বাংলা গে চটি গল্প

bangla gay choti story

ঘটনা ২০২০ এর গরমকালের কথা। আমার নাম আদি তখন আমার বয়স কম। আমাকে দেখতে ভালোই কিউট বলা চলে। উচ্চতা ৫’২ আর শরীরের গঠন স্লীম তবে আমার গাড় টা রসালো। একবার কেউ দেখলে তার ধোন খাড়া না হয়ে থাকতে পারবে না।এবার আসল ঘটনায় আসি। আমি তখন ক্লাস ১০ এর ছাএ। সেক্স ভিডিও দেখতে শিখেছি। খুব ভালো লাগতো দেখতে। প্রায়সই দেখতাম। একদিন দেখতে দেখতে একটা গে সমকামী ভিডিও চালিয়ে ফেলি আর দেখিও। ছেলে ছেলে চুদাচুদি গল্প

দেখতে দেখতে খুব ভালো লেগে গেলো একটা ছেলের আর একটা ছেলের কাছে চোদা খাওয়াটা। সব থেকে ভালো লাগতো যখন একটা ছেলে আর একটা ছেলেরটা চুষে দিত। এরম দেখতে দেখতে আমার গাড়ও শুরশুর করত তখন আমি নিজের আঙুল নিজের পোদ এ ঢোকাতে খুব আরাম লাগল।এরপর থেকে আমি মাঝে মাঝেই আমার আঙুল নিজের পোদ এ ঢোকাতাম তারপর একদিন শশা ঢুকিয়েছি গাজর ঢুকিয়েছি। ঢুকিয়ে নিজের পোদ চুদতাম।তারপর এরম করে বেশি মজা পেতাম না তাই একদিন চিন্তা করলাম কাউকে দিয়ে চোদাতে হবে পোদ টা। কার কাছে চোদা খাই ভাবছি সবাই কে বোললে তো সে আমাকে চুদবে না মানাতে হবে। বাংলা গে চটি গল্প

তো আমার তখন একটা প্রিয় বন্ধু ছিল নাম রাজা। ও আমার থেকে ছোটো ছিল কয়েক মাস এর। ও আমার সব কথা শুনতো আমি যা বোলতাম তাই করত। ঠিক করলাম ওকে দিয়েই পোদ চোদাবো। তো গরম কাল তখন আমরা দুজন আম চুরি করতে যেতাম রাতের বেলায়।এমনি একদিন ওদের বাড়ি গিয়ে দেখি ও একা বাড়িতে রয়েছে ওর বাবা মা ঘুরতে গেছে। আমি তো দেখেই ঠিক করে নিয়েছি যে আজ ওর কাছে চোদা খাবোই।তো ওদের ঘরে গিয়ে ওকে বোললাম যে আজ কে তোকে একটা জিনিস করব তুই চুপ করে দাড়িয়ে থাকবি কোনো বাধা দিবি না। গে চটি কাহিনী

ও আমাকে কি করবি বলার আগে আমি ওর প্যান্ট টা নিচে নামিয়ে দিলাম ও বাধা দিচ্ছিলো কিন্তু আমি জোর করে ওর প্যান্ট টা খুলে দিলাম আর ওর ল্যাওড়া টা মুঠো করে ধরে নিয়ে নাড়াতে লাগলাম আর ওর ল্যাওড়ার গন্ধ শুকতে লাগলাম।এত সেক্সি গন্ধ যে আমি ওর ধোন চাটতে থাকি। তারপর শুরু হয় চোষা উফফ কি ভালো লাগছিল ওর ধোন টা চুষে খেতে। হালকা কামরস ও ঘাম মেসানো ধোন।প্রথম ও চাইছিল না চুষতে দিতে তারপর আস্তে আস্তে ও নিজেই ওর ধোন টা আমার মুখে ঢোকাচ্ছিল। আমার জীবনের প্রথম ধোন চোষা সে এক অসাধারন অনুভব।

বাংলা গে চুদাচুদি গল্প

এরপর ওকে শুয়িয়ে ওর ধোন চুষতে লাগলাম। চুষতে চুষতে ও আমকে বোললো ওর বেরোবে আমি বোললাম আমার মুখে দে আমি খাবো। ও বলে ইসসস না আমি জোর করে চুষে ওর মাল মুখে নিলাম তারপর কুলি করে ওকে দেখিয়ে গিলে নিলাম ওর বীর্য। কি অমৃত খেতে বলে বোঝানো যাবে না।এরপর ওকে বোললাম আমার দুদ দুটো চুষতে। ও আমার একটা দুদ চুষতে লাগলো আর একটা টিপতে লাগলো। আমি তো ওর চোষা খেয়ে পাগোল । নতুন গে চটি গল্প

পোদ শুরশুর করতে লাগলো ধোন ঢোকানোর জন্যে। ও যখন আমার দুদ চুষছিল তখন আমি ওর ধোন টা হাত এ নিয়ে কছলাচ্ছিলাম তাতে ওর ধোন আবার খাঢ়া হয়ে যায়।চোষা হলে ওকে বলি এবার চোদ আমায়। ও বলে ঢুকবে তোর পোদ এ আমার ধোন আমি বলি দেখি চেষ্টা করে। তারপর আমি ওদের ঘর এর দেয়ালের দিক এ মুখ করে আর ওর দিক এ আমার পোদ টা দিয়ে দাড়াই দেয়াল ধরে।ও এগিয়ে আসে আমার পোদ এ ওর ধোন টা ঢোকাতে তখন আমি আমার থুতু হাত এ নিয়ে ওর ধোন এ লাগিয়ে ওর ধোন পিছলা করি যাতে আমার পোদ এর ফুটোতে সহজে ঢুকে যায়। bangla gay choti golpo

তারপর ও ওর থুতু আমার পোদ এর ফুটোয় লাগিয়ে ওর ধোন টা ঢুকাতে গেলে আমার খুব লাগে আর আমি পোদ সরিয়ে নি । তারপর ভাবলাম যে কি করে ঢোকানো যায় ওর ধোন টা আমার ফুটোতে। ভেবে বোললম ভেসলিন আছে? ও বললো হ্যা আছে আমি বললাম নিয়ে এসে আমার পোদ এর ফুটোয় লাগা আর তোর ধোন এ লাগা।ও লাগালো ভালো করে আমার ফুটোতে লাগিয়ে ও ওর আঙুল আমার ফুটোতে ঢুকিয়ে দিয়ে কিছুক্ষন ঢোকাতে বের করতে থাকে আর আমারো খুব মজা লাগে ।তার আমি ওর ধোন টা ধরে আমার পোদ এর ফুটোয় সেট করে দিয়ে বলি ঢোকা আর ও সাথে সাথে ঢুকিয়ে দেয়। ওর কালো ধোন টা আমার পোদ এর ভিতর হাড়িয়ে যায় । তার পর শুরু হয় আমার পোদ চোদা সে কি সুখ । ওকে বলি আরো জোড়ে জোড়ে চোদ ও চুদতে থাকে। আমি ওর হাত দুটো নিয়ে আমার দুদ এর বোটা দুটো ধরিয়ে বলি টেপ আর ও টিপতে থাকে।

এমন ভাবে কিছুক্ষন চুদতে চুদতে আমাকে ঘুরিয়ে নিয়ে কোলে তুলে নেয় ও । তারপর ওর ধোন টা আমার পোদ এ সেট করে চুদতে থাকে আমাকে ।কিছুক্ষন এমন ভাবে চোদার পর আমাকে বিছানায় শুয়িয়ে দিয়ে সামনে থেকে ধোন সেট করে আমাকে চুদতে শুরু করে । চুদতে চুদতে আমার দুদ এর বোটাও চুষতে থাকে আর আর আমি ওর মাথা ধরে আমার দুদ এ চেপে ধরে ” চোষ চোষ চূষে আমার সব দুদ খেয়ে নে ” বলে চেল্লাতে থাকি ।

তার পর এরম ভাবে চোদার কিছুক্ষন পর আমি কুকুরের মত বসলাম বিছানায় ওর ধোন এর দিক এ পোদ দিয়ে। ও ওর ধোন আমার পোদ এ ঢুকিয়ে চুদতে থাকে আর বলে কি দারুন গাড় বানিয়েছিস রে”আমি বলি ” এটা এখন তোর , ফাটিয়ে দে চুদে চুদে আমার গাড় এরপর ওকে বিছানায় শুয়িয়ে ওকে বলি চুপ করে শুয়ে থাক তারপর ওর উপর উঠে ওর ধোন টা নিয়ে আমার পোদ এর ফুটোয় ঢুকিয়ে আমার পোদ চোদাতে থাকি আর ও আমার ধোন খিচতে থাকে। bangla gay chuda chudi choti 

এরকম আমার পোদ চোদাতে চোদাতে ও বলে ওর বেরোবে আমি বলি একসাথে ফেলব। এরপর ও আমার ধোন টা খিচতে থাকে আর আমি ওর ধোন এর ওপর পোদ রেখে ওঠা নামা করতে থাকি। করতে করতে ও ওর গরম মাল আমার পোদ এর ফুটোর ভিতর ঢেলে দেয় আর আমার ধোন ও খিচতে খিচতে ওর বুক এর ওপর মাল বের করে দি।তারপর আমি ওর বুকের ওপর পরে থাকা আমার মাশষল চেটে খেয়ে নি। এরপর আমি অনেকবার ওর কাছে চোদা খেয়েছি। ওর ঘরে ওদের বাথরুমে এমনকি খোলা মাঠ এ গিয়েও ওর কাছে চোদা খেয়ছি রাতের বেলা।


বাংলা গে চটি গল্প বাংলা গে চটি গল্প Reviewed by Anila on 5:36 AM Rating: 5

No comments:

Powered by Blogger.