Bangla Jouno Golpo - বিশাল দুধের মেয়েকে চোদা

বাংলা চটি গল্প

মেয়েটির নাম শাম্মি (নামের সাথে মিল আছে) । দেশের বাড়ি যশোর জেলাতে। বাবা ওখানের একজন নাম করা ডাক্তার। ঢাকাতে এলে ডাক্তার কে,এস আলম সাহেব এক মেডিসিন কম্পানির ফ্রী গাড়ি ইউস করে। শাম্মি ঢাকা র লালমাটিয়াতে হোমইকোনমিক্স কলেজ এ পড়ত। এটা লালমাটিয়া মহিলা কলেজ এর বাম দিকে ।তখন ছিল ২০০৮-০৯ সাল। এক্ ছেলে আমাকে শাম্মির মোবাইল ফোন নাম্বার তা দিয়ে বলল যে ভাই মেয়েটা কঠিন মাল।অপি করিম এর মত দেখায়। সেক্স করে অনেক মজা পাবেন।
একদিন কাজ শেষ করে রাত ১২।৩০ এ ফোন দিলাম।শাম্মি ফোন ধরে অনেক বকা দিল...আমি শালা মিয়াঁও হইয়া গেলাম। এর পর ১৫ দিন পর ফেব্রুয়ারী মাসের ৯ তারিখ ফোন দিলাম। আমি জানতাম না যে অই দিন অর বার্থডে। যা হোক অই দিন আমি প্রথম এ বললাম আপু আর যা হোক বকা দিবেন না প্লিজ। এর পর রাত ৩ টা পর্যন্ত কথা বললাম ও অই রাতে আপনি থেকে তুমি তে আসলাম।এর পর ৫/৬ রাত কথা বলার পর মোটামুটি ফোনসেক্স করলাম। এখন আসলো দেখা করার কথা। এর মদ্দে ওর বোন বাঁধন যশোর থেকে ঢাকা আসল।আমরা ঠিক করলাম ধানমন্দি বুমারস এ দেখা করব।পরদিন দুপুরে ও আর ওর বোন আসলো।মামা রা ৫ ফুট ৪ ইঞ্চি র এক আইটেমবম্ব এল মনে হল। দুদ দুইটা ৩৮ সাইজ হবে এন্ড শরীর এর সাথে আজব ভাবে মানিয়ে গেছে। বরং দুদ ছোট হলে মানাত না। মনে হইল ওখানে হাত মারি , ছোট মাল টা ও ভাল ছিল। খাবার এর কথা বলে বিল দিয়ে নম্বর নিএ ওয়েট করছি এমন সময় বাঁধন বলে উটলো ভাইয়া আপনি আপুর কথা কি বাসায় বলছেন?আমি এবং সাম্মি দু জনে একটু বিব্রত হলাম কারন আমরা লাভ এর ব্যাপারে কোন আলাপ করি নাই। যা হক এর পর রাতে কথা হল বাঁধন এর কথা তুলে রাতেই ভালবাসি বলে ফেললাম( প্রেম করা কত সহজ)।শাম্মি রাজি (কারন ও আমার মানিব্যাগ এ অনেক ক্রেডিট কার্ড ন টাকা দেকছে)। এর পর ধানমুন্দি তে বিভিন্ন রেস্তরা তে দেখা করতাম আমি একটু ভাব ধরে দূরে বসতাম, ও পাশে বসলে আমি টেবিল এর উলটো পাশে বসতাম । এতে ও মাইন্ড করত। একদিন আবাহনী ক্লাব এর পিছনের রাস্তা তে রিকশা করে ২৭ নম্বরে দিয়ে ওর হোস্টেল লালমাটিয়া মহিলা কলেজ এর দিকে যাওয়ার পথে ও আমাকে একটা লিপ কিস করল অনেক ডিপলি। আমার শোনা একদম ৭ ইঞ্চি হয়ে আন্ডারঅয়ার ছিরে বেরিয়ে আস্তে ছিল। আমি নিজেকে বললাম অপেক্ষা কর বাবা... এরপর একটা ঘটনায় আমী একটূ ওর সাথে ভাব নিলাম... ও তখন আমাকে খুশি করার জন্য কক্সবাজার এ যেতে রাজী হল। আমি চিন্তা করলাম টাকা খরচ করে লাভ নাই বরং ঢাকা তে প্লেস ম্যানাজ করি। এর পর আমার এক সিনিয়র ভাই কে বললাম ভাই রুম লাগবে... সে তখন ঢাকা মেডিকেল এর ওল্ড রশিদ হলে থাকত। আম্বাল ভাই মনে হই চিনেন কোন জাইগার কথা বলছি আমি। বিকেলে অই ভাই কে ফোন দিয়ে গেলাম ঢাকা মেডিকেল এর পুরনো হোস্টেল এ... এম ডি র পোলাপান অই খানে থাকে। আমার সিনিয়র ভাই আর ২ জন মিলে ওই রুম আ থাকে। ওনারা ওই সময় রুম আ সিল না।আমি যেয়ে সেনিওর ভাই কে বললাম ভাই আপনি ঘুরে আসুন এবং আসার সময় কিছু ফল নিএ আসবেন। উনি বাইরে চলে গেলেন আমি দরজা লাগিয়ে আসলাম। ভিতরে দুইটা রুম। আমরা ভিতরের রুম যেয়ে শাম্মি কে জড়িয়ে ধরলাম। বিশাল দুধ।প্রথমে খুব বাধা দিল।লাল জামা।আমি বললাম শুদু স্তন খাব। দেখি রাজি হয় না। শুরু করলাম ঠোঁটে কিস, দেখি মাগীর বাধা দেবার আগ্রহ কমতেছে। জামা টা খুলে ফেললাম। ভিতরে লাল ব্রা।মাথা পুরো নষ্ট আমার। ব্রা টার হুক খুলে ফেললাম, ও বলল জানালাটা বন্দ কর আস আগে।বলে দু হাতে স্তন ঢাকল ব্রা টা পুরোপুরি খুলল না । বলল জীবনে তুমি প্রথম ছেলে আমার... মনে মনে বলি মাগী এত বড় স্তন তোর বাপ বানাইছে? বানাইয়তেও পারে, ও বলত ওর বাপ ওর মাকে রীতিমতো মারে। হায়রে ডাক্তার সাহেব! এর পর আমি ওর কোমরটা জড়িয়ে ধরলাম। আমার চোখে কেমন দৃষ্টিতে যেন তাকালো। নাকের নীচে ঘাম। আমি ডান হাতে আকর্ষন করতেই এলিয়ে পড়লো আমার গায়ে। কাধে মাথা রাখলো। গলায় নাক ঘষলো। আমি ওর গালে নাক ঘষলাম। এরকম ঘষাঘষি চলছে আদরের ভঙ্গীতে। দশ মিনিট পেরিয়ে গেছে তবু আমি ওর দুধে হাত দিয়ে । এক পর্যায়ে সে শুয়ে পড়লো আমার কোলে। মুখটা নিচের দিকে। আমি পিঠে হাতআমার একটা হাত চেপে ধরলো। আমি পডান হাতটা ওর কোমরের পাশে রাখলাম। সে আরো গা ঘেষে এলে আমি বুলাচ্ছি। ব্রা'র ফিতা ছুয়ে দেখছি। আমার ধোনটা শক্ত কঠিন হয়ে আছে। আমি এক পর্যায়ে ওর পাছায় হাত দিয়ে মৃদু চাপ দিলাম।শাম্মি র মুখটা আমার দুই রানের মাঝখানে এখন। প্যান্ট র ভেতর ফুসছে আমার ধোন। মুখটা ওখানে গিয়ে স্থির হলো, মেয়েটার মতলব কী? ধোন চুষবে নাকি। এটা একটা বিরল সুযোগ, মাগী যদি খায় এটা তো মহা পাওনা। আমি ওর বগলের তল দিয়ে ডানস্তনে হাত দিলাম এবার। সাহস করে চাপ দিলাম। গুঙিয়ে উঠলো শাম্মি। বুঝলাম আর অসুবিধা নাই। আস্তে আস্তে মর্দন শুরু করলাম স্তনটা। শাম্মি তখন আমার শক্ত ধোনটাকে কাপড়ের উপর দিয়ে চুমু খাওয়া শুরু করেছে। আমি প্যান্ট টা খুলে ওটাকে মুক্ত করে দিলাম শাম্মি র মুখের সামনে। শাম্মি র এক হাতে ধরে মুখে পুরে দিল সাথে সাথে।আমার তখন পুরা শরীরে আগুন জ্বলতেছিল। আমি বললাম, শাম্মি আমার ধোনটা চুষে দাওনা প্লীজ। শাম্মি বললো, অবশ্যি চুষবো। শাম্মি উঠে আমার ধোনটা দুই হাত দিয়ে ধরে একটা টিপ দিলো, ধোনটা আরো ফুলে উঠলো। শাম্মি তখন ধোনটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে শুরু করল। আমার মনে হচ্ছিল তখনি আমার মাল বের হয়ে যাবে। আমি ধোনটা বার বার শাম্মি র মুখে চেপে ধরছিলাম। আমার ৭" ধোনটা শাম্মি পুরা নিতে পারছিলো না। প্রায় পাঁচ মিনিট শাম্মি আমার ধোনটা চুষলো। বোঝা গেল মাগী লাইনে এক্সপার্ট। আমি ওর জামা তুলে ব্রা খুলে ওকে উপর সাইডে নগ্ন করে ফেললাম। স্তন দুটো হাতে মর্দন করতে করতে দেখতে লাগলাম। বয়সের তুলনায় অনেক বড়। বহুব্যবহ্রত মনে হল । বোটা দুআঙুলে ধরে চটকাতে লাগলাম। ওর দুধগুলো টিপতে টিপতে ও যে নতুন মেয়ে মনেই হচ্ছে না। অনেক বড় স্তন। আধকেজি হবে একেকটা। আমি দুধ খাওয়ার জন্য অধীর, কিন্তু যতক্ষন সে আমার ধোন চুষছে ততক্ষন আমি পারছি না কারন তার মুখ বুক নিচের দিকে। আমি বললাম -শাম্মি -তুমি এত সুন্দর কেন -তোমার দুধগুলো খুব সুন্দর, নরম, পেলব, আমার খেতে ইচ্ছে করছে খুব -তাই, তুমি যতক্ষন খুশী খাও এগুলো, আমার খুব ভালো লাগবে। কতদিন আমি চেয়েছি তুমি আমার এগুলো টাচ কর। -বলো কী, -সত্যি -হে হে হে, আসো আবার খেলা শুরু করি। এবার তোমার দুধ খাবো। উল্টা হও। শাম্মি চিৎ হলো এবার। ওর পরনে সবুজ পাজামা শুধু। উপরে পুরো নগ্ন। এই প্রথম আমি ২৩ বছরের একটা মেয়ের বড় স্তন দেখতে পেলাম। ওর স্তন দুটো একদম গোল। কী জানি শুয়ে আছে বলে কি না। এত সুন্দর লাগছে, এতদিন যা ভেবেছি তার চেয়েও অনেক গুলগুলে,খাড়া, থলথলে নয়। সাইজটা একটু বড়। বড় সাইজের বেল এর চেয়ে একটু বড় হবে। আধাকেজির মতো ওজন হবে দুটো মিলে। আমি খামচে ধরলাম দুহাতে দুই স্তন বোঁটাসহ। বোঁটাটা একটু কালচে খয়েরী। এত বড় স্তন, বোটাটা খয়েরি। এখনো চোখা ভাবটা রয়ে গেছে। এটা আমার খুব ভালো লাগছে। মনে হচ্ছে আমার দুই হাতে দুটি বাদামী রঙের কমলা। আমি তাকিয়ে তাকিয়ে উপভোগ করছি সৌন্দর্য। বাদামী রাবারের বল, আহ কী আরাম লাগছে উষ্ণ দুটি নরম মাংসপিন্ড আমার হাতে। এদুটো শাম্মির দুধ। আমি পেয়ে গেছি বহু কাংখিত দুটি দুধ। এদুটো এখন আমার। চুষবো, পাচ মিনিটের মধ্যে আমি এই স্তন দুটোকে কামড়ে কামড়ে লাল লাল করে দিতে পারি। এসব ভাবতে লাগলাম দুহাতে দুটে স্তন মুটোয় চেপে ধরে। শাম্মি অবাক আমার মুগ্ধতা দেখে। -অমন করে কী দেখছ -তোমার দুধগুলো এত সুন্দর, আমি চিন্তাও করতে পারি না দুআঙুলে টিপ দিলাম বোঁটায়। তারপর পিষ্ট করতে লাগলাম দুহাতে। ময়দা মাখার মতো করে। তুলতুলে নরম স্তন দুটো। চুমু খেলাম স্তন দুটিতে। বামস্তনটা মুখে পুরলাম। চুষলাম। শাম্মি চোখ বন্ধ করে উপভোগ করছে। আমি উল্টিয়ে পাল্টিয়ে শাম্মির বড় বড় সুন্দর দুধগুলো চুষে চুষে খেলাম অনেকক্ষন ধরে। তারপর ওর পাজামা নামিয়ে দিলাম। ভেতরে লাল প্যান্টি । হালকা কালো বালে ভরা সোনাটা। কিন্তু পুরো ঢাকা পড়েনি। নতুন বাল শেভ করেছে বোধহয়। ওর রান দুটো ফাক করে বসে গেলাম মাঝখানে।লাল একটা ভোদা । আঙুল দিয়ে দেখলাম যোনীদেশ ভিজে আছে রসে।মুখ দিলাম। ওর সব প্রতিরওদ খতম। নোনতা নোনতা স্বাদ। শুদু মোচর খাচ্ছে। বুজলাম শালী র সব সেক্স ভোদাতে।আমি তখন আমার জিহ্বা দিয়ে সোনাটা চাটা শুরু করলাম। তখন মনে হচ্ছিল পুরা বেডটা নিয়ে উপরে উঠে যাবে আর শুধু আহহহ আহহহহ ওহহহ আওওওও ওউচ, জোরে জোরে, আরো জোরে চোষ, এসব বলতেসিল। ওরপর শাম্মির কোমর উপরের দিকে উঠিয়ে আমার মাথাটা ওর সোনার মধ্যে দুই হাত দিয়ে চেপে ধরলো। আমার নাক, ঠোঁট সবকিছুতে শাম্মির মাল লেগে গেল। আমি খুব জোরে জোরে ২টা আঙুল ঢুকাচ্ছিলাম আর আমার জিহ্বাটা যতটুকু যায়, ভিতরে ঢুকাচ্ছিলাম। শাম্মির পুরা শরীর কাঁপতে শুরু করলো। দুই পা দিয়ে আমার মাথাকে সোনার মধ্যে চেপে ধরলো। তারপর সোনার সব মাল আমার মুখের ভিতর ফেলল।এখন আমি শাম্মিকে বললাম, আমি সোনার মধ্যে ঢুকাবো। শাম্মি বলল, আমি তো ভার্জিন, কখনো কারো সাথে সেক্স করিনি, শুধু আঙলি করেছি। ফার্স্ট টাইম তো অনেক ব্যথা হবে। তখন আমি বললাম, আমিও ভার্জিন, তবুও চলো চেষ্টা করি। আমি শাম্মির উপর উঠে পা দুইটা ফাঁক করে ধরলাম। এরপর আমার ধোনটা শাম্মির সোনার সাথে ঘষতে আরম্ভ করলাম। শাম্মির মাল বের হওয়া শুরু হলো, ও ওহহহহ ওওওহহহ করে উঠলো। আমার ধোনটা পুরা মালে ভিজে গেল। আমি এরপর আস্তে আস্তে ধোনটাকে সোনার ফুটার মধ্যে সেট করলাম আর একটু চাপ দিলাম। শাম্মি সাথে সাথে আআআআআওওওঔউউউ ওঃহহহ, অনেক ব্যথা, খাড়া লিঙ্গটা জায়গামতো বসিয়ে ঠেলা দিলাম, দু ইঞ্চি গেল। তারপর একটু টাইট। আমার ঠেলা। এরকম আস্তে আস্তে ঠেলতে ঠেলতে পুরোটা গেল।মন টা খারাপ হয়ে গেল বুজলাম মাগি আগেও চোদা খেয়েছে। আহ......করে উঠলো শাম্মি । আমি শুরু করলাম ঠাপানো। মারতে মারতে হাত দিয়ে ধরে রাখলাম দুধ দুটো। তারপর কোমর তুলে ঠাপ মারা শুরু করলাম।এবার আমি নিচের দিকে গেলাম আর শাম্মির পা দুইটাকে ফাঁক করে কিছুক্ষণ তাকিয়ে থাকলাম। শাম্মী বলল, ওহ জাণ , আমি আর পারছিনা। প্লীজ, আস্তে, বলে বেডশীটটা । আমি বললাম, আওউ, আর একটু কষ্ট করো, একটু পরেই ভালো লাগবে। আমি স্লোলি চাপ দিতে লাগলাম আর ধোনটা ঢুকাতে লাগলাম। শাম্মি চিৎকার করে উঠল আউউউউ, জোরে ঢুকাও, প্লীজ। শাম্মি দুই হাত দুই পা দিয়ে আমাকে অনেক শক্ত করে জড়িয়ে ধরল আর আমার পিঠে খামচি দিয়ে ধরলো। আম ধোনটা সোনার মধ্যে ঢুকিয়ে শাম্মিকে কিস করতে লাগলাম, দুধগুলো টিপতে লাগলাম। এরপর ধীরে ধীরে শাম্মিকে চুদতে শুরু করলাম। শাম্মির পুরা শরীর কাঁপতে লাগল ও আরাম পাচ্ছিল। আমি আমার স্পীড একটু বাড়িয়ে দিলাম। ওওওওও আআআআহহহহ, আমাকে খেয়ে ফেল জান, পুরা ধোনটা আমার সোনার মধ্যে ঢুকিয়ে দেও। আমার আদরের জান , আমি তোমাকে খেয়ে ফেলব, আমি তোমাকে ছাড়বোনা । শাম্মিও কোমর উপর দিকে উঠিয়ে আমার সাথে তাল মিলাতে লাগলো। এরপর আমি শাম্মিকে বললাম, আমি শুই, তুমি আমার উপর উঠে করো। তখন ও আমার উপর উঠে নিজের হাতে আমার ধোনটা সোনার মধ্যে আস্তে আস্তে ঢুকালো আর ওঠা বসা করতে লাগলো। এভাবে ওর ৩৮ সাইজের দুধগুলো জাম্প করা শুরু করল। তখন আমি দুই হাতে দুধগুলো টিপতে লাগলাম আর শাম্মি জোরে জোরে করতে লাগলো। আমি বুঝতে পারলাম, আমার মাল বের হওয়ার সময় হয়েছে। আমি শাম্মিকে আবার নিচে রেখে উপরে উঠলাম। এবার আমি খুব জোরে জোরে ধোনটা ঢুকাতে আর বের করতে লাগলাম। শাম্মি আমাকে শক্ত করে জড়িয়ে ধরে বলল, আরো জোরে কর, আরো জোরে, আমার সোনাটা ফাটিয়ে ফেল, সোনার সব মাল বের করে ফেল। আমি আর পারছিনা জান , আমার জল খসবে এখই।দিলাম ঠাপ আবার, মারতে মারতে শালীকে কাদো কাদো করলাম কাম যন্ত্রনায়।শাম্মির পুরা বডি কাঁপতে লাগলো আর মোচড়াতে শুরু করল।শাম্মির মালে আমার পুরা ধোনটা ভিজে গেল, রস বিছানায়ও পড়ল। আমিও ৩/৪ বার খুব জোরে ঢুকালাম আর বের করলাম। এরপর তাড়াতাড়ি ধোনটা বের করে শাম্মির দুধ গুলোর উপর আমার সব মাল ঢেলে দিলাম। আমার মনে হলো এত মাল আমার কখনো বের হয় নাই। আমার যখন মাল বের হচ্ছিল তখন শাম্মি ধোনটা কে ধরে আমার বিচিগুলোকে আদর করতেসিল। বিছানায় গড়িয়ে গেলাম নরম ধোনটা নিয়ে। এর পর একটু পর আমার সেই বড় ভাই আসল কিছু ফল নিয়ে । শাম্মি কাটল এবং আমরা খেলাম। বড় ভাই এর সাথে কথা বলে দেখা গেল সে শাম্মি কে চিনে এবং তার যার সাথে বিয়ের কথা চলছে সে শাম্মির রিলেটিভ । এর পর আর একবার চোদা দিলাম। মাজের দরজা লাগিয়ে... এর পর আজিমপুর হয়ে ফিরলাম তখন নাকি কে আমাদের বাস এ দেখে শাম্মির মাকে বলছে... ফলে কিছুদিন পর ব্যাংক এশিয়া বনানী / গুলশান শাখা র আতিক নামে এক বলদ ওকে বিয়া করছে... বিয়ের ১৫ দিন আগেও ওকে ঢাকা র এক ৫ স্টার হোটেলে নিয়ে শাম্মি কে করলাম।
bangla guder golpo  uttejok bangla golpo bangla kam golpo bangla boroder golpo bangla roser golpo bangla chudachudir golpo bangla choti golpo in bangla language bangla oshlil golpo
Bangla Jouno Golpo - বিশাল দুধের মেয়েকে চোদা Bangla Jouno Golpo - বিশাল দুধের মেয়েকে চোদা Reviewed by Anila on 9:08 PM Rating: 5

No comments:

Powered by Blogger.