bangla femdom golpo

femdom choti kahini

আমি কলেজের ফাইনাল যার এর ছাত্র। আমাদের একটা গ্রূপ ছিল ,সেই গ্রূপে ৫ জন মেয়ে আর আমি ছাড়া ৩ জন ছেলে ছিল। আমরা একসঙ্গে আড্ডা দিতাম , আর আমাদের গ্রূপ কে লিড করতো সোমা। সে ছিল থার্ড ইয়ার এর ছাত্রী।কিনতু ওর মধ্যে একটা ডমিনেটিং পাওয়ার ছিল তাই ওকেই আমরা নিজেদের বস বানিয়েছিলাম। আর আমরা সবাই ওকে বস বা গুরু বলে ডাকতাম। ও আমাদের খুব ভালো ভাবে লিড করতো। 

নিজে কারাটে জানতো সেই জন্যে কলেজের সবাই ওকে ভয় পেত।আমরা নিশ্চিন্ত থাকতাম ওর আন্ডার এ। ওর সব ফাই ফরমাশ খাটতাম। তার মধ্যে সোমা আমাকে একটু বেশি খেয়াল করতো। আমাকে ওর পাশেই রাখতো।ওর পাশে দাঁড়ালে আমাকে দেখে মনে হতো বামন। কারণ ও ছিল খুব লম্বা প্রায় ৫’১১ ইঞ্চি আর আমি ছিলাম ৫’২ ইঞ্চি।আমি পশে থাকলে ও আমার কাঁধে হাত রাখতো এমন ভাবে যেন আমি ওর এসিট্যান্ট। bangla femdom golpo

প্রায় সময় ও হাত কাটা গেঞ্জি আর জিন্স পরে থাকতো। ও যখন আমার কাঁধে হাত রাখতো তখন ওর বগলের বড় বড় চুলগুলো আমার ঘরে সুড়সুড়ি দিতো। একদিন আমরা আড্ডা দিচ্ছি সেই সময় আমাদের বস মানে সোমা আমাদের বললো আজ সব ছেলেরা নিজেদের বডি দেখাবে। সারা গায়ে শুধু একটা জাঙ্গিয়া থাকবে আর কিছু না।বাকি ৩ জন ছেলে তো রাজি হয়ে গেলো আমি আমতা আমতা করতে লাগলাম। তো বস বললো কি রে তুই কিছু বললি না ? আমি বললাম বস আমাকে ছেড়ে দাও আমার লজ্জা করছে। তো বস হো হো করে হেসে বললো শালা ছেলে হয়ে লজ্জা ? বলে আমাকে জাপ্টে ধরে আমার শার্ট খুলে দিলো এরপর আমার প্যান্ট ও খুলে দিলো আর গেঞ্জিও।

আমি তো কোনো রকমে নিজের জাঙ্গিয়া ধরে ঢাকতে চেষ্টা করছি , কারণ আমার ধন টা খুব ছোট ছিল , মাত্র ২.৫ , সেটা বস বুঝতে পেরে আমাকে নিজের কোলে তুলে নেয় আর নিজের হাতে আমার জাঙ্গিয়া টা খুলে সব মেয়েদের দেখাতে থাকে এই বলে যে দেখ আমার বিপুল সোনার ধোন দেখ। আমি তো লজ্জায় মরে যাচ্ছি।সবাই হাসছে আমার ওই অবস্থা দেখে। কিছু করার ছিল না। সারেন্ডার করে দিলাম বসের কাছে নিজেকে। আমি বসের কোলেই বসে আছি সবাই সেটা দেখছে। এবার বস আমাকে বললো তোর পোঁদ আমি মারবো দেখবি কত সুখ দেব তোকে। বলে আমাকে উলঙ্গ অবস্থায় সবার সামনে দাঁড় করিয়ে দিলো। bangla femdom choti golpo

আমার নাম বিপুল তাই বস আমাকে বিপ্স বলে ডাকতো। আমি বস কে বললাম বস এবার আমাকে আমার ড্রেস টা দাও পরে নি। বস বললো আরে দেবো দেবো অত ভাবছিস কেন ? এখন লজ্জা কিসের সবাই তো তোর ধন দেখে নিয়েছে। এবার আমাদের সামনে একটু ডান্স করতো। বলে নিজের মোবাইল থেকে একটা হিন্দি গান চালিয়ে দিলো।আমি দেখলাম না নাচলে বস মানবে না আরো বেইজ্জত করবে সবার সামনে তাই গানের তালে তালে কোমর দুলিয়ে নাচতে থাকলাম। আমার নাচ দেখে বস সিটি মারতে লাগলো আর নাচ শেষ হলে বললো মাইরি তোকে মেয়ে বানালে দারুন হতো শালা আমি তোকে লাইন মারতাম। বলে আমাকে আবার কোলে তুলে নিলো। femdom choti golpo

আমি বসের কোলে বসে বললাম গুরু এবার তো আমাকে জামা কাপড়গুলো দাও আমি পরে নি। বস বললো দাঁড়া দিচ্ছি আগে তুই আমার সঙ্গে আমার বাড়িতে চল। বলে আমাকে জামা কাপড় গুলো দিয়ে বললো যা রেডি হয়ে নে আমার সঙ্গে আমার বাড়িতে যাবি এখন বাড়িতে কেউ নেই আমার আজকে তুই আজ ওখানেই থাকবি।আমি রেডি হয়ে নিলাম কারণ আমি জানি আমি মানা করলে আমাকে লেংটো অবস্থাতেই বাড়ি নিয়ে যাবে। এবার ও নিজের বাইক তা স্টার্ট দিয়ে বললো বসে পর পেছনে আমি বসের পেছনে বসলাম বাইকের আর আমার পেছনে আরেকটা মেয়ে যার নাম মৌ সে বসলো। আমরা বসের বাড়ি পৌঁছলাম। ও বাড়ির দরজা খুলে ঢুকলো আমরা পেছন পেছন ঢুকলাম।

বস আমাদের বসার ঘরে বসিয়ে নিজে ভেতরে গিয়ে একটা হাফ প্যান্ট আর স্যান্ডো গেঞ্জি পরে বেরিয়ে এলো। বসের চুল পুরো বয়েজ কাট তাই এই ভাবে থাকলে কেউ বলবে না আমাদের বস সোমা মেয়ে। হাফ প্যান্ট পরে থাকাতে পায়ের গোছা গোছা লোমগুলো দেখা যাচ্ছে। আমি বললাম বস তোমার পায়ে কি লোম গো আমার মাথায় অত চুল নেই। বস হেসে একটা সিগারেট ধরালো মৌকে জিজ্ঞেস করলো কি রে সিগারেট খাবি নাকে ? মৌ বললো দে একটু সুখটান দি। বস আর মৌ সিগারেট টানছে আমি দেখছি তো বস আমাকে বললো এই শালা তুই না আমার এসিট্যান্ট ? যায় আমার পা টা একটু টিপে দেতো।

আমি বাধ্য ছেলের মতন বসের পা টিপতে চলে গেলাম। বসের পায়ের কাছে বসে ওর পা টা নিজের কাঁধে নিয়ে ভালো করে টিপতে লাগলাম। মাঝে মাঝে বস আমার গালে নিজের পায়ের তলা দিয়ে মারতে লাগলো। আমার বেশ ভালো লাগছিলো। আমি মেয়েদের সেবা করার জন্যেই জন্মেছি। মৌ আমার অবস্থা দেখে মজা পাচ্ছিলো। আমি বসকে বললাম গুরু তুমি আমাকে এতো ভালো বাসো যে আমাকে তোমার সহকারী করে নিয়েছো এতে আমি গর্বিত তোমার মতন বস পেয়ে। femdom choti story

বস বললো তাহলে কিনতু তোকে আমার সব কথা মানতে হবে ইটা মনে রাখিস। আমি বললাম হ্যাঁ বস আমি অমান্য করলে আপনি যা শাস্তি দেবেন আমি মাথা পেতে নেবো। এবার আমার মুখ থেকে আপনা থেকেই আপনি বেরিয়ে গেলো। বস বললো গুড আমি এইরকম এসিস্টেন্ট ই চাই। বলে উনি আমাকে বললেন আয় এবার তোর গাঁড় মারবো, যা পাশের ঘর থেকে আমার রবারের ডিলডো টা নিয়ে আয়।আমি অনুগত চাকরের মতন বসের পাশের ঘর থেকে ডিলডোটা নিয়ে এলাম। উনি নিজের হাফ প্যান্ট তা খুলে ডিলডো তা লাগিয়ে নিলেন। ডিলডোটা দেখে কেউ বলবে না ইটা নকল বাঁড়া একদম আসলের মতন। এবার উনি আমার মুখে ঢুকিয়ে বললেন এটাকে ভালো করে চোষ চুতিয়া। আমি চুষতে লাগলাম বসের ডিলডো টা। 

এবার উনি বললেন এবার পুরো উলঙ্গ হয়ে পেছন ঘুরে কুকুরের মতন দাঁড়া আমি নিজের প্যান্ট খুলে বিছানার ওপরে কুকুরের মতন দাঁড়িয়ে পড়লাম। আমার বস বেশ লম্বা তাই এটাতেই উনার আমাকে চুদতে সুবিধে হবে। এবার উনি নিজের ডিলডো টাতে থুতু লাগিয়ে নিলেন তারপর আমার পোঁদে সেট করে চাপ দিতে থাকলেন।আমার তো অবস্থা খারাপ খুব ব্যাথা করছে আমি চিল্লাচ্ছি আআআআআ আআআআআ ছেড়ে দিন আমাকে সেই সময় মৌ এসে আমার মুখে রুমাল গুঁজে দিলো বসের ইশারাতে। এবার আমার মুখ দিয়ে গোঙানি বেরোতে লাগলো আর বস চাপ দিয়ে ঢোকাতে লাগলো ৫ মিনিট চেষ্টার পরে বসের ডিলডোটা ঢেকে গেলো এবার আমার ব্যাথাটা কিছু কম হলো আর উনি শুরু করলেন জোর ঠাপানো।

কি জোরে জোরে ঠাপাতে লাগলেন আর সামনে দিয়ে মৌ নিজের প্যান্টি খুলে ওর বালে ভরা গুদ আমার মুখে চেপে ধরলো রুমাল তা বের করে আমি মুখ আর জীভ দিয়ে মৌয়ের গুদ চুষতে লাগলাম আর বস আমার পোঁদ মারতে থাকলেন অনেক্ষন ঠাপানোর পরে ডিলডোটা বের করে আমার মুখে ঢুকিয়ে চোষাতে চোষাতে বললেন কিরে খানকির ছেলে কেমন চোদা খেলি আমার কাছে আমি বললাম দারুন লেগেছে বস আমি এবার থেকে রোজ চোদা খাবো আপনার কাছে।আজ এই পর্যন্ত পরের পর্বে বাকিটা হবে।

bangla femdom golpo bangla femdom golpo Reviewed by Anila on 10:41 PM Rating: 5

No comments:

Powered by Blogger.