বহুদিন পর এমন আদুরে একটা ভোদা দেখলাম

চুদাচুদি করার চটি গল্প

লুবনা নিজেও ধারনা করেনি আমি এমন একটা কান্ড করে বসবো। সকালে ওর লাল টুকটুকে ছবিটা দেখেই মাথায় মাল উঠে গিয়েছিল। এমনিতেই ওর প্রতি আমার একটা গোপন লালসা জন্মেছিল ইন্টারনেটে যোগাযোগের পর থেকেই। আমরা একদিন লং ড্রাইভেও গেছি। সেইদিন প্রথম লুবনাকে আমার মনে ধরে। আমরা দুপুরে একটা রেষ্টুরেন্টে খাই। ওর ছবি দেখে মাঝে মাঝে ভাবতাম, এই মাইয়া আমার বউ হইলে কী এমন অসুবিধা হতো। ভোদা চোদার গল্প

তার মতো একটা কালাইয়া জামাই নিয়ে ঘুইরা বেড়ায় আমার মেজাজ খারাপ হয়ে যায় দেখে। কিন্তু কি করা। অন্যের বৌয়ের দিকে আমার নজর নাই। কিন্তু লুবনার দিকে নজর না দিয়ে পারি নাই। শুধু নজর না, আগে বৃটনি স্পীয়ার্সের দিকে যেভাবে তাকাইতাম, এখন লুবনার দুধের দিকেও সেইরকম ভাবে তাকাই। তবে চোদাচুদি করবো কখনো ভাবি নাই। ভোদা ফাটানোর চটি গল্প

আজকে সকালে ঘটনাটা না ঘটলে এমন হতো না। লালটুকটুকে কামিজ ভেদ করে ওর সুন্দর কমনীয় স্তন দুটো যেভাবে বেরিয়ে এসেছে তা দেখে আমার নিন্মাঙ্গে একটা আলোড়ন উঠলো। আমি বাথরুমে গেলাম হাত মারতে। গিয়ে ভাবলাম জিনিস থাকতে বাথরুমে কিলা যাই। লুবনার কাছেই যাই। সে তো এখন একা। bangla choti golpo

হাই লুবনা

হাই ভাইয়া

কেমন আছো

ভালো, এই সময়ে কোথায় যাচ্ছিলেন ভাইয়া

তোমাকে দেখতে ইচ্ছে হলো হঠাৎ

তাই নাকি কী সৌভাগ্য।

বাসায় কেউ নেই?

ডগি ষ্টাইলে চোদার জন্যে উৎকৃষ্ট পাছা

না

খাবারদাবার কিছু আছে?

আছে

পরে খাবো

আচ্ছা

তুমি এখন বসো

ঠিক আছে

কাছে এসে বসো

কেন ভাইয়া হঠাৎ কাছে ডাকছো কেন voda marar choti

দুর এমনি

মতলবটা বলো

তোমাকে ভাবী ডাকতেও তো পারি না।

ডাকবেন কেন

তাহলে কী ডাকব

লুবনাই তো ভালো

তোমাকে একটা প্রশ্ন করি?

করেন

আচ্ছা তুমি কি ওর সাথে সুখী

হ্যা

সত্যি করে বলো

আসলে, না থাক

থাকবে কেন

ওসব বলা যায় না

আমি আজ কেন এসেছি জানো?

তোমার কাছে

আমার কাছে?

হ্যা, সকালে তোমার লাল জামার ছবিটা দেখার পর থেকে আমার মাথা উলটপালট হয়ে গেছে

বলেন কি, আমি কি করলাম

কেন ওই ছবিটা আমাকে পাঠালে

দিলাম

এখন আমার আগুন নেভাও

পানি দেব মাথায়

না, সত্যি তোমাকে এভাবে কখনো চাইনি আমি voda choti golpo

ভাইয়া

লুবনা, তুমি না কোরো না

কী বলছেন

আমি তোমাকে চাই, আমি তোমার প্রেমে পড়ে গিয়েছি আজ

কিন্তু তা হয় না।

কেন হয় না।

আমি ওর স্ত্রী

হোক না, প্রকাশ্যে তুমি ওর বউ, গোপনে আমার

কী আজেবাজে বকছেন

লুবনা, আমি তোমাকে চাইই চাই

কিভাবে চান

তোমার সব কিছু

আপনি জোর করবেন?

তুমি না দিলে জোর করবো

জোর করে পাওয়া যায়

একেবারে না পাওয়ার চেয়ে যতটুকু পাওয়া যায় বাংলা চটি গল্প

আমি যদি না দেই

তুমি দেবে, আমি ওর চেয়ে অনেক বেশী প্রেম, আদর ভালবাসা দেবো তোমাকে

আপনি শরীর চান

শুধু শরীর নয়, মনও চাই

মন পেতে আপনি কি করেছেন

তোমার সাথে দীর্ঘদিন ধরে লাইন রেখেছি

সেই লাইন কি এই জন্যই

হ্যা কম বয়সী ফোলা ভোদা চোদা

আপনার মনের উদ্দেশ্য আমি জানলে আমি প্রশ্রয় দিতাম না

তুমি আজ সেই সেক্সী ছবিটা কেন পাঠিয়েছ

আমি জানতাম না, আপনি এমন করবেন

আমি তোমাকে সুখ দেবো লুবনা

জোর করে সুখ দেবেন?

হ্যা, তাই দিতে হবে

আমি লুবনাকে ঝট করে জড়িয়ে ধরে চুমু খেলাম। লুবনা ছাড়া পেতে চাইল। কিন্তু আমি ওকে জোর করে চেপে ধরলাম। চুমুতে চুমুতে অস্থির করে তুললাম। ও বারবার মুখ সরিয়ে নিচ্ছে, কিন্তু আমি ছাড়লাম না। সোফায় ফেলে দিলাম। চেপে ধরলাম দুই ঠোট ওর ঠোটে। ওর ঠোটের প্রতিই আমার লোভ বেশী। আমি চুষতে শুরু করলাম ঠোট দুটি। ওর বাধা আমার কাছে তুচ্ছ মনে হলো। না না করছে ঠিকই, কিন্তু বেশী জোরালো না। ঠোট সরিয়ে নিচ্ছে না এখন। bangla choti voda chuda

আমি চুমুর বন্যা বইয়ে দিতে দিতে হাত দিয়ে দুধের খোজ করলাম। ওর দুধগুলো তুলতুলে। কী নরম ব্রা পরেছে।আমি কামিজের উপর দিয়েই খামচে খামচে কচলাতে লাগলাম। কানের লতিটায় চুমু খেতেই লুবনার দুই উরু জোড়া কেমন করে উঠলো। বুঝলাম ওরও কাম জাগছে। আমি আরো জোরে চেপে করলাম। উন্মাদের মতো খাচ্ছি ওর ঠোট। এবার দুধে মুখ দিলাম কামিজের উপরেই দুধে কামড় বসালাম আলতো। কামিজটা একটানে ছিড়ে ফেললাম। 

indian bangla choti golpo

নরম ব্রা ভেদ করে স্তনের বোটা দেখা গেল। আমি খামচে ধরলাম দুধ দুটি আবার। কচলাতে লাগলাম। কমলার চেয়ে একটু বড় হবে। ওর স্তন দুটো সুন্দর। ফিতা না খুলে স্তন দুটো বের করে নিলাম। বোটাটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। লুবনা বাধা না দিয়ে আমার মাথাটা চেপে ধরলো। বুঝলাম এবার মাগীকে চোদা যাবে। টাস টাশ করে ওর ট্রাউজারের বোতাম খুলে নামিয়ে দিলাম। প্যান্টি নেই। শেভ করা ভোদা। বহুদিন পর এমন আদুরে একটা ভোদা দেখলাম। 

সোফা থেকে নীচে নামিয়ে দুই রানের মাঝখানে বসে গেলাম। ঠপাত করে ঢুকিয়ে দিলাম খাড়া ধোনটা। ও এখন বাধার সৃষ্টি করতে চাইল। আমি মুখটা চেপে ধরে ঠাপাতে লাগলাম। পাচ মিনিটে ঠাপানো শেষ করে মাল ফেলে দিলাম ভেতরে। প্রেগনেন্ট হলে হোক। আমি কেয়ার করিনা। নরম লিঙ্গটা যখন বের করে নিচ্ছি তখন লুবনার চোখে চোখ পরতে দেখি ওখানে জল। লুবনা কাদছে।

কি হয়েছে

আপনি আমার এই সর্বনাশ কেন করলেন

সর্বনাশের কী আছে, ও কি তোমাকে চোদে না? bangla chuda chudi 

আপনি কে

আমি যেই হই, তোমারে তো আদর দিতে চাইছিলাম, তুমি জোর করতে বাধ্য করলে

ছি ছি, আমি এখন মুখ দেখাবো কি করে

ন্যাকামো করো না, তোমাকে চুদেছি এটা আর কেউ জানে না। আমি কাউকে বলবো না।

আপনার উপর আমার একটা ভক্তি ছিল 

সেটা নষ্ট হয়ে গেছে?হ্যা

হোক, তাতে কিছু অসুবিধা নাই, কিন্তু তোমাকে খেতে না পেলে আমার অতৃপ্তি থেকে যেতো এটার। এটাকে তুমিই গরম করে দিয়েছো। তাই খেয়ে গেলাম। আবার গরম লাগলে আবারো খাবো। তুমি আর আমি।

বহুদিন পর এমন আদুরে একটা ভোদা দেখলাম বহুদিন পর এমন আদুরে একটা ভোদা দেখলাম Reviewed by Anila on 12:30 AM Rating: 5

No comments:

Powered by Blogger.