নির্বাচনের সময় জোর করে ধর্ষণ- Jor Kore Bangla Dhorshon

জোর করে চোদার গল্প

২০০৮ সালের ২০শে ডিসেম্বর। এলাকায় আমাদের পার্টির প্রার্থীর নির্বাচনী প্রচারনা চালাতে ঢাকা থেকে ২০-২৫ বছর বয়সী নারী কর্মীদের একটা বেশ বড় দল গেলো। আমাদের পার্টি মৌলবাদী ইসলামিক পার্টি। নারী কর্মীদের সবাই বোরকা পরা। হুজুর ৫ জন নারী কর্মীর দায়িত্ব আমাকে দিলেন।
- “দেখো ফিরোজ............ আমাদের বোনদের যেন কোন সমস্যা না হয়।”- “জান থাকতে না......... আপনি চিন্তা করবেন না............”
আমরা যে মেসবাড়িতে থাকি তার একটা অংশ ছেড়ে দেয়া হলো ঢাকা থেকে আসা আমাদের বোনদের জন্যে। তিন রুমের বাড়িটার দুটো রুম তারা ব্যবহার করবেন। আমি আর রুস্তম পাহরাদার হিসেবে বাকি রুমে অবস্থান করব বলে ঠিক করলাম।
যাই হোক সকলে ফ্রেস হয়ে বিশ্রাম শেষে ঠিক হল বেলা দুটো থেকে আমাদের প্রচার টিমগুলো কাজ শুরু করবে। সেই অনুযায়ী আমরা আমাদের খুবই টাইট ফিটিং বোরকা পরিহিত নারী কর্মীদের নিয়ে প্রচারনায় বের হলাম। শুরুটা একদম খারাপই হয়েছিল। এদের সামনে থেকে পথ প্রদর্শকের কাজ করলে কি আর কোন মজা থাকে। তবে বেশী সময় সামনে থাকতে হলো না।
গ্রামের ঘরগুলোতে যখন তারা একের পর এক ঢুকতে লাগলো তখন আমরা তাদের পেছনে পড়ে গেলাম এমনিতেই। নানা সাইজের চমৎকার পাছাগুলো নাচিয়ে নাচিয়ে তারা যখন আমাদের সামনে দিয়ে যাচ্ছিল তখন আমাদের দুজনের ধোনই একটু একটু লাফাচ্ছিল। আমরা শুকরিয়া আদায় করছিলাম এমন একটা কাজের দায়িত্ব আমাদের দেয়া হয়েছিল বলে। এই বোরকাগুলো যারা আবিস্কার করেছে তাদের কাছে নত মস্তকে সালাম জানাতে ইচ্ছে হচ্ছিল।
ঘুরতে ঘুরতে সন্ধা প্রায় হয়ে গেল। এক হিন্দু বাড়ি থেকে বের হবার পথে রুস্তম নিজেকে সামলাতে না পেরে সে বাড়ির এক কচি মেয়ের দুধ আচ্চাসে টিপে দিল। কি আর বলব সে এক কেলেংকারি। নারী বাহিনীর বুদ্ধিতে আর প্রত্যুতপন্নমতিতায় সে যাত্রা বেঁচে ফিরলাম। সেই বাড়ি থেকে বেড়িয়ে রাস্তায় দাড়িয়ে এক অনানুষ্টানিক মিটিং হল আমাদের। নারী বাহিনীর প্রধান কুলসুম রুস্তমকে অনেক নসিহত করলেন। রুস্তম সব চুপ করে শুনল। তারপর নসিহত পর্ব শেষ হলে সে মুখ খুললো।
- “শোনেন আপা......... আমাদের হুজুর বলেছেন হিন্দু নারীরা গনিমতের মাল। তাদের সাথে সবকিছু করা জায়েজ। তাতে কোন গুনা হবে না.........”
- “সে ঠিক আছে......... কিন্তু নির্বাচনের পরে আমরা জয়ী হলে আপনি হিন্দু নারীদের ধরে নিয়ে এসে ওসব করেন......... তবে এখন করতে যাবেন না.........”
রুস্তম ঘাঢ় নিচু করে দাড়িয়ে রইল। কিচ্ছু বলল না। আমরা আবার বাড়ি বাড়ি যেতে লাগলাম। রাত নটার দিকে ভোট ভিক্ষা করতে করতে আমরা এক বিয়ে বাড়িতে ঢুকে পড়লাম। বসার জায়গা না থাকায় আমাদের সহ আর কিছু মেহমানকে একটা রুমে দাঁড় করিয়ে গৃহকর্তা মিস্টি, পানি আনতে গেলেন।
তখনই হঠাৎ করে লোডশেডিং আরম্ভ হলো। আমাদের নারী দলের আরেক সদস্য রুকসানা তখন আমার সামনে দাঁড়িয়ে। ভরাট দেহের যুবতী মাগী। টাইট বোরকায় দেহের বাকগুলো আরও আকর্ষনীয় হয়ে উঠেছে ওর।মুহূর্তেই আমি ওর উপর ঝাপিয়ে পড়লাম। রুকসানা কোন বাধা দিল না। টাইট বোরকার উপর দিয়ে বুক টিপতে ফিলিংস আসছিলো না ঠিকমতো। তাই বোরকার ভেতরে এক হাত ঢুকিয়ে ওর নরম দুধদুটো আচ্ছাসে টিপে দিলাম। তারপর হঠাৎই বিদ্যুৎ চলে এল। ভাগ্যিস ঐ ঘরে টিউব লাইট ছিল। জ্বলতে যে একটু সময় নিল তার মধ্যেই আমি হাত সরিয়ে ভাল মানুষ হয়ে একটু দুরে সরে দাড়িয়ে রইলাম। রুকসানা পেছন ফিরে রস্তমকে দেখে কানে কানে কি যেন বলল কুলসুমকে। কুলসুমা অগ্নিদৃষ্টিতে একটু পরপর রুস্তমকে দেখতে লাগল। আমার বেশ ভয়ই করছিল, শালা রুস্তমের জন্যে আমি না আবার ধরা পড়ে যাই। সে বাড়ি থেকে বেড়িয়েই কুলসুমা আমাকে তার কাছে ডাকল।
- “আচ্ছা ফিরোফ ভাই...... আমাদের ঐ রুস্তম ভাই কি বিয়ে করেন নাই?”- “জ্বি করেছে.........”- “তারপরও মেয়ে দেখলেই উনি চোক চোক করেন কেন? আপনি ওনাকে একটু সাবধান করে দেবেন............... বলবেন আরেকবার এমন করলে আমি হুজুরের কাছে নালিশ করব।”
মনে মনে শান্ত হলাম। যাক, রুস্তমের উপরে দিয়ে গেছে। আমি চুপচাপ রুস্তমের কাছে ফিরে এলাম। ও আমার দিকে প্রশ্ন নিয়ে তাকিয়ে আছে।
- “কি বললো ভাইজান...............?”
- “বোন কুলসুমা তোমাকে সাবধান করে দিতে বলেছেন। তুমি যদি আবার এমন করো তাহলে উনি হুজুরের কাছে নালিশ করবেন।”
- “আমি আবার কি করলাম?” আগেই তো উনি একবার আমাকে ঝেড়েছেন। তবে আবার কেন?”
আমি কিছু বললাম না। চুপ করে সরে এলাম। রুস্তম চাপা স্বরে গজ গজ করতে লাগল।বাসায় ফিরতে ফিরতে রাত দশটা বেজে গেল। খেয়ে দেয়ে নারী বাহিনী দরজা লাগিয়ে এক রুমে দুজন, আরেক রুমে তিনজন শুতে গেল। তিনজনের রুমের দরজায় আগে থেকেই ছোট একটা ফুটো ছিলো। রুস্তম বাথরুমে ঢুকেছে গোসল করার জন্য। এই সুযোগে আমি ফুটোয় চোখ রাখলাম।
ভিতরের দৃশ্য দেখে তো আমার চোখ চড়কগাছ। রুমের ভিতরে কুলসুল, রুখসানা ও পারুল। তিনজনই শুধু ব্রা ও প্যান্টি পরে রয়েছে। কুলসুম বিছানায় চিৎ হয়ে শুয়ে আছে। নিশ্বাসের তালে তালে ওর সুউচ্চ দুধগুলো ওঠানামা করছে। পারুল বসে চুল আচড়াচ্ছে। রুখসানা হেঁটে হেঁটে বই পড়ছে। হাঁটতে হাঁতে দরজার কাছে চলে আসছে। তখন রুখসানার গভীর নাভি পর্যন্ত দেখা যাচ্ছে। ওর দুধের কথা কি আর বলবো। ব্রা’র ভিতরে থেকেই ডাঁসা দুধ দুইটা হাঁটার তালে তালে লাফাচ্ছে।
নিজের অজান্তে আমার হাত ধোনে চলে গেছে। আমি নিরবে ধোন খেচে যাচ্ছি। কিছুক্ষন পর তিনজনই ব্রা প্যান্টি খুলে ফেললো। প্রত্যেকে শুধু একটা কামিজ পরে শুয়ে পড়লো।
হঠাৎ বাথরুমের দরজা খোলার শব্দ হওয়ায় চটপচট ওখান থেকে সরে এলাম। রুস্তম বিছানায় শুয়ে ঘুমিয়ে পড়লো। সারা দিন হাঁটার ক্লান্তিতে আমারও ঘুম পেয়ে গেছে। আমিও ঝটপট ঘুমিয়ে গেলাম।
আমাদের বাসার বাথরুম একটাই। কারও যদি বাথরুম ধরে তবে দরজা না খুলে উপায় নাই। শীতের দীর্ঘ রাত। বাথরুম তো যে কারও দরকার হতেই পারে। সন্ধ্যার অপমানের প্রতিশোধ নিতে রুস্তম যে সে অপেক্ষায় ঝিম ধরে বসে থাকবে তা আমি ভাবতে পারিনি। হঠাৎই কারও চাপা গলার স্বরে আমার ঘুম ভেঙ্গে গেল। আধো অন্ধকারে কাউকে ঝাপটা ঝাপটি করতে দেখে তাড়াতাড়ি উঠে বাতি জ্বালালাম। দেখলাম রুস্তম শুধু কামিজ পড়া কুলসুমকে নেংটা করতে ব্যস্ত। আমাকে জেগে উঠতে দেখে মুহূর্তের জন্য একটু থমকালেও রুস্তম তার কাজ থামাল না। কামিজ টেনে উপরে তুলে কুলসুমার ভরাট স্তন জোড়া বের করে ফেলল।
কুলসুমার দুধ দুইটা বেশ বড়। সাইজে ছত্রিশের কম হবে না। রুস্তমকে ওই দুধে মুখ দিতে দেখে নিজেকে আর আটকাতে পারলাম না। এমনিতে ওদের নেংটা শরীর দেখে মাল মাথায় উঠে ছিলো। আমিও গিয়ে চেপে ধরলাম কুলসুমকে। ঝটপট মুখটা বেধে ফেলে রুস্তমকে উপর থেকে সরিয়ে দিয়ে আমি কুলসুমার উপর ঝাপিয়ে পড়লাম।
কোনদিকে তাকানোর সময় নেই তখন। বাথরুমের সামনেই কোনরকমে কুলসুমকে শুইয়ে ওর দুই পাফাক করে গুদটা মেলে ধরে আমার সারা দিন ধরে তাতিয়ে থাকা ধোনটা ঢুকিয়ে দিতে চাইলাম। এক ধাক্কায় পুরো ধোন গুদে ঢুকে গেলো। বুঝলাম এই মাগী বিবাহিতা, স্বামী আছে। নিয়মিত স্বামীর চোদন খায়। আমার চেহারা দেখে রুস্তম জিজ্ঞেস করলো কি ব্যাপার।
- “ব্যাপার কি ভাইজান............?”

- “শালী তো বিয়াইস্তা মাগী...... গুদ একদম ফাঁক............”

- “তাতে কি......... তাড়াতাড়ি কাম সারেন............”
ঠিকই তো......... কুলসুম বিবাহিতা আমার কি......... ফ্রি মাগী, তাড়াতাড়ি চুদে নেই। গুদে ঠাপ পড়তেই কুলসমু ছটফট করতে লাগলো। রুস্তম ওর দুই চেপে ধরে রাখলো। আমি গদাম গদাম করে কুলসুমকে চুদতে লাগলাম।
২/৩ মিনিটের মাথায় কুলসুমের গুদে মাল ফেলে শালীর উপর পড়ে রইলাম। রুস্তম আমাকে ঠেলে সরিয়ে দিয়ে আমার মাল ফেলা কুলসুমের ভেজা গুদে ওর ধোন ঢুকিয়ে দিলো। কুলসুম নেতিয়ে পড়ে রয়েছে। রুস্তমের চোদা শেষ হতে না হতে আমার ধোনটা আবার লাফ দিল। রুস্তম মাল ঢালার পর আমি আবার কুলসুমার গুদে ধোন ঢুকালাম।
এবারও দুই মিনিটও টিকলাম না। হড়হড় করে মাল ফেলে দিলাম কুলসুমের গুদে। কিছুক্ষন পর মাথা থেকে মাল সরে গেলে মাথা ঠান্ড হয়ে গেলো। রুস্তম হুজুরের কথা মনে করিয়ে দিলো।
- “ফিরোজ ভাই......... কালকে যখন এই মাগী হুজুরকে সব জানাবে তখন কি হবে ভেবেছেন? হুজুর আমাদের আস্ত রাখবেনা। আসেন এইটাকে মেরে ফেলি। তাইলে আর কেউ কিছু জানবে না।”
আমি বিরক্ত হয়ে মাথা মোটাটার দিকে তাকালাম। কিছু যে যুক্তি ওর কথায় আছে সেটাতো আর মিথ্যা নয়। কি করা যায় ভাবছি। হঠাৎই মাথায় এল আইডিয়াটা।
- “রুস্তম......... একটাকে চুদলে হুজুর যে শাস্তি দেবে......... পাঁচটাকে চুদলেও তার থেকে বেশী শাস্তি তো আর দেবে না। কি বলো?”

- “ভাইজান ঠিক বলেছেন। আসেন বাকী গুলোকে চুদে নেই............”
কুলসুম যে রুমে ছিল ছিল ও বের হবার পর অন্যেরা ঘুমে থাকায় সে রুমের দরজা খোলাই ছিল। আমরা কুলসুমাকে এবার পা সুদ্ধ বেধে আমাদের রুমে ফেলে রেখে কুলসুমদের রুমে গেলাম। সেখানে বিছানায় রুকসানা আর পারুল শুয়ে ছিল। রুমের বাতি জ্বালিয়ে আমি রুখসানার দিকে এবং রুস্তম পারুলের দিকে এগিয়ে গেলো। প্রথমেই দুই মাগীর শরীর থেকে কামিজ টেনে বুকের উপর তুলে ফেললাম।
আমাদের জোরাজুরিতে দুজনেরই ঘুম ভেঙ্গে গেল। ঝটপট হাত বেধে ফেলায় কেউ বাধা দিতে পারলো না। মুখে কাপড় ঢুকিয়ে দেয়ায় চিৎকারও করতে পারলো না। আমি রুকসানার গুদে ধোন ঠেকিয়ে এক ধাক্কা দিলাম। আচোদা গুদে ধোন ঢুকলো না। এবার গুদে থুথু মালিস করে পিচ্ছিল করে চেষ্টা করালাম। তবুও ধোন ঢুকলো না।
রুস্তম তাড়াতাড়ি ভেসলিন এনে আমার হাতে দিলো। এবার ধোনে ও গুদে ভেসলিন মাখিয়ে ধাক্কা দিলাম। আরামসে ধোন বাবাজি গুদেঢুকে গেলো। রুস্তম পারুলের গুদে ধোন ঢুকিয়ে রক্ত বের করে ফেলেছে। পারুল ছাড়া পাওয়ার পাছা ঝাকাচ্ছে।
এটা দেখে আমার ভিতরেও পৌরুষত্ব জেগে উঠলো। আমি এতো জোরে রুখসানার গুদে ধোন ঢুকালাম যে চড়চড় করে শব্দ হলো। সাথে সাথে গুদ দিয়ে গলগল করে রক্ত বেরিয়ে এলো। রুখসানা সহ্য করতে না পেরে অজ্ঞান হয়ে গেলো। বেশ কিছুক্ষন পর যখন যখন রুখসানার জ্ঞান ফিরলো, আমি আরাম ওকে চুদতে শুরু করলাম। টানা ৩/৪ মিনিট চুদে রুখসানার গুদে মাল ঢেলে দিলাম।
তারপর শালীদের উপর শুয়েই রেস্ট নিয়ে নিলাম। এরপর আমি পারুলকে আর রুস্তম রুকসানাকে চুদলো। একরাতে তিন মাগীকে কয়েকবার চুদে শরীরটা বেশ কাহিল লাগল। বিচানার নিচ থেকে বোতল বের করে এক পেগ মাল পেটে চালান করেই আবার সব সজীব লাগল। আমি আবার পারুলকে চুদতে গেলে রুস্তম বাধা দিল।
- “ভাইজান আরও দুইটা মাগী বাকি আছে। আসেন এখন একটু ঘুমাই।”

- “ঠিক বলেছো............ রুস্তম...............”
আমি রুস্তমের কথা মেনে পারুলকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। সকাল বেলার সূর্য চোখে পড়লে ঘুম ভাঙল আমার। তাড়াতাড়ি রুস্তমকে ধাক্কা দিয়ে তুলে দিলাম। রুস্তম উঠেই ওই রুমের দিকে হাটা দিল। দুই শালী তখনও অঘোরে ঘুমোচ্ছে। রুমের বাইরে থেকে দড়জা আটকে দিলাম আমি।
ততক্ষনে রুস্তম পাশের রুমের শালীদুটোকে ঘুম থেকে তুলে ফেলেছে। বিলকিস দরজা আমাদের দেখে হা হয়ে গেলো। রুস্তম ধাক্কা দিয়ে ওকে বিছানায় নিয়ে গেল। আমিও সাথে সাথে ঘরে ঢুকলাম। পাচজনের শেষজন রোজী তখনও বিচানায়।
নিমেষে রোজী ও বিলকিসের পরনের কামিজ ছিড়ে ফালা ফালা হয়ে গেল। সাথে করে আনা মালের বোতল থেকে লম্বা এক চুমুক টেনে আমার দিকে বাড়িয়ে দিল রুস্তম। আমি বোতলটা রোজীর মুখে চেপে ধরলাম। অনিচ্ছা সত্বেও গলগল করে বেশ খানিকটা মাল গিলে ফেলল ও। তারপর রোজীর গুদে মাল ঢেলে ভিজিয়ে নিয়ে পকাপক করে আমার ধোনটা ঢুকিয়ে মালের বোতলটা থেকে বাকী মাল একচুমুকে গিলে ফেললাম।
মালের তেজে অনেকক্ষন ধরে চুদতে পারলাম রোজীকে। রোজী প্রথমদিকে ছটফট কলেও শেষে কহিল হয়ে গেলো। তারপর বিলকিসের গুদে ধোন ঢুকালাম। রুস্তমের চোখে মুখে দেখি নির্বাচনী লড়াই জয়ের হাসি। সবকয়টা মাগীকে পালা করে চুদতে লাগলাম। কেউ টু শব্দটি পর্যন্ত করতে পারলো না।
সারাদিন সারারাত ধরে ৫ মাগীকে চুদলাম। রুস্তমের বেশি লোভ কুলসুমের দিকে, আর আমার রুখসানার। এই দুই মাগীকে আমরা এতোবার চুদলাম যে দুইজন শেষে হাঁটতে পারলো না। হামাগুড়ি দিয়ে ওদের বাথরুমে যেতে হলো। রুখসানার দুধগুলো তো একদিনেই পেট পর্যন্ত ঝুলিয়ে দিয়েছি। রুস্তম কামড়ে খামছে কুলসুমের দুধ লাল করে ফেলেছে। বাকী তিনজনকেও কম বেশি চুদলাম। তবে রুঝসানা ও কুলসুমের উপর দিয়েই ঝড় বেশি গেলো। ওর আমাদের কাছে এমন চোদন খেলো যে আগামী দশ বছ্র চোদন না খেলেও ওদের চলবে।
সেদিন হুজুরের নির্বাচনী প্রচারনায় বের না হওয়ায় পরদিন খবর নিত এল হুজুরের খাসলোক মাসুম, শাহীন, জিন্নত আর আরব আলী। এবার ছয়জন মিলে আমাদের মেহমান এই পাঁচ বোনকে সারাদিন সারারাত পালা করে চুদলাম। আহা সে কি শান্তি।
দুইদিন আমাদের রামচোদন খেয়ে পাঁচ মাগী চুপচাপ আমাদের এলাকা ছেড়ে চলে গেলো। নিবার্চনে হুজুর জিততে পারেননি। শেষপর্যন্ত কাফেরদের দল জিতেছে। তাতে বড় আফসোস......... আমরা জিতলে হিন্দু পাড়া থেকে সুন্দরী যুবতী মাগীগুলোকে ধরে এনে মনের মতো করে চুদতে পারতাম। হুজুর তো বলেই দিয়েছেন, হিন্দু মাগীরা গনিমতের মাল। তাদের যখন খুশি যেভাবে খুশি চোদা যায়।
আফসোস........................... আফসোস......................
নির্বাচনের সময় জোর করে ধর্ষণ- Jor Kore Bangla Dhorshon নির্বাচনের সময় জোর করে ধর্ষণ- Jor Kore Bangla Dhorshon Reviewed by Anila on 8:05 PM Rating: 5

No comments:

Powered by Blogger.