jessica shabnam choti golpo

জেসিকা শবনম চটি গল্প

সালেহা বলল জাহির তোমার এই বইগুলো আমি দেখতে চাই।আমি আমার প্লানে সফল হতে চলেছি . তাই আমি বললাম।নিতে চাস ? নে পড়ে দেখ ভালো গল্প আছে।সালেহা সেই বইগুলো পড়ার এক মাস পরে আমার সঙ্গে দেখা করল।সেদিন আমার বাড়িতে কেউ ছিলনা।সালেহা বলল আমি তোমার বউ হচ্ছি আর তুমি তোমার বউ ভেবে আমার সঙ্গে সেক্স করতে পারো।

সালেহা তখন ম্যাক্সি পড়েছিলো ,বলল এসো শুরু করো।সে আমাকে তার হাতের বাঁধনে নিয়ে আমাকে চুমূ দিতে লাগল।আমার ঠোঁট চুসতে লাগল।আমিও আর থাকত না পেরে একি সূরে সুর মিলিয়ে দিলাম ।আর আমিও ওকে পাঁজামেরে ধরে চাপ দিতে থাকলাম।আমি সালেহাকে টেনে খাটে শূইয়ে দিয়ে ওর গায়ের ঊপর শুয়ে ওকে চাঁটতে আর চুমু দিতে শরু করলাম।এমন ভাবে আমি ওকে ২০ মিনিট ধরে চুমু দিয়েছি।

এবার আমি ওর ম্যাক্সি পায়ের দিক থেকে ধরে মাথার ঊপর থেকে খুলে ফেললাম।এরপর ওর ব্রা খুলে দিয়েছি ওর ব্রা খুলতেই ওর গামলার মতো মাই গুলো লাফিয় বেরিয়ে পড়ল।আমি ওর মাই দেখোর পরে অনেক দিনের আশা মাই গুলো টিপতে লাগলাম।অনেকদিনের পর সালেহার মাই গুলো সম্পুর্ন দেখতে আর টিপতে পেরে আমার হাত ধন্য হয়ে গেলো। bangla choti golpo jessica shabnam

এবার আমি ওর স্তনের বোঁটা আঙ্গুরের মতো মূখে নিয়ে চুসতে লাগি।আর সালেহা আআআহহহহহা আআ হহহআআহহহহহহা করছিলো।এরপর আমি একটু নিচে দেখলাম ওর গুদ ফুলে আর ভিজে আছে আমি ছুঁয়ে দেখি গুদ গরম হাওয়া ছাড়ছে।আমি ওর প্যান্টি এক টান মেরে হাঁটুর কাছে নামিয়ে দিলাম।আহ মাগী আজ চোদানোর জন্যে গুদ পরিস্কার করে এসেছে।

গুদ চকচক করছে।আমি ওর পা কেলিয়ে দিয়ে গুদে একটা চুমূ দিলাম।সালেহা জীবনে কোনো পুরুষের ছোঁয়া তার গুদে পড়েনি তাই তার মূখ থেকে আহ শব্দ বেরুল।এর পর আমি জিভ দিয়ে চাঁটতে লাগলাম।সে শব্দ করতে লাগল আহসসহম আআআআ অঅ আহহহহহ উহহহহহহ ইসসসসস আআহহহ আআহহা উহহু উহহু।

ওর গুদ চাঁটতে চাঁটতে সালেহার ঠোঁট বাঁকানো দেখে ওর ঠোঁট চুসতে গেলাম . ওই সময় আমার বাঁড়া ওর দুই উরুর মাঝে অবস্থান করছিল।সালেহা নিজের হাতে আমার বাঁড়া ধরে টানছে আর টিপছিলো . এবার সালেহা ওর কমর উঁচু করে আমার শক্ত বাঁড়া ওর ঊরুতে ঘসতে লাগল।এবার সে আমাকে ওর পাশে শুইয়ে দিয়ে বাঁড়াটা ভালো করে ওর ঊরুতে চাপ দিতে লাগল।সালেহার মাইগুলো তখন আমার খুখের কাছে ছিলো আমি মাঈগুলো দধ খাওয়ার মতো টিপে টিপে চুসতে থাকলাম।

হঠাৎ সালেহা আবেগ পুর্ন অবস্থায় আমার মাথা ওর স্তনে চেপে ধরে বলল নাও জাহির আমার মাই কামড়ে খেয়ে ফেলো।আমি সালেহার স্তন গুলো মনের মতো করে চুসছি আর কামড় দিচ্ছি।একসময় মাই মুখ থেকে বের করে বললাম . সালেহা , আমি তোর এই মাই গুলো বার বার দেখতাম আর ভাবতাম যদি এই আমের মতো মাই গুলো পেতাম আমি টিপতাম ,মুখে নিয়ে চুসতাম।কিন্তু আমি ভয়ে কিছূ বলতে পারিনি।জানিস না সালেহা তুই আমার আর আমার বাঁড়ার কত কস্ট দিয়েছিস। jessica shabnam choti golpo

সালেহা বলল , আচ্ছা আজ তোমার মনের যত ইচ্ছা পুরন করো , এগুলো টেপো আর চোসো ,মজা নাও ,চোদো যেমন খুশি আজ আমি তোমার জন্যে।আবার কি , সালেহার মাই গুলো জোরে জোরে টিপছি আর ময়দা ছানার মতো আর চুসছি।আমার জিভে সালেহার নিপ্পল শক্ত মনে হলো।আমি আমির জিভ ওর নিপ্পলের চতুর্দিকে ঘুরাতে থাকলাম।আমি ওর আম দুটো শক্ত করে টিপে ধরে ছিলাম আর পালা করে চুসছিলাম।আমি এমন ভাবে মাইগুলো টিপছিলাম যেনো ওর স্তনের সব রস গুলো বের করে ফেলছি।সালেহা ও সম্পুর্ন গরম হয়ে গেছে . ওর মখ থেকে আআহ আআহ আআহ সি সি শব্দ আসছে . আমার সঙ্গে সম্পুর্ন সেঁটে রয়েছে আর আমার বাঁড়া ধরে দুমড়ে মূচড়ে চলেছে।

সালেহা ওর একটা পা আমার কমরে তুলে দিয়ে আমর বাঁড়াটা ওর ঊরুর মাঝে নিয়ে নিলো . সালেহার ঊরূর মাঝে একটু নরম অনূভব হলো , নিশ্চয় এটা সালেহার গুদ . সালেহার প্যান্টি তখন গুদে ছিলনা তাই ওর গুদের চূলে আমার বাঁড়ার বল্টু চুমূ দিচ্ছিল।আমার ধৈর্যের বাঁধ ভেঙে গেলো . আমি সালেহার বললাম , সালেহা আমার কেমন যেনো হচ্ছে।বল আমি কী করি ?সালেহা বলল , কি করবে , আমাকে চুদে দাও আমার গুদ ফাটিয়ে দাও।আমি চুপকরে ওর লাল ঠোঁট দেখছি আর মাই মোচড়াতে থাকলাম . সালেহা ওর মুখ আমার মূখের কাছে নিয়ে ফিসফিস করে বলল জাহির আমার সোনা তোমার সালেহাকে চোদোনা প্লিজ।

সালেহা নিজে হাতে আমার বাঁড়া সেন্টারে রেখে রাস্তা দেখিয়ে দিলো।আর আমার বাঁড়া পরিস্কার রাস্তা দেখে এক ধাক্কাতে বল্টু ঢূকে গেলো।সালেহা আহ বলার আগে বা গুদ সরিয়ে নেওয়ার আগে দ্বিতিয় ধাক্কা জোরে দিয়ে পুরোটা সালেহার মাখনের মতো গুদে ঢুকিয়ে দিলাম।সালেহা চেঁচিয়ে উউঊহু ইইইই ইইই মাআআ ওহহো জাহির এইরকম রাখো নাড়াচড়া করোনা হায়রে , কোনো দয়া নেই তোমার বাঁড়ার মেরে ফেলো আমাকে আমার সোনা।

সালেহার গুদ ব্যাথা করছিলো কারন প্রথম বার চোদন , আবার এত বড়ো আর মোটা বাঁড়া ওর গুদে ঢূকেছে . আমি আমার বাঁড়া ওর গুদে ঢুকিয়ে চুপ করে শুয়ে আছি।আমার বাঁড়া সালেহার গুদের ভিতর গরম কতটা আছে অনূভাব করতে লাগল . আর ভিতরে ভিতরে সালেহার গুদ আমার বাঁড়াকে চাপতে লাগল।সালেহার উঁচু ঊঁচূ স্তনগুলো বেশ গতিতে ওঠানামা করছে।আমি হাত দিয়ে ধরে মাঈগুলো চূসতে লাগলাম।সালেহা একটু ব্যাথা মুক্ত হয়ে কমর নাড়তে লাগল।এবার সালেহা বলল একটু বাঁড়াটা বের করো।কিন্তু আমি আমার বাঁড়াটা সালেহার গুদের ভিতর ওঠানামা করছি।এবার সালেহা বলল সোনা গতি বাড়াও।আমি এবার তেজ গতিতে চুদতে লাগলাম।আর সালেহা কমর তুলে আমার চোদার হ্যাঁ বাচক জবাব দিতে লাগল।রসালো স্তন আমার বুকে ঘসতে ঘসতে লাল ঠোঁঠ আমার ঠোটে রেখে আমার জিভ চুসতে লাগল। bangla choti golpo jessica shabnam

সালেহার গুদে আমার বাঁড়া তখন এঁটে আছে আর আমি তেজ গতিতে ঠাপাচ্ছি , ফচ ফচ ফচ শব্দ হচ্ছিলো . আমি তখন আনন্দের সাগরে ডুবে আছি।সালেহা পা দিয়ে আমার কমর জড়িয়ে ধরে আর আবেগে পাছা তুলে তুলে চোদন ঊপভোগ করছে।আমিও সালেহার মাই টিপে ধপাধপ চুদছি . রূমে আমাদের চোদার আওয়াজে ভরে ছিলো . আর সালেহা কোমর নাড়িয়ে পাছা তুলে চোদা খাচ্ছে আর বলছে , আহহ আআহহহহহহ উঁহহহহ ওহহহহহহো উফহ অফহ উফহ আআহহা আআমমামার সোহনা রে আমাকে চুদে মেরে ফেলোগো।ঊহ মাহগো আমার গুদ চুদে কাদা করে দাও . চোদো হাঁ চোদো সোনা চোদো আরো জোরে চোদো মজা নিয়ে নাও সোনা আমাকে চুদে তোমার যত রাগ মিটিয়ে নাও !আমি প্রায় ৩০ মিনিট ওইরকম চুদলাম। bangla choti golpo jessica shabnam

আমিও বলছি , নে মাগী নে আমাকে সহ আমার বাঁড়া তোর গুদে ঢুকিয়ে নে ওরে আমার সালেহা মাগী তুই আমাকে এনেক জব্দ করেছিস নে মাগী তোর গুদ আজ ছিঁড়ে দেবো মাগি নে।সালেহা আবেগে নিজের পাছা নাচিয়ে নাচিয়ে আমার বাঁড়া নিজের গুদে নিচ্ছিল , আমিও মাই টিপতে টিপতে আমার সালেহার চুদছিলাম।সালেহা আমাকে ধমক দিয়ে বলছে , চোদো জোরে জোরে চোদা সোনা।আর আমি জবাব দিয়ে , নে মাগী নে তোর গুদে।আর একটু জোরে দাও আমার সোনা ! নে আমার মাগী নে এই বাঁড়া তোর এই ফোলা গুদের জন্যে।

দেখো সোনননননা আমার গুদ তো তোমার বাঁড়ার পাগল হয়ে গেছে আরো জোরে আরো জোরে আআইইই আহ আহ ওহ ওহ।ওই সময় আমার সালেহা গুদের জলে আমার বাঁড়া ভিজিয়ে দিলো . আমিও মাই টিপতে টিপতে আমার জল ছেড়ে দিলাম আর হাঁফাতে হাঁফাতে সালেহার মাইতে মুখ রেখে ওর গায়ের ঊপর শুয়ে পড়লাম।

jessica shabnam choti golpo jessica shabnam choti golpo Reviewed by Anila on 9:20 PM Rating: 5

No comments:

Powered by Blogger.