মাকে চোদার মজা - Ma k Chodar Bangla Choti

ma chele chuda chudi golpo

কামরুল সাহেবের ছোট সংসার। স্ত্রী ঝর্না এবং ছেলে জয়কে নিয়ে তিনি বেশ সুখে দিন কাটাচ্ছেন। কামরুল সাহেব উচ্চপদস্থ পদে চাকুরী করেন। তার বয়স ৫৬ বছর, স্ত্রী ঝর্নার বয়স ৪৮ বছর, গৃহবধু এবং ছেলে জয় ১৭ বছরের এক টগবগে তরুন। জয়কে নিয়ে আজকাল কামরুল সাহেবের ভীষন চিন্তা হয়। যা দিনকাল পড়েছে, ছেলেমেয়েরা তাড়াতাড়ি নষ্ট হয়ে যাচ্ছে। তিনি সারাদিন অফিস নিয়ে ব্যস্ত থাকেন, ছেলের দিকে নজর দেওয়ার সময় পান না। তবে ঝর্নার উপরে তার আস্থা আছে। সে ছেলের সব খোজ খবর রাখে। মিসেস ঝর্না সারাদিন সংসারের কাজ নিয়ে ব্যস্ত থাকলেও ঠিকভাবে ছেলের দেখভাল করে।
জয় নতুন কলেজে ভর্তি হয়েছে। ওর যেন নতুন জন্ম হয়েছে। নিজেকে অনেক বড় মনে হয়। তুর্য জয়ের খুব ঘনিষ্ঠ বন্ধু। সে জয়ের সাথে ক্লাসের মেয়েদের নিয়ে অনেক ফাজলামো করে।জয় দ্যাখ... দ্যাখ... তোর পাশে যে মেয়েটা বসেছে, ওর নাম তৃষ্ণা। দেখ মাগীর দুধ দুইটা কতো বড়। তুই সুযোগ পেলে দুধ টিপে দিস। পরশুদিন যে মেয়েটা বসেছিলো, ওর নাম দিনা। শালীর পাছাটা দেখেছিস। মাগীর পাছা একবার যদি চুদতে পারতাম। দুই মেয়ের সাথে বাবার গ্রুপ চুদাচুদি

তুর্যের কথা শুনে জয় ভিতরে ভিতরে এক ধরনের উত্তেজনা অনুভব করে। কিন্তু এমন ভাব দেখায় যে সে এসব শুনলে বিরক্ত হয়। তুর্য বলে ঐ দুইটা মেয়েকে তার ভালো লাগে। তবে সবচেয়ে ভালো লাগে ভুগোলের ম্যাডামকে। জয় জানে ম্যাডামকে নিয়ে এসব চিন্তা করা অন্যায়। কিন্তু ওর মন মানে না। কারন ম্যাডাম একটা অসাধারন সেক্সি মাল। বয়স আনুমানিক ৪৫/৪৬ বছর হবে। বেশ লম্বা, শরীরের সাথে সামঞ্জস্য রেখে বড় বড় দুধ। আর ঠিক তেমনি ধামার মতো বিশাল পাছা। ভুগোল ম্যাডামের ক্লাস শুরু হবার আগে জয় প্রতিদিন কলেজের করিডোরে দাঁড়িয়ে থাকে। কারন ওখানে দাঁড়িয়ে থাকলে ম্যাডামের পাছাটাকে ভালো ভাবে দেখা যায়। ম্যাডাম যখন হাঁটেন তখন তার বিশাল পাছা ঝলাৎ ঝলাৎ করে এপাশ ওপাশ দুলতে থাকে।

আজকে জয়ের মন ভালো নেই। রাতে ওর স্বপ্নদোষ হয়েছে। স্বপ্নদোষ জয়ের নতুন হয়না। কিন্তু আজ স্বপ্নে দেখেছে ভুগোলের ম্যাডামকে কোলে নিয়ে চুদছে। ম্যাডাম জয়ের ঠোট নিজের ঠোটের ভিতরে নিয়ে চুষছেন। জয় ম্যাডামের বিশাল পাছা চটকাতে চটকাতে জোরে জোরে ঠাপাচ্ছে। স্বপ্নটা দেখার পর থেকে জয় কেমন যেন একটা অপরাধবোধে ভুগছে। সকালে ঘুম থেকে উঠে জয় বাথরুমে ঢুকলো। মাল ভর্তি লুঙ্গিটা বালতিতে ভিজিয়ে রাখলো, একটু পর কাজের বুয়া ধুয়ে দিবে। ঠিক করলো আজ আর কলেজ যাবে না। এমন সময় ঝর্না জয়ের রুমে ঢুকলো।
- “জয়, আজকে কলেজ যাবি না?”
- “না আম্মু, শরীরটা ভালো লাগছে না।”
- “কেন বাবা, কি হয়েছে?”
- “না আম্মু, তেমন কিছু নয়।”
- “ঠিক আজ আর কোথাও যেতে হবেনা। টেবিলে খাবার দিচ্ছি, তুই খেতে আয়।”

ঝর্না ডাইনিং রুমের দিকে রওনা হলো। জয় পিছন থেকে ঝর্নার হেটে যাওয়া দেখছে। হঠাৎ ওর মাথা ঘুরে উঠলো। শরীরটা ঝিমঝিম করতে লাগলো। অবাক চোখে জয় দেখলো ওর আম্মুর পাছাটাও ম্যাডামের পাছার মতো বিশাল। বেশ মোটা আর হাঁটলে ম্যাডামের পাছার মতোই এপাশ ওপাশ নড়ে। পরক্ষনেই মনে হলো, ও এসব কি ভাবছে। ছিঃ ছিঃ নিজের আম্মুকে নিয়ে কেউ কখনো এ ধরনের চিন্তা করে।

জয় মুখ ধুয়ে রুম থেকে বের হলো। তুর্যকে ফোন করলো।

- “হ্যালো, আন্টি তুর্য আছে?”
- “কে জয় নাকি?”
- “জ্বী আন্টি।” - “একটু ধরো বাবা, ডেকে দিচ্ছি।”

একটু পর তুর্য ফোন ধরলো।

- “কি রে জয় চুদির ভাই, কি খবর?”
- “তুর্য আজকে কলেজ যাবো না। শরীর ভালো নেই।”
- “কলেজ ফাকি দিচ্ছিস কেন। চল না।”

জয় একবার ঠিক করলো কলেজ যাবে। পরমুহুর্তেই ঝর্নার বড় পাছটা ওর চোখের সামনে ভেসে উঠলো।
- “না রে তুই যা। আমি আজকে আর যাবো না।”

ফোন রেখে জয় নাস্তা খেতে বসলো। যতোই চেষ্টা করছে র আম্মুর পাছার ব্যাপারটা মন থেকে মুছে ফেলতে। ততোই যেন আরো বেশি করে আম্মুর বড় পাছাটা চোখের সামনে ভেসে উঠছে। জয় ঝর্নাকে কিছু বুঝতে দিলো না। ঝর্নাও টের পেলো না যে সকাল থেকে তার ছেলে ড্যাবড্যাব করে তাকে দেখছে।
ধীরে ধীরে ঝর্নার শরীরের চিন্তা জয়কে গ্রাস করলো। দুপুরের দিকে জয় টের পেলো, আজ সারাদিন শুধু আম্মুর পাছা ও দুধ নিয়েই চিন্তা করেছে। এর মধ্যে আম্মুর সাথে এক ঘন্টার মতো গল্প করেছে। কথা বলতে বলতে সে চোরা চোখে আম্মুর সমস্ত শরীর ভালো করে দেখে নিয়েছে।

জয় ভাবছে ৪৮ বছর বয়সেও আম্মু কতো সুন্দর। বয়সের ভারে দুধ দুইটা সামান্য ঝুলে গেছে, তারপরেও কতো বড় বড় ও গোল গোল। জয়ের মনে হলো আম্মুর একটা দুধ সে দুই হাত দিয়ে ধরতে পারবে না। আম্মু বেশ লম্বা চওড়া মহিলা। ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। একটা ব্যাপার জয়কে পাগল করে তুলেছিলো। গল্প করার সময় আম্মুর শাড়ির আচল বুক থেকে খসে পড়ে একটা দুধের অনেকখানি দেখা যাচ্ছিলো। জয় ভালো করে লক্ষ্য করে দেখে দুধের বোটা শক্ত হয়ে ব্লাউজের ভিতরে খাড়া হয়ে আছে। ব্লাউজের ভিতরে ব্রা পরা সত্বেও খাড়া হয়ে থাকা বোটাটা স্পষ্ট বুঝা যাচ্ছিলো।
জয় নিজের রুমে শুয়ে আম্মুর শরীরের কথা ভাবছে। যতোই ভাবছে ততো আম্মুর শরীরের প্রতি এক তীব্র আকর্ষনে পাগল হয়ে উঠছে। আম্মুর ঠোট জোড়া খুব সুন্দর, চোখ দুইটাও বড় বড়। ইস্‌স্‌......... আম্মুর ঐ টসটসে রসালো ঠোটে একবার যদি চুমু খাওয়া যেতো। আম্মুর গলা শুনে জয়ের চিন্তার জাল ছিন্ন হলো।

- “ জয়......... এই জয়.............”
- “‌হ্যা আম্মু বলো।”
- “আমি গোসল করতে গেলাম। কেউ এলে দরজা খুলে দিস।”
- “ঠিক আছে।”

হঠাৎ জয়ের মাথায় একটা দুষ্ট বুদ্ধি চাপলো। গোসল করা অবস্থায় আম্মুর নেংটা শরীরটা দেখলে কেমন হয়। কিভাবে দেখবে ভেবে পাচ্ছেনা। হঠাৎ ওর মনে পড়লো, ওরা যখন এই বাসায় প্রথম আসে তখন আম্মুর রুমের বাথরুমে ফলস্‌ ছাদে পুরানো মালপত্র রেখেছিলো। তখনই খেয়াল করেছিলো ছাদে ২/২ ইঞ্চি একটা ছিদ্র আছে। শুধ তার নয়, ঐ বাথরুমের ছাদে তার রুমের বাথরুমের ছাদ থেকেও যাওয়া যায়। জয় এক লাফে ওর বাথরুমের ছাদে উঠে আম্মুর বাথরুমের ছেদে গেলো। ছাদে একটা কাগজের কার্টুন বিছানো রয়েছে। জয়ের বুক ঢিপঢিপ করছে, হাত কাঁপছে। কার্টুনটা সরালেই আম্মুকে দেখতে পাবে। আস্তে আস্তে কার্টুন সরিয়ে ছিদ্র দিয়ে ভিতরে চোখ রাখলো। আম্মু এখনো বাথরুমে ঢুকেনি। জয় আর উত্তেজনা ধরে রাখতে পারছে না। ছাদে বসে আম্মুর অপেক্ষা করতে লাগলো। কয়েক মিনিট পর মিসেস ঝর্না বাথরুমে ঢুকলো। আয়নায় নিজেকে একবার দেখে নিয়ে পরনের শাড়ি খুলতে লাগলো। জয় নিঃশ্বাস বন্ধ করে দেখতে লাগলো। ঝর্না এখনো ব্লাউজ সায়া পরে আছে। ঝর্না আয়নার সামনে দাঁড়িয়ে চুল আচড়াতে লাগলো।
সায়া পরা অবস্থায় ঝর্নার পাছা জয়ের চোখে অসম্ভব সেক্সি দেখাচ্ছে। বিশাল পাছাটা সায়ার সাথে আটসাঁট হয়ে আছে। জয় ভাবছে, “আহ্‌ কি মাংসল পাছা আম্মুর।”
ঝর্না এবার গুনগুন করতে করতে ব্লাউজ ব্রা খুললো।
“ওহ্‌ কি ভরাট সুন্দর দারুন আম্মুর দুধ।” জয় টের পাচ্ছে ওর ধোন আস্তে আস্তে শক্ত হতে শুরু করেছে। ঝর্না এবার চুল খোঁপা করার জন্য দুই হাত উপরে তুললো। “ওহ্‌ আম্মুর বগল ভর্তি বাল।” জয় আগে কখনো কোন মেয়ের নেংটা শরীর দেখেনি। পেটিকোট পরা অবস্থায় ঝর্নার বগল ভর্তি বাল দেখে সে ঠিক থাকতে পারলো না। লুঙ্গির ভিতরে হাত ঢুকিয়ে ধোন খেচতে আরম্ভ করে দিলো। ঝর্না এবার গুনগুন করতে করতে একটানে সায়া খুলে ফেললো। জয়ের সামনে ঝর্নার ৪৮ বছরের পাকা রসালো গুদটা দৃশ্যমান হলো।
জয় ভাবছে, “আম্মু বোধহয় বাল কাটেনা। নইলে গুদে এতো বড় আর ঘন বাল হয় কিভাবে।”
নিজের আম্মুর গুদ ভর্তি লম্বা কোকড়ানো বাল দেখে জয়ের মাথা ঘুরতে লাগলো। ঝর্না টুথব্রাশে পেস্ট লাগিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে দাঁত ব্রাশ করতে লাগলো। কিছুক্ষনপর মুখ ধুয়ে গুনগুন করতে কতে গুদ চুলকাতে লাগলো। গুদ ভর্তি বালের কারনে চুলকানো সময় খস.........খস.........খস......... শব্দ হচ্ছে। ঝর্না এবার শাওয়ারের নিচে দাঁড়িয়ে গোসল করতে লাগলো।
গোসল শেষ করে ঝর্না টাওয়াল দিয়ে শরীর মুছতে লাগলো। জয় বুঝতে পারলো আম্মু আর বেশিক্ষন বাথরুমে থাকবে না। জোরে জোরে ধোন খেচতে লাগলো। ২ মিনিটের মাথায় জয়ের মাল বের হয়ে গেলো। ঝর্না বাথরুম থেকে বের হলো, জয়ও নিচে নামলো।

দুপুরে মা ছেলে একসাথে খেতে বসলো। খাওয়ার পর জয় নিজের রুমে শুয়ে একটা চটি বই পড়তে লাগলো। বইতে মা ও ছেলের ছোদাচুদির অনেক গল্প আছে। সে মজা করে গল্পগুলো পড়তে লাগলো। ঘন্টা খানেক পর জয় শুনতে পেলো আম্মুর ঝর্নার ঘরে ফোন বাজছে। ঝর্না ফোনে কথা জয়কে ডাকলো।

- “জয়, ঘুমাচ্ছিস নাকি?”
- “না আম্মু, বলো।”
- তোর বড় খালার শরীরটা আবার খারাপ করেছে। বাসায় কেউ নেই। তুই যা তো বাবা। আশেপাশে কোন ডাক্তার থাকলে সাথে নিয়ে যা।”
জয় ঝটপট রেডী হয়ে রওনা দিলো। জয় পৌছে দেখে খালার শরীর যতোটা খারাপ ভেবেছিলো ততোটা খারাপ না। জয়ের খালার বয়স ৫০ বছরের মতো হবে। জয়কে খালা নড়ে উঠল।

- “জয় এসেছিস।”
- “খালা তোমার শরীর কি খুব খারাপ?”
- “হ্যা বাবা, সকাল থেকে শরীরটা খুব ব্যথা করছে।”
- “ডাক্তার ডাকবো?”
- “ডাক্তার লাগবে না।”
- “এখন কেমন বোধ করছো?”
- “ঐ যে বললাম খুব ব্যথা।”
- “কোথায় ব্যথা করছে?”
- “পিঠে আর কোমরে।”
- “টিপে দিলে ভালো লাগবে?”
- “বুঝতে পারছি না।”
- “তুমি উপুড় হয়ে শোও। কিছুক্ষন টিপে দেই।”

জয়ের খালা মিসেস মিনু ভাবলো টিপে দিলে হয়তো ব্যথা কমতে পারে। সে উপুড় হয়ে শুলো। জয় আস্তে আস্তে খালার পিঠ টিপতে শুরু করলো। কিছুক্ষন পর জয় বুঝতে পারলো খালার ব্যথা কমছে।
- “ভালো লাগছে খালা?”
- “হ্যা বাবা, খুব ভালো লাগছে। ঘুম ঘুম ভাব হচ্ছে।” - “ঠিক আছে তুমি ঘুমাও। আমি পিঠ শেষ করে কোমর টিপে দিচ্ছি।”

কয়েক মিনিটের মধ্যে মিনু ঘুমিয়ে গেলো। তার নিঃশ্বাস ভারী হয়ে উঠলো। পিঠ টিপতে টিপতে জয় খেয়াল করলো খালার পাছাও তার আম্মুর মতো বড়। চওড়া কাধ, সমতল পিঠ, কোমরটা মাঝারি। কোমরের নিচ থেকে থেকে শুরু ভারী পাছা। খালার পাছা দেখে জয়ের ধোন শক্ত হয়ে গেলো।
জয় ভাবছে, “খালার বয়স বেশি হলেও পাছাটা দারুন। অনেক বড় আর মাংসল পাছা।”
মিনু উপুড় হয়ে শুয়ে থাকার কারনে পাছা দাবনা ঢিবির মতো উচু হয়ে রয়েছে। জয় মিনুর কোমর টিপতে টিপতে সাহস করে পাছায় হাত দিলো। আহ্‌ কি নরম মাংসল পাছা। এবার জয় আস্তে আস্তে মিনুর পাছা টিপতে লাগলো। মিনুর ঘুম ভাঙলো না। জয়ের সাহস আরো বেড়ে গেলো। এবার সে দুই হাত পাছার দুই দাবনায় রেখে ময়দা ছানার মতো করে ছানতে লাগলো।
হঠাৎ মিনু নড়ে উঠলো। জয় ভয় পেয়ে থেমে গেলো। মিনু অনেক আরাম হচ্ছে। ঘুমের ঘোরে সে বললো, “ দে বাবা ভালো করে টিপে দে।”

কয়েক মিনিট পর মিনুর নিঃশ্বা আবার ভারী হয়ে উঠলো। জয় মিনুকে কয়েকবার ধাক্কা দিলো। মিনু নড়লো না। জয় বুঝতে পারলো খালা গভীর ঘুমে তলিয়ে গেছে, সহজে ঘুম ভাঙবে না। এবার সে মিনুর শাড়ি সায়ার ভিতরে হাত ঢুকিয়ে পাছার একটা দাবনা খামছে ধরলো। ওফ্‌ফ্‌ফ্‌......... মিনুর পাছা খামছে ধরে জয়ের ধোন আরো ফুলে উঠলো। মিনুর শাড়ি সায়া কোমরের উপরে তুলে দিলো। ৫০ বছর বয়সী মিনুর বিশাল মাংসল পাছা জয়ের চোখের সামনে ঝিকমিক করে উঠলো। জয়ের মাথা ঘুরতে লাগলো। কখনো ভাবেনি খালার উলঙ্গ পাছা এভাবে দেখতে পারবে। দুই হাত দিয়ে যতোটুকু পারা যায় পাছার দাবনা ফাক করলো। ছোট সুন্দর ফুটোটা বের হয়ে গেলো। নাক ফুটোয় লাগিয়ে পাছার বিটকেলে গন্ধ শুঁকলো। চকাস চকাস করে পাছার দাবনায় কয়েকটা চুমু খেলো। জয়ের ধোন ফোঁস ফোঁস করছে। প্যান্ট খুলে ধোন খেচতে খেচতে মিনুর পাছার ফুটোয় জিভ লাগিয়ে চাটতে লাগলো। ২/৩ মিনিট পর জয় বুঝতে পারলো তার মাল আউট হবে। ধোনটাকে পাছার ফুটোয় রেখে সেখানেই মাল ফেললো। কাজ শেষ করে মিনুর পাছা ভালো করে মুছলো। যেন সে পরে কিছু টের না পায়। মিনুর ঘুম ভাঙলে জয় চলে এলো।

এদিকে জয় বাসা থেকে বের হওয়ার পর জয়ের রুমে ঢুকলো। ছেলেটা সবকিছু অগোছালো করে রাখে। রুম গোছাতে গোছাতে ঝর্না হঠাৎ বালিশের নিচে একটা চটি বই আবিস্কার করলো। বই খুলে দেখে পাতায় পাতায় চোদাচুদির গল্প। ঝর্না চোখ কপালে উঠে গেলো, মাথা বনবন করে ঘুরতে লাগলো। “ছিঃ ছিঃ জয় এসব কি পড়ে। হারামজাদা আজকে বাসায় আসুক। পিঠের চামড়া তুলে ফেলবো। ছিঃ ছিঃ জয় এতো নিচে নেমে গেছে। এই বয়সেই চোদাচুদির বই পড়ে।”

কি মনে হাতেই ঝর্না পড়ার জন্য বই খুললো। পড়তে পড়তে তার দুই চোখ আবার কপালে উঠে গেলো। “ছিঃ ছিঃ এতো নোংরা গল্প কেউ লিখতে পারে। সমস্ত বই জুড়ে শুধু চোদাচুদির গল্প।”
গল্পে সুরেশ নামের একটা ছেলে তার মা নমিতাকে চুদছে। সেই চোদাচুদির বিভিন্ন নোংরা বর্ণনা বইতে লেখা আছে। পড়বো না পড়বো না করেও ঝর্না গল্পটা পুরো শেষ করলো। গল্পে সুরেশ তার ৪২ বছরের সেক্সি মা নমিতার সাথে চোদাচুদি করছে। ছেলেটা প্রথমে মায়ের গুদ চোদে। তার মা ছেলের ধোন চুষে দেয়। ছেলেটা মায়ের মুখের মধ্যেই মাল আউট করে আর মা সে মাল চেটে চেটে খায়। এরপর ছেলেটা তার মাকে উপুড় করে শুইয়ে মায়ের পাছায় ধোন ঢুকিয়ে চুদতে আরম্ভ করে। মা প্রচন্ড আনন্দে শিৎকার করতে থাকে, “ আরো জোরে বেটা আরো জোরে। আমার ধুমশী পাছা চুদে ফাটিয়ে দে।”
ঝরনার সমস্ত শরীর ঘৃনায় রি রি করে উঠলো। গল্পটাকে নিজের মতো করে চিন্তা করলো। জয় তার মুখের মধ্যে মাল আউট করছে। তার পাছা চুদছে। সে শিৎকার করছে, “দে বাবা, আমার পাছা ফাটিয়ে দে।”

ঝর্না আর থাকতে পারলো না। এক দৌড়ে বাথরুমে ঢুকে হড়হড় করে বমি করে দিলো। মুখ ধুয়ে কিছুটা সুস্থ হয়ে বাথরুম থেকে বের হলো। কথায় আছে, নিষিদ্ধ জিনিষের প্রতি মানুষের সবসময় আকর্ষন থাকে। ঝর্নার ক্ষেত্রেও এর ব্যাতিক্রম হলোনা। সে ঠিক করলো বইটা তার কাছে রাখবে। সব গল্প পড়বে। ঝর্না নিজের ঘরে ঢুকে বিছানায় আয়েশী ভঙিতে বসে বইটা খুললো। বই পড়তে পড়তে ঝর্না টের পেলো তার উরু বেয়ে একটা ধারা পেয়ের দিকে নেমে যাচ্ছে। ঝর্না বুঝতে পারলো বই পড়ে তার গুদের রস বের হয়েছে। ঝর্না বুঝতে পারছে জয়কে এই ব্যাপারে কোন শাস্তি দিবে কিনা।

বিকালে জয় বাসায় ফিরলো। রুমে ঢুকে দেখে চটি বইটা নেই। বাসায় আম্মু ছাড়া আর কেউ নেই। তাহলে আম্মু কি বইটা নিয়েছে? জয় প্রচন্ড ভয় পেলো। আম্মু যদি বইটা নিয়ে থাকে তাহলে কি হবে। আম্মু যদি মা-ছেলের চোদাচুদদির গল্প গুলো পড়ে তাহলে খুব লজ্জার ব্যাপার হবে। সন্ধার দিকে জয়ের সাথে ঝর্নার দেখা হলো।
- “কি রে তোর খালার অবস্থা কেমন?”
- “এখন অনেকটা ভালো।”

মা ছেলের মধ্যে আরো কিছুক্ষন কথা বার্তা হলো। ঝর্না রান্নাঘরে গেলো, জয় তার রুমে এসে শুয়ে পড়লো। চোখ বন্ধ করতে ঝর্নার নেংটা শরীরের কথা ভাবতে লাগলো। আহা, কি বড় বড় দুধ, ডবকা পাছা, বালে ভরা গুদ। এসব ভাবতে ভাবতে ওর ধোন ঠাটিয়ে উঠলো।
নিজের ধোন খেচতে খেচতে বিড়বিড় করতে লাগলো, “ঝর্না তোর গুদ চুদি। মাগী তোর পাছা চুদি। বেশ্যা মাগী তোর দুধ চুষি, তো গুদ চুষি, তোর পাছা চাটি। চুদমারানী ঝর্না মাগী, পিছন থেকে তোর পাছা চুদি। আহ্‌হ্‌......... ইস্‌স্‌.........।” জয়ের মাল বেরিয়ে গেলো।

ওদিকে ঝর্না রান্নাঘর থেকে নিজের ঘরে যেয়ে বাকী গল্প গুলো পড়তে লাগলো। বেশির ভাগ গল্পই মা-ছেলের চোদাচুদি নিয়ে। ঝর্না শরীর গরম হয়ে গেলো। কি করবে ভেবে পাচ্ছে না। একসময় নিজের গুদ হাতাতে শুরু করলো। আরেকটা গল্পে পড়লো একটা মেয়ে চোদন জ্বালা সহ্য করতে না পেরে নিজের গুদে বেগুন ঢুকাচ্ছে। ঝর্না কি করবে, রান্নাঘরে বেগুন নেই। হঠাৎ মাথায় একটা বুদ্ধি এলো। ঝর্নার মাথা খারাপ হয়ে গেছে, কি করছে নিজেই জানেনা। শাড়ি ব্লাউজ খুলে একেবারে নেংটা হয়ে আয়নার সামনে দাঁড়ালো। ৪৮ বছরের ভরাট শরীরটা আয়নায় দেখা যাচ্ছে। ফোলা ফোলা দুধ, ঘন কালো বালে ঢাকা গুদ। ঝর্না একটা মোম নিয়ে বিছানায় বসে মোমটা গুদে ঢুকালো। পচ্‌ করে একটা শব্দ হলো। কিন্তু ঝর্না কোন মজা পাচ্ছে না। গুদে তুলনায় মোম অনেক চিকন। ঝর্না উঠে ৩ টা একসাথে বেধে আবার বিছানায় বসলো। এবার মোম গুলো গুদে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে গুদে ঢুকালো। এবার মোম দিয়ে মনের সুখে গুদ খেচতে আরম্ভ করলো। ঝর্না এতো ভালো লাগছে যে ভাষায় প্রকাশ করার মতো নয়। এক হাতে নিজের দুধ টিপতে টিপতে আরক হাতে মোম গুদে ঢুকাচ্ছে আর বের করছে। আর চোখ বন্ধ করে ভাবছে জয় তাকে চুদছে। ৫ মিনিটের মতো গুদ খেচে ঝর্না পরম শান্তিতে গুদের রস ছাড়লো।

ঝর্নার হুশ হতেই সে অপরাধবোধে ভুগতে লাগলো। ছিঃ ছিঃ নিজের ছেলেকে নিয়ে এসব কি ভাবছে। জয়কে দিয়ে চোদাতে চাইছে। তাড়াতাড়ি কাপড় পরে ঘর থেকে বের হলো।
সন্ধার পরে জয় আড্ডা মারতে বের হলো। এই ফাকে ঝর্না জয়ের রুমে ঢুকলো। খুজতে খুজতে বিছানার নিচে কিছু পর্নো ছবির সিডি পেলো। একটা সিডি নিয়ে প্লেয়ারে চালিয়ে সোফায় বসলো। প্রথমেই শুরু হলো দুই মেয়ের চোদাচুদি। এক মেয়ে আরেক মেয়ের গুদে চাটছে। কিছুক্ষন পর মেয়েটা যে মেয়ে তার গুদ চাটছে তার মুখে ছড়ছড় করে প্রস্রাব করে দিলো। মেয়েটা এতো মজা করে প্রস্রাব খাচ্ছে, ঝর্নার মনে হচ্ছে অমৃত খাচ্ছে। এরপর শুরু হলো দুই ছেলে ও এক মেয়ের চোদাচুদি। ছেলে দুইটা মেয়েটার গুদে পাছায় একসাথে দুইটা ধোন ঢুকিয়ে ঠাপাতে লাগলো। কিছুক্ষন পর ছেলে দুইটা তাদের দুইটা ধোন একসাথে মেয়েটার গুদে ঢুকালো। মেয়েটাকে দেখে মনে হচ্ছে, দুইটা ধোনে তার কোন সমস্যা হচ্ছে না। সে অনেক মজা করে দুই ধোনের চোদন খাচ্ছে।
ঝর্না অবাক হয়ে ভাবছে, এটা কি করে সম্ভব। তার নিজের গুদও অনেক ফাক। তাই বলে দুইট ধোন কখনোই একসাথে গুদে নিতে পারবে না। গুদ ছিড়ে ফুড়ে একাকার হয়ে যাবে। ছবি দেখতে দেখতে ঝর্না মোম দিয়ে গুদ খেচতে লাগলো। শরীর ঠান্ডা হলে ঝর্না সিডি জয়ের রুমে রেখে নিজের বিছানায় শুয়ে পড়লো।

আড্ডায় জয়ের বন্ধুরা মেয়ে ছাড়া অন্য কোন কথা বলেনা। কোন মেয়ের দুধ কতো বড়, গুদে বাল আছে কিনা। এসব কথা শুনতে শুনতে জয়ের চোখে বারবার তার আম্মুর নেংটা সেক্সি দেহটা ভাসতে থাকলো। জয়ের আর আড্ডা ভালো লাগছে না। এই মুহুর্তে আম্মুকে দেখতে ভীষন উচ্ছা করছে। সে বাসায় চলে এলো।

এদিকে ঝর্না শুয়ে তার ছেলের কথা ভাবছে। জয়ের ধোনের সাইজ কতো। প্র মুহুর্তেই আবার ভাবছে, “ছিঃ ছিঃ নিজের ছেলেকে এসব কি ভাবছি।” ধীরে ধীরে জয়কে নিয়ে তার ভাবনা প্রখর হতে লাগলো। এমনকি একবার কল্পনা করলো জয় তাকে চুদছে। কামরুল সাহেবের বয়স হয়েছে। এখন আর আগের মতো ঝর্নাকে তৃপ্তি দিতে পারেনা। কখনো কখনো ঝর্নার চরম পুলক হওয়ার আগেই কামরুল সাহের মাল বের হয়। সব মিলিয়ে ধীরে ধীরে ঝর্নার সমস্ত ভাবনা জুড়ে তার ছেলে জয় এসে পড়লো।

রাতে ঝর্না ও জয় একসাথে খেতে বসলো। ঝর্না আড়চোখে লক্ষ্য করলো জয় ড্যাবড্যাব করে তাকে দেখছে। ঝর্না শাড়িটাকে টেনেটুনে ঠিক করলো। জয় মনে মনে বললো, “আম্মু শাড়ি ঠিক করে কি হবে। তোমার শাড়ির নিচে কোথায় কি আছে সব আমি জানি।”

মাঝরাতে জয়ের ঘুম ভেঙে গেলো। লুঙ্গি পাল্টাতে হবে, স্বপ্নদোষ হয়েছে। স্বপ্নে নিজের আম্মুকে চুদতে দেখেছে। আম্মুর উপরে উঠে তার গুদে ধোন ঢুকিয়ে ইচ্ছামতো ঠাপ মারছে। জয়ের এতো মাল বের হলো, আগে কখনো হয়নি।
এদিকে সারারাত ধরে ঝর্না ঘুমাতে পারেনি। যখনই চোখ বন্ধ করে, তখনই জয়ের চেহারা ভেসে ওঠে। জয় বলছে, “আম্মু পা ফাক করো প্লিজ। আমি তোমাকে চুদবো।” কামরুল সাহেব যখন ঝর্নাকে চুদলো, তখনো ঝর্না কল্পনা করলো জয় তাকে চুদছে। ঝর্না বুঝতে পারছে না কি করবে। একদিকে ছেলের প্রতি নিষিদ্ধ টান, আরেকদিকে মা- ছেলের সম্পর্ক। স্বামী তাকে যথেষ্ঠ ভালোবাসলেও তাকে দৈহিক তৃপ্তি দিতে পারেনা। অবশেষে ঝর্না সিদ্ধান্ত নিলো কাল দিনে জয়কে বাজিয়ে দেখবে। সে জয়ের আম্মু। জয়ের মনে কিছু থাকলে ভয়ে সে সেটা প্রকাশ করবে না। প্রথম সুযোগ তাকেই দিতে হবে। দেখবে জয় কি চায়। তার এবং জয়ের ইচ্ছা যদি মিলে যায়, তাহলে হয়তো গল্পের মা-ছেলের মতো তাদের জীবনেও কিছু একটা ঘটতে পারে।

সকালে জয় লজ্জায় ঝর্নার দিকে তাকাতে পারলো না। আজ কলেজ বন্ধ। তাই আজও ঝর্নার গোসল দেখার প্ল্যান করলো। সেই দুধ, সেই পাছা, সেই বালে ভরা গুদ। দুপুরে ঝর্না জয়ের রুমে ঢুকলো।

- “জয় আমি গোসল করতে গেলাম।”
- “ঠিক আছে আম্মু যাও।”

কিন্তু জয় মনে মনে বললো, “যা ধামড়ী মাগী। তুই গোসল করতে ঢোক। তোর ভরাট দুধ, বিশাল পাছা দেখার জন্য আমিও ছাদে উঠছি।”

যখন জয় বাথরুমের ছাদে উঠবে তখনই তার আম্মুর গলা শুনতে পেলো।

- “জয়।”
- “জ্বী আম্মু।”
- “বাবা একটু বাথরুমে আয় তো।”
- “আসছি।”

জয় দৌড়ে বাথরুমে ঢুকলো। ঝর্না মেঝেতে পা বিছিয়ে বসে আছে। সমস্ত শরীর পানিতে ভিজা। ভিজা শাড়ি ব্লাউজ শরীরের সাথে লেপ্টে আছে। ঝর্না জয়ের দিকে পিঠ দিয়ে বসে আছে, তাই সে ঝর্নার মুখ দেখতে পারছে না।

- “বাবা এসেছিস।”
- “হ্যা আম্মু বলো। কি দরকার?”
- “আমার পিঠে সাবান মেখে দে তো বাবা। কাজের বুয়া আসেনি, সাবান মাখতে পারছি না।”
- “ঠিক আছে আম্মু। তুমি ব্লাউজ খোলো।”

ঝর্না ব্লাউজ খুলে বললো, “জয় তুই ব্রা খোল।”

জয় ব্রা খুলে বুক থেকে সরিয়ে দিলো। ঝর্নার পিঠ পানি দিয়ে ভিজিয়ে পিথে সাবান ঘষতে শুরু করলো। জয়ের ধোন শক্ত হতে শুরু করেছে। একসময় সেটা ঝর্নার পিঠে ঠেকলো। ঝর্না ধোনের স্পর্শ অনুভব করলো কিন্তু মুখে কিছু বললো না। জয় ভাবছে, “আজ আম্মু হঠাৎ তাকে দিয়ে সাবান মাখাচ্ছে কেন। আম্মুর মনে কি তাকে নিয়ে কিছু হচ্ছে।” জয়ের উত্তেজনা বেড়ে গেলো। সাবান ঘষতে ঘষতে জয়ের হাত ঝর্নার একটা দুধে ঘষা কেলো। ওফ্‌ফ্‌ কি নরম দুধ। জয় ভাবলো শুধু পিঠ ঘষলেই চলবে না। আরো কিছু করতে হবে। মনে মনে সাহস সঞ্চয় করলো।

- “ আম্মু শুধু পিঠে সাবান মাখাবে। অন্য কোথাও মাখাবে না?”
- “কোথায়?”
- “তোমার সামনে।”
- “সামনে কোথায়?”

জয় মনে মনে বললো, “খানকী মাগী ঢং করিস কেন। সামনে কোথায় বুঝিস না, তোর দুধে গুদে।” কিন্তু মুখে বললো, “দাঁড়াও, তোমার বুকে সাবান মাখিয়ে দেই।”

ঝর্না কিছু বললো না। জয় ঝর্নার দুই বাহু ধরে তাকে দাঁড়া করালো। ঝর্নার পরনে শাড়ি ও সায়া, বুক খোলা। এখনো সে জয়ের দিকে পিঠ দিয়ে আছে, লজ্জায় সামনে ঘুরছেনা। জয় পিছন দিক থেকে ঝর্নার দুই দুধে সাবান ঘষতে থাকলো। ঝর্না চুপচাপ দাঁড়িয়ে আছে। জয় সাহস করে দুধ টিপলো। দুধের বোটার চারপাশে আঙ্গুল ঘুরালো। ঝর্না তবুও কিছু বলছে না দেখে জয়ের সাহস আরো বেড়ে গেলো। সে পাগলের মতো জোরে জোরে ঝর্না দুধ টিপতে লাগলো। দুধে জোরালো চাপ খেয়ে ঝর্না শিউরে উঠলো।

- “জয় এসব কি করছিস বাবা। আমি তোর আম্মু হই। নিজের আম্মুর সাথে এসব কেউ করে।”
- “কি করছি?”
- “এই যে আমার দুধ টিপছিস। এটা পাপ বাবা। আম্মুর সাথে কেউ এরকম করেনা।”

জয়ের কেমন যেন লাগছে। ঝর্নার ঘাড়ে চুমু খেতে লাগলো।

- “আম্মু আমি তোমাকে আদর করতে চাই। তুমিও আমাকে আদর করো।”
- “কেন আমি তোকে আদর করি না?”
- “আমি অন্য রকম আদর চাই। একটা মেয়ে একটা পুরুষকে যেভাবে আদর করে।”
- “না বাবা, এটা অন্যায়। মা-ছেলের ভালোবাসা অসম্ভব, এটা পাপ।”
- “আমি জানি পৃথিবীতে মা-ছেলের ভালোবাসা অবৈধ। আমি সেই অবৈধ ভালোবাসা চাই। আমি তোমার শরীর দেখে উত্তেজিত হয়ে যাই। আমার শরীর গরম হয়ে যায়। প্লিজ আম্মু না করোনা। আমাকে আদর করতে দাও।”
ঝর্না কেমন যেন হয়ে গেছে, কি করবে বুঝতে পারছে না। জয়ের ঠাটানো ধোন সায়ার উপর দিয়ে তার পাছায় গোত্তা মারছে। ঝর্না জয়েকে বাজিয়ে দেখতে চেয়েছিলো, কিন্তু ভাবেনি এরকম পরিস্থিতির সৃষ্টি হবে। জয়ের হাতে যেন যাদু আছে। হাতের স্পর্শে তার অন্যরক্ম একটা অনুভুতি হচ্ছে, অসম্ভব ভালো লাগছে। মা-ছেলের চোদাচুদির গল্প পড়ে শরীর গরম হয়ে আছে। কিন্তু নিজের ছেলের সাথে এরকম করতে মন সায় দিচ্ছে না। এদিকে আবার তার শরীর অনেকদিন থেকে ক্ষুধার্ত। জয়ের আব্বু চুদে তাকে শান্তি দিতে পারেনা। ঝর্না ঠিক করলো যা হওয়ার হবে। জয় যদি আরেকটু জোর করে, তাহলে জয়ের হাতে নিজেকে সঁপে দিবে।

জয় বলে চলেছে, “আমাদের ব্যাপারটা যদি গোপন থাকে তাহলে সমস্যা কোথায়। তাছাড়া মা-ছেলের মধ্যে অবৈধ ভালোবাসায় অন্য রকম এক অনুভুতি হবে। যা তুমি আগে কখনো পাওনি। সুখের সাগরে ভাসতে ভাসতে আমরা অন্য এক জগতে চলে যাবো।”

ঝর্না বুঝতে পারছে, জয় এই মুহুর্তে একজন পরিনত পুরুষের মতো কথা বলছে। জয়কে আটকানোর ক্ষমতা তার নেই।

- “ঠিক আছে জয়। তুই যদি নিজের হাতে তোর আম্মুকে নষ্ট করতে চাস, আমার কিছু বলার নেই।”

জয় বুঝলো আম্মু মুখে নিষেধ করলেও মন থেকে তাকে কাছে চাইছে। আম্মু রাজী না থাকলে এখনি বাথরুম থেকে বের হয়ে যেতো। জয় ঝর্নাকে শক্ত করে জড়িয়ে ধরলো। ঝর্না কথা না বলে শরীরটাকে হাল্কা করে দিলো। জয় দেখলো আম্মু শরীর ছেড়ে দিয়েছে, তারমানে আর কোন বাধা নেই। জয় ঝর্নাকে নিজের দিকে ঘুরিয়ে ঝর্নার টসটসে রসালো ঠোটে কয়েকটা চুমু খেলো। জয়ের চুমু খেয়ে ঝর্নার শরীর কেঁপে কেঁপে উঠলো। সেও জয়ের ঠোট চুষতে লাগলো। শুরু হলো মা-ছেলের নিষিদ্ধ ভালোবাসা।
জয় জিজ্ঞেস করলো, “আম্মু এখন কেমন লাগছে?”

- “অন্যরকম এক অনুভুতি হচ্ছে। অসম্ভব ভালো লাগছে।”

জয় এবার ঝর্নার ঠোটে গলায় চুমু খেতে খেতে ধীরে ধীরে নিচের দিকে নামতে লাগলো। ঝর্নার হাত উঁচু করে বগল দেখলো। উফ্‌ফ্ বগলে কি সুন্দর ঘন কালো চুল‌। বগল থেকে আসা ঘামের সোঁদা গন্ধে জয়ের পাগল হওয়ার অবস্থা। ঝর্নার বড় বড় ফোলা দুধ দুইটা জয়ের চোখের সামনে। তামাটে রং এর বলয়ের মাঝে কাবলি বুটের শক্ত বোটা। দুধ এতো বড় যে এক হাত দিয়ে একটা দুধ ধরা যায়না। জয় একটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। ঝর্না ছেলের চোষাচুষিতে আরো উত্তেজিত হয়ে গেলো।
- “ওহ্‌হ্‌......... উম্‌ম্‌......... ভালো করে চুষে দে সোনা। আমার অতৃপ্ত শরীরটাকে আজকে তোর কাছে সঁপে দিলাম। আমাকে আরো পাগল করে দে সোনা।”
- “তাই দিবো আম্মু। তোমাকে আজ জীবনের শ্রেষ্ঠ মজা উপহার দিবো।”

জয় ঝর্নার ভারী পেট ও নাভী ডলতে ডলতে শাড়ি খুললো। ঝর্নার পরনে শুধু সায়া। সেটা খুললেই তার সবচেয়ে গোপন সবচেয়ে দামী সম্পদ জয়ের সামনে উম্মুক্ত হয়ে যাবে। ঝর্না বাধা দেওয়ার শক্তি হারিয়ে ফেলেছে। আজ তার পেটের ছেলে তাকে উলঙ্গ করে গুদ পাছা দেখবে, তাকে চুদবে। কিন্তু সে নিষেধ করার বদলে মনপ্রানে চাইছে জয় তাই করুক।

জয় এবার হাটু গেড়ে বসে ঝর্নার সায়ার দড়িটা টান দিয়ে খুলে ফেললো। সায়াটা পানিতে ভিজে পাছার সাথে লেপ্টে আছে। জয় সেটাকে টেনে নিচে নামালো। এই মুহির্তে ঝর্নার ৪৮ বছরের কালো কওকড়ানো বালে ভরা রসালো গুদটা জয়ের চোখের সামনে। জয় তার আম্মুর গুদের বাল নড়াচড়া করতে লাগলো। কি ঘন ও মোটা বাল। জয় দুই হাত দিয়ে ঝর্নার গুদের বাল দুই দিকে সরিয়ে দিয়ে গুদের মধ্যে মুখ ডুবিয়ে চুষতে লাগলো। জিভটাকে গুদের ভিতরে ঢুকিয়ে রস চাটতে লাগলো। গুদের সোঁদা গন্ধযুক্ত রস খেয়ে জয়ের মনে হচ্ছে সে প্রচন্ড শক্তিশালী হয়ে উঠেছে। পাগলের মতো গুদে জিভ ঘষতে লাগলো।

গুদ চোষার ব্যাপারটা এর আগে ঝর্নার জীবনে ঘটেনি। তার গুদ দিয়ে হড়হড় করে রস বের হতে লাগলো।

- “ইস্‌স্‌......... জয় কি করছিস বাবা। আমাকে মেরে ফেলবি নাকি।”
- “হ্যা আমার খানকী আম্মু, তোমাকে আজ মেরেই ফেলবো।”

ঝর্না আর টিকতে না পেরে বেসিনে হাত রেখে জয়ের কাধের উপরে একটা পা তুলে দিলো। ঝর্নার ইয়া মোটা উরু নিজের কাধে নিয়ে জয় আরো জোরে জোরে গুদ চুষতে লাগলো।
ঝর্না ছটফট করতে করতে ভাবছে, গুদ চোষায় যে এতো মজা আগে জানতো না। জয়ের আব্বু কখনো এই কাজটা করেনি। তার শরীর মোচড়াতে লাগলো। সে জয়ের মুখে নিজের গুদটাকে ঠেসে ঠেসে ধরতে ধরতে লাগলো।
গুদের রস খেয়ে তৃপ্ত হয়ে জয় বললো, “আম্মু এবার বেসিনে ভর দিয়ে আমার দিকে পিছন ফিরে পাছা উঁচু করে দাঁড়াও।”

ঝর্না ছেলের কথামতো পাছা উঁচু করে দাঁড়ালো। জয় তার আম্মুর বিশাল পাছা নিয়ে ব্যস্ত হয়ে পড়লো। দুই হাত দিয়ে পাছার মাংসল দাবনা দুই দিকে ফাক করে ধরে পাছার খাঁজে মুখ ঘষতে লাগলো। “আহ্‌হ্...... কি পাগল করা সেক্সি গন্ধ।” জিভ দিয়ে পাছার ফুটো চাটতে লাগলো।

ঝর্না চিন্তাও করতে পারেনি জয় তার পাছা চাটবে।
- “ছিঃ জয় তোর কি ঘৃনা বলে কিছু নেই। শেষ পর্যন্ত আমার পাছায় মুখ দিলি।”
- “ ওহ্‌হ্‌ আম্মু তুমি তো জানো না তোমার পাছার কি স্বাদ।”
- “যতোই স্বাদ থাকুক। তাই বলে পাছার মতো নোংরা জায়গায় মুখ দিবি।”
- “আব্বু কখনো তোমার পাছা চাটেনি?”
- “ছিঃ তোর আব্বু তোর মতো এতো নোংরা নয়। পাছা তো দুরের ব্যাপার, সে কখনো গুদেও মুখ দেয়নি।”
- “তোমার পাছাতেই তো আসল মজা।”
- “উহ্‌হ্‌...... আর চাটিস না বাবা।”
- “এমন করছো কেন। তোমার চোদনবাজ ছেলে তার বেশ্যা আম্মুর পাছা চাটছে।”

ঝর্না আর সহ্য করতে পারলো না। খিস্তি করে উঠলো।

- “ওহ্‌হ্‌হ্‌......... উম্‌ম্‌ম্‌............ ওরে খানকীর ছেলে রে, তুই তোর খানকী আম্মুর পাছা আর চাটিস না রে।”

ঝর্নার খিস্তি শুনে জয়ের মাথায় রক্ত উঠে গেলো। দুই হাতে দুই আঙ্গুল একসাথে ঝর্নার গুদে পাছায় ঢুকিয়ে খেচতে লাগলো। পাছায় আঙ্গুল ঢুকতেই ঝর্না এক ঝটকায় নিজেকে ছাড়িয়ে নিয়ে জয়কে দাঁড়া করিয়ে জয়ের লুঙ্গি খুললো। জয়ের ধোন দেখে ঝর্না অবাক, লোহার মতো শক্ত হয়ে আছে।

- “জয় তুই আমার গুদ চুষে কি যে সুখ দিলি বাবা। আমিও ধোন চুষে তোকে সুখ দিবো।”
- “খানকী মাগী তাই দে। ছেনালী মাগী ছেলের ধোনের মাল খেয়ে মনপ্রান ঠান্ডা কর।”

জয় দুই পা ফাক করে দাঁড়ালো। ঝর্না বসে পুরো ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। ঝর্না আগে কখনো ধোন চোষেনি। তার মনে হচ্ছে সে একটা কুলফি আইসক্রীম চুষছে। জয় ঝর্নার মুখে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো। ধোন ধন চুষতে ঝর্না জয়ের পাছার ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো। জয় শিউরে উঠলো।

“ইস্‌স্‌স্‌......... মাগী। দে খানকী দে, তোর নরম আঙ্গুল দিয়ে আমার টাইট পাছা খেচে দে। মাগী রে আর পারছি না রে। আমি তোর রস খেয়েছি, এবার তুই আমার মাল খা।” বলতে বলতে জয় গলগল করে ঝর্না মুখে মাল আউট করলো।
এতোদিন ঝর্নার জীবনে এসব কিছুই ঘটেনি। তার স্বামী কিছুক্ষন চুমু খেয়ে ৪/৫ মিনিট গুদে ঠাপিয়ে মাল আউট করে। আজ ছেলের সাথে চোষাচুষি করে বুঝতে পারছে শুধু গুদে ঠাপ খেলেই চোদাচুদির সম্পুর্ন মজা পাওয়া যায়না।
- “এই শালা খানকীর বাচ্চা জয়। তুই আমার রস বের করেছিস। এবার তোর মাল বের কর।”
- “ তোমার মুখে তো করলাম।”
- “মুখে নয় হারামজাদা। আসল জায়গায় কর।”
- “আসল জায়গা কোথায়।”
- “হারামীর বাচ্চা জানিস না কোথায়, তোর আম্মুর গুদে।”
- “তারমানে তোমাকে চোদার অনুমতি দিচ্ছো।”
- “শুধু চোদাচুদি নয়। তোর যা ইচ্ছ আমাকে নিয়ে তাই কর।”
- “এখন চুদবো কিভাবে। দেখছ না ধোন নেতিয়ে পড়েছে।”
- “দাঁড়া আমি ব্যবস্থা করছি।”

ঝর্না এবার যা করলো, জয় সেটার জন্য একদম প্রস্তুত ছিলো না। ঝর্না জয়ের পিছনে বসে ধোন খেচতে খেচতে জয়ের পাছা চাটতে লাগলো। পাছার ফুটোয় ঝর্নার জিভের ছোঁয়া পেয়ে জয় কঁকিয়ে উঠলো।

- “ও রে চুদমারানী শালী রে। কি সুন্দর পাছা চাটছিস রে। চাট মাগী চাট, ভালো করে পেটের ছেলের পাছা চাট।”

ঝর্নার চাপাচাপিতে ধোন আর নরম থাকতে পারলো না, টং টং করে ঠাটিয়ে উঠলো।

- “জয় এবার তাড়াতাড়ি চোদ। নইলে আমি মরে যাবো।”
- “কিভাবে চুদবো?”
- “তোর যেভাবে ইচ্ছা হয় চোদ। আর দেরী করিস না বাবা।”
- “ঠিক আছে আমার চুদমারানী খানকী আম্মু। তুমি বেসিনে দুই হাত রেখে দুই পা ফাক করে দাঁড়াও। আমি পিছন থেকে তোমার গুদে ধোন ঢুকিয়ে চুদবো।”
- “তুই এতো কিছু কিভাবে শিখলি?”
- “কেন, মা-ছেলের চোদাচুদির গল্প পড়ে শিখেছি। গল্পে ছেলে যে তার মাকে চোদে, সেভাবেই আজ তোমাকে চুদবো। আমাকে চুদতে দিবে তো আমার বেশ্যা আম্মু।”
- “ও রে আমার সোনা চোদা ছেলে, গল্পে ছেলে তার মাকে যেভাবে চুদেছে, সেভাবেই সব স্টাইলে আমাকে চুদবি।”
- “গল্পে ছেলে কিন্তু মায়ের পাছাও চুদেছে।”
- “তোর ইচ্ছা হলে তোর আম্মুর পাছা চুদবি। এখন দেরী না করে তাড়াতাড়ি গুদে ধোন ধোন ঢুকিয়ে দে।”

মা-ছেলের চোদাচুদি পৃথিবীতে সবচেয়ে জঘন্য। আর এই জঘন্য কাজটাই ঝর্না ও জয় করতে যাচ্ছে। ঝর্নার মন বলছে আজ ছেলের চোদন খেয়ে এতো মজা পাবে, যা তার স্বামী এতোদিনেও দিতে পারেনি। ঝর্না গুদে ধোন নেওয়ার জন্য তৈরী হলো।
এদিকে জয়ও ভাবছে, তার আম্মুকে চুদে যে মজা পাবে সেটা তার বিয়ে করা বৌকে চুদেও পাবে না। কারন অল্প বয়সী যুবতী মেয়ের চেয়ে আম্মুর মতো বয়স্ক ভারী শরীরের মহিলাকে চুদতে অনেক মজা। বয়স্ক মহিলারা ইচ্ছামতো চোদন খেতে পারে, সহজে ক্লান্ত হয় না। জয় তার আম্মুকে চোদার জন্য তৈরী হলো।

জয় ঝর্নার গুদে ধোন ঘষতে লাগলো। ঝর্না শিউরে উঠে দুই চোখ বন্ধ করে ফেললো। জয় দুই হাত দিয়ে ঝর্নার দুই দুধ খামছে ধরে এক ধাক্কায় গুদে ঢুকিয়ে দিলো। শুরু হয়ে গেলো মা-ছেলের নিষিদ্ধ চোদাচুদি। জয় ঝটকা মেরে গুদ থেকে অর্ধেকের বেশি ধোন বের করে প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে আবার গুদের ভিতরে ধোনটাকে আমুল ঢুকিয়ে দিচ্ছে। ঝর্না বাপের জম্মেও এমন চোদন খায়নি। দুই হাত হাত দিয়ে শক্ত করে বেসিন আকড়ে ধরেছে। নিজের গর্ভজাত ছেলের চোদন খেয়ে ঝর্না খুবই আনন্দিত। কিছুক্ষন পর দুইজনেই শিৎকার করতে লাগলো।
- “ওহ্‌ আহ্‌ ইস্‌ উম্‌উম্‌......... আমার খানকী আম্মু। তোকে চুদে দারুন মজা পাচ্ছি রে। বল মাগী তোকে কেমন চুদছি।”
- “ওহ্‌...... জয়য়য়য়য়.........। তোর চোদন খেয়ে আমি পাগল হয়ে যাবো বাবা। প্রত্যেকবার তুই যখন আমার গুদে ধোন ঢুকাচ্ছিস, মনে হচ্ছে গুদ ছিড়ে ধোন মুখ দিয়ে বেরিয়ে যাবে। চোদ বাবা জোরে জোরে চোদ। ধোন ঢুকিয়ে ভালো করে চোদ। তোর খানকী আম্মুর গুদটাকে ঠান্ডা কর। রামচোদন চুদে আমার বাপের নাম ভুলিয়ে দে।”
- “তাই করব শালী। এমন চোদা চুদবো তুই আর তোর ভাতারের কাছে যাবি না। সারাদিন আমার চোদন খাবি।”

জয় এবার ঠাপের গতি বাড়িয়ে দিলো। ঝর্নার পাছায় জয়ের উরু বাড়ি খেয়ে বাথরুম জুড়ে থপথপ শব্দ হচ্ছে। জয়ের সুবিধার জন্য ঝর্না পাছাটাকে উপরে তুলে রেখেছে। জয় এক হাত দিয়ে ঝর্না একটা দুধ মুচড়ে ধরে আরেক হাত দিয়ে ঝর্নার পেট খামছে ধরলো। এক মুহুর্তের জন্য ঠাপ বন্ধ হচ্ছে না। থপাথাপ থপাথপ শব্দে ঠাপ চলছে। পচাৎ পচাৎ পক্‌ পক্‌ করে গুদে ধোন ঢুকছে আর বের হচ্ছে।
- “চুদমারানী ছেলেচোদানী বেশ্যা মাগী। তোর গুদ পৃথিবীর সবচেয়ে সেরা গুদ রেন্ডি মাগী।”
- “ও রে মা চোদানী ছেলে। তোর ধোনও সবচেয়ে সেরা ধোন। আজ থেকে আমি তোর দাসী, তুই আমার মালিক। তুই আমাকে যা আদেশ করবি, আমি তাই করবো”
- “খানকী মাগী তোকে আদেশ করছি, গুদ দিয়ে ধোন কামড়ে ধর।”

“জ্বী আমার মালিক।” বলে ঝর্না জোরে জোরে গুদ দিয়ে ধোন কামড়ে ধরলো।

- “ওহ্‌হ্‌হ্‌ আহ্‌হ্‌হ্‌ জয়য়য়য়......... আরো আরো বাবা আরো জোরে। তোর খানকী আম্মুকে আরো চোদ। জোরে ঠাপিয়ে গুদের রস বের কর।”
- “মাগী এখনই রস খসাবি না।”
- “আর যে পারছি না।”
- “না মাগী খবরদার। রস খসাবি না।”

জয়ের রামচোদন খেয়ে ঝর্নার চরম পুলক হবে হবে করছে। আবক হয়ে ভাবছে, তার স্বামী প্রতি রাতে ২/৩ বার চুদেও তাকে ঠান্ডা করতে পারে না। আর এতোটুকু ছেলে এক চোদাতেই তার রস বের ফেললো। নাহ্‌ আর বোধহয় আটকে রাখতে পারবে না। গুদের ভিতরটা চিড়বিড় করছে।

- “জয় আমার লক্ষী সোনা। আর রাখতে পারছিনা।”
- “লক্ষী আম্মু আরেকটু ধরে রাখো। দুইজন একসাথে আনন্দ নিবো।”

আরো ৪/৫ মিনিট চোদন খাওয়ার পর ঝর্নার শরীর ছটফট করতে লাগলো। গুদ দিয়ে ধোন কামড়ে ধরে কঁকিয়ে উঠলো।
- “বাবা আর কতোক্ষন, আর যে পারছিনা।”
- “এই তো আম্মু হয়ে গেছে।”

আরো গোটা পাঁচেক রাক্ষুসে ঠাপ মেরে জয় রেডী ওয়ান টু থ্রী বলে গুদে ধোন ঠেসে ধরলো। ঝর্নাও পাছাটাকে পিছনে চেপে রাখলো। প্রথমে জয়ের মাল আউট হলো। চিড়িক চিড়িক করে ঘন তাজা গরম মাল ঝর্নার জরায়ুতে পড়তে লাগলো। ঝর্নারও চরম পুলক হয়ে গেলো। হড়হড় করে একক রাশ পাতলা আঠালো রস ঝর্নার গুদ দিয়ে বের হলো।
চোদাচুদি শেষ, দুইজনেই ক্লান্ত। গুদ থেকে ধোন বের করার পর দুইজনেই মেঝেতে বসে পড়লো। ঝর্নার এই মুহুর্তে নিজেকে রাস্তার বেশ্যা মাগীর মতো মনে হচ্ছে। বেশ্যা মাগীরা যেমন টাকার বিনিময়ে পুরুষের চোদন খায়, অন্য কিছু ভাবেনা। ঠিক তেমনি ঝর্নাও নিজের শারীরিক সুখের জন্য জয়কে দিয়ে চুদিয়েছে, জয় তার পেটের ছেলে এটা জেনেও থামেনি। নিজের কাছে তাকে ছোট মনে হতে লাগলো। পরক্ষনেই ভাবলো, যা হওয়ার তাতো হয়েছেই, এখন আর চিন্তা করে কি হবে। তার চেয়ে বরং জয়ের কাছেই নিজেকে সঁপে দেয়া যাক। স্বামী তাকে দৈহিক তৃপ্তি দিতে পারেনা। স্বামীর অভাব ছেলেকে দিয়েই পুরন করবে। ২৪ বছর ধরে স্বামীর সাথে বৈধ ভাবে সংসার করেছে। এখন থেকে ছেলের সাথে নিষিদ্ধ সংসার করবে।

- “ও আমার খানকী আম্মু, তোমাকে কেমন চুদেছি বলো না?”
- “২৪ বছর ধরে তোর আব্বু আমাকে চুদছে। কিন্তু একবারো এমন আনন্দ দিতে পারেনি।”
- “তাহলে এখন থেকে প্রতিদিন তোমাকে চুদতে পারবো?”
- “প্রতিদিন কি রে, প্রতি ঘন্টায় আমাকে চুদবি। এখন বল তুই কতোটা আনন্দ পেয়েছিস?”
- “ওহ্‌ সে কথা আর বলো না। চোদায় এতো আনন্দ জানলে আরো আগেই তোমাকে চুদতাম।”
- “তাহলে চুদলি না কেন? আমিও আনন্দ পেতাম।”
- “আমার কি দোষ। তুমিই তো আগে সুযোগ দাওনি।”
- “সবকিছু কি আমাকে করতে হবে। তুই কিছু করতে পারিস না।”
- “অবশ্যই পারি। তোমাকে চুদতে পারি।”
- “বিয়ে করলে তো কচি বৌ পেয়ে আম্মুর কথা ভুলে যাবি।”
- “না আম্মু না। তোমাকে না চুদে আমি থাকতে পারবো না। বিয়ে করলে তোমার মতো বয়স্ক কোন ধামড়ী মহিলাকে বিয়ে করবো। বয়স্ক মাগীকে চুদে আনেক মজা পাওয়া যায়। এই যেমন তুমি আমার লক্ষী আম্মু। তোমার মতো স্বাস্থবতী সেক্সি আম্মু যার আছে সে অনেক ভাগ্যবান। তোমার মতো রসালো ঠোট, বড় বড় দুধ, ঢেউ খেলানো চর্বিযুক্ত পেট, গভীর গর্তযুক্ত নাভী, বিশাল ডবকা পাছা, রসে ভরা পাকা গুদের কোন মহিলা পেলে তবেই বিয়ে করবো।”
- “আমি কি এতোই সুন্দরী?”
- “সুন্দরী মানে। একদিন বাথরুমে তোমাকে নেংটা হয়ে গোসল করতে দেখে আমি তো পাগল হয়ে গেছি। সেদিন থেকে কল্পনায় তোমাকে যে কতোবার চুদেছি। - “ছিঃ ছিঃ তুই একটা অসভ্য ইতর। নিজের আম্মুকে নেংটা দেখতে তোর লজ্জা করলো না।”
- “ও আমার ছিনালী আম্মু ছিঃ ছিঃ করছো কেন। ঐদিন তোমাকে না দেখলে আজ কি আমার চোদন খেতে পারতে।”

মা ছেলে খুনসুটি করছে। হঠাৎ জয় তার ঠাটানো ধোনটাকে ঝর্নার মুখের সামনে নাড়াতে লাগলো।

- “আম্মু দেখ, ধোনটা কি রকম ফুলে উঠেছে। তোমাকে আরেকবার চুদি?”
- “চোদ। আমি তোর চোদন খেতেই চাই।”

ঝর্না বাথরুমের মেঝেতে চিৎ হয়ে শুয়ে পড়লো। জয় গুদে ধোন ঘষতে লাগলো ঝর্না দুই হাটু দুই দিকে ফাক করে ধরে খেকিয়ে উঠলো।
- “এই কুত্তার বাচ্চা দেরী করছিস কেন। তাড়াতাড়ি ঢুকা শুয়োর। উফ্‌ফ্‌ফ্‌............ আর পারছি না বাবা। তাড়াতারি গুদে ধোন ঢুকিয়ে আমাকে চোদ। ভালো করে চোদ। জোরে জোরে চোদ।”

ঝর্নার কথা শুনে জয় আর দেরী করলো না। রসে ভরা পিচ্ছিল গুদে পচাৎ করে ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলো।

- “চোদ সোনা, তোর খানকীর আম্মুর গুদে আখাম্বা ধোন ভরে দিয়ে ভালো করে চোদ। তোর আম্মুকে সুখে সুখে ভরিয়ে দে।”

জয়ের চোদন ঝর্নাকে একেবারে পাগল বানিয়ে দিলো। কোমর তুলে তলঠাপ দিতে দিতে রাস্তার বেশ্যা মাগীদের মতো খিস্তি করতে লাগলো।

- “এই তো, এই তো। হচ্ছে............ সোনা......... হচ্ছে......... হ্যা হ্যা এইভাবে ধোন ঢুকিয়ে আম্মুকে চোদ শালা। জানোয়ারের মতো চুদে তোর আম্মুর গুদ ফাটিয়ে ফেল। গুদের আরো ভিতরে ঢুকিয়ে দে ধোনটাকে। তোর বেশ্যা আম্মুর পিচ্ছিল গুদে আখাম্বা ধোন ঢুকিয়ে গুদ ফাটিয়ে দে। ওহ্‌... আহ্‌ আহ্‌ আহ্‌............... জোরে জোরে চোদ বেশ্যার বাচ্চা। তুই একটা মাদারচোদ খানকীর বাচ্চা। জোরে জোরে তোর বেশ্যা মাকে চোদ। তোর ধোনের মাল দিয়ে আমাকে গাভীন করে দে।”

জয় ঝার্নার খিস্তি শুনতে শুনতে ঠাপাচ্ছে। হঠাৎ ঠাপ মারা বন্ধ করে ঝর্নার মুখের ভিতরে একগাদা থুতু ভরে দিলো।

- “ চুদমারানী খানকী মাগী ভালো করে থুতু খা। থুতু খেয়ে পেট ভরা। আমি মাল দিয়ে তোর গুদ ভরাবো। বল মাগী আরো চোদন খাবি?”
- “হ্যা হ্যা, তুই তোর বেশ্যা আম্মুর ছেলে হলে চুদতে চুদতে আমার গুদ ছিড়ে ফেল। সোনা............ আমি শুধুই তোর। যেভাবে ইচ্ছা আমাকে চোদ।”
- “মাগী গুদ দিয়ে ধোন কামড়াচ্ছিস কেন? রস ছাড়বি নাকি?”
- “ওহ্‌...... জয় তুই চুদতে থাক। চোদা বন্ধ করিস না বাবা। আম্মুকে চোদ, তোর আম্মুর রস বের হবে।”
- “তুই কেমন মাগী রে। এতো তাড়াতাড়ি রস ছাড়বি। ধরে রাখতে পারিস না।”
- “ওহ্‌......... নাআআআআআ......... ধর বাবা ধর আমাকে শক্ত করে ধর। আরো জোরে কুত্তার বাচ্চা আরো জোরে চোদ। তোর আম্মুকে বেশ্যার মতো চোদ। আমাকে তোর রক্ষিতা করে রেখে দে। ও......... মা......... গো......... কি হলো গো......... গুদ কেমন করছে গো............”

ঝর্না গুদের রসে জয়ের ধোন ভিজিয়ে দিয়ে শান্ত হয়ে গেলো। জয় আরো ২ মিনিট ঠাপিয়ে ঝর্নার গুদে মাল আউট করলো।

- “তুই চুদতেও পারিস বাবা। এতো শক্তি কোথায় পেলি?”
- “তোমার মতো বেশ্যার ছেলে চোদনবাজ হবে না তো কি হিজড়া হবে।”

ঝর্নার জয়ের ধোনে চুমু খেয়ে বললো, “ আজ থেকে আমি তোর রক্ষিতা। তুই আমার মালিক, আমি তোর দাসী। তোর সব আদেশ আমি অক্ষরে অক্ষরে পালন করবো।”

- “আমি যা বলবো তুই তাই করবি?”
- “হ্যা, তোর সব কথা আমি মেনে চলবো। আমি ভুল করলে আমাকে শাষন করবি। দরকার হলে আমাকে মারবি। মানুষ একটা দাসীর সাথে যা করে তুই আমার সাথে ঠিক সেই ব্যবহার করবি।”
- “ ঠিক আছে মাগী। আগে আমার ধোন পরিস্কার কর। তারপর বেসিনে ভর দিয়ে পাছা ফাক করে দাঁড়িয়ে থাক। আমি তোর পাছা চুদবো।”
- “ওহ্‌ সোনা, কেউ কখনো আমার পাছা চোদেনি। আমার জীবনে অন্য একটা অভিজ্ঞতা হতে যাচ্ছে। তোর মোটা ধোন আমার পাছায় ঢুকিয়ে আমাকে চুদবি। আমি ভাবতে পারছিনা। উত্তেজনায় আমার শরীর শিউরে উঠছে।”
- “ওঠ মাগী, কথা না বলে পাছা ফাক কর।”

ঝর্না বাধ্য মেয়ের উঠে বেসিনে ভর দিয়ে পাছা ফাক করে দাঁড়ালো।
- “ওঠ সোনা, তোর আম্মুর আচোদা টাইট পাছা চোদ। তোর ধোনটাকে আমার পাছার গর্তে ভরে দে। বাবা আর দেরী করিস না, এবার পাছায় ধোন ঢুকিয়ে দে।”

ঝর্না পাছা চোদার আশায় পাগল হয়ে গেলো। সে বই পড়ে পাছা চোদার ব্যাপারটা জেনেছে। কিন্তু প্রথমবার পাছায় ধোন ঢুকলে প্রচন্ড যন্ত্রনা হয় সেটা জানেনা।

জয় উঠে ঝর্নার পিছনে দাঁড়ালো। তারপর ঝর্নার পাছায় ঠাস ঠাস করে কয়েকটা থাবড়া মারলো। থাবড়া খেয়ে ঝর্না আরো গরম হয়ে গেলো।

- “ওহ্‌......... ইস্‌......... জয় সোনা। আরো জোরে মার।”
- “দাঁড়া মাগী, তোর টাইট পাছা চটকে নরম করে দিবো।”

জয় ঝর্নার পাছা নিয়ে কাজ শুরু করলো। কখনো থাবড়া মারতে লাগলো, কখনো চটকাতে লাগলো, কখনো ময়দার মতো ছানতে লাগলো। ঝর্না চুপচাপ দাঁড়িয়ে আছে। ১০ মিনিট ধরে চটকে ছানাছানি করে ফর্সা পাছা লাল করে জয় থামলো।

- “আম্মু আমার মুখে তোমার থুতু দাও।”

ঝর্না একদলা থুতু জয়ের মুখে ঢুকিয়ে দিলো। জয় মুখের ভিতরে ঝর্নার থুতু ও নিজের থুতু এক করলো। এবার জয় ঝর্নার পাছার শুকনা ফুটোয় থুতু পিচ্ছিল করলো। পাছার ফুটোয় ধোন লাগিয়ে এক ঠাপে অর্ধেক ধোন ঝর্নার টাইট পাছা ঢুকিয়ে দিলো।

“আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... মাগো............” ব্যথা পেয়ে ঝর্না চেচিয়ে উঠলো।

- “মাগী চেচাবি না। গুদ চোদার সময় যেরকম করেছিলি, এখন সেরকম কর। খানকী মাগী তুই আমার দাসী। তোকে আদেশ দিচ্ছি, পাছা চোদায় যতো ব্যথা পাবি, ততোই শিৎকার করবি। এমন ভাব দেখাবি যেন তুই আনন্দে পাগল হয়ে যাচ্ছিস।”
- “জ্বী আমার মালিক। ব্যথা পেলেও আপনাকে বুঝতে দিবো না। আমি আনন্দে শিৎকার করবো।”
জয় এক ধাক্কায় বাকী অর্ধেক ধোন ঝর্নার পাছায় ঢুকিয়ে দিলো। মোটা ধোনের পুরোটাই এই মুহুর্তে ঝর্নার পাছার ভিতরে। ঝর্না টের পাচ্ছে টাইট পাছা ফেটে গলগল করে রক্ত বের হচ্ছে।

জয় এখনো ঠাপানো আরম্ভ করেনি। ঝর্নাকে ব্যাথা সহ্য করে ওঠার সময় দিচ্ছে। বেসিনের সামনের আয়নায় ঝর্নার চেহারা দেখতে পাচ্ছে। ব্যাথায় বেচারীর চোখ মুখ নীল হয়ে গেছে। ঠোট কামড়ে ধরে ব্যাথা কমানোর চেষ্টা করছে। কয়েক মিনিট ধরে জয় ঝর্না চুলে মাথায় হাত বুলিয়ে আদর করলো।

- “আম্মু ব্যাথা কমেছে?”
- “এতো তাড়াতাড়ি কি কমে। তুই চোদ।”
- “ ব্যাথা সহ্য করতে পারবে তো?”
- “পারবো সোনা। তুই আমাকে এতো আনন্দ দিয়েছিস। আমার পাছা চুদে তোর যদি আনন্দ হয়, আমি সহ্য করতে পারবো।”
- “গুদ চোদার মতো শিৎকার করতে হবে।”
- “ঠিক আছে বাবা। আমি শিৎকার ও খিস্তি দুইটাই করবো।”

জয় পচাৎ পচাৎ শব্দে পাছা চুদতে আরম্ভ করলো। ঝর্নার প্রচন্ড যন্ত্রনা হচ্ছে, কিন্তু প্রকাশ করছে না। পাছা নরম রেখে ছেলের চোদন খাচ্ছে। কিছুক্ষন পর একটু ধাতস্ত হয়ে জয়কে খুশি করার জন্য খিস্তি শুরু করলো।

- “ওহ্‌হ্‌হ্‌...... সোনাআআআআ............ পাছা চোদ তোর খানকী আম্মুর। পায়খানা বের করে ফেল পাছা চুদে। তোর বেশ্যা আম্মুকে চুদে পাছা ফাক করে দে। পাছার একদম ভিতরে ধোন ঢুকিয়ে চোদ। সোনাআআআ...............।”
- “চুদমারানী আম্মু, খানকী আম্মু। ছেলের কাছে পাছায় চোদন খাচ্ছিস। বেশ্যা মাগী ভালো লাগছে তোর?”
- “হ্যা সোনাআআ......... চোদ আমার ডবকা পাছা চোদ। বেশ্যার বাচ্চা...... মাদারচোদের বাচ্চা......... জানোয়ারের মতো আমার পাছা চোদ। কুত্তার বাচ্চা আমার পাছা ফাটিয়ে ফেল জানোয়ারের বাচ্চা।”
- “তুই আমার মাগী। তাইনা আমার খানকী আম্মু। তুই আমার রক্ষিতা। তাইনা চুদমারানী বেশ্যা আম্মু।”
- “ওহ্‌হ্‌হ্‌............... আহ্‌হ্‌হ্‌............... হ্যা......... হ্যা...... হ্যা...... আমি তোর খানকী আম্মু। আমি তোর রক্ষিতা আম্মু। আমি তোর ছিনাল আম্মু। ওরে............... তোর আম্মু তোর নোংরা মাগী............ তোর বেশ্যা মাগী............ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ হচ্ছে............ সোনা............ হচ্ছে। এভাবেই চোদ তোর খানকী আম্মুর পাছা। পাছার ছোট গর্ত ফাটিয়ে দে। ছিড়ে ফেল তোর রক্ষিতা আম্মুর পাছা।”

জয় হাপাতে হাপাতে ওর শরীরে যতো শক্তি আছে সব এক করে জানোয়ারের মতো ওর আম্মুর পাছা চুদছে। এমন চোদন ঝর্না জীবনেও খায়নি। একে তো রাম চোদন, তারউপর প্রথমবার পাছায় চোদন খাচ্ছে। বেচারো একদম অস্থির হয়ে গেছে। চরম, হ্যা এভাবে উত্তেজনায় পাছার ব্যাথা ভুলে গেছে। শরীর থরথর করে কাঁপছে। চোখ মুখ লাল হয়ে গেছে। সমস্ত শরীর ঘামে ভিজে চপচপ করছে।

- “হ্যা এভাবে, এভাবেই তোর আম্মুর পাছা চোদ সোনা। দশ টাকার বেশ্যার মতো তোর আম্মুর পাছা চুদতে থাক। এমন চোদা চোদ যাতে তোর আম্মু সোজা হয়ে দাঁড়াতে না পারে। ব্যাথা দে সোনা......... ব্যাথা দে আমাকে। চরম যন্ত্রনা দিয়ে চোদ তোর খানকী আম্মুর পাছা। ওহ্‌হ্‌হ্‌হ্‌.......... সোনা.........।”

ঝর্না বেশ্যাদের মতো চিৎকার করে খিস্তি করতে লাগলো।

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌............... খানকীর ছেলে......... আরো জোরে জোরে চোদ। তোর আম্মুর পাছা দিয়ে রক্ত বের কর। তোর আম্মুকে রক্ত দিয়ে গোসল না করানো পর্যন্ত তোর নিস্তার নেই। ধোন দিয়ে পাছার ভিতরে ওলোট পালোট করে দে। ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌.................. উম্‌ম্‌ম্‌ম্‌..................... সোনা...............”

ঝর্নার মুখ থেকে খারাপ খারাপ খিস্তি শুনে জয় আর স্থির থাকতে পারলো না। পাছার ভিতরে ধোন ঠেসে ধরে একটার পর একটা প্রানঘাতী ঠাপ মারতে লাগলো।

- “ওহ্‌হ্‌হ্‌হ্‌............ আমার খানকী আম্মু। আমার মাল আসছে। নাও তোমার পাছা ভর্তি করে আমার মাল নাও।”
- “দে সোনা। তোর মালে পাছা ভরিয়ে দে।”

জয় ঠাপ মারা বন্ধ করে ঝর্নার পাছার গভীরে ধোনটাকে ঠেসে ধরে রাখলো।
- “আম্মু............ আসছে............”
- “পড়ছে............ সোনাআআআআআ............ তোর মাল পাছায় পড়ছে। আহ্‌............ আমার চোদনবাজ ছেলের মাল আমার পাছায় পড়ছে। মাদারচোদ...............”

মাল অউট করে জয় পাছা থেকে ধোন বের করলো। দুইজনেই প্রচন্ড ক্লান্ত হয়ে গেছে। আর দাঁড়িয়ে থাকতে পারছে না। জয় ঝর্নাকে জড়িয়ে ধরে বাথরুমের মেঝেতে শুয়ে পড়লো।
- “আম্মু কেমন লাগলো পাছা চোদা?”
- “ওহ্‌ জয় আমার লক্ষী সোনা। তুই পাছা চুদেও এতো মজা দিতে পারিস। তোর আব্বু কেন যে আমার পাছা চোদে না।”
- “আসলে নিষিদ্ধ জিনিষের প্রতি মানুষের আগ্রহ বেশি। আব্বু পাছা চুদলে তুমি এতো মজা পেতে না।”
- “ ঠিক বলেছিস। তোর আব্বু ২৪ বছর ধরে আমাকে চোদে। কিন্তু আজকের মতো মজা কোনদিন পাইনি।”
- “আম্মু সত্যি করে বলো তো। ছেলের কাছে চোদন খেয়ে তোমার মনে কোন অপরাধবোধ হচ্ছে?”
- “না। অপরাধবোধ কেন হবে। মজা পাওয়াটাই আসল। তাছাড়া বাইরের কেউ আমাকে চোদেনি। আমার পেটের ছেলে আমাকে চুদেছে। ব্যাপারটা যদি গোপন থাকে আর যদি দুইজনেই মজা পাই তাহলে সমস্যা কোথায়। মানছি মা-ছেলের চোদাচুদি অবৈধ। অন্য পুরুষের সাথে চোদাচুদি সেটাও অবৈধ। তাহলে আমি কি করব। নিজের অতৃপ্ত দেহকে তৃপ্ত করার জন্য কোথায় যাবো। না আমি কোন অপরাধবোধে ভুগছি না। তুই আমাকে চুদে আনন্দ দিয়েছিস, সেটাই বড় কথা।”
- “আচ্ছা আম্মু আব্বু তোমাকে কেমন চোদে?”
- “ভালো চোদে। তবে এখন বয়স হয়েছে তো। আগের মতো চুদতে পারেনা। কোনদিন আমার রস বের হওয়ার আগেই তোর আব্বুর মাল আউট হয়ে যায়। তবে তুই তোর আব্বুর চেয়ে অনেক ভালো চুদেছিস। গুদে পাছায় ধোন ঢুকানো ছাড়াও তুই অন্যভাবে আমাকে যে মজা দিয়েছিস সেটা তোর আব্বু ২৪ বছর ধরে চুদেও দিতে পারেনি। - “কি বলো আম্মু। তুমি তো কখনোই চোদাচুদির পরিপুর্ন তৃপ্তি পাওনি।”
- “ না পাইনি। তবে দেখবো এখন থেকে আমাকে কতোটা পরিপুর্ন তৃপ্তি দিতে পারিস।”

মা-ছেলে চোদাচুদি শেষ করে পরম তৃপ্তি নিয়ে বাথরুম থেকে বের হলো।

make chodar moja make chodar choti bangla make chodar choti maa k chodar video ammu ke chodar video mamoni ke chodar golpo ma ke chudlam bangla choti.
মাকে চোদার মজা - Ma k Chodar Bangla Choti মাকে চোদার মজা - Ma k Chodar Bangla Choti Reviewed by Anila on 8:35 PM Rating: 5

No comments:

Powered by Blogger.