সুন্দরী হিজড়ার সাথে চুদাচুদির গল্প

hijra choti golpo

আমি চৈতী রহমান, বয়স ২৬,উচ্চতা ৫'৪'',দুধের সাইজ ৩৬,কোমর ৩০,পাছা ৩৮,ভিষন ফর্সা না হলেও গমের মতো দেখতে,সবাই বলে হাটলে না-কি আমার দুধ পাছা সমান তালে নাচে,আর মুখের মুচকি হাসি না-কি ভিষন কামুকী,  হি হি হি।চার বছর হলো বিয়ে হয়েছে আমার,বর আরমান রহমান,মাঝারি মাপের ইলেক্ট্রিক ব্যাবসী।ছোট ফুফুর বিয়ের সময় আরমান বর পক্ষে এসেছিলো,আমাকে দেখে এতোটা পাগল হলো যে ফুফুর বিয়ের রেস না কাটতেই বাবাকে রাজী করিয়ে আমাকে ঘরে তুললো।

বিয়ের পর কয়েক মাস গ্রামের বাড়ীতে থেকে ঢাকা নিয়ে আসলো,।ঢাকা শহর যেনো আমার কাছে নতুন জগৎ।কেও নিষেধ করার নেই,যতো খুশি টিভি দেখি,দুজনে বাইরে ঘুরতে যায়,মন মতো সেক্সি সাজে,রাত জেগে বই পড়ি,সাথে উদ্দাম চুদাচুদি তো আছেই,ভিষন কিউট আরমান,তার ছয় ইঞ্চি ধোনটা দিয়ে উল্টে পাল্টে চুদে পাগল বানিয়ে দেই,আমার লক্ষী বর শুধু বলে,আমি ঘুমালাম সকালে কাজ আছে,তুমিও তাড়াতাড়ি ঘুমিয়ে যেও। হিজড়ার সাথে চোদার গল্প

দুই রুমের ফ্ল্যাটে সারাদিন একা একা থাকি,যদিও ধানমন্ডি আবাসিক এলাকায় ভয়ের কিছু নেই,তারপরও কেমন জানি লাগে।আরমানকে সে কথা বলতে আরে জান দেশ থেকে কাউকে নিয়ে আসলেই তো ঝামেলা,বাসায় কেও নেই দেখে দু'জনে যেমন খুশি থাকছি, সারা বাসা ন্যাংটা হয়ে ঘুরছি,যখন খুশি যেভাবে খুশি চুদাচুদি করছি,কেও থাকলে কি তা সম্ভব হবে?আরমানের কথা শুনে মনে মনে হাসলাম,আসলেই তো,ওর পাল্লায় পড়ে আমিও তো সেক্স পাগল হয়ে গেছি,একদিন চুদা না খেলে ঘুম আসতে চাই না,এমন কি ও যদি কখনো দুপুরে বাসায় আসে তাহলেও ইনিয়ে বিনিয়ে হলেও একবার অনন্ত চুদা খায়,আরেক জন থাকলে কি তা সম্ভব হবে?হবে না। হিজরা চটি গল্প

আমি চুপ করে আছি দেখে বলল 

এক কাম করলে হয় চৈতী,

কি?

কেয়ারটেকার চাচাকে বলে একটা কাজের মেয়ে ঠিক করে নিলে সে এসে কাজও করে দিয়ে যাবে সাথে কিছুক্ষণ গল্প গুজব করতে পারবে।কি এমন কাজ আছে,আমার কাজের লোকের দরকার নেই।আরে পাগলী কাজটা তো বড়ো নয়,বড়ো হলো তোমার সঙ্গ দেওয়া,আর সে তো রাতে থাকবে না।আর যদি তুমি দুপুরে আসো তখন?হা হা হা তাতে কি হয়েছে,হয় তার সামনেই তোমাকে চুদবো, না হয় বলবে যে এখন যা-ও আর কাজ নেই।ইস শখ কতো মানুষের সামনে চুদার..আরে পাগলী মজা করলাম(আরমানের সাথে এসব বিষয়ে কথা বলতে বলতে গুদটা ভিষন ভাবে রসিয়ে গেলো)আর মজা করা লাগবে না,এখন মজা দাও ভিষণ কুটকুট করছে। হিজড়ার সাথে চোদার গল্প

তাই,এসো চুসে কুটকুটানি কমিয়ে দিচ্ছি।(আজ কাল চুদার আগে গুদ না চুসলে ওর মন ভরে না,এমন চুসা চুসে যে ঝরাতে বাধ্য করে শয়তানটা আমিও ওর মেশিনটা চুসি,কিন্তু আমি ওর ঝরাতে পারিনা)দশ মিনিট চুষে একবার ঝরিয়ে তারপর উল্টে পাল্টে আধাঘন্টা চুদলো,নিজে আরো দুইবার ঝরিয়ে তবেই শান্তি।দুইদিন পর ম্যানেজার চাচা একটা বছর সতের আঠারোর মতো মেয়েকে নিয়ে এলো কাজের জন্য।নাম আঁখি,কন্ঠ কেমন জানি মোটা মোটা,শুনতে পুরুষালী পুরুষালী মনে হয়।

এমনিতেই দেখতে ভালো ভদ্র, কাজ কামেও চটপটে।খুব কথা ব'লে,প্রথম দিন যতোক্ষণ থাকলো পুরো মাতিয়ে রাখলো।রাতে আরমানকে আঁখির কথা বললাম।সব শুনে বললো,ভালোই হলো তোমার জন্য,আর কন্ঠ মোটা তো কি হয়েছে,হয়তো গলায় সমস্যা আছে এই যা আরকি।না না সমস্যা নেই,শুধু তুমি আবার তার দিকে নজর দিওনা তাহলেই হলো।কেন একথা বলছো?না মানে,সুন্দরী আছে,উঠতি ভরা যৌবনতো তাই বললাম।আমাকে কি তোমার তাই মনে হয়?আরে না মজা করলাম,কাল তো তুমি বাসায় থাকবে দেখতে পাবে কেমন।আমার দেখে কাম নেই,আর এসব কথা বলে মেজাজ গরম করবে না বলে দিলাম।ওরে আমার লক্ষী বর রে,রাগ হয়েছে,এই নাও গুদ চুসো সব রাগ চলে যাবে।পরের দিন আরমানের সাথ পরিচয় করিয়ে দিলাম।ভদ্র মোটামুটি শিক্ষতো দেখে সেও খুশি হলো।এভাবেই মাস পার হলো। হিজড়ার সাথে চোদার সত্যি চটি গল্প

bangla choti golpo full

আমি ইচ্ছে করে কিছু টাকা বেশি দিলাম আঁখিকে।হঠাৎ একদিন দুপুরে আরমান বাসায় এসে বললো ব্যাবাসার কাজে তাকে আজই চিটাগাং যেতে হবে,আসতে কয়েক দিন দেরি হবে।আমি একা একা কিভাবে থাকবো জান,ঢাকা এসে কখনো কি একা থেকেছি?কি করবো বলো চৈতী,আমার যে যাওয়া লাগবেই, এক কাজ করো আঁখিকে বলো কয়েকদিন তোমার সাথে সব সময় থাকতে,তাহলে আর ভয় লাগবে না।তাকে বললেই কি সে রাতে থেকে যাবে,তারও তো পরিবার আছে,তারা কি রাতে মেয়েকে বাইরে থাকতে দিবে?তাহলে চলো তুমি আমি দু'জনে আঁখিদের বাসায় গিয়ে তার বাবা মা'কে বলে পারমিশন নিয়ে আসি।

এতো সার্থপর তুমি আরমান?মানে?মানে,এতো কিছু বলছো তারপরও বলছো না যে চলো তুমিও আমার সাথে।আরে পাগলী নিয়ে যেতে পারলে আমি তোমার থেকে হাজার গুন বেশি খুশি হতাম,কিন্তু আমার সাথে আরো চারজন বন্ধু আছে,তাঁদের মাঝে তোমাকে নিয়ে যায় কি করে বলো,হা যদি তাঁরাও তাদের বউদের নিয়ে যেতো তাহলে আমিও তোমাকে নিয়ে যেতাম।বুঝছো না আরমান কিভাবে থাকবো তোমাকে ছাড়া?একটু কষ্ট করে কয়েকটা দিন থাকো সোনা,আমি বাধ্য হয়ে যাচ্ছি,খুব যদি কুটকুট করে তাহলে আঙ্গলী করে নিও।যা ফাজিল আমি কি তা বলেছি,ঘুম আসবে না তোমাকে ছাড়া।আমারো সোনা,চিন্তা করো না তাড়াতাড়ি কাজ শেষ করে চলে আসবো।কতদিন লাগবে?ছয় সাত দিন।এ-তো দিন?হা সোনা,কয়েকটা জরুরি কাজ একেবারে সেরে তারপর আসবো।

আঁখি এলে তাকে সব কিছু খুলে বললাম,সমস্যা নেই আপা,আমি বাসায় গিয়ে বলে চলে আসবো।বাবা মা কিছু বলবে না তো?না না,আগে যে বাসায় কাজ করতাম সেখানেও মাঝে মাঝে থাকা লাগতো তাই,তাহলে তুমি এখনি যা-ও, বাসায় বলে ছয় সাত দিনের জন্য চলে আসো।কাজ শেষ করে পরে যায়?না তোমার কিছু করা লাগবে না তুমি যা-ও।আরমান চলে যাওয়ার কিছুক্ষণ পরেই আঁখি ব্যাগ নিয়ে এলো।সারা বিকেল দুজনে মজা করে কাটালাম।রাতে আঁখিকে বললাম,তোমার আর অন্য ঘরে শুয়ে কাম নেই, দু'জনে একি বিছানায় ঘুমাবো।কি বলছো আপা ভাইয়া শুনলে রাগ করবে। hijra choti golpo

আরে না,সে কেনো রাগ করবে?না মানে--কোন মানে নেই,রাতে যদি একা একা ভয় করে আমার?আচ্ছা ঠিক আছে আপা।দু'জনে মিলে খাওয়া দাওয়া করে আমাদের রুমে এসে বিছানায় বসে বসে টিভি দেখছি।আঁখি খুব মন দিয়ে হিন্দি সিনেমাটা দেখছে।আমার সেদিকে মন নেই,মোবাইলটা হাতে নিয়ে নাড়াচাড়া করছি, ইস আঁখিকে পাশে শুতে বলে কি ভুলটাই না করেছি,ও আছে দেখে লজ্জায় ব্লুফিল্মও দেখতে পারছিনা,পাছে কি না কি ভাবে।কিন্তু আমার যে খুব মন চাচ্ছে?মনে মনে ভাবলাম,ওতো মেয়ে,দুজনে মিলে দেখলে কেমন হয়?যেমন ভাবা তেমন কাজ।

আঁখি।

জী আপা?

টিভি বন্ধ করে এখানে আসো,আজকে তোমাকে অন্য রকম সিনেমা দেখাবো।আঁখি টিভি বন্ধ করে পাশে এসে শুলো,কি সিনেমা আপা?কখনো ব্লুফিল্ম দেখেছ?আঁখি লজ্জা পেয়ে মুখ লুকিয়ে,,হু।আরে এতে লজ্জার কি আছে,আজ কাল সবাই দেখে,আমি আর তোমার দাদা তো প্রতিদিন দেখি।হি হি তোমারা তো জামাই বউ,নিজেরাই তো করো তাহলে দেখা লাগে কেনো?আরে পাগলী নিজেরা করা এক রকম মজা, দেখা আরেক রকম মজা। তুমি দেখবে কি না বলো?আচ্ছা ওকে ওকে দেখান।বাছাই করা ফেবারিট একটা চালু করলাম।একটা নিগ্রো ছেলে বিশাল বড়ো মোটা কালা ধোন দিয়ে ফর্সা একটা স্লিম মেয়েকে রাম চুদোন চুদছে। hijra chuda chudi golpo

এইচ ডি ভার্সনে দারুণ লাগছে দেখতে।দু'জনেই উসখুস করছি।

আঁখি।

জী আপা।

বাস্তবে এমন বড়ো মোটা ধোন দেখেছো কখনো?

না আপা।

আমিও দেখিনি,তবে মাঝে মধ্যে মনে হয়, ইস যদি এমন একটা ধোনের চুদা খেতে পারতাম।

ভাইয়ার টা এমন না?না রে পাগলী,এমন তো শুধু বিদেশিদের হয়,তোমার ভাইয়ার টা মিডিয়াম।

ওহ।

কি ওহ ওহ করছো?আচ্ছা আঁখি চুদা খেয়েছো কখনো? bangla choti golpo

না আপা।

মন চাইনা?

আঁখি চুপ করে আছ।

বললে না তো..

বন্ধ করে দেন আপা।

কেনো?

আর দেখবো না।

খারাপ লাগছে?

(আঁখি চুপ)

ওকে ঠিক আছে ঘুমাও।

লাইট বন্ধ করে দুজনে দু'দিকে ফিরে ঘুমিয়ে গেলাম।

হটাৎ আলতো পরশে ঘুম ভেঙে গেলো।

ইস আমার দুষ্টু বরটার রাত বিরাতে আদর করতে মন চেয়েছে।পিছোন থেকে শক্ত করে জড়িয়ে ধরে ঘাড়ে চুমু দিচ্ছে, আর গরম ধোনটা আমার পাছায় গুতো দিচ্ছে।ইস মাগো, আরমানের বাড়া টা আজ ভিষণ গরম,মনে হচ্ছে ভিষণ উত্তেজিত হয়ে আছে,তাই তো আজ বেশি মোটা ও বড়ো মনে হচ্ছে।আজকে দেখি আরমান আমাকে খেয়ে ফেলবে।সারা পিঠ ঘাড় কাঁধ কামড়ে কামড়ে চুমু দিচ্ছে।এমন তো কখনো করে না।আমারো আজ ভিষণ ভলো লাগছে,মনে হচ্ছে এমন আদরের জন্য এতো কাল আমি অপেক্ষায় ছিলাম,আজকে মন ভরে যাচ্ছে।আরমান আমাকে চিৎ করে শুইয়ে নাইটির ফিতে খুলে দিয়ে টান দিলো।আমিও অন্ধকার ঘরে চুপ করে সহোযোগিতা করে চললাম। পুরো ন্যাংটা হয়ে।আরমান বিছানায় বসে নাভীতে মুখ দিলো। hijra ke chodar golpo

সারা পেট কামড়ে চুসে ব্যাথা করে দিলো।এক হাত দিয়ে দুধ টিপছে আরেক হাত দিয়ে গুদের ঠোঁট নাড়াচ্ছে। গুদে যেনো বান ডেকেছে,ছরছর করে রস বের হচ্ছে,মাঝে মাঝে এক সাথে দুটো আংগুল ঢুকিয়ে ফছফছ করে আংলী করছে,তাতেই মনে হচ্ছে আমি শেষ।ওহ আরমান,জান ইস, ওম আহ ওহ ইসসস,আমিও থামতে না পেরে শুখের জানান দিতে লাগলাম।আজকে আরমান যেভাবে দুধ টিপছে তাতে মনে হচ্ছে এতো দিন শুরশুড়ী দিয়েছে।নিজেকে আর থামাতে পারলাম না,হাত বাড়িয়ে আরমানকে ধরে নিজের উপর টেনে আনলাম।নগ্ন চিকন নরম একটা শরীর আমার উপর উঠে আসলো।

bangla baje golpo

তার দুধের সাথে আমার দুধ বাড়ি খেলো।ঝট করে চেতোনা ফিরলো,আরমান তো চিটাগং গেছে,,আর আঁখি আমার পাশে শুয়েছে।তাহলে কি এতোক্ষণ আঁখি আমার সাথে এসব করলো?না না,এই আঁখি কি করছো এসব,সরো সরো, লাইট জ্বালাও।চুপ থাকেন আপা, আপনার বিদেশীদের মতো ধোনের চুদা খাওয়ার স্বপ্ন পুরন করছি।কি বলছো আবোল তাবল?এখনি দেখতে পাবেন।এই বলে আঁখি  ছেলেদের মতো করে আমার দুপা ঘাড়ে তুলে নিলো।গুদের মুখে গরম ধোনের ছোঁয়া পেলাম, একি আঁখির কাছে ধোন এলো কোথা থেকে?ওটা কি আঁখি? কি ঢুকাতে যাচ্ছো?আমার লম্বা মোটা ধোন।মানে?মানে এখনি বুঝতে পারবে আপা---এই বলে আঁখি পা দুটো নামিয়ে হাত দিয়ে মেলে ধরে কোমরের চাপ দিলো।ভেজা রসালো গুদে পড়পড় করে মোটা একটা ধোন আপন রাস্তা খুঁজে নিলো।

ওমাগো কি ঢুকালে রে আঁখি, আমার গুদতো ফেটে গেলো,,মুখে চিৎকার করলেও আমার মনে হচ্ছে এমন ব্যাথার মিষ্টি শুখ জীবনে কখনো পাইনি,কি ঢুকিয়েছে,কতোটা ঢুকিয়েছে জানি না,শুধু এটুকু বুঝলাম,আমার গুদটা কানায় কানায় পরিপূর্ণ হয়ে গেছে,একটুও আর অবশিষ্ট নেই।যতোটা জায়গা নিয়ে যেখান পর্যন্ত গেছে,আরমান কোনদিনই সে জায়গার সন্ধান পাইনি।তলপেট ভারী ভারী মনে হচ্ছে, নিজেকে নিজেই বুঝতে পারছি না।এ-তোক্ষন চিৎকার করছিলাম,আঁখিকে ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছিলাম,সেই আমি এখন শুখের শীৎকার দিচ্ছি আর দু-হাত দিয়ে আঁখিকে জাপ্টে নিজের সাথে মিশিয়ে নিচ্ছি,আমার ৩৬ সাইজের নরম দুধের সাথে আঁখির ৩৪ সাইজের শক্ত দুধের কচলা কচলি দারুন লাগছে,সঠিক ভাবে তা প্রকাশ করা সম্ভব নয়। এতোক্ষনে মাথায় বাত্তি জ্বললো।বুঝলাম আঁখি একজন সিমেল। হিজড়া।আঁখি দুহাত দিয়ে আমার মাথা ধরে ঠোঁটে ঠোঁট লাগালো,আমিও সব ভুলে হা করে তার জ্বীহৃবা টেনে নিলাম। বাংলা চটি গল্প 

গরম মোটা জীহ্বা পেয়ে ঘেন্নাপিত্তি ভুলে আয়েশ করে চুসতে লাগলাম।আঁখি হালকা হালকা ঠাপ দিতে লাগলো।ধিরে ধিরে আঁখির ঠাপ বাড়তে লাগলো,সাথে স্পিডও।মুখ সরিয়ে নিয়ে আমার দু-হাতের কব্জি ধরে উপর করে বগল চাটতে লাগলো,এক বার এ বগল আরেক বার ও বগল।বগলে যে এতো শুখ তা জানা ছিলো না, আমি তো আকাশে রংধনুর সাথে খেলা করছি,দু মিনিটেই মা মা করতে করতে ঝরিয়ে দিলাম।আঁখি তা বুঝতে পেরে থেমে গেলো।সারা শরীরে হাত বুলিয়ে দিচ্ছে, চুমু দিচ্ছে, আদর করছে,।আমার শরীরের কম্পন থামছে না।লাইটা জ্বালাও আঁখি।

লজ্জা লাগছে আপা।ইস এতোক্ষন আপাকে চুদে লজ্জা দেখানো হচ্ছে?আঁখি বেড ল্যাম্পটা জ্বালালো।আঁখি দু'হাতে বিছানায় ভর দিয়ে আমার উপর ঝুলে আছে, ওর খাড়া খাড়া গোল গোল দুধ দুটো আমার মুখের উপর ঝুলে আছে, নিচ দিকে তাকালাম,কোমরে কোমর জোড়া লেগে আছে।তা দেখতেই আমার গুদ খাবি খেতে লাগলো,গুদ দিয়ে আঁখির ধোনটাকে কামড়ে ধরে তার মুখের দিকে তাকালাম,বেচারি লজ্জায় চোখ বন্ধ করে আছে।

নামো আঁখি।আঁখি চোখ মেলে সোজা হয়ে পক করে ধোনটা বের করে নিলো,আমার ভেজা গুদ থেকে পচ করে শব্দ হলো।ওহ খোদা ওটা কি?ঝট করে উঠে বসে আঁখিকে শুইয়ে দিয়ে হাত বাড়িয়ে খপ করে ধোনটা ধোরলাম।আমার গুদের সাদা রসে বিশ্রি ভাবে ভিজে ল্যাম্পের আলোতে চকচক করছে ।ওম,,এতো সুন্দর ধোন।মুখটা ধোনের কাছে নিয়ে গিয়ে খুটিয়ে খুটিয়ে দেখতে লাগলাম।হিন্দুদের মতো চামড়া গুটিয়ে আছে সুন্নাত না করার কারনে,মুন্ডিটা লাল টকটকে টমেটোর মতো,।ইস কি মোটা ও লম্বা, আরমানের টা তো এটার কাছে কিছুই না।কমসে কম আট ইঞ্চি লম্বা ও চার সাড়ে চার ইঞ্চি মোটা। ভালোই করেছে আঁখি, যদি আগে দেখতাম তাহলে ভয়ে নিতেই পারতাম না।নাইটি টা নিয়ে কচলে কচলে মুছে ধোনটা সাফ করলাম।

নিজের গুদের রস লেগে আছে তারপরও নিজের কাছ বিশ্রি লাগছে,ছোট ছোট বিচি দুটো ভিজে চপচপে হয়ে ছিলো।বড়ো করে শ্বাস নিয়ে হা করে মুদোটা মুখে নিয়ে চুসতে লাগলাম,আঁখির চোখে চোখ পড়তে দেখি একমনে আমার দিকে চেয়ে রয়েছে।চোখে চোখ পড়তে চোখ মেরে ইসারায় বললাম,কি কেমন লাগছে?আঁখিও তা বুঝে মুচকি হেঁসে আমার কোমর ধরে তার উপর টেনে নিলো।আমিও বুঝে গিয়ে দুপা দু'দিকে পা মেলে গুদটা তার মুখের উপর ঝুলিয়ে দিলাম,চুস মাগী কতো পারিস।এর পর যা হলো তা আমার কল্পনার বাইরে।

এক ঘন্টা উল্টে পাল্টে চুদে আমাকে শুখের সাগরে ভাসালো,গুদের এমন অবস্থা করলো যে মনে হচ্ছে গুদ বলে কিছু নেই।গুদের সেনসেটিভ বলে কিছু রাখলো না।তারপর যখন গো গো করতে করতে কেঁপে কেঁপে গুদের গভীরে ঠেসে মাল আউট করলো গুদ যেনো আবার প্রান ফিরে পেলো।আবার শুরু হলো নতুন ভাবে নতুন কিছু।

সুন্দরী হিজড়ার সাথে চুদাচুদির গল্প সুন্দরী হিজড়ার সাথে চুদাচুদির গল্প Reviewed by Anila on 5:04 AM Rating: 5

No comments:

Powered by Blogger.