bangla choti golpo online

বাংলা চটি গল্প

আমার নাম আগে অজিত দত্ত মৃদুল ছিল। কিছুদিন আগেই আমি মুসলমান হয়েছি। এখন আমার নাম জুনাইদ আলী। আমি এখন সৌদি আরবে সুগন্ধি আতর বিক্রি করি। প্রতেক মাসে ভালই লাভ হয়। এই ধরো ৫-৬ লাখ টাকা। এতে আমার খাওয়া দাওয়া আর যাওয়া আসার টাকা হয়ে যায়। আমার চাচাতো বোনের নাম শ্রাবস্তী দত্ত তিন্নি। 

জি হা ভাইসব, আপনি ঠিক শুনেছেন। মডেল তিন্নি! সুন্দরীতমা বা বাংলালিংকের কমলা সুন্দরী যেই নামেই ডাকেন, সে আমার বড় চাচার মেয়ে। তিন্নি যদিও আমার চেয়ে ২ বছরের বড় তবে আমি তাকে তিন্নি বলেই ডাকি। আমরা ছোটবেলা থেকেই অনেক আমরা একে অপরের বন্ধু ছিলাম। আমি তিন্নিকে অনেক ভালবাসতাম যেহেতু সে আমার চাচাতো বোন কিন্তু সেই বয়স থেকেই সে পুরা খানকি মাগির মত চলাচল করে। bangla choti golpo online

আমি জানতে চাই কোন চাচাতো ভাই তার সেক্সি চাচাতো বোনকে পছন্দ করবে যদি সে বেশ্যার মতো জামা কাপড় করে। ওর বয়ফ্রেন্ড এর উপর ও ধোকাবাজি করছিল সবসময়। সেই ধোকাবাজি থেকে আজকে হিল্লোল আমার দুলাভাই হয়ে গেল। যত সব ছাতার মাথা। যা আমি বলতে পারবো ওর প্রথম বয়ফ্রেন্ড একটা বলদ ছিল। হিল্লোলের মাথায় দারুন বুদ্ধি ছিল বলেই আজকে তিন্নির মতো মাগী কে আপন করতে পেরেছে।

আসলে আমার এত চিন্তা করার সময় ছিল না।তোমাদের কে আজ থেকে ৫ বছর আগের কথা বলি। আমি তখন কেবল এইচএসসি পাশ করি। তিন্নিতো পড়াশুনা না করে ছেলেদের বিছানায় সেক্সের পড়াশুনা করে। আমি বিশ্ববিদ্যালয় পড়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। তার যেহেতু কাজ কর্ম ছিল না তাই আমরা একসাথেই থাকতাম আর দাবা খেলতাম। একদিন আমাদের বাসায় আমার বন্ধুরা আসলো আর খুব মজা করলাম। bangla choti golpo online

টিভি দেখছিলাম কোথা থেকে তিন্নি একটা পিংক হাফহাতা টি-শার্ট পড়ে আমাদের মাঝে বসলো। তোমাদেরকে বলে রাখি আমার বন্ধুরা আমাকে অনেক ক্ষেপাইত আর তিন্নির নামে অনেক খারাপ কোথা বলতো। আসলে তিন্নিকে চুদতে কে না চাবে। যায় হোক আমার বন্ধুরা তিন্নির দিকে খুব লোভে তাকাইলো। তাকাবে না? তিন্নির জামার ভিতর কিছুই পড়ে নাই। আমার ফ্রেন্ড দুলাল আর রবিনের ধন খাড়া হয়ে গেল। তিন্নি – কেমন আছো তোমরা?

রবিন – এইতো। তোমার কি খবর?

তিন্নি – আমি তো ভালই আছি। মডেলিংগের অফার পাইছি। অপূর্ব ভাইয়া? তাকে চিনো?

রবিন – না, চিনি না।

দুলাল তখন আমাকে চোখ টিপ দিল। আমার মেজাজ গরম হয়ে গেল। আমি তাদের কে বুঝলাম যে আমার ক্লাস আসে তাই আমাকে যেতে হবে। ওরা খুব মনে কষ্ট পেয়ে হাটা দিল।

তিন্নি – এই অজিত কি হলো? তোর তো ক্লাস নাই! তুই তোর ফ্রেন্ডের যেতে বললি কেন? মিত্থুক কোথাকার bangla choti golpo online

আমি – তুমি কোথা বলীয় না! তুমি আমার চাচাতো বোন! ফালতু মেয়েদের মত ড্রেস পড়ার কারণ কি?

তিন্নি – কেন আমি কি পড়লাম? তোর মাথায় খারাপ।

বাংলা চটি গল্প

আমি – তুই ভালই বলতে পারবি তরে কার মত দেখায়?

তিন্নি – কার মতো? মাগীদের মতো?

আমি – জি হা!

তিন্নি – আমি কি দুষ্ট মেয়ে? বলনা? অজিত বল?

আমি – কোনো সন্দেহ নাই!

তিন্নি – দুষ্ট মেয়েকে শাসন করতে হয় তাই না? আমাকে শাসন করবি তুই?

আমি তিন্নির মুখের দিকে তাকাইয়া দেখলাম যে সেক্স করার জন্য খানকি লাফাচ্ছে।আমি – আমার কাছে আয়! তোর পুটকি তে মাইর দিমু!

তিন্নি – ওহ তাই নাকিরে?

আমি তিন্নির পুটকিতে আসতে আসতে থাপ্পর দিলাম। মাগির পাছাটা অনেক নরম। আমার মাইর দিতে অনেক মজা লাগছে। সবাই ভয় পেও না। আমাদের বাসায় তখন কেও ছিল না! আমার বাবা-মা আর চাচা-চাচী সবাই মুন্সিগঞ্জ গেয়েছিল। কাহিনীতে ফিরি! তিন্নির পাছাটা আমার মুখের সামনে। মামারা ওই সময় তোমরা থাকলে তোমাদের মাল পড়ে যেত। আমি খানিকটা জোরে মারলাম আর তখন যেন ওর সেক্স উঠে গেল। bangla choti golpo online

তিন্নি – ওহ! অজিত তুই তো ভালই পারছিস! আরো জোরে দে না!

আমি – মজা পাচ্ছিস?

আমি বুঝতে পারলাম যে আমার ধোন খাড়া হয়ে গেল। আমি আর পারছিলাম না। দ্রুত গতিতে আমার পান্ট টা খুলে ফেললাম। আমি আমার দুটো হাত ওর কোমরে রাখলাম আর ওর পুটকির ঘ্রাণ নিলাম। উফ কি গন্ধ! সর্গীয় জাদু! আমি ওর পান্ট টা খুলে ফেললাম। কি মাতারি রে ভাই। আমাকে বারন করলো না বরং তিন্নি আন্ডারওয়ারও পড়ে নাই। মামারা আমি জানি না আমি কখনো ভাবি নাই আমার চাচাতো বোন এতটা কুত্তি হবে। না পড়ে ব্রা তার উপর নোংরামী।

তিন্নি – ওহ! অজিত! কুত্তা তুই এসব পারিস?

আমি – তুই খালি দেখ তরে আমি আজকে খামু!

তিন্নি – তাই বুঝি? আমার মতো মালকে ঠান্ডা করতে তোর আর্মি লাগবে!

আমি – আমি পারবো। আমি একলা একশ! নাহলে রবিন আর দুলাল কে জনাব! ওরা পারলে আরো কয়েকজন কে নিয়ে আসবে! তারপর আমরা সবাই মিলে তরে গণচোদন দিব!

তিন্নি – দেখমু তুই কত পারবি আমার যৌন সুখ পূরণ করতে bangla choti golpo online

আমি ওর পুটকিতে আঙ্গুল দিলাম আর চেটে দিলাম। স্বাধ ভালো হলেও ঘৃনা লাগলো না। আমার জিব আরো ভিতরে ঢুকায় দিলাম। তিন্নি লাফিয়ে উঠলো। আমার ধনু রাশির চাচাতো বোনকে চুদতে অনেক মজা হবে টা আমি বুঝতে পারছিলাম। তবে আমি তো বৃশ্চিক রাশির জাতক। আমার সেক্স অনেক বেশি। কাও কে না চুদলেও আমার এই বিষয়ে ভালো ধারণা আছে। ও আমার মুখটা ধরলো আর বললো চুম্মা দিল। উফ জীবনে এইরকম মজার কিস আমাকে কেও দেই নাই। 

ওর জিব দিয়ে আমার মুখের ভিতর আমার জিবে ঢুকায় দিল। ফরাসী চুম্বন! আমি ওর পিংক টি-শার্টটা খুলে ফেললাম। আমি অবাক! দুধের সাইজটা অসাধারণ। আমি ওর দুধ গুলো ধরবো না খাব বুঝতে পারছিলাম না। আমি ওর দুধের বটা আসতে আসতে শুরুথ শুরুথ করে চুষতে লাগলাম। তিন্নি চিত্কার দিলো! একদম যেন সেক্সের আগুন বেরিয়ে আসলো। আমি সমান গতিতেই চুষতে লাগলাম।

তিন্নি – ওহ-ওহ-ওহ-ওহ-ওহ-ওহ! অজিত তুই আমাকে অনেক শান্তি দিচ্ছিস

আমি – তোমার সুখ-দুখের সঙ্গী আমি! টেনসন করিস না! অনেক মজা দিব

তিন্নি – ওহ-ওহ-ওহ-ওহ! আমার দুধ চুষ! হারামখোর bangla choti golpo online

আমি – আপনার যায় মর্জি!প্রায় ১৫ মিনিট দুধ চুষা আর ধরাধরি পর, তিন্নি আমার ৬ ইঞ্চি ধোনে হাত দিলো। ওর স্পর্শের সাথে সাথেই যেন আমারটা ২ গুণ শক্তিশালী হয়ে গেল। আমার চোখের দিকে তীক্ষ্ণ দৃষ্টি তে তিন্নি তাকালো। বুঝলাম ওর শান্তি এখনো শেষ হয় নাই। আমার ধোনটা শক্ত করে ধরে মুখে নিল। ওহ ঈশ্বর! আমার ধম যেন বন্ধ হয়ে গেল। ওর চোখে আমার ধোন চুষার ক্ষুদা দেখতে পারলাম। আমি জানি না আমরা যেইটা করছিলাম সেটা ঠিক না বেঠিক কিন্তু মাথায় সেক্সের নেশা উঠলে কিছুতেই থামানো যায় না। 

আমাদের চোদার নেশা আরো দিগুণ হয়ে গেল কারণ আমরা যখন দুইজন হিন্দু ছিলাম আমাদের ধর্মে চাচাতো বোনের সাথে শারীরিক সম্পর্ক একদম নিষিদ্ধ। তিন্নি আমার ধোন খাচ্ছে সেটা আমার অনেক ভালো লাগলো। আমি আমার ডান হাত ওর মাথায় রাখলাম এবং আমার ধোনের দিকে ওকে আরো চাপ দিলাম যেন ও আমার ধোন কে আরো মুখের ভিতর ঢুকাতে পারে। তারপর আমার হাত ওর সারা সরিরে দিলাম: ওর কোমরে, ওর পাছায়, ওর দুধে, ওর গলায়, ওর মুখে ও আরো অনেক জায়গায়। খুব যতনে এবং অতি আনন্দে, তিন্নি আমার ধোন চুষছে। কিছুক্ষণ পর আমার মনে হচ্ছিল আমার মাল আউট হয়ে যাবে।

আমি – আরো জোরে চুষতে থাকো, তিন্নি! উফ কি জ্বালা! তিন্নি, আমাকে মাফ করিস! তুই অনেক পারিস! আহ-আহ-আহ-আহ-আহ!

তিন্নি – অজিত! তোর খবর আছে! তরে চুদে মাইরা ফেলবো bangla choti golpo online

আমি – আমার মাল আউট হয়ে যাবে! আহ-আহ-আহ-আহ-আহ-আহ-আহ-আহ!

তিন্নি – পুটকির ভিতর ফেল!তারাতারি ওরে ঘুরাইয়া আমি পুটকির ভিতর আমার ধোনটা হান্দায় দিলাম! তবে ঢুকতে একটু কষ্ট হয়েছিল। কারণ আমার আগে তিন্নি শুধু ৪ বার পুটকি মারা খাইছে। দৌড় দিয়ে তিন্নি রুমে গেল আর ক্রিম টা আমার ধোনে লাগলো। আমি একটু থুথু দিলাম যেন পিসলা হয়। আমি জোরে জোরে, ওর পাছায় ঢুকলাম আর বাহির করলাম। দ্রুত গতিতে খাপ-খাপ-খাপ-খাপ করে চুদা দিলাম। 

আমার জীবনের প্রথম চোদা হচ্ছে পুটকি মারা আর সেটা আমার চাচাতো বোনের। ভাবতেই অবাক লাগে। আমার ধোনের ভিতর যেন একটা সুরসুরি হচ্ছিল। বুঝে গেলাম আমার মাল বের হবে। তারপর কিছুক্ষণের মধ্যে মাল আউট হয়ে গেল।তিন্নি যেন একটা শান্তি পেল। আমার যেন মহা খুশি লাগছে। তবে তিন্নির মাল বের হয় নাই এখনো। তিন্নি আমাকে ইশারায় বুঝলো এইবার ওর মজা পাওয়ার পালা। তারপর আমরা হাত ধরে আমাদের বেডরুমে গিয়ে বাকি কাহিনীটা শেষ করলাম।

bangla choti golpo online bangla choti golpo online Reviewed by Anila on 1:41 AM Rating: 5

No comments:

Powered by Blogger.