বাংলা গে চুদাচুদি গল্প

somokami choti golpo

মদন খুব সাদামাটা ছেলে বরাবরই , দেখতে খুব মিষ্টি ,ফর্সা রং এছাড়া ওর পোঁদ হচ্ছে আরো সেক্সি। সেই মদন ছোটবেলা থেকেই নিজের পোঁদ মাড়াতো। প্রথমে ওর এক মাস্তুতো দাদা যেদিন ওর সঙ্গে প্রথম শুতে যায় সেদিন ও আবিষ্কার করে ও একজন ভালো পোঁদ মারানি ছেলে। কি করলো যখন ওর দাদা ঘুমিয়ে পড়লো ও আস্তে করে দাদার লুঙ্গি টা খুলে দাদার কালো বাঁড়া তা ধরে চুমু খেতে লাগলো।দাদা তো ঘুমের মধ্যে আঃ আঃ করছে , তখন মদন বাঁড়াটা নিজের মুখে পুড়ে নিলো , যেই মুখে নেওয়া দাদার ঘুম যায় ভেঙে , কিন্তু মদন কে জানতে দেয় না। মদন মহা আনন্দে চুষতে থাকে আর দাদার বাঁড়া বাড়তে থাকে আর শক্ত হয়ে যায়। ১০ মিনিট পর দাদা বোঝে এবার মাল পড়তে পারে তাই চোখ খুলে মদন কে বলে কি রে ভালো লাগছে ? গে চটি গল্প

মদন প্রথমে চমকালেও সামলে নিয়ে বললো দারুন গো দাদা , দাদা বললো এবার তো এটা ঢোকাতে হবে তোর পোঁদে , নিতে পারবি তো ? মদন তো মহা খুশি বললো হ্যাঁ দাদা নিতে পারবো। খুব জোরে জোরে আমাকে চুদো দাদা।মদনের দাদা তখন নিজের ৮” বাঁড়া টা নিয়ে মদনের পোঁদে সেট করলো , আর মদন কে বললো চেঁচাবি না তালে সবাই জেগে যাবে , মদন বললো ঠিক আছে দাদা তুমি ভালো করে চুদতে থাকো আমাকে।যেই বলা ওর দাদা তো চাপ দিতে শুরু করলো মদন কোকাতে লাগলো আহঃ আহঃ আহঃ , আর দাদা আরো জোরে ঠাপ দিতে লাগলো। আর সঙ্গে খিস্তি সালা পোঁদমারানী মদন তোকে আজ চুদে তোর পেট করে দেব , আর মদন চেচাচ্ছে আরো জোরে চুদে আমাকে সুখ দাও।প্রায় ২০ মিনিট চোদার পরে দাদা বললো এবার মাল ফেলবো তোর মুখে রে পোঁদমারানী , মুখ তা হাঁ কর।মদন সঙ্গে সঙ্গে মুখ টা হাঁ করে খুললো আর দাদা ওর মুখের মধ্যে একগাদা মাল ফেলে দিলো। আর বললো একটুও ফেলবি না সব গিলে নে। সমকামী চটি গল্প

মদন বললো হ্যাঁ দাদা এগুলো তো ভিটামিন আমার খুব ভালো লাগে। আমাকে রোজ সকাল রাতে এই জুসটা দিও। সব মাল তা খাওয়ার পরে মদন ওর দাদার বাঁড়াটা জীভ দিয়ে চেটে পরিষ্কার করে দিলো। তারপর একটা চুমু খেলো বাঁড়ার মুখে।ওর দাদা ওকে বললো এবার থেকে রোজ তোর পোঁদ মারবো আমি বুঝলি ?মদন বললো হ্যাঁ দাদা আমি তোমার পোঁদমারানী হয়েই থাকবো।সকালে আরেকবার মদনের পোঁদ মারলো আর মাল খাওয়ালো ওকে। বললো যা তোর দিন তা শুভ করে দিলাম। মদন তো খুব খুশি , এবার দাদাই আমার পোঁদ মারবে। সেদিন বিকেলে ওর দাদা ওকে বললো শোন্ আমার কিছু বনধু আসবে তুই ওদেরকে আনন্দ দিবি। ওরা সবাই বিহারের ছেলে।মদন তো আরো খুশ ও জানে বিহারীদের বাঁড়া বেশ বড়ো হয় , আর পোঁদ মারে অনেক্ষন ধরে। আমি দাদাকে জিজ্ঞেস করলাম ওরা কি আমাকে গ্যাংব্যাং করবে দাদা? দাদা বললো হাঁ সেটাও করতে পারে। গে সেক্স স্টোরি 

ঠিক রাট ৮টার সময় দাদার সব দোস্ত এসে গেলো , তারপর মদনের দাদাকে বললো কাহাঁ হায় মাল , ওর দাদা বললো ঘরমে হায় , তো ওরা মদনের দাদাকে বেশ কিছু টাকা দিলো সেটা মদন দেখলো। তারপর দাদার বিহারি দোস্তেরা ঘরে ঢুকলো। কি লম্বা সব লোকগুলো।আমাকে দেখে ওরা তো খুব খুশি , দাদা এরপরে ঘরে ঢুকে ওদের এক বোতল মদ আর কিছু স্নাক্স দিলো , আর সিগ্রেট প্যাকেট তো ছিলই। যাই হোক ওরা মদ খেতে শুরু করলো সবাই এক পেগ করে ক্ষেল তারপর মদনকে বললো এই সালা ইধার আও হামলোগকে লিয়ে পেগ বানাও , মদন ওদেরকে পেগ বানিয়ে দিলো ওরা ৩ জন ছিল।সবাই ২ পেগ খাওয়ার পর মদন কে ডেকে বললো বোল ক্যাইসে চোদু তুঝে , মদন বললো আপলোগ যেইসে বোলিয়েগা। বাংলা গে চটি গল্প

ওরা বললো ঠিক হায় পেহলে তু নাঙ্গা হো যা , মদন তাই হলো এর পর একজন এগিয়ে এসে বললো মেরে প্যান্ট কে জিপ খোল মদন জিপ খুলে দেখলো একটা কালো লম্বা ডান্ডা , দেখে ভাবলো কি করবে তখন ওই লোকটা ওর মুখে ঢুকিয়ে দিলো বাঁড়াটা। ওটা মদনের গলা অব্দি চলে গেলো।তারপর একজন আরেকদিক থেকে ওর দিকে বাঁড়া তা এগিয়ে দিলো , মদন এক এক করে দুজনের তা চুষতে লাগলো বেশ লাগছিলো মদনের। এরপর আরেকজন ওকে বললো ঘড়ি জাইসে চার পের্ পে খাড়া হো যা , মদন তাই করলো এর পর ৩ নম্বর লোক ওর পেছনে নিজের লম্বা ডান্ডার মতন বাঁড়াটা ঢুকাতে লাগলো।মদন তো ককিয়ে উঠে মা গো , মরে যাবো , লাগছে ছেড়ে দাও , আর ওরা খুব হাসছে আর যেই চেচাচ্ছে মদন একজন ওর মুখে বাঁড়া তা ঠুসে দিচ্ছে। প্রায় এক এক জন করে ৩ জনাই মদনএর পোঁদ মেরে ফাটিয়ে দিলো।

এবার সবাই মদনের মুখের কাছে বাঁড়া গুলো নিয়ে গিয়ে সব মাল মদনের মুখে ঢেলে দিলো। মদন সবার মাল চেটে পুটে খেয়ে নিলো। তারপর সবার বাঁড়া পরিষ্কর করে দিলো। রাট বাড়তে ওরা আবার মাল খেয়ে আবার মদনের সঙ্গে গ্যাংব্যাং করলো।শেষে মদনের দাদাকে বললো বহুত সেক্সি মাল হয় তেরা ভাই , হামলোগ ফির আয়েঙ্গে। বলে মদনের দাদাকে আরো বেশ কিছু টাকা দিয়ে গেলো। এর পর মদন তো পাক্কা পোঁদমারানী হয়ে গেলো। ওর দাদা ওকে বললো টাকা কামাতে চাষ কিছু ?মদন বললো কি করে তো দাদা বললো তুই শুধু পোঁদ মারবি আর অনেক টাকা কামাবি। মদন তো সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেলো , এবার ওর দাদা ওর মাকে বললো মদনকে আমি আমার কাছে মানুষ করবো মাসি তুমি ওর কাপড়চোপড় প্যাক করে দাও ও আমার সঙ্গে যাবে। বাংলা চটি গল্প

মদনের মা ভাবলো মাসতুতো দাদার কাছে থাকবে তালে ওর একটা ভালো গাইড হবে। আর ভালো মানুষ হবে। তাই মদনের মা আর না করে নি। এরপর মদন তো দাদার সঙ্গে মাসির বাড়িতে এলো। ওর দাদা ওকে নিয়ে ক্লাবে গেলো সবার সঙ্গে আলাপ করালো।ক্লাবের যে প্রেসিডেন্ট তার কানে কানে দাদা কিছু বললো প্রেসিডেন্ট তো শুনে মাথা নেড়ে বলল কোনো ব্যাপার না আমার বাড়িতে আনিস আমি ম্যানেজ করে নেবো। এরপর দাদা মদন কে নিয়ে ক্লাবের প্রেসিডেন্টের বাড়ি একদিন গেলো।প্রেসিডেন্ট মদনকে বললো এস সোনা আমার কাছে বোসো। মদন কাছে গিয়ে বসলো এবার প্রেসিডেন্ট ওর সারা শরীরে হাত বোলাতে লাগলো আর মদনের সেক্স করতে থাকলো। ও কি করলো নিজের মুখটা প্রেসিডেন্টের থাইয়ের কাছে নিয়ে গিয়ে চুমু খেলো।

এবার প্রেসিডেন্ট ওকে কাছে টেনে ওর বুক ডলতে লাগলো আর নিজের বাঁড়া টা মদনের হাতে ধরিয়ে দিলো , মদন সঙ্গে সঙ্গে মুখে পুড়ে চুষতে থাকলো , অনেক্ষন চোষার পর প্রেসিডেন্ট বললো এস সোনা এবার তোমার পোঁদ মারবো।তারপর প্রেসিডেন্ট ওর মোলায়েম পোঁদটা মারলো অনেক্ষন ধরে। মদন খুব খুশি হলো চোদন খেয়ে। বললো আমি আবার কবে এসব দাদা? তো ক্লাবের প্রেসিডেন্ট বললো তোমার যখন খুশি আসবে। এই ভাবে মদন একজন ছেলে বেশ্যা হয়ে গেলো।পোঁদমারানী মদন পরে কি করলো এর পরের পর্ব গুলো তে জানবেন।মদন এখন ক্লাবের প্রেসিডেন্টের কাছেই থাকে। ক্লাবের প্রেসিডেন্ট ওকে ভালো খেতে দেয়। মদন তো এখন ২ বেলা পোঁদ মারায়। ক্লাবের প্রেসিডেন্ট ওকে কিছু টাকাও দেয় অর্ডার পেলে। অনেক জায়গায় বুকিং এ পাঠায় মদনকে।সেদিন এক বিহারীর বিয়েতে অর্ডার এলো যে ওখানে মেয়ে সেজে ডান্স করতে হবে আর মালিকের সঙ্গে রাত কাটাতে হবে। মদন তো এক কথায় রাজি। somokami choti golpo

বিয়ের আগের দিন মদনকে বিহারের আরা জেলায় নিয়ে গেলো। ওখানে গিয়ে মদন দেখে সবাই কি লম্বা চওড়া। যেদিন পৌঁছলো সেইদিন ওকে মালিক বললো টু রেস্ট লে লে পেহলে ফিরে নাস্তা করলে, উসকে বাদ তুঝে লড়কি বানায়েঙ্গে।মদন বললো জী মালিক।মদনের নাস্তা হয়ে গেলে একদল মেয়ে এসে মদন কে ঘরের মধ্যে নিয়ে গেলো। মেয়েগুলোর কি হাসি , ওরা প্রথমে মদনের শার্ট খুললো , আর মুখের মধ্যে ক্লিন্সার দিয়ে পরিষ্কার করলো। মদনের এমনিতেই দাড়ি ছিল না তাই মুখটা বেশ চকচকে হয়ে গেলো , এরপর ফেসওয়াশ দিয়ে আবার পরিষ্কার করলো, তারপর গালে রুজ দিয়ে গোলাপি করলো তারপর ঠোঁটে লিপস্টিক লাগিয়ে দিলো।এরপর ওরা ভুরু দুটো সুন্দর করে করে দিলো আর চোখে আইল্যাশ লাগিয়ে দিলো। তারপর একটা পরচুলা ছিল মেয়েদের সেটা মাথায় পরিয়ে দিলো , এরপর ওরা মদনের সামনে আয়না রাখতে মদন তো নিজেকে চিনতেই পারলো না , একদম পাক্কা মেয়ে হয়ে গেছে।এবার ওরা মদনকে বললো সব খুলতে কারণ এবার শাড়ি পরাবে। মদন ভাবছে কি করে খুলবে মেয়েদের সামনে , তো একটা মেয়ে বললো শরম কাহে করতে হো , টু তো লড়কি হো গৈল। তবুও মদন লজ্জা পাচ্ছিলো তাই একজন মেয়ে ওকে পেছন থেকে ধরে ওর প্যান্টটা খুলে দিলো আর মদন পুরো ল্যাংটো হয়ে গেলো। bangla choti golpo

সবার কি হাসি ,বলছে দেখো দেখো ইসকা তো লান্ড একদম নেইখে বা। একজন মেয়ে তো ওটা ধরে নাড়িয়ে দিলো , এবার একজন মেয়ে এসে ওকে সায়া পরিয়ে ব্রা পরালো , ব্রায়ের নিচে দুদিকে দুটো কাপড়ের বল লাগিয়ে দিলো।এরপর স্লীভলেস ব্লাউস পরিয়ে শাড়ি পরিয়ে দিলো। এরপর ওকে বড় আয়নার সামনে নিয়ে গেলো মদন নিজেকে দেখে খুব খুশি। কি সুন্দর মেয়ে লাগছে ওকে। এবার ওকে নিয়ে গেলো মালিকের কাছে ,মালিক তো ওকে দেখে বললো টু তো হামার মাল বা।মদন মাথা নাড়িয়ে সায় দিলো। সন্ধ্যে হয়ে গেলো এবার ওরা মদন কে বললো গানা বাজেগা অউর টু ডান্স করেগা , মদন জী মালিক বলে সায় দিলো। মদন দেখলো ষণ্ডা ষণ্ডা লোক আছে ওর সামনে , সবাই মদ খাচ্ছে ।এবার গান শুরু হলো হিন্দি গান আর মদন শুরু করলো ডান্স। ও জানতো এখানে ডান্স করতে হবে তাই আগে থেকে প্র্যাক্টিস করেছিল। বেশ মেয়েদের মতন কোমর দুলিয়ে নাচছে চটুল হিন্দি গানের সঙ্গে। আর সবাই সিটি মারছে। একটা শেষ হলে চিৎকার করে আবার করতে বলছে সবাই।প্রায় ২ ঘন্টা মদন নাচলো , অনেক টাকা পড়লো ওর সামনে ও সব কুড়িয়ে নিয়ে রেখে দিলো। সবাই চলে গেলে ও মালিকের কাছে গিয়ে বললো এবার কি করতে হবে ? গে চুদাচুদি গল্প

তো মালিক বললো পেহলে তু খানা খা লে। উসকে বাদ মেরে রুম মে আ জানা। মদন খেতে গেলো। এখন মদন মেয়েমহলে চলে গেলো মালিক বলে দিয়েছে মদন মেয়েদের সঙ্গেই থাকবে শুধু শোয়ার সময় মালিকের রুমে আসবে। এখানে মদনের নাম চেঞ্জ হয়ে গেলো , ওর নাম এখানে সীমা , আর ও মেয়ে সেজেই থাকবে যতদিন এখানে থাকবে।মদন মানে সীমা তো খুব খুশি , মালকিনের কাছে গিয়ে বললো হম বহুত আনন্দ মে হায় মালকিন। যাই হোক রাতের খাওয়া সেরে এখন মালিকের রুমে যেতে হবে , আজ রাতে মালিক ওর পোঁদ মারবে। আজ ভালোই কামাই হয়েছে ওর। তাই আরো খুশি। কালকেও নাচতে হবে , তবে এবার শাড়ি পরে না সেক্সি ড্রেস এ নাচতে হবে। ওর তাতে কোনো আপত্তি নেই ও এটাই চায়।

এইসব ভাবতে ভাবতে মালিকের রুমে গেলো , মালিক ওকে দেখে আও সীমা বৈঠো। সীমা মানে মদন বসলো মালিকের বিছনায়। মালিক ওকে বললো থোৱা পের দাবা দো তো মেরে জানেমন। মদন মালিকের পা টিপতে লাগলো। কিছুক্ষন পরে মালিক ওকে বললো যে অব হামার ধুতি ঠো উঠালে অর মেরে লন্ড তো চুষ। মদন এটাই চাইছিলো সঙ্গে সঙ্গে মালিকের বাঁড়া টা নিয়ে চুষতে লাগলো। বিশাল বাঁড়া মালিকের ওর মুখ ভোরে গেলো।এরপর প্রায় ১৫ মিনিট পর মদন কে বললো অব মে তুমারা গাঁড় মারুঙ্গা রানী , বলে মদনের পোঁদে নিজে বিশাল বাঁড়া টা ঢুকিয়ে দিলো। মদন প্রথমে কঁকিয়ে উঠলো এতো মোটা বাঁড়া ব্যাথা তো লাগবেই ,তারপর ও সামলে নিলো।

প্রায় ২৫-৩০ মিনিট চোদার পরে মদন কে বললো অব তেরা মুহ তো খোল। মদন হাঁ করতেই সব মাল মদনের মুখে ঢেলে দিলো আর মদন সব মাল গিলে নিলো। তারপর মালিকের বাঁড়াটা চেটে সাফ করে দিলো।এরপর ও মালিকের বুকে মাথা রেখে শুয়ে পড়লো।সকালে যখন ঘুম ভাঙলো দেখলো ও মালিকের বিশাল বাঁড়ার ওপর শুয়ে আছে। রাতে ভালো করে দেখতে পায়নি আজ দেখতে পেল মালিকের বাঁড়ার চার পশে কত বাল , ঘন জঙ্গল একটা। ও আস্তে আস্তে মালিকের বাঁড়ার বাল গুলো চেটে চেটে পরিষ্কার করে দিলো।মালিকের ঘুম ভাঙতেই ওকে বললো সীমা যা পানি লেকর আ , মদন গিয়ে লোটা করে জল আনলো , মালিক সেটা খেয়ে বললো সবেরে থোৱা মুড ফ্রেশ কর দো হামার। মদন বুঝে গেলো কি করতে হবে ,সঙ্গে সঙ্গে বাঁড়াটা মুখে নিয়ে নিলো আর চুষতে লাগলো।অনেক্ষন চুষে বললো অব মেরা গাঁড় মাড়িয়ে মালিক । গে চোদার গল্প

মালিক হেসে বললো চল তুঝে খুশ কার দেতা হুঁ। বলে মদনের পোঁদে থুতু লাগিয়ে বাঁড়া টা সেট করে চাপ দিলো আর কিছু পরেই ঢুকে গেলো , শুরু হলো মহা ঠাপ , অনেক্ষন ঠাপ দিয়ে বাঁড়াটা বার করে মদনকে বললো লে সীমা সবেরে জুস পি লে। বলে সব মাল মদনের মুখে ঢেলে দিলো।এরপর মদন কে বললো যা সীমা অব তু ঘরকি মহিলায়ে সে মিলকার কাম কর। তু অব লড়কা নাহি লড়কি হায়।মদন ও ভাবলো সত্যি তো ও তো মেয়েই ওর শুধু গুদ আর দুধটাই নেই বাকি সব তো আছে। ও মেয়েদের মতন চলতে লাগলো তারপর থেকে। পেছন থেকে কেউ বুঝবে না মেয়ে না ছেলে , এখন তো সামনে থেকেও বুঝতে পারবে না। সেই থেকে মদন সীমা হয়ে গেলো। এবার থেকে ও মেয়েদের ড্রেস পরেই থাকবে। নামটাও পাল্টে মদনের বদলে সীমা রাখবে।

এবার সীমা মানে মদনের নতুন জীবনের গল্প শোনাবো আপনাদের , আপনারা কমেন্ট দিয়ে বলুন কেমন লাগছে।সীমা এখন মালিকের অর্ডারে বাইরেও পোঁদ মারতে যায়। ওর খুব ডিমান্ড বেড়ে গেছে। যার জন্যে ভালো টাকা কামাচ্ছে। ওর সঙ্গে ওর মালিকের চুক্তি হয়েছে যে অর্ডার পাবে তার ৭০% মালিক নেবে আর সীমা ৩০% পাবে। এর কারণ ওর মালিক ওকে ৫ বছরের জন্যে ৫ লক্ষ টাকা দিয়ে ক্লাবের প্রেসিডেন্টের কাছ থেকে কিনেছে।৫ বছর পরে এই ভাগাভাগি তা ৫০% করে হবে। এতে সীমা ও খুশি কারণ ও এক দিনে ৪ থেকে ৫ টা অর্ডার পুরো করে। এছাড়া ওভারটাইম মানে রাট ১২ টার পরেও পোঁদ মারতে যায় সেই সময়ের রাতে বেশি থাকে। ও এতো বেশি পোঁদ মারায় রোজ যে ওর পাছাটা ৪২” হয়ে গেছে। এতে ওকে আরো সেক্সি লাগে।

সীমা এখন অনেক পয়সা জমিয়েছে। দিনে রাতে পয়সা কামায়। একদিন ও মালিককে বললো ‘মালিক মে কুছদিন কে লিয়ে বাহার যাকে আপনি চুচি (মাই) বানাকে আউংগি।ওর মালিক বললো ঠিক হয় লেকিন কিতনা দিন লাগেগা ইসমে ?সীমা বললো জ্যাদা নাহি ১৫-২০ দিন। সীমা কয়দিনের জন্যে থাইল্যান্ড চলে গেলো ওখানেই এর অপারেশন হয়। ওখানে ও আগে থেকে যোগাযোগ করে রেখেছিলো। ও তার সঙ্গে দেখা করলো। এরপর শুরু হলো কাজ। প্রায় ১২ দিন লাগলো সব কমপ্লিট হতে। আর ওর টাকা খরচ হলো ১২ লক্ষ টাকা। যাই হোক ও যখন আয়নায় নিজেকে দেখলো তো বিশ্বাস ই করতে পারলো না যে এই সেই পুরোনো মদন ? কি সুন্দর বুকের মাইগুলো হয়েছে। ও নাপ দিয়েছিলো ৩৪-৩৬” যেন হয়। ঠিক তাই হয়েছে। ৩৬” মাই হয়ে গেছে সীমার।

এবার ও ভাবলো এবার আমার রেট তা বাড়াতে হবে। আগে ও একজনের সঙ্গে পোঁদ মারতে নিতো ১ ঘন্টায় ৭৫০০/- টাকা। এখন ও ভাবলো এটাকে বাড়িয়ে ১২৫০০/ করতে হবে। ও দেশে ফায়ার মালিকের সঙ্গে দেখা করলো। মালিক তো ওকে দেখে অবাক। বললো অরে সীমা টু তো পুরা লাড়কি বন্ গায়ি। কিতনা বড়া চুচি বনা লি তুনে। বলে ওর মাইগুলো দাবাতে লাগলো।ও তখন মালিককে বললো মালিক মায় সোচতি হুঁ কি অব মেরি ১ ঘন্টা কি রেট ১২৫০০/ কর দু।মালিক বললো করলে যে তু সোচি হায়।তখন ও নিজের রেট সবাইকে হোয়াটসআপ করে জানিয়ে দিলো আর সঙ্গে নিজের একটা রিসেন্ট ছবি। এতে সবাই মেসেজ করে বললো ওরা সবাই রাজি। সঙ্গে সঙ্গে ও অর্ডার ও পেয়ে গেলো প্রথম অর্ডারে ওর রেট ছিল ২৫০০০/ টাকা। সবাই এলো মালিকের কাছে আর বললো অকশন করতে প্রথম অর্ডার এর জন্যে। মালিক রাজি হয়ে গেলো।

প্রথম জন রেট দিলো ২৫০০০/- টাকা পরের জন বাড়িয়ে ৩৫০০০/- করলো শেষে একজন ২লক্ষ টাকা দিয়ে প্রথম দুধওয়ালা সীমাকে জিতে নিলো। এতে সোমা পেলো ৮০ হাজার টাকা , বাকি ১.২০লক্ষ টাকা মালিক পেলো।সীমা প্রথম অর্ডারে চলে গেলো। ওখানে গিয়ে ৩০ মিনিট বেশি সময় দিয়ে আরো ২৫০০০/- টাকা কামিয়ে নিলো। এরপর মালিকের কাছে এসে বললো ক্যা আপ মুঝে নাহি চোদেঙ্গে ?মালিক বললো পেহলে মেরে লন্ড তো চুষকে টাইট তো কর। সীমা সঙ্গে সঙ্গে মালিকের বাঁড়া বার করে চুষতে লাগলো। অনেকদিন পরে মালিকের বাঁড়া টা চুষতে ওর খুব ভালো লাগছে।সীমা দিনে দিনে সেক্সি হচ্ছে। এর মাঝে ওর মায়ের ফোন এলো তো ও বললো মা আমি এখন ভালো বিজনেস করছি। ভালো টাকা কামাচ্ছি। তোমাকে এবার থেকে আমি মাসে মাসে টাকা পাঠাবো। gay choti golpo

মা তো শুনে খুব খুশি ,বললো তুই কবে আসছিস রে মদন তো ও বললো মা আমি নেক্সট উইক এ আসছি। আমাকে দেখে তোমরা চমকে যাবে। ওর মা তো অবাক বললো তুই কি বিয়ে করেছিস ? তো মদন মানে সীমা বললো না মা আমি বিয়ে করবো না ,বিয়ে করলে পয়সা কামানো হবে না। আরো নানান কথা বলে সীমা ফোন রেখে দিলো।এবার গিয়ে মালিককে বললো ও কদিনের জন্যে দেশের বাড়ি যেতে চায়।মালিক বললো তু চলি জায়েগী তো ইহান কে ধান্দা কে কেয়া হোগা ?সীমা বললো মাই ৪ দিন মে লোট কে আউংগি। ওর মালিক বললো যাও লেকীন জলদি আ জানা মেরি জানেমন।একদিন সীমা বাড়ির দিকে রওনা হলো। বাড়ি পৌঁছে বেল টিপলো তো ওর মা দরজা খুলে জিজ্ঞেস করলো কাকে চাই? তো মদন মানে সীমা বললো আমাকে চিনতে পারছো না মা ? আমি তোমার সনজু মানে মদন। তবে এখন আমি সীমা।

ওর মা বললো কি বলছিস ? তোর এই চেহারা কি করে হলো ? বড় বড় মাই হলো কি করে ?তখন সীমা বললো এই করেই তো আমার এখন অনেক পয়সা। আমি একটা গাড়ি কিনেছি। যেখানে থাকি সেখানে ৪টে ফ্ল্যাট করেছি। তোমাদের নিয়ে যাবো এখন থেকে।ওর মা বললো নতুন জায়গা গিয়ে কি মানাতে পারবো ? আর এখানে তোকে দেখে লোকে কি বলবে রে ?সীমা বললো তুমি বলে দিও যে মদন এখন মেয়ে হয়ে গেছে আর ওর এখন নাম সীমা। সীমা র নামে সব পেপার বানিয়ে নিয়েছে ,যেমন প্যানকার্ড ,পাসপোর্ট এইসব।সেদিন বিকেলে মদনের এক পুরোনো বন্ধু এলো বাড়িতে এসে মদনের মাকে জিজ্ঞেস করলো মেয়েটা কে মাসিমা? বাংলা গে চোদার গল্প 

তো ওর মা বললো তুই চিনতে পারসিস না ?ওর বন্ধু রমেন বললো না মাসিমা.ওর মা বললো ওরে ওই আমাদের মদন এখন সীমা হয়েছে।রমেন তো হাঁ হয়ে গেছে। ও সীমার কাছে গিয়ে বলছে অরে তুই মানে আপনি মদন ?সীমা ঘাড় নাড়িয়ে বললো না আমি সীমা। বলে ও রমেনের প্যান্টের নিচের দিকে টিপে দিলো। তারপর ওর মাসতুতো দাদাকে ফোন করে ডাকলো বাড়িতে। ওর মাসতুতো দাদা এসে ওকে দেখে বললো আপনাকে চিনতে পারলাম না তো ?

সীমা বললো আমাকে চিনতে পারছো না দাদা? আমি তোমাদের মদন। যার তুমি খুব পোঁদ মেরেছো। তোমাদের ক্লাবের প্রেসিডেন্ট তো আমাকে ৫ বছরের লিজ এ দিয়েছে আরা জেলার এক জনকে। আমি এখন ওর সঙ্গেই আছি। ওখানে ৪ টা ফ্ল্যাট কিনেছি গাড়িও কিনেছি। আর বেশ সুখে আছি।মাসতুতো দাদা ওকে বললো যায় আজ তোকে টেস্ট করি তোর নতুন চেহারায়।সীমা বললো নিশ্চয় করবে কিনতু তার আগে ২৫০০০/- টাকা দিতে হবে তোমাকে। তা শুনে দাদা বলছে আমার সঙ্গেও পয়সা নিবি তুই ?সীমা বললো তুমি আমাকে ক্লাবের প্রেসিডেন্টকে বিক্রি করেছিলে আর ক্লাবের প্রেসিডেন্ট আমাকে আরেকজনকে। তো আমি তোমাকে কি করে ফ্রি তে করি বলো?

ওর দাদা রেগে গিয়ে চলে গেলো আর সীমা ওর বন্ধু রমেনকে বললো চল রমেন আমাকে টেস্ট করবি।রমেন বললো আমার তো অতো পয়সা নেই রে সীমা।সীমা বললো তোকে তো সবসময় ফ্রীতে দেব কারণ তুই আমার বন্ধু। বলে ও রমেনকে টেনে নিয়ে বেডরুমে গেলো আর গিয়েই ওর প্যান্ট খুলে ওর বাঁড়াটা ধরে চুষতে লাগলো।সীমা তো এতদিন বিহারীদের লন্ড চুষে এসেছে বা পোঁদ মারিয়েছে তাই রমেনের বাঁড়াতে ওর মন ভরছে না। যখন পেছনে ঢোকালো তখন পুচ করে ঢুকে গেলো সীমার পোঁদে। আর ৫ মিনিটে মাল ও পরে গেলো রমেনের।সীমা রমেনকে বললো তুই আমার সঙ্গে বিহারে চল আমার সঙ্গেই থাকবি। আমার বর হয়ে সব থাকা খাওয়া আমার পয়সায়। 

শুধু রাতে আমি অন্য লোকের সঙ্গে শোবো সেখানে তুই কোনো বাধা দিবি না। তুই আমার বর হয়ে থাকবি। যখন সময় পাবো তোর সঙ্গেও শোবো।রমেন বললো আমার তো কোনো কাজ নেই তোর সঙ্গেই যাবো অন্তত খাওয়া পড়া তো হয়ে যাবে। আর তোর বাড়ির সব কাজ করে দেব।সীমা বললো তালে তুই তোর ব্যাগ নিয়ে চলে যায় কাল আমরা বেরোবো।রমেন নিজের সব জামাকাপড় নিয়ে চলে এলো আর সীমার সঙ্গে বিহারের দিকে রওনা দিলো।এরপর সীমার নতুন জীবন নিয়ে আপনাদের পরের পর্বে বলবো ততদিন সঙ্গে থাকুন।

বাংলা গে চুদাচুদি গল্প বাংলা গে চুদাচুদি গল্প Reviewed by Anila on 5:20 AM Rating: 5

No comments:

Powered by Blogger.