বৌদির সাথে হট সেক্স - Boudir Sathe Porokia

বৌদিকে চোদার চটি গল্প

তখন ক্লাস নাইন এ পড়ি ।মেয়েদের সমন্ধে কিছু কৌতুহল শুরু হয়েছে । সেক্সি মেয়েদের মাই আর পাছা দেখে আমার বাঁড়া খুব শক্ত হয়ে যেত । ইতিমধ্যে বন্ধুদের সাথে পানু ফিল্ম দেখা শুরু করে দিয়েছিলাম । পানু দেখার পর বাঁড়াটাকে ভালো করে খেচতাম । অনেক মাল বের করে তবেই একটু ভালো লাগত ।

আমি একটা দুরসম্পর্কের দাদার কাছে প্রাইভেট পড়তে যেতাম । ওই দাদার বউ চরম সেক্সি ছিল। আমরা যারা পড়তে যেতাম তারা সবাই ভাবি  বলতাম  । একটু ভাবীর ফিগারের বর্ণনা দিই ।ভাবি  প্রায় ৫ ফুট লম্বা ছিল । আর যেহেতু বাচ্চা হইনি তাই ফিগার ছিল ছিপছিপে । আমার ভাবীকে খুব ভালো লাগত ।আমার স্বপ্নের নায়িকা ছিল ভাবি  । কতবার যে মনে মনে ভাবীর গুদে মাল ফেলেছি তার হিসাব নেই ।বুকে দুটো সুন্দর মাই ছিল ,ব্লাউজ পরলে মনে হত মাইগুলো ফেটে বেরিয়ে আসতে চাইছে ।মাঝে মাঝে আমাদের যখন চা দিয়ে যেত তখন আমি শুধু মাই আর পাছা খুব ভালকরে দেখতাম ।প্রানভরে চুদতে ইচ্ছা করত ।আর গলাটাও ছিল খুব সেক্সি ।যে কেও প্রেমে পাগল হতে পারে ভাবীর জন্য ।


একদিন আমি একটু তাড়াতাড়ি পৌছে গেলাম দাদার বাড়ি । তখনও পড়াশোনা শুরু হইনি ।দেখি যে ভাবি  স্নানঘর থেকে জাস্ট স্নান করে ফিরছে । চুলগুলো ভেজা ভেজা । সবচেয়ে বড় জিনিস ভাবি  শুধু একটা টাওএল পরেছিল । আমাকে দেখে লজ্জা পেয়ে ভাবী  ঘরে ঢুকে যায় । ভাবীকে ওই অবস্থায় দেখে আমার মাথায় রক্ত উঠে যায় ।কিছুক্ষণ পরে দাদা  পড়ানো শুরু করে। আমাকে অন্যমনস্ক দেখে দাদা আমাকে জিগ্গেস করেন যে কিছু হয়েছে কিনা । ইতিমধ্ধ্যে ভাবী  আমাদের সবার জন্য চা করে  নিয়ে এসেছে । আমাকে দেখে ভাবি একটু হেসে চলে যাই পাছা দুলিয়ে । পড়ানো শেষ হলে দাদাও আমাদের সাথে বেরিয়ে যান ঘুরতে । আমিও বেরিয়ে যাব এমন অবস্থায় ভাবি  আমাকে পিছন থেকে ডাকে । আমিও লাজুক লাজুক ভাব নিয়ে ভাবির সামনে যাই । ভাবি  বলে " অমনকরে  না বলে ঘরে ঢুকতে আছে ? খুব দুষ্টু তুমি । কোনদিন এমন করে ঢুকনা ।আর  আজকের ঘটনাটা কাওকে বল না  "। আমি বলি ঠিক আছে কাওকে কিছুই বলবনা । সেদিনকার মত ঘটনা শেষ ।
আমার সাথে একটা মেয়ে একসাথে পড়ত ওই একই স্যারএর কাছে । মেয়েটার নাম পারভীন । টানা টানা চোখ , টাইট টাইট পাছা ,নরমনরম মাই ..একেবারে স্বর্গের অপ্সরা । অনেক ছেলে অর সাথে লাইন মারার চেষ্টা করত । কিন্তু মেয়েটা কাওকে একটুও পাত্তা দিতনা । কিন্তু মেয়েটার সাথে আমার বন্ধুত্ব ভালই ছিল । কিন্তু যেদিন থেকে কাকীর ওই অর্ধনগ্ন শরীরটা দেখেছি সেদিন থেকেই মন মেজাজ ভালো নেই । রাতে ভালো করে ঘুমাতে পারিনা । প্রতিদিন রাতে বাঁড়া খেঁচে তবেই'ঘুমায় ।

আমাকে পারভীন জিগ্গেস করে কি হয়েছে ? এমন মনমরা কেন

আমি বলি একটু বিরক্ত আছি । তার পর আমি তাকে সব বলে ফেলি ।ও সব শুনে আমার কথা । কিছু না বলেই চলে যায় ।
 তারপর একদিন দুপুরে ভাবি  আমাকে হটাত ডেকে পাঠায় । সেদিন দাদা  বাড়িতে ছিলনা । দাদা যেহেতু স্কুলএর শিক্ষক ছিল তখন না থাকায় স্বাভাবিক ।কাকি তারপর আমাকে বলে "আজ একটা জিনিষ রান্না করেছি । তাই তোমাকে ডাকলাম । রোজ তো আমার হাতের চা খাও ,আজ একটু চিলি চিকেন খেয়ে দেখ "।
আমি তখন পুরো হা হয়ে আছি । স্বপ্ন না বাস্তব দেখছি ?? আমি বললাম দাও । চিলি চিকেন খেতে খেতে কথা হচ্ছিল । ভাবি আমাকে জিগ্গেস করে বসে " তোমার গার্লফ্রেন্ড নেই  ??
"না নেই । কেন বলত ??
"এমনি জিগ্গেস করছিলাম "
 কিছুক্ষণ পুর চুপচাপ  । তারপর ভাবি নিজেই জিগ্গেস করলো "আমাকে তোমার কেমন লাগে ??। আজ তুমি বলতে পার বন্ধু ভেবে । কিছু মনে করবনা ।" বলে আমাকে জড়িয়ে ধরল । ধরার সাথে সাথে আট ইঞ্চি বাঁড়া পুরো ঠাটিয়ে উঠলো ।
 "যতদিন ধরে তোমার রূপ দেখছি ,অন্য কোনো মেয়ের দিকে তাকায়নি । তোমাকে দেখলেই আমার লুলিটা দাঁড়িয়ে যায় । খুব করে চুদতে ইচ্ছা হই ।
আমার সোনা রে । দেখি কতবড় হয়েছে
এই বলে আমার প্যানটএর চেন খুলে দেয় ভাবি । কলার মত বিশাল ধোনটা ভাবি হাতে ধরে । আমার তখন প্রায় মরে যাবার মত অবস্থা । ভাবি  যে এমন রূপে আসবে কল্পনাও করিনি ।
এরপর ভাবি একটু সর্ষের তেল দিয়ে আমার বাঁড়া মালিশ করে দেয়
এরপর ভাবি আমার বাঁড়াটা তার মুখে পুরে নেই ।তারপর চুষতে থাকে ।তখন যে কি আরাম লাগছিল কি বলব ।মনে হচ্ছিল সারা পৃথিবীর সুখ আমার ওই কলাটার উপর। ভাবি যতই চুষছিল ততই আমার   ভীষণ মজা লাগছিল ।
আমি আরামে চোখ মুজে ছিলাম ,দেখি ভাবি কিছুক্ষণ পর আমার কলা চোসা বন্ধ করে দিয়েছে । আর ভিশন লজ্জাও পাচ্ছিল । এরপর ভাবি আমার ঠোটে একটা কিস করে ,আমাকে চোখ খুলতে বলে । চোখের সামনে ভাবি ,কোনো কিছু না পরে পুরো উলঙ্গ। বুকে দুটো সুডৌল মাই ,গুদের কাছে ঘন কালো বল ,পুরো জঙ্গল যে ঢুকবে সেই হারিয়ে যাবে ।
কি সুন্দর মাই  তোমার ?? কিন্তু গুদে এত বাল কেন ??
কি  করব বল ?? তোমার দাদা তো আমাকে একটুও চোদেনা । সে দেখেইনা তার বৌএর গুদ টা কত সুন্দর । তাই কাটা হইনি।
বৌদির সাথে হট সেক্স - Boudir Sathe Porokia বৌদির সাথে হট সেক্স - Boudir Sathe Porokia Reviewed by Anila on 8:21 PM Rating: 5

No comments:

Powered by Blogger.