মা ছেলে কাকিমা চোদার পারিবারিক চটি

bangla choti golpo

দুপুরের অত্যধিক গরমে মাঠের কাজ করা খুব সহজ বিষয় না। কাজের ফাঁকে ফাঁকে একটু করে পানি খেয়ে নিচ্ছি যাতে শরীরে পানিশূন্যতা তৈরি না হয়। গ্রামের ছেলে আমি তাই ভরদুপুরেও জমিতে কাজ করার শক্তি এবং সামর্থ্য দুটোই আমার কাছে আছে তাই যতটা সম্ভব চেষ্টা করি কাজ চালিয়ে যাওয়ার। জন্মেছি এক কৃষক পরিবারে তাই ক্ষেতে খামারে কাজ ছাড়া অন্য আর কোন চিন্তাই কখনো করিনি।সংসারে চার জন লোককে নিয়ে আমার বসবাস।বাবা মারা গেছে অনেক বছর আগে যখন আমার বয়স আট বছর হবে। একজন বিধবা মা, এবং বৃদ্ধ দাদা-দাদী। সংসারের এই তিনজন লোক এবং আমি মিলে মোট চারজন একটি ছোট্ট বাড়িতে বসবাস করি। আমার দাদার অনেক সম্পত্তি ছিল বাবা যখন অসুস্থ ছিল তখন সে সম্পত্তির অর্ধেকটা বিক্রি করে বাবার চিকিৎসা করেও কোনও লাভ হয়নি। বরংচ বাবাকে হারালাম এবং প্রায় অর্ধেক সম্পত্তির হারিয়ে ফেললাম এখন যা আছে তা হল একটি 6 শতাংশ জমির উপর গড়া টিনশেডের ঘর বিশিষ্ট বাড়ি এবং একটি ৩০% খোলা মাঠের জায়গা যেখানে প্রতিবছর চাষাবাদের কাজ করি। পারিবারিক চটি গল্প

এই চাষাবাদের কাজ আমার দাদার কাছ থেকে আমি শিখেছি কারণ বড় হয়েছি আমি আমার দাদা বাড়িতে। বাবা শহরে থাকত সেখানে সে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতো তাই বাবাকে হয়তো তেমন একটা দেখতে পেতাম না। তাই বাবার সাথে অতটা খাতির তৈরি হয়নি, আমার দাদা দাদি আমার কাছে বন্ধু বান্ধবের মত ছিল এবং পাশে মা তো সবসময়ই ছিল।আমি শক্ত ধরনের মানুষ, খুবই কালো এবং উঁচু লম্বা শরীরের মানুষ। আমার বাবা-মাও সেরকমই।কিন্তু আমার মা কিছুটা খাটো এবং সামান্য মোটা ধরনের। বাবা মারা যাওয়ার পর মা যেন নিজের শরীরের কোন খেয়ালই রাখেন না। তাইমা স্বাভাবিকতায় কিছুটা মোটা হয়ে গেছে। আমি বাড়িতে যতটুক সময় থাকি ততটুকু সময় চেষ্টা করি মাকে সব কাজে সাহায্য করার। মা শুধু সারাদিন রান্নাবান্নার এবং ঘর গোছানোর কাজে ব্যস্ত থাকে আর আমি ব্যস্ত থাকি মাঠের কাজ করার। বাড়িতে দাদা দাদি বৃদ্ধ মানুষ তাই সারাদিন তাদের খেয়াল রাখার জন্য মা অনেক খাটাখাটনি করে। মাকে চোদার গল্প

মাঝে মাঝে চিন্তা করি বাবা নেই তাই আমারই দায়িত্ব মায়ের খেয়াল রাখা। এবং আমি সেই চেষ্টাই করি সব সময় মায়ের খেয়াল রাখতে।মা প্রতিদিনই দুপুরবেলা আমার জন্য খাবার নিয়ে মাঠে যেত এবং কাজের ফাঁকে আমরা দুজন একসঙ্গে খাওয়া দাওয়া করতাম তারপর মা আবার চলে আসত। এভাবেই চলছিল আমাদের প্রতিদিনকার কাজকর্ম।কখনোই নারি দেহের প্রতি আমার লোক ছিল না। বাড়ির আশেপাশে কত কাকিমা ভাবি দেখতাম যারা আমার সঙ্গে মশকরা করতেন।কিন্তু হঠাৎ একদিন ভাবি দের প্রতি আমার দৃষ্টিকোণ বদলে যায়, আমি তাদেরকে খারাপ নজরে দেখতে শুরু করি। তাদের বুকের দিকে এবং পাছার দিকে তাকিয়ে থাকতে আমার কেন যেন খুব ভালো লাগে। এভাবেই এক কাকিমার সঙ্গে আমার সম্পর্ক তৈরী হয়ে যায়। শুধু তাই নয় রাতের আধারে কাকিমার বাড়ি গিয়ে কাকিমার সঙ্গে যৌনতায় লিপ্ত বহুবার হয়েছি। সেখান থেকেই আমার যৌনতার প্রতি লোভ সৃষ্টি হয়।একবার যেহেতু গুদের স্পর্শ পেয়ে গিয়েছি সেহেতু প্রতিদিনই আমার গুদের গভীরতা মাপতে হত। এভাবেই প্রায় বছর কেটে যায়। কাকিমাকে চোদার গল্প

বহু পুরুষ জোর করে পাছা চুদে ফাটিয়ে দিলো

সেই কাকিমা আমার পার্মানেন্ট মাগীতে পরিণত হয়। কিন্তু আমার জানা ছিলো না যে সেই কাকিমা একদিন আমাদের বাড়ি আসবে এবং আমার মায়ের সঙ্গে তার খুব সখ্যতা তৈরি হবে।আমি ভয়ে ভয়ে থাকতাম যে কাকিমা আমাদের ব্যাপারে কোন বিষয়ে মায়ের কাছে বলে দেবে না তো?কিন্তু কেইবা জানত যে কাকিমা কি কারনে আমাদের বাড়ি আসত এবং মায়ের সঙ্গে সময় কাটাতো? আমার জানা ছিল না।এবং কয়েক সপ্তাহ যেতেই আমি বিষয়টাকে স্বাভাবিকভাবেই নিয়েছিলাম।একটা সময় কাকিমার সঙ্গে আমার চোদাচুদীর সম্পর্কটাও কমে আসতে থাকে। কিন্তু আমার গুদের স্পর্শ যেহেতু প্রতিদিনই লাগে সেহেতু আমি ব্যাকুল হয়ে পড়ছিলাম।এরই মাঝে একদিন ভোর সকালে ঘুম থেকে উঠে আমার ঘর থেকে বেরিয়ে বারান্দায় এসে দাঁড়াতেই দেখলাম মা উঠোন ঝাড়ু দিচ্ছে। সেদিন মাকে দেখে আমার মনটা যেন কেমন করে উঠলো। মায়ের দিকে কখনো এরকম ভাবে তাকায় নি আর এমনভাবে তাকানো ঠিক নাকি তাও আমার জানা ছিল না। বারেবারে আমার মায়ের পাছার দিকে চোখ চলে যাচ্ছিল।মা যেহেতু উবু হয়ে ঝাড়ু দিচ্ছিলো সেহেতু মায়ের ঝোলা দুধ দুটো আমার চোখের সামনে ভাসছিল। আমি কখনো মায়ের দুধের দিকে তাকাইনি কিন্তু সেদিন বুঝতে পারলাম যে আমার মা কতটা সুন্দর। মায়ের দুধ গুলো সম্পন্ন ঝুলে গেছে। কিন্তু মায়ের শরীরের প্রতিটা অংশেই যেন চর্বি মরা আছে তাই মাকে দেখতেও খুব নাদুসনুদুস দেখায়। কিন্তু আমি আমাকে সামনে নিয়ে মাঠের কাজে লেগে পড়তে চলে গেলাম মাঠে। বাংলা পারিবারিক চটি গল্প

প্রতিদিনকার মত মা আমার জন্য খাবার নিয়ে মাঠে চলে এলো এবং আমরা দুজন খেতে বসে পড়লাম। ঠিক তখনই আমি মায়ের শরীর টাকে খুব কাছ থেকে দেখার সুযোগ পেলাম। মায়ের দিকে তাকিয়ে তাকিয়ে আমি খাবার খাচ্ছিলাম কিন্তু আমার জন্য খাবার খেতে মন বলছিল না তাই শুধু মাকে দেখছিলাম। যেই কাকিমাকে এতদিন চুদেছি সেই কাকিমার চাইতেও আমার মা খুব সুন্দর। মনে মনে মাকে সেই কাকিমার জায়গায় রাখতে শুরু করলাম। রীতিমতো মাকে দেখেই এখন আমার ধন দাঁড়াতে শুরু করে দিয়েছে।গ্রামের মানুষ আমি সবসময় লুঙ্গি পরে কাজ করি তাই লুঙ্গীর মধ্যেই তাবু টাঙ্গিয়ে গেল আমার ধোনটা। কিন্তু আমি মায়ের উপর থেকে চোখ সরাতে পারছিলাম না। মনে মনে ভাবছিলাম যে এটা যদি আমার মা না হয়ে অন্য কেউ হতো তাহলে এখনই খাওয়া-দাওয়া বাদ দিয়ে এক কাট চুদে নিতাম।আজকে খাওয়া-দাওয়া শেষ করে মাকে বললাম যেন মা আমার সঙ্গে কিছুটা সময় গাছের নিচে কিছুক্ষণ বসে থাকে। মা তাই করল আমরা দুজন গাছের নিচে বসে টুকিটাকি সংসারের আলাপ আলোচনা করতে লাগলাম। paribarik choti golpo

আর হঠাৎই মায়ের সঙ্গে এইভাবে বসে গল্প করে মা আমাকে একসময় জিজ্ঞেস করে ফেলল “আজকে মায়ের সঙ্গে এত গল্প করার ইচ্ছা জাগল?আমি আমাকে বলে ফেললাম “তুমি এই সংসারের একমাত্র মহিলা যার সঙ্গে আমি সংসারের বিষয়ে আলাপ আলোচনা করব, আমাদের এই সংসারে কে আর আছে যার সঙ্গে আমি আলাপ করব বল?মা কিছুটা হেসে বলল তাড়াতাড়ি বিয়ে থা করেনি তখন নিজের বউয়ের সঙ্গে সংসারিক বিষয়ে আলাপ-আলোচনা করবি, আমিতো এখন বুড়ো হয়ে গেছি সংসারের হাল তো তোর বউকে এসে ধরতে হবে।আমি মাকে বললাম আমার বিয়ে থা করা এখনো অনেক দেরি আছে, ততদিন পর্যন্ত সংসারের দায়িত্ব তোমার হাতেই থাকুক।এবং আরো বললাম “তাছাড়া এই সংসারকে তুমি এতদিন পর্যন্ত চালিয়ে নিয়ে এসেছো, এ সংসারের সবকিছু তুমি অনেক ভালো বুঝো, বিয়েথা করার পরেও আমি চাই যেন সংসারের সমস্ত দায়িত্ব তোমার হাতেই থাকে।

মা আবার হেসে বলল ওরে পাগল অন্য সংসার থেকে একটা মেয়ে সে কি এই সব মেনে নেবে? তাছাড়া এখনকার মেয়েরা স্বামীর ঘরে গিয়ে সবকিছু নিজের হাতে করে নিতে চায় তখন না চাইতেও সব দায়িত্ব তোর বউয়ের হাতে তুলে দিতেই হবে।তখন আমি মাকে বললাম তাহলে তো আমি বিয়ে করবো না।মা আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলল পাগল ছেলে আমার, বিয়ে ছাড়া না করলে কি হয়? পুরুষ মানুষের বিয়ে খুবই গুরুত্বপূর্ণ।আমি মাকে বললাম “আর যাই হোক এই সংসারের দায়িত্ব আমি তোমার হাতে তুলে দিলাম, তুমি এই সংসারের সমস্ত খেয়াল রাখবে।এইভাবে আমার মা ছেলে অনেক গল্প করতে লাগলাম এবং এরই মধ্যে আমি মায়ের দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে মায়ের পুরো শরীর দেখছিলাম। মাও কিছুটা সেই বিষয়ে আন্দাজ করতে পারল। কিন্তু মা কিছুই বলছিল না। এমনকি বিরক্ত হচ্ছিল না। তারপর কতক্ষণ জানিনা গল্প করা শেষ করে মাথালা বাটি নিয়ে চলে যেতে লাগলো। আমি পিছন থেকে মায়ের পাছার দুলুনি দেখতে লাগলাম। আমি জানতাম না যে মায়ের পাছা এত দোল খায় হাঁটার সময়।আমি সেদিন মায়ের পাছা দেখে সত্যিই মায়ের পাছার প্রেমে পড়ে গেলাম।। এবং সেখানে কিছুটা সময় বসে মায়ের শরীর কল্পনা করতে করতে কখন যে আমার হাত লুঙ্গি সরিয়ে দাঁড়িয়ে থাকা ধোনের উপর চলে গেল আমি বুঝতেই পারিনি। লুঙ্গি সরিয়ে আমার কালো কুচকুচে ধোনটা বের করে দেখলাম ধোনের ডগা দিয়ে অনবরত পিচ্ছিল পানি বের হচ্ছে। bangla choti xossip

তখন চিন্তা করতে লাগলাম মাকে এই অবস্থায় দেখে আমার এরকম হাল হয়ে গেছে না জানি না ল্যাংটা অবস্থায় কত সুন্দর দেখতে হয়। তাই মনে মনে ঠিক করলাম যে করেই হোক এখন আমার মাকে পুরো ল্যাংটা অবস্থায় দেখতে হবে। তারপর শরীর ঝাড়া দিয়ে উঠে আবার মাঠের কাজ করতে লাগলাম।সন্ধ্যেবেলা যখন বাড়ি ফিরে আসলাম দেখলাম মা রান্না করছে, মা সব সময় এই সময় রান্নাবান্না করে। রাতের খাবার গুলো তৈরি করে।এইমাত্র কাজ শেষ করে বাড়ি ফিরে খাওয়া-দাওয়া করি এবং দাদা দাদি মা আমি সবাই একসঙ্গে বসে কিছু গল্প আড্ডা মেরে তারপর যার যার ঘরে গিয়ে ঘুমিয়ে পড়ি।বলে রাখা ভালো মা আর আমার আলাদা ঘর আছে। মায়ের ঘরটা একটু বড় আর আমার ঘর অনেক ছোট। মায়ের ঘরে অনেক জিনিসপত্র রয়েছে খাট আলমারি জামা কাপড় রাখার জায়গা থালা বাসন রাখার জায়গা অনেক কিছু কিন্তু আমার ঘরে শুধু রয়েছে একটি চৌকি এবং খাবার খাওয়ার জন্য ছোট্ট একটি টেবিল। আর ছেলে মানুষ আমি তাই জামা-কাপড় দড়িতে ঝুলিয়ে রাখলেই হয়। বলা ভালো আমি আমার নিজের জামা নিজেই থেকে পরী মাকে শুধু শুধু কষ্ট দেই না। কিন্তু আজ দেখলাম মা আমার আধোয়া কাপড়গুলো ধুয়ে উঠোনে শুকোতে দিয়েছে। এগুলো দেখে বুঝতে পারলাম না হয়তো আমার কথায় গুরুত্ব দিয়েছে। কারণ মাই সংসারের একমাত্র নারী আর আমি সংসারের একমাত্র কর্মক্ষম ছেলে।কিন্তু তার ফলে মার প্রতি আমার কেনো যেনো আকর্ষণ বৃদ্ধি হতে লাগল। আমি মায়ের মত নয় বরং একজন নারীর মতো দেখতে শুরু করলাম। হয়তো অনেকদিন গুদের গরম ধনে লাগছে না তাই হয়তো মনে মনে অনেক কিছুই চিন্তা করছি। ভাবলাম একটু চুদাচুদিকরলে হয়তো মাথাটা ঠিক হবে।তাই সেই রাতেই চলে গেলাম সেই কাকিমার কাছে গিয়ে কাকিমাকে খুব জোরাজুরি করতে লাগলাম যাতে একবারের জন্য একটু চুদদে দেয়। bangla hot choti

কাকিমা চুদতে দিচ্ছিল না। তাই রীতিমতো বাধ্য হয়ে সেই অবস্থাতেই বাড়ি ফিরে আসলাম। কিন্তু আমার ধোন খেত শান্তি দিতে হবে তাই কোনো উপায় না পেয়ে আমার ঘরে গিয়ে চৌকিতে শুয়ে লুঙ্গি খুলে ফেলে হাত মারতে শুরু করে দিলাম। 10 মিনিটের মধ্যে মাল আউট করে ফেললাম। কিন্তু মনের আকাঙ্ক্ষা পূরণ হচ্ছে না। যেই ধোন গুদে স্পর্শ পেয়েছে সেই ধন কি হাতে মানবে? সেই ধরনের চাই খাসা চর্বিওয়ালা পিচ্ছিল গুদ।।সারা রাতে হাত মেরে মেরে ধোন এর অবস্থাও খারাপ করে ফেলেছিলাম। সকালে যখন আসলাম তখন খুব ক্লান্ত লাগছিল। দেখলাম সকালে উঠে মা রান্নাবান্নার কাজ করছিল। আমি গিয়ে মায়ের পাশে দাঁড়িয়ে মাকে দেখতে লাগলাম। মা ফেরির উপর বসে রান্না করছিল তাই আমি উপর থেকে মায়ের দুটো দুধ স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। একসময় মা আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল “কিরে বাবা? আজ এত দেরি করে ঘুম থেকে উঠলি? শরীর খারাপ করেছে নাকি তোর?

প্রশ্নের জবাবে বললাম “না মা, কাল রাতে খুব গরম লেগে ছিল তাই ঘুমোতে পারিনি।মা ও আমাকে বলল “হ্যাঁরে, ইদানিং খুব বেশি গরম পড়তে শুরু করেছে. আমার রাতে ঘুম হয়নি.. মনে হচ্ছিল জামাকাপড় খুলে শুয়ে থাকি।মায়ের কথা শুনে কিছুটা হেসে মাকে বললাম “জামা কাপড় খুলে শুয়ে থাকতে, কেউ তো আর নেই তোমার ঘরে দেখার মত।মা হেসে আবার তার রান্নাবান্নায় মন দিল। আর আমি সেখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে মার দুধের নড়াচড়া দেখছিলাম।একটা সময় সেখানে আমি বসলাম এবং ভালো করে নজর দিয়ে মায়ের পাছা দেখছিলাম। মায়ের কোমরে ভালোই চর্বি জমেছে। চামড়াগুলো ভাত খেয়ে আছে। স্বাভাবিকভাবে মা শাড়ি পড়ে থাকে সব সময়। তাই মায়ের শরীরের ভাজগুলোয় স্পষ্ট দেখতে পারি।একটা সময় আমার চোখ গিয়ে পড়ল মায়ের গুদ যেই জায়গাটায় সেই জায়গায়। মাতার সায়া সমেত শাড়ি হাঁটু পর্যন্ত উঠিয়ে রেখেছিল, তাই মাঝে মধ্যে মায়ের উরুদুটো আমার চোখের সামনে ভেসে উঠছিল। মায়ের উরু দুটো খুব মোটা মোটা।আমি অপেক্ষা করছিলাম যে কখন একঝলক মায়ের গুদটা দেখতে পাবো। কোথায় শুধু ঘুরপাক খাচ্ছিল যে একবারের জন্য মায়ের ভোদাটা দেখতে হবে। কিন্তু পরক্ষনেই চিন্তা করছি যে এটা আমি কি ভাবছি? মায়ের ভোদা দেখার জন্য অপেক্ষা করছি? নিজেকে দোষারোপ করতে শুরু করে দিলাম.. ভাবলাম ছেলে হয়ে নিজের মায়ের ভোদা কি করে দেখি? এটা পাপ এটা অন্যায় এই সমস্ত কথা মনে আসতেই আমি মায়ের পাশ থেকে উঠে চলে গেলাম ক্ষেত-খামারের কাজ করতে হবে অনেক কাজ বাকি আছে। best choti golpo

বউকে ঘুমের ওষুধ দিয়ে শাশুড়িকে চুদলাম

মাঠে গিয়ে আমার কাজে মন বসছিল না, চোখের সামনে শুধু মায়ের নাদুসনুদুস শরীরটা ভেসে উঠছিল।আমি রীতিমত মায়ের শরীরে প্রেমে পড়ে গেছি। মায়ের রূপবতী চেহারা, মোটাসোটা গড়নের শরীর, ঝুলে পরা দুধ, গোল গোল পাছা। রূপ যে কোন ছেলেকে কাবু করতে সক্ষম, এমনকি তার নিজের ছেলেকেও সে কাবু করে ফেলেছে। মা হয়তো সেটা ঘুনাক্ষরেও টের পায়নি।একসময় চোখ চলে গেল আমার ধোনের দিকে, ধোনটা বিচ্ছিরি ভাবে দাঁড়িয়ে আছে লুঙ্গির ভেতর তাবু টাঙ্গিয়ে।মনে হচ্ছে ধোনটা লুঙ্গি ফেটে বেরিয়ে আসবে।আশেপাশে দেখে নিলাম কোন লোকজন মাঠে আছে কিনা, তারপর লুঙ্গিটা উঁচু করে কালো চিকুন কিন্তু খুব লম্বা ধনটা বের করে আনলাম। এই প্রথম মনে হয় আমার নিজের ধোন দেখে আমার নিজেরই গা কাঁটা দিয়ে উঠলো।একেবারে কুচকুচে কালো ধন, ধোনের আগা থেকে গোড়া কেমন মোটা না হলেও বেশ লম্বা। প্রায় সাড়ে 6 ইঞ্চি তো হবেই। কখনো মেপে দেখি নি।মুসলমানি করানো ধোন দেখতে একটু অন্যরকম হয়, আমার ধোনের আগার লাল টুকটুকে এবং হাঁসের ডিমের সাইজের ধন এর মাথা।যার ভেতরে ঢুকবে সে হারে হারে টের পাবে।এই সকল সাতপাঁচ ভাবতে ভাবতে ধনের দিকে নজর দিতে দিতে আমার ধন চুষতে ইচ্ছে করলো। এবং হাতে একগাদা থুতু মেখে ধোনের আগায় লাগিয়ে ধোন চুষতে শুরু করে দিলাম খোলা মাঠের মধ্যে। online choti golpo

শরীরটা যেন আরো বেশি গরম হয়ে উঠছে।আর সেই সঙ্গে মায়ের চেহারা আমার চোখের সামনে ভেসে উঠছে। বারে বারে মায়ের শরীরের কথা মনে পরতে লাগলো।আমি ভাবতে লাগলাম কেমন হতো যদি আমার মা জননী কে একবার ল্যাংটো করে পুরো শরীর মেপে মেপে দেখতে পারতাম আমার দুই চোখ দিয়ে?মাকে ল্যাংটো অবস্থায় দেখতে কতটা সুন্দর দেখাবে?কাকিমার গুদে তো অনেক বাল ছিল আমার মায়ের গুদে ও কি বাল আছে নাকি চাচা গুদ?কেন যেন মায়ের গুধ দেখতে খুব ইচ্ছে হচ্ছিল। কাউকে বলে বোঝানো সম্ভব নয় যে সেই আকাঙ্ক্ষাটা কতটা শক্তিশালী। থুতু মাখানো ধোনের আট-দশটা ঘষা দিতেই গরম গরম ভাতের মাড় বেরিয়ে এলো। এত পরিমাণে মাল আমার ধোন দিয়ে কখনো বের হয়নি।এই প্রথমবার মাকে কল্পনা করে ধন খেচে প্রায় এক গ্লাস মাল বের করলাম। আমি নিজের প্রতি খুব অবাক হচ্ছিলাম, আমি একজন ব্যক্তি যে তার মাকে এই ভাবে কামনা করছি। মনের মধ্যে মায়াজাল বুনতে শুরু করে দিলাম। এবং বুদ্ধি হাটতে লাগলাম যে করেই হোক আমার মা জননী কে ল্যাংটো অবস্থায় দেখেই ছাড়বো। যে করেই হোক মায়ের গুদ আমি দেখবোই।

টানা দুই সপ্তাহ গুদের গরম না পাওয়ায় আমার ধন যেন রাক্ষসে পরিণত হয়েছে। যে কিনা এখন তার নিজের মায়ের গুদে ঢুকতে চাইছে।আজ আর মাঠের কাজে তেমন মন দিতে পারলাম না। কিছু একটা দেখব বলে আশা করে সন্ধ্যা হওয়ার আগেই আমি সবকিছু গুছিয়ে বাড়ি চলে গেলাম।বলে রাখা ভালো আমাদের কোন গোসলখানা ছিলনা, মা সব সময় আমাদের পাশের বাড়ির এক পুকুরে গোসল করত। বলতে গেলে এলাকার বেশিরভাগ মানুষই সেই পুকুরে গোসল করত কারন পুকুরটা ছিল অনেক বড়। বাড়ি যাওয়ার পথে রাস্তার পাশে থাকা ঝোপঝাড়ের পরেই সেই পুকুরটি। যদিও রাস্তা থেকে পুকুর দেখা যায় না ধরার কারণে, কিন্তু যদি কেউ গোসল করে তাহলে পানির শব্দ শোনা যায়।বাড়ি যাওয়ার সময় এসে পুকুর থেকে শব্দ শুনতে পাই এবং কেন যেন নিজের কাছেই মনে হতে লাগলো হয়তো মাই সেখানে গোসল করছে। তাই আমি আস্তে আস্তে ছোট পায়ে হাঁটার রাস্তা ধরে সেই পুকুরের দিকে যেতেই আমার চোখ কপালে উঠে গেল। কুদরতের কি খেলা!! আমার মন যা বলছিল ঠিক তাই। সত্যিই আমার মা সেখানে গোসল করছে। মা কখনো পানির ভেতর নেমে গোসল করে না। সে ঘাটলার উপর বসে গোসল করছিল। bangla choti world

আমি কখনো আমার মাকে গোসল করতে দেখিনি, অন্তত বড় হওয়ার পর।আজি প্রথম বার মাকে এমন অর্ধনগ্ন অবস্থায় গোসল করতে দেখে আমার বুকের ভেতর আগুন জ্বলতে লাগলো।মা থেকে আমি বেশি দূরে ছিলাম না তাই মায়ের পুরো শরীর আমি স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। মায়ের বুকে শুধু শাড়ি প্যাঁচানো ছিল কোন ব্লাউজ ছিল না আর পড়নে সায়া, এতোটুকুই ছিলো। মাঝে মাঝে মা তার শাড়ীর বুক থেকে সরিয়ে তার বুকে সাবান ঘর ছিল সেই সুযোগে আমিও আমার ছোটবেলায় চুষে খাওয়া সেই দুধ দুটো দেখতে পেলাম। দুধ যেন এখনও সেই ছোটবেলার মতই আছে।মা কিছুটা কালো রঙের আর সেই কালো দুধের উপর কুচকুচে কালো দুটো বোটা। একেবারে দাঁড়িয়ে আছে। তা দেখে আমার জিভে যেন পানি আর ধরছিল না। মনে মনে ভাবলাম ছোট সময় কতইনা চুষেছি এই দুটোকে। এখন চাইলে কি আরমা চুষতে দেবে? মা যদি দিতে চুষতে তাহলে আমি এই দুটো দুধু কে সেই ছোটবেলার মতো চুষে চুষে খেতাম। দুধ না বের হলেও চুষে খেয়ে নিতাম। daily update choti

পেট না ভরলেও মন ঠিকই ভরে যেত। মনে মনে সপ্ন দেখতে লাগলাম যে একদিন মায়ের দুধ দুটো আবার চুষে টিপে খাবো। বসে বসে মায়ের গোসল করা দেখতে থাকলাম যতক্ষণ না পর্যন্ত মায়ের গোসল করা শেষ হয়। এতটাই বিমোহিত হয়ে মায়ের গোসল করা দেখছিলাম যে মার গোসল শেষ করে কখন উঠে এসেছিল তা আমি বুঝতেই পারিনি। আর সেইখানেই হয়ে গেল ভেজাল।


কিরে রহিম? তুই এহানে দাড়াইয়া আছোস ক্যান?

না মা আমি মাঠের কাম কইরা দিয়াই জাইতাছিলাম মনে করলাম পুস্কুনি থেকে গোসল কইরা তারপরে বাড়ি যামু। এই লেজ্ঞা এই জায়গায় আইতা ছিলাম দেখলাম তুমি গোসল করতাস। তাই আর সামনে গেলাম না।

খয়রাতি মহিলা আর খালার সাথে গ্রুপ চুদাচুদি

হেইডা তো ঠিক আছে, কিন্তু তুই এখানে এমন ভূতের মত দাঁড়াই আছিস কেন?

চিন্তা করলাম তুমি এম্নে জামা কাপড় খুইলা গোসল করতাছে তোমার সামনে যাওয়া আমার লেইগা ঠিক হইবো না। তাই এই জায়গায় খাড়াইয়া রইছি। ma k chodar golpo

ওরে বাবা আমার পোলাডার এত শরম। আচ্ছা আর শরম পাইতে হইবো না চল দেখি তরে গোসল করাইয়া দেই ছোডকালের মত। আয় দেখি তাড়াতাড়ি আয় বাড়ি যাইতে অইবো।

মা তুমি বাড়ি যাও গা আমি একলাই গোসল কইরা তারপর আইতাছি।

আরে তোর একলা গোসল করা লাগবো না, আমি ভালো কইরা তোর পিঠা ঘোইষা দিমু।

তারপর রীতিমতো মা আমাকে জোর করে ধরে গোসল করাতে নিয়ে গেল, আমিও গেলাম মার সঙ্গে গোসল করতে। মা সাবান মেখে আমার পিঠে যখন বলছিল তখন মায়ের মসৃণ হাত আমার পিঠে পরায় আমার ধোন ঠাটিয়ে উঠছিল। যে তোমার পাশেই ছিল সেহেতু ঠাটিয়ে থাকা ধোন মায়ের চোখে পড়তে পারে তাই আমি চেষ্টা করছিলাম আমার ধোনকে মায়ের চোখের আড়াল করে রাখতে।আর আমার সেই বিফল চেষ্টা মায়ের চোখে ধরা পড়ল।

কিরে ব্যাটা, কি হইসে তোর? এমন কইরা কি লুকাইতেছোস? দেখি একটু?

আম্মা তুমি আমার পিঠ ঘইসা সাবান মাইরা দাও, তোমার কিছুই দেখনা লাগবো না

কি হইসে তোর বাবা? কিছু একটা তো হইছে maa chele chuda chudi

এরকম সময় আমার ঠাটিয়ে থাকা ধোন মায়ের চোখে পড়ল। আমি সেটা স্পষ্ট বুঝতে পারলাম কারণ মা কিছুটা শরম পেয়েছ। লুঙ্গির উপরদিয়ে ঠাটিয়ে থাকা ধোন দেখে মাথা মত খেয়ে গেল এবং তাড়াতাড়ি জয় করেছিল তাতে মনোযোগ দিল।একটা সময় মা আমাকে বলল তারাতারি গোসল করে বাড়ি চলে আসতে তারপরে মা তার সমস্ত জামাকাপড় এবং বালতি নিয়ে বাড়িতে চলে গেল।আমি নিজেকে অপরাধবোধ মনে করতে লাগলাম, কারণ মা এভাবে আমার ধন দেখে ফেলবে তা আমি কখনো চিন্তাও করিনি। আর যাই হোক ছোটবেলা মা আমার নুনু অনেকবার দেখেছে। আমাকে গোসল করিয়ে দেওয়ার সময় কতবার এই নুনু সাবান মেখে দিয়েছে। কিন্তু এখন সেই নুনু আর নুনু নেই সেটা একটা ধনে পরিণত হয়েছে।সেই নুনু এখন চুদাচুদীর উপযুক্ত হয়ে উঠেছে তাই হয়তো মা সেটা দেখে কিছুটা অবাক হয়েছে। আমি বসে বসে সেই কথাই ভাবতে লাগলাম এবং তাড়াতাড়ি গোসল শেষ করে বাড়িতে চলে এলাম। ততক্ষণে প্রায় সন্ধ্যে হয়ে গেছে। গ্রামের মানুষ আমরা তাই সন্ধ্যা করেই গোসলের কাজ সেরে ফেলি। সারাদিন নানান কাজে ব্যস্ত থাকি তাই সময় হয় না।

বাড়ি গিয়ে দেখি মা তার জামাকাপড় ছেড়ে অন্য জামা কাপড় পড়ে নিয়েছে এবং রান্নাঘরে গিয়ে রাতের খাবার দাবার সব রেডি করছে।আমাদের রান্নাঘর টা কিছুটা আড়ালে অবস্থিত রান্না ঘরের চারপাশে পাটকাঠির বেড়া দেওয়া এবং দরজার জায়গাটা সম্পূর্ণ খোলা কিন্তু সামান্য টিন দিয়ে রাতের বেলা ভিজিয়ে রাখা হয় যাতে রান্না করে কোন শিয়াল-কুকুর ঢুকতে না পারে। আমি রান্নাঘরেই খাবার খাই আর দাদা-দাদী তারা সবাই রান্নাঘরে এসে খেয়েদেয়ে যার যার ঘরে গিয়ে ঘুমিয়ে পড়ে। রাতের বেলা প্রতিদিন এর চেয়ে বেশি কিছু আর হয় না।আমি রান্নাঘরে গিয়ে মায়ের পাশে বসে গল্প করার চেষ্টা করলাম। কারণ যখন থেকেই মায়ের প্রতি কামনা করা শুরু করেছি তখন থেকেই মায়ের সঙ্গে গল্প করার জন্য আমার মন উৎসুক হয়ে থাকে আর সেই সুযোগে মায়ের শরীরটা আমি ভাল মত দেখতে পাই।মা রান্না করতে করতে প্রচণ্ড গরমে ঘেমে একেবারে ভিজে গিয়েছিল। আর আমি মায়ের পাশে বসে সেই ঘাম টপটপ করে মায়ের বুকে পেটে করছিল এবং সম্পূর্ণ শরীর ভিজে ব্লাউজ-শাড়ি গায়ের সঙ্গে লেপ্টে গিয়ে ছিল সেটা মন দিয়ে দেখতে লাগলাম। kaki ke chodar choti

মা আমার দিকে তাকিয়ে প্রশ্ন ছুড়ে দিল।

কিরে ব্যাটা? এই জায়গায় বইসা বইসা কি দেখস? তোর গরম লাগে না? বাতাসে ব আমি খাওয়ান লইয়া আইতাছি।

আরে মা, তুমি এত কষ্ট কইরা আমাগো লেইগা খাবার তৈরি করবা গরমে বইয়া আর আমি ফ্যানের নিচে বইয়া খামু এটা কি হইতে পারে? আমিও তোমার লগে এই গরমে বইয়া থাকমু… খাড়াও আমি তোমারে পাকনা দিয়া বাতাস কইরা দিতাছি।

ওরে আমার বাবাটা রে।। মা এর লাইগা তোর এত দরদ? হঠাৎ মায়ের লাইগা তোর এত দরদ হইতাছে কেন? ক তো দেহি? তোর কি কিছু লাগবো?

আরে না, কী যে কও তুমি।। আমার মায়ের লেগে আমার দরদ হইব না তো কার হইব? বাপে তো মইরা গেছে অনেক আগেই, এখন আমার মায়ের দায়িত্ব তো আমারই লইতে হইবো..

তুই কি তোর বাপের মত দায়িত্ব লইতে পারবি?

এটা তুমি কি কও মা, বাপের পোলা বাপের দায়িত্ব নেব না তো কে নিব?

বাপের দায়িত্ব নিতে পারবি তুই?তর বাপে কিন্তু সব খেয়াল রাখত।আমার বেসি খেয়াল রাখতো।

হ আমি নিমু তোমার দায়িত্ব এই পুরা সংসারের দায়িত্ব তোমাগো সুখে রাহনের দায়িত্ব এখন থেইকা আমার।

আহারে আমার বাজান হ বাজান এখন তো এই সংসারের পুরো দায়িত্ব তরী লইতে হইবো তুই হইলি এই সংসারের একমাত্র বেডা।

তাইলে মা তুমি আমার উপরে সব ছাইরা দাও। আমি সবকিছু দেইহা রাহুম।।তুমারেও আমি দেইহা রাহুম।

তুই ত আমার বাজান রে। তুই আমার কলিজার টুকরা পোলা।।তোরে লইয়া আমার সব।

এই বলে মা আমাকে জরিয়ে ধরল।সত্যি বলতে মা আমাকে অনকবার জরিয়ে ধরেছে আগে, কিন্তু আজকের জরিয়ে ধরে আমার কাছে অন্ন রকম লেগেছে।।

মা-এর বুকের নরম মাংসের স্পর্শ আমি ভালই টের পেলাম। খুব নরম আর তুলতুলে দুধ মার। তেমন বড় না হলেও ঝুলে পরা দুধ খুব বড়সড় মনে হয়।মা র সরিরে এক্তা গন্ধ টের পেলাম। খুব ভাল লাগ্ল গন্ধ টা। কাকিমা কে যখন চুদতাম তখন এই রকম গন্ধ নিতাম।আর এখন মার সরির থেকে সেই গন্ধ নিচ্ছি।নারী সরিরে মনে হয় এই গন্ধ হয়। এতা সাধারন গন্ধ না এটা কাম এর গন্ধ। paribarik choti 

কিন্তু মা এর সরিরের টা এক্তু অন্ন রকম। মিষ্টি সাদের মনে হচ্ছে।।মনে হচ্ছে এক্তু চেটে দেখি কেমন লাগে।মার নরম সরির আমার কাম জালা আর বারিয়ে দিচ্ছিলো।আমি অ মা কে ধরে অনুভব করতে লাগ্লাম।আর তাতে আমার ধন দারাতে সুরু করে দিলো।এক সময়ে মার পেটে গুতা খেল। মা কিছুটা সরে গেল কিন্তু আমি মা কে আর জরে আক্রে ধরলাম।তারপর মা আর দূরে সরল না।।আমাকে ভাল করে জরিয়ে ধরে থাকল।এমন করে কত সময় পার হয়ে গেল তা আমাদের জানা ছিল না।যখন বুঝতে পারলাম

মা আমাকে বলছে ছার ত দেখি এখন, তারাতারি খেয়ে দেয়ে সুয়ে পর।

মা তুমি আমার লগে ঘুমাইতে পারবা?

কেন রে বাজান কি হইসে তর? একলা হুইতে দর লাগে?

না দর লাগে না, তুমার লগে কত দিন হুই না। তুমার লগে হুইতে মনে চায়। আইজকা আমার লগে হউ না মা

আইচ্ছা হুমু নে। তারাতারি খাইয়া ল। তারপর হুমু নে।

আমাকে আর পায় কে। জদিও কথা টা মুখ ফশকে বেরিয়ে গেছে কিন্তু তাতে কি, এই সুজগে মা রাজি হয়ে গেল।আমার আর তর সইছিল না মা কে একলা পাওয়ার জন্য।দেখাজাক কি করা জায়।সন্ধ্যা হয়ে যাওয়ার পর খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়া ছাড়া গ্রামের মানুষের তেমন কোনো কাজ থাকে না, আমাদের অনি।তাই আমি এবং দাদা-দাদী সবাই ঘুমানোর জন্য প্রস্তুতি নিতে শুরু করলাম, আমার মাথায় শুধু ঘুরপাক খাচ্ছিল যে কখন মা আর আমি এক ঘরে ঘুমাতে যাব। আবার চিন্তা করছিলাম যে মায়ের ঘরে ঘুমোলে নাকি আমাকে এক খাটে শুতে নেবে? গ্রামের ছেলেরা 10-11 বছর বয়স হওয়ার পরপরই আলাদা রুমে ঘুমায়, আমার বয়স তো এখন প্রায় ২০ বা ২১ হবে, সেই হিসেবে আমি অনেক বড় হয়ে গেছি। তাইমা ও হয়তো আমাকে তার নিজের খাটে শুতে দেবে না।মাকে লেংটা দেখার সাধ আমার অফুরন্ত রয়ে যাওয়ায় কেন যেন ধৈর্য্য হারা হয়ে পড়ছিলাম।

বারে বারে চোখের সামনে শুধু মা ঘুরপাক খাচ্ছিল। যেদিকেই তাকাই শুধু তোমাকেই দেখতে পাচ্ছিলাম। একটা সময় ভাবলাম হয়তো এরকম চলতে থাকলে একদিন পাগল হয়ে যাব। তাই মাথা ঠান্ডা করার জন্য বাড়ির বাইরে চলে গেলাম এবং একটা নির্জন জায়গা খুঁজে বের করে সেখানে দাঁড়িয়ে হাত মারতে শুরু করলাম। মায়ের নাম দিয়ে ধোন খেচা মাল বের হতে তেমন সময় লাগলো না। কিন্তু ইদানিং যে পরিমান মাল বের হচ্ছে তাতে মনে হয় গ্রামের যে কোন মাস বয়সী মহিলাকে 1 চোদনে পোয়াতি করে ফেলতে পারব, তাই নিজের প্রতি খুব গর্বিত।নিয়মিত হাত মেরে মাল ফেলছি গত 2 সপ্তাহ হল, তাতে করে আমার ধোনের পরিবর্তন লক্ষ করতে শুরু করেছি। ধোনের মুন্ডিটা লালচে বর্ণ থেকে আস্তে আস্তে কালচে হতে শুরু করেছে। তার উপরে আবার লুকিয়ে লুকিয়ে রান্নাঘর থেকে সরিষার তেল এনে ধোনের মেখে দলাই মলাই করা নিয়মিত কাজে পরিণত হয়েছে। যার ফলে আমার ধোনের জোর অনেকগুণ বেড়ে গেছে। কিন্তু ধোনের জোর যতই বাড়ুক মায়ের নাম নিয়ে ধন খেঁচা সময় দুই মিনিটও লাগেনা পিচকারী’ বেরিয়ে আসে।হঠাৎ আমি মায়ের ডাক শুনতে পেলাম, এক দৌড়ে চলে গেলেন বাড়ির ভিতরে গিয়ে দেখি মা বোন দাঁড়িয়ে আমাকে ডাকছে।

কোন জায়গায় গেছিলি? কখন থেকে খুজতাছি তরে। ঘুমাতে যাবি না?

হ মা এখনই ঘুমাইতে যামু। একটু পেসাব করতে গেছিলাম।

তুই ঘরে যা, আমিও গিয়া পেশাব কইরা আহি।

মা ছেলে কাকিমা চোদার পারিবারিক চটি মা ছেলে কাকিমা চোদার পারিবারিক চটি Reviewed by Anila on 3:15 AM Rating: 5

No comments:

Powered by Blogger.