বাংলা লেসবিয়ান চটি গল্প

lesbian choti kahini

পামেলা মানে পমিদির সাথে আমার প্রথম পরিচয় শিলুর সাথে একটা পার্টিতে গিয়ে। ওর অফিসের ফ্যামিলি পার্টি মানে বউকে নিয়ে যাওয়া যায়। এই ধরণের অনুষ্ঠানে আমি আগেও গেছি, তবে আগে কোনদিন পমিদিকে দেখিনি। শিলুই পরিচয় করিয়ে দিল আমাকে পমিদির সাথে।

তোমার বউ? আমার দিকে তাকিয়ে সপ্রশ্ন দৃষ্টিতে বললেন শিলুকে

হ্যাঁ

কি মিষ্টি মেয়ে, কি নাম তোমার, এগিয়ে এসে আমার কাঁধে হাত রেখে জিজ্ঞেস করলেন উনি। নাম বললাম, উনি শিলুর দিকে চেয়ে বললেন

কবে আনলে এই মিষ্টিটাকে তোমার কাছে? লেসবিয়ান চটি গল্প

বছর দেড়েক হল, আপনি তখন আমাদের ব্রাঞ্চ থেকে চলে গিয়েছিলেন।

আর অমনি আমায় ভুলে গেলে, বলোনি তো আমাকে।

শিলু লজ্জা পেয়ে গেল একথা সেকথা বলার পর পমিদি আমার হাত ধরে আমাকে নিয়ে একদিকে চলে এলেন, শিলুকে বলে গেলেন আমি এই সোনাটাকে নিয়ে যাচ্ছি, তুমি যাওয়ার আগে আমার কাছ থেকে নিয়ে যেও, অবশ্য আমি যদি আদৌ ছাড়ি।সাধারণত এই ধরণের পার্টিতে কেউ একজনের সঙ্গে থাকে না, সবাই ঘুরে ঘুরে বিভিন্ন মানুষের সাথে কথা বলে। পমিদি কিন্তু আমায় নিয়ে সোজা চলে এলেন একটা কোণে, একটা কৌচে গা ডুবিয়ে বসে পড়লেন, আমাকেও হাত ধরে বসালেন নিজের পাশে। সামনে একজন বেয়ারা যাচ্ছিল, তার হাত থেকে দুটো জিন-লাইম তুলে একটা নিজে নিয়ে আর একটা আমায় দিয়ে বেশ জমিয়ে গল্প করার ভঙ্গিতে বসলেন। লেসবিয়ান চটি গল্প

এবার ভাল করে চেয়ে দেখলাম পমিদিকে। আমার চাইতে লম্বা, প্রায় পাঁচ ফুট পাঁচ ইঞ্চি, গায়ের রঙ আমার মত দুধে-আলতা নয়, বরং একটু পোড়া তামাটে রঙের, ইংরাজীতে যাকে ট্যান্-স্কিন বলে। ঘাড় অব্দি ঢেউখেলানো শর্ট স্টেপ কাট চুল, ধারালো চিবুক, টিকালো নাক আর সেই সাথে ঝকঝকে উজ্জ্বল চোখ। পরনে টিয়াপাখি রঙের জমকালো সিল্কের শাড়ী আর সেই সাথে ম্যাচিং স্লিভলেস ব্লাউস। হাতদুটো সাপের ফনার মত উন্মুক্ত হয়ে আছে কাঁধের আঁচল থেকে। শাড়ী যে ঐরকম আকর্ষণীয় ভাবে পরা যায় ওনাকে দেখার আগে আমার ধারণা ছিল না, গোটা শাড়ীটা যেন ওনার শরীরে টানটান হয়ে পেঁচিয়ে ধরে আছে, নাভির নীচে শাড়ী পরায় ব্লাউজের নীচ থেকে পেটের অনেকটা অংশ উন্মুক্ত। আঁচলটা এমনভাবে ঘুরিয়ে উপর দিয়ে গেছে যে নাভিটা আঁচলে ঢাকা পরেনি। 

সরু কোমরের নীচে তলপেটের মাঝে নাভিতে লাগানো পাথর বসানো সোনার ন্যাভাল-রিং-টা আলোয় চকচক করছে। টাইট ব্লাউজের নীচে ন্যাসপাতির মত সুডৌল বুকদুটো আঁচলের পাশ থেকে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। পায়ে গ্লেজ চামড়ার স্টিলেটো। সারা দেহে যৌবন, যৌনতা আর এক সন্মোহনী সৌন্দর্য যেন খেলে বেড়াচ্ছে।জিনে সিপ দিতে দিতে আমরা গল্প করতে লাগলাম, উনি আমার সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে জিজ্ঞেস করলেন, বেশ একটা দিদি-দিদি ভাব, ভালই লাগছিল। জানলাম উনি বাড়িতে একাই থাকেন, ওনার এক দাদা, থাকেন লন্ডনে, উনি বছরে দু-তিন বার যান সেখানে। লন্ডন আমারও খুব প্রিয় শহর শুনে বললেন লেসবিয়ান চটি গল্প


বেশ ভালই হল, এরপর যখন যাব, আমরা দুজনে একসাথে যাব

সেটা দারুন হবে, আপনার সাথে সামনের সামারে যাব, লল্ডন কান্ট্রিসাইড ঐ সময়ে দারুণ।

এ্যাই, আমাকে আপনি বলার দরকার নেই, তুমি করেই বল।

ঠিক আছে পমিদি, তোমার মধ্যে বেশ একটা দিদি-দিদি ভাব আছে কিন্তু

পমিদি হেসে আমায় কাঁধে হাত দিল, আরও একটু ওর কাছে সরে এলাম আমি, কৌচে আমার পাশে বেশ ঘনিষ্ঠ হয়ে বসে আছি আমরা, পমিদির গা থেকে পারফিউমের একটা গন্ধ ভেসে আসছে, বোধহয় পয়জন ব্যবহার করেছে। বেশ মাদকতা আছে এর গন্ধে, জিন-টা আমার রক্তে আস্তে আস্তে প্রভাব ফেলতে শুরু করেছে, সব মিলিয়ে একটা ঝিমধরা ভাব, কেমন একটা অন্যরকম ভালো লাগছিল পমিদিকে। পাশে বসে ওর থাই-এর উপর আমার হাতটা রেখে একটু গা এলিয়ে দিলাম পমিদির দিকে, পমিদিও আমার শরীরের ভারটা সহজভাবেই নিল। কেমন একটা ঘোর লাগা অনুভুতি, এই অনুভুতি আগে কখনও হয়নি আমার, সারা শরীরে মাদল বাজতে লাগল আমার দ্রিম দ্রিম করে।চমক ভাঙ্গল শিলুর আবির্ভাবে, এসে খাওয়ার তাগাদা দিল, রাতও হয়ে গেছে অনেকটা, তিনজনে মিলে ব্যুঁফে থেকে খেয়ে নিলাম আরও অনেকের সাথে, ফেরার সময় পমিদি বলল bangla lesbian choti

এ্যাই, করে আসছ আমার ফ্ল্যাটে?

যাব, আনেকদিন আপনার রান্না খাওয়া হয়নি, শিলু উত্তর দিল।

তোমায় আমি মোটেই বলছি না, আমি ডাকছি সুমিকে। পমিদির মুখ থেকে সুমি নামটা শুনে বেশ ভাল লাগল।

শিলু হেসে ফেলল, আমি পমিদির হাত চেপে ধরে বললাম, যাব কয়েকদিনের মধ্যেই, একাই যাব, যদি ও না নিয়ে যায়।

ঠিক বলেছ, একদিন শনিবার দেখে চলে এস, সেদিনটা আমার কাছে থাকবে, পরদিন না হয় চলে যেও।

জানিনা পমিদি কি ভাবছে, আমায় তখন পমিদির নেশায় পেয়ে বসেছে, জিনের নেশার চেয়েও মারাত্মক, ভয়ঙ্কর, প্রলয়কারী এই নেশা, পাপের বিষ ছড়িয়ে যাচ্ছে সারা দেহে, মুখচোখ গরম হয়ে যেন আগুনের হল্কা বেরোচ্ছে। শিলু কিছু জানতে পারছে না, বোঝার ক্ষমতাও নেই ওর। শুধু পমিদি আমার তুলোর মত হাতটা সবার অলক্ষ্যে চেপে ধরে বলল,”আমি তোমার অপেক্ষায় থাকব।পালকের মত হাল্কা লাগছিল নিজেকে, গাড়ীতে সারা রাস্তা একটাও কথা বলতে ইচ্ছে করছিল না, মনে হচ্ছিল ডানা মেলে উড়ে যাই কোথাও, নিজেকে নিজের কাছেই অপরিচিত লাগছিল, অদ্ভুত এক অনুভুতি চিনচিনে ব্যাথার মত শিরদাঁড়া বেয়ে সারা শরীর অবশ করে দিতে লাগল, অচেনা এক আনন্দ, তীব্র এক পাপবোধ অথচ দুর্নিবার সেই আকর্ষণ, আমি যেন কোথায় হারিয়ে যেতে লাগলাম। lesbian choti story

সত্যি বলতে কি, এর পর চারপাঁচ দিন পমিদির কথা সেভাবে ভাবিনি, নিজের সংসারের কাজে আর দৈনন্দিন ব্যস্ততায় সময়টা কেটে গিয়েছিল যেন কিভাবে। এক বৃহস্পতিবার শিলু অফিস থেকে ফিরে এসে বলল যে আগামী রবিবার ওকে অফিসের ট্যুরে বেরিয়ে যেতে হবে। সাধারনত সোমবার মিটিং থাকলে ও শনিবারই বেরিয়ে চলে যায়, ফেরে মঙ্গল-বুধবার করে, আমি ওকে এয়ারপোর্টে নামিয়ে গাড়ী নিয়ে সোজা চলে যাই আমার বাপের বাড়ী। তারপর ও যেদিন ফেরে সেদিন আবার বাপের বাড়ী থেকে বেরিয়ে ওকে এয়ারপোর্ট থেকে রিসিভ করে ফিরে আসি নিজের সংসারে। সেদিনও বেলা দেড়টা নাগাদ ওকে এয়ারপোর্ট নামিয়ে গাড়ীটা সবে পার্কিং লট থেকে বার করেছি এমন সময় সেলফোনটা বেজে উঠল। 

গাড়ীটাকে রাস্তার ধারে দাঁড় করিয়ে স্টার্ট বন্ধ করে সেলফোনটা বার করে দেখি পমিদির নাম। গাড়ীর কাঁচটা নামিয়ে ফোনটা ধরলাম আধঘন্টাটাক একটানা গাড়ী চালিয়ে বাইপাস ছেড়ে শহরের ভিতর ঢুকলাম, বেশ ক্ষিদে পেয়ে গেছে, জানিনা পমিদি বাড়ীতে কি করে রেখেছে, এখন আর জিজ্ঞেস করাও যাবে না, পমিদি ঘুমিয়ে পড়েছে পিছনের সীটে। একটা রেঁস্তোরায় গাড়ী দাঁড় করালাম, ওকে ভিতরে রেখেই নেমে এলাম, রাতের জন্য সামান্য কিছু খাবার কিনে প্যাকেটে করে নিয়ে আবার গাড়ীটা স্টার্ট দিলাম। পমিদির বাড়ী যখন গাড়ী পৌঁছাল তখন প্রায় সাড়ে দশটা, ইঞ্জিন বন্ধ করে গাড়ীর ভিতরের লাইট জ্বেলে পিছনে তাকিয়ে দেখি পমিদি অকাতরে ঘুমোচ্ছে, নেশার ঘোরে পুরোই আউট বলা যায়। দু-একবার ডাকতে কোন রকমে চোখ খুলে তাকিয়েই আবার ঢুলে পড়ল, বুঝতে পারলাম ওর খালি পেটে তিনটে লার্জ ভদকা ভালমতই কাজ করেছে। স্টীয়ারিং সিট ছেড়ে নেমে এসে পিছনের দরজা খুলে ওকে ধরে ঝাঁকাতে ও ভালভাবে চোখ মেলে আমার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইল। ওর কপাল থেকে চুলগুলোকে সরিয়ে ওর গালে হাত রাখলাম

নেমে এস, আমরা বাড়ী চলে এসেছি। lesbian choti

চলে এসেছি হ্যাঁ তাইতো চলে এসেছি আমি ঘুমিয়ে পড়েছিলাম।

ঠিক আছে। নামতে পারবে তো? অসুবিধা হচ্ছে? ধরব তোমায়?

না, না, সেরকম কিছু না, মাথাটা ঠিক আছে, যেতে পারব, ধরবি না আমায়।

ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে জানি, মাতাল, সে ছেলেই হোক আর মেয়ে, তাকে কক্ষনো জিজ্ঞেস করতে নেই সে ঠিক আছে কিনা, নেশা হয়েছে কিনা বা তার কোন অসুবিধা হচ্ছে কিনা। বেহেড মাতাল, দাঁড়াতে পারছে না, সেও বলে তার কোন নেশা হয়নি, একদম ঠিক আছে, একা একা পাকদন্ডী বেয়ে এভারেস্ট পর্যন্ত চলে যেতে পারবে। শুনতে হাসি পেলেও আমি ঠিক পমিদিকে এই ভুল প্রশ্নটাই করলাম, ওস্তাদি মেরে একা একা নামতে গিয়ে টলে দড়াম করে পড়ে গেল, গাড়ীর কোনায় মাথাটা গেল ঠুকে। আমি কোনরকমে ধরে সামাল দিলাম, ওর হাতটা আমার কাঁধের উপর দিয়ে নিয়ে ওকে টেনে নামিয়ে দুহাতে ওকে জড়িয়ে ধরে হাঁটু দিয়ে ঠেলে গাড়ীর দরজাটা বন্ধ করলাম। হাঁটিয়ে ওকে বাড়ীর দরজা পর্যন্ত নিয়ে আসতে মনে পড়ল বাড়ীর চাবি ওর ব্যাগে, ওর ব্যাগ হাতড়ে চাবি বের করে দরজা খুলে কোনরকমে ওকে ঘরে ঢোকালাম। 

পমিদির চেহারাটা সলিড, আর আমার চেয়ে লম্বাও, সারা দেহের ভর এখন আমার উপর ছেড়ে দিয়েছে। টানতে টানতে, প্রায় হেঁচড়ে, কোনরকমে ওকে ওর ঘরে নিয়ে এসে আলতো করে বিছানায় শুইয়ে দিলাম, জামা-জুতো সব পরা অবস্থাতেই। এইটুকু করতেই আমার সারা শরীর ঘামে সপসপে হয়ে গেল। ও প্রায় সেন্সলেস হয়ে গেছে, ওকে শুইয়ে, এসি-টা চালিয়ে দিয়ে, ঘরের বাইরে এলাম। বুঝে গেছি ওর পক্ষে এখন কিছু করা আর সম্ভব নয়। বাড়ীর বাইরে এসে গাড়ীটাকে সেন্ট্রাল লক করে বাড়ীর ভিতরে এলাম, গেটে ও সদর দরজায় চাবি দিয়ে জুতো খুলে আবার ওর ঘরে ঢুকে দেখি ও কাটা কলাগাছের মত হাত-পা ছড়িয়ে বিছানায় পড়ে আছে, ওর পা থেকে জুতো খুলে বাইরে রেখে দিলাম। শুয়ে থাকুক ও এখন এইভাবে, পরে দেখা যাবে।

বাথরুমে গিয়ে সব জামা-কাপড় ছেড়ে একদম ল্যাংটো হয়ে শাওয়ারের তলায় দাঁড়িয়ে ভাল করে বডি-ফোম দিয়ে গা ধুলাম। গুদের ভিতরটা জল দিয়ে পরিস্কার করলাম। মাঝখানে হিট উঠে রস বেরিয়ে ভিতরটা কেমন যেন একটা চ্যাটচ্যাটে হয়ে গেছিল। নতুন এক সেট ব্রা-প্যান্টি পড়ে নিজের ব্যাগ থেকে একটা টি-শার্ট আর বারমুডা পড়ে নিলাম, রাতে এটা পরে শুতে বেশ আরাম। বেশ জল তেষ্টা পেয়েছিল, ফ্রিজ থেকে জলের বোতল বার করে কিছুটা জল খেয়ে বোতলটা আর একটা ছোট তোয়ালে নিয়ে পমিদির ঘরে আবার ঢুকলাম।তখনও পমিদি আচ্ছন্নের মত পড়ে আছে, আমার ডাকে চোখ মেলে তাকিয়ে আবার চোখ বন্ধ করে দিল। আমি ফ্রিজের ঠান্ডা জলে তোয়ালেটা ভিজিয়ে ওর মুখ, ঘাড়, কাঁধ, হাত-পা গুলো ভালো করে মুছিয়ে দিতে লাগলাম। 

ও চোখ না খুলেই বলল ইস, তুই কি ভালো রে, বেশ আরাম লাগছে

চুপ করে শুয়ে থাকো, যতটা সহ্য হয়, তার বেশী খাও কেন?

না রে, সে রকম কিছু হয়নি আমার, আজ হঠাৎ করেই মাথাটা ঘুরে গেল, শুয়ে থাকলে ভাল লাগছে, তাই শুয়ে আছি।

মাতালরা যে কখনও নেশার কথা স্বীকার করে না তার প্রমাণ আবার পেলাম। বেশ কয়েকবার এভাবে ঠান্ডা জলে ওর গা মুছিয়ে দিলাম। ও শুয়ে শুয়ে আদুরে মেয়ের মত আমার হাতে নিজেকে ছেড়ে দিল। কিছুক্ষন পর বলল

এই সুম, মাইরি, তুই খুব ভালো, সত্যি বলছি।

মারব গাঁড়ে এক লাথি, পাগলামো ছুটে যাবে।

হিহিহি তোর গাঁড়খানা আরও সরেস রে বোকাচোদা মাগী, মেরে যা সুখ না।

আমি চুপ করে থাকলাম, মাতালকে বেশী প্রশয় দিতে নেই, তাতে আরও কেলেঙ্কারী হয়। কিছুক্ষন চুপ থাকার পর বলল

এ্যই সুম, আমার হেভি জোর মুত পেয়ে গেছে, একটু মোতাতে নিয়ে চল তো, কতক্ষন মুতুনি বল।

আমি ও শুয়ে থাকা অবস্থাতেই ওর পা থেকে লেগিং-টা টেনে খুলে ফেললাম, ভিতরে শুধু প্যান্টিটা রইল, হাত ধরে ওকে টেলে তুলে কাঁধে হাত দিয়ে ওকে বাথরুমের দিকে নিয়ে গেলাম, ও যেতে যেতে বলল, এ্যাই আমি কিন্তু তোর সামনে মুতব, আমি মুতবো, তুই দেখবি, দেখবি তো?” মনে মনে ভাবলাম, এ তো আচ্ছা জ্বালা হল, অনেক মাতাল জীবনে সামলেছি, এ তো একেবারে গাছ-খচ্চর মাতাল। মুখে বললাম, হ্যাঁ হ্যাঁ, ঠিক আছে, আমি সামনে দাঁড়িয়েই থাকব।এই তো, তুই কি লক্ষ্মী মেয়ে, আমরা তো চুদাচুদিই করেছি,তোর সামনে মুততে আর লজ্জা কিসের।

বাঞ্চোত মাগী, তুই আমার সামনে যা খুশি কর, শুধু মাতলামো করিস না।মাতালকে ‘মাতাল’ বলার মত ভুল কাজ পৃথিবীতে আর দুটি নেই, আর আমি ঠিক সেই ভুল কাজটাই করলাম। পমিদি আহত চোখে আমার দিকে চেয়ে বলল।সুম, তুই আমায় মাতাল বললি, আমি তোকে এত ভালবাসি, তুই আমায় মাতাল বলতে পারলি।

বাংলা লেসবিয়ান চটি গল্প বাংলা লেসবিয়ান চটি গল্প Reviewed by Anila on 9:58 PM Rating: 5

No comments:

Powered by Blogger.