Bangla Choti Kajer Meye- কাজের মেয়ের বিশাল পাছা

কাজের মেয়ের সাথে চোদার চটি গল্প

 আমি আগেই আপনাদের বলেছি আমার শালী ইতাকে চড়ার কথা ! যদিও এখনো আমি আমার শালী ইতাকে সুযোগ পেলেই চুদি ! সে সব কথা থাক ! আজ শুরু করছি আমার দ্বিতীয় গল্প চন্দনা আমার বাড়ির কাজের মেয়ে ! কি একটা কাজের জন্য আমাকে কোলকাতা যেতে হয়েছিল সেটা মনে নেই তবে কোলকাতা গেলেই আমি আমার বাড়িতে যাই আমার মা বাবার সাথে দেখা করার জন্য ! আর আমাদের পাড়াতে আমার এক বৌদি আছে যাকে একটু চুদে আসা ! সেবারেও বাড়ি গেছি, মায়ের সাথে কথায় কথায় কাজের মেয়ের কথা উঠলে আমি মাকে জিজ্ঞাস্সা করলাম যে আমি যে আমার জন্য একটা কাজের মেয়ের কথা বলেছিলাম তার কি হলো? মা বলল অনেক খুজেছে কিন্তু সেই রকম কোনো মেয়ে এখনো পায়নি | পেলেই জানাবে | সন্ধ্যাবেলায় মা আমাকে বলল যে সুন্দরবন থেকে আমাদের বাড়ির সামনের কারখানাতে কাজ করতে একটা ফামিলি এসেছে তাদের একটা ১৫ বছরের মেয়ে আছে | কোনো ভালো ঘর পেলে তারা মেয়েকে কাজে দিতে প্রস্তুত | আমি বললাম ডাক তাদের কথা বলে নেওয়া যাক | তারপরের দিন একটা ৪৫ বছরের লেবার শ্রেনীর লোক তার সাথে একটা মেয়েকে নিয়ে ঢুকলো ! দেখেই বোঝা যাই অভুক্ত পরিবারের থেকে এসেছে ! নাম জিজ্ঞাসা করতে বলল চন্দনা, বয়স ১৫ কি ১৬ | চন্দনার বাবার নাম সুদেব জানা ! সুন্দরবনের কোনো একটা অঞ্চলে থাকে, খুবই কষ্ট করে সংসার চলে, বছরের ৩ মাস আমাদের বাড়ির সামনের কারখানাতে কাজ করে বাকি সময় জঙ্গলের উপর ভরসা ! চন্দনা ক্লাস ৫ পর্যন্ত পড়েছে তারপর সংসারের অভাবের জন্য আর পড়তে পারেনি | অর একটা ভাই আছে সে এখন বাবার সাথে দিনমজুরের কাজ করে | আমি জিজ্ঞাসা করলাম আমার সাথে দিল্লিতে গিয়ে থাকতে পারবে কিনা? বাড়ির জন্য মন কেমন করলে আসা মুস্কিল ইত্যাদি ইত্যাদি !
চন্দনার বাবার সাথে কথা হয়ে গেল, চন্দনা আমার বাড়িতে চাকবে, খাওয়া পরা ছাড়া প্রতি মাসে ১০০০ টাকা পাবে এবং চন্দনার বাবা প্রতি মাসে আমাদের কলকাতার বাড়িতে এসে আমার বাবার কাছ থেকে টাকা নিয়ে যাবে.
চন্দনাকে দেখলে কেউ বলবে না যে অর বয়স ১৫ বছর | খেকুরে মার্কা চেহেরা ! হারকন্থা সব বেরিয়ে আছে | পরনে একটা অতি মলিন এবং ছেঁড়া ফ্রক ! গায়ের রং উজ্জল শ্যামবর্ণ ! চোখ দুটো মায়াবী ! মুখে সবসময় একটা দুক্ষ মেশানো হাসি ! দেখলেই কেমন মায়া পরে যায়! আমি বললাম কিরে আমার সাথে দিল্লি যেতে ভয় পাচ্ছিস না তো??
চন্দনা চোখ দুটো বড় বড় করে বলল আমাকে পেট ভরে খেতে দেবে তো? আমাকে মারবে না তো? আমি বললাম তোকে কেন মারব? তুই যদি ঠিক মত কাজ কর্ম করতে পারিস তবে দেখবি তর আর বাড়ি ফেরার ইচ্ছা করবে না !
মাকে বললাম মা তুমি চন্দনাকে বাজারে নিয়ে গিয়ে কিছু নতুন ফ্রক আর জামা প্যান্ট কিনে দাও ! ওকে একটু ভদ্র ভাবে সাজিয়ে নিয়ে যাব না হলে আমার বউ আবার নাঁক কোঁচকাবে | এখন দুতিনদিন এখানে একটু কাজ কর্ম শিখে নিক তারপর আমি ওকে নিয়ে যাব !
যাই হোক তিনদিন পরে আমি ফিরে আসার জন্য রাজধানী এক্সপ্রেস এর দুটো টিকিট করালাম আর চন্দনাকে নিয়ে দিল্লির উদ্দেশ্যে রওয়ানা দিলাম ! রাজধানীর কম্পার্টমেন্টের ভিতরে ঢুকে চন্দনার চোখ ছানাবড়া ! জীবনে কোনদিন এত ভালো ট্রেন দেখেনি চড়া তো দুরের কথা ! বাচ্চা মেয়ের মত আমাকে প্রশ্নের পর প্রশ্ন করে চলল ! এই ট্রেন তা এত সুন্দর কেন? ট্রেনের ভিতরে এত ঠান্ডা কেন? জানালা গুলো খোলা যায়না কেন? খুশিতে চন্দনার চোখ দুটো ঝলমল করছিল ! তখন চন্দনাকে দেখতে খুব ভালো লাগছিল ! মজা হলো যখন স্নাক্স দেওয়া শুরু হলো ! “কাকা এরা খাবার দিচ্ছে অনেক পয়সা চাইবে একদম খেওনা ! ” আমি বললাম আমরা আগে থেকেই খাওয়ার পয়সা দিয়ে রেখেছি তাই এগুলোর জন্য কোনো পিসা দিতে হবে না ! তুই মন ভরে খা!
চন্দনা খুব উত্সাহের সাথে খেতে লাগলো ! রাত্রে ডিনার করার সময় ও সেই এক জিনিসের পুনরাবৃত্তি ! আমি যথারীতি আমার মদ খাওয়া শেষ করে ( আমি ট্রেনেও মদ খাই যদিও লুকিয়েচুরিয়ে ) ডিনার করে সবার ব্যবস্থা করতে লাগলাম ! আমাদের বার্থ ছিল সাইডে, সাইড আপার আর লোঅর ! আমি চন্দনাকে বললাম তুই উপরের বার্থ এ শুএ পর আমি নিচে শুচ্ছি ! ও পরম আনন্দে উপরে উঠে গেল ! মাঝ রাতে হটাত আমায় চাপ অনুভব করলাম, কেউ যেন আমার পাসে জোর করে ঢুকে শুএ আছে ! তারাতারি উঠে দেখলাম চন্দনা ! খুব অবাক হয়ে গেলাম, ওকে ঠেলে তুলে জিজ্ঞাসা করলাম তুই উপর থেকে নিচে নেমে এলি কেন? ও বলল আমি ঘুমের মধ্যে উপর থেকে পরে গেছি ! আমার খুব লেগেছে ! আমি আর উপরে শুবো না ! আমি তোমার কাছেই নিচে শুবো | ওই অবস্থায় আমি বেশ ভালো বুঝতে পারলাম ওর সদ্য গজানো ছোট ছোট দুটো মাই আমার পিঠে চেপে রয়েছে ! আসতে আসতে আমার ধন তা খাড়া হতে সুরু করলো ! নিজের মনকে নিজেই ধিক্কার দিলাম ! “চন্দনার থেকে অল্প ছোট তোর একটা মেয়ে আছে না? লজ্জা করে না একটা মেয়ের বয়সী মেয়ে কে নিয়ে উল্টোপাল্টা চিন্তা করতে??” নিজের সঙ্গে ভালো মত লড়াই করে কোনো রকমে রাত কাটালাম ! পরের দিন সকাল বেলায় চন্দনাকে নিয়ে আমার দিল্লির বাড়িতে পৌছলাম | কাজের মেয়ে দেখে আমার বউ তো মহা খুশি | চন্দনাও আমার ছেলে মেয়ের সাথে খুব ভালোভাবে মিশে গেল এবং ক্রমে ক্রমে বাড়ির একজন হয়ে উঠলো ! দেখতে দেখতে ৬ মাস কেটে গেল ! চন্দনার শরীরে অসম্ভব পরিবর্তন এলো ! এখন চন্দনার দিকে মুখ তুলে তাকানো যায়না ! কি সুন্দর তার ফিগার ! কি সুন্দর তার মাই, তার পাছা, কোমর, উজ্জল শ্যামলা রঙের সাথে তার মায়াবী চোখ ! সব মিলিয়ে যেন এক সেক্সের দেবী ! যেই দেখে সেই সুধু দেখতেই থাকে ! আমার বন্ধু বান্ধব এবং প্রতিবেশিরা ঠোট দিয়ে নিজের জিভ চাটে আর কল্পনাতে চন্দনাকে দেখতে থাকে ! একদিন তো আমার অফিসের এক কলিগ তো বলেই ফেলল “দাদা যদি কিছু মনে না করেন তবে একটা কথা জিজ্ঞাসা করতে পারি?” আমি বললাম বল কি বলতে চাও? ” চন্দনা কি আপনার কোনো রিলেটিভ? ” আমি বললাম কেন? কি হয়েছে? ” না মানে কালোর উপর এত সুন্দর দেখতে একটা মেয়ে আমি আজ পর্যন্ত দেখি নি !” যদি আপনার রিলেটিভ হয় তো আমি আমার মা বাবাকে আপনাদের কাছে পাঠাব আমার সাথে চন্দনার বিয়ে দেবেন?” আমি বললাম “দেখো অরূপ ! সত্যি বললে তুমি হয়ত বিশ্বাস করবে না ! চন্দনা আমার কোনো রিলেটিভ নয়, ও আমার বাড়িতে কাজ করে ! খুবই গরিব ঘরের মেয়ে ! ক্লাস ফাইভ পড়ার পর আর পড়তে পারে নি ! তবে আমার মেয়ে ওকে নিয়ে রোজ পড়তে বসে এবং ও এখন ভালই ইংরাজি বলতে এবং লিখতে পারে ! কম্পিউটার চালাতে পারে ! আমার বাড়িতে থাকার ফলে ও সকল সহবত আদব কায়দা সব করাঅত্ত করেছে ! কেউ ওকে দেখলে বলতে পারবে না যে আমার বাড়িতে কাজ করে ! আর আমরাও কোনদিন ওকে কাজের মেয়ে হিসাবে দেখিনি ! সামনের বছর ও প্রাইভেট এ মাধ্যমিক পরীক্ষা দেবে ! তার প্রস্তুতি চলছে ! যদি তুমি সব জানার পরও ওকে বিয়ে করতে চাও তাহলে আমি ওর বাবার সাথে কথা বলতে পারি !” অরূপ বলল “দাদা যে মেয়ে আপনার ছত্রছায়ায় বেড়ে উঠেছে সে নিশ্চই খুব ভালো শিক্ষা পেয়েছে ! আমি ওকে বিয়ে করতে রাজি !” আমি বললাম ঠিক আছে চন্দনা তোমার জন্য বুক হয়ে রইলো, কিন্তু আমার ইচ্ছা ও আগে গ্রাজুএসন টা করুক তার পর ওর বিয়ের কথা চিন্তা করব ! কারণ চন্দনা যে ফ্যামিলি থেকে এসেছে আমি চাইনা ও আবার সেখানেই ফিরে যাক ! ও যেন নিজের ভবিস্যত নিজে তৈরী করতে পারে ! অরূপ বলল দাদা তাতে যে কম করে ৫ বছর সময় লাগবে? আমি বললাম “তুমি যদি সত্যি করে কাউকে রিয়াল জীবনসঙ্গিনী হিসাবে পেতে চাও তবে তাকে পরিপূর্ণ হতে দাও তাতে তোমার এবং অর দুজনের ভবিস্যত খুব সুন্দর এবং সুখের হবে !”
দেখতে দেখতে আরও একটা বছর কেটে গেল ! চন্দনা মাধ্যমিক পরীক্ষা তে সেকেন্ড ডিভিসনএ পাস করেছে ! আমার বউ এখন নিজে চন্দনাকে আর আমার মেয়েকে পড়ায় ! কবে যে চন্দনা আমাদের ফ্যামিলির একজন হয়েগেছে আমরা নিজেই ভুলে গেছি !
মাঝখানে গরমের ছুটিতে আমার পুরো পরিবারের সাথে চন্দনা কলকাতা গেছিল ! চন্দনার বাবা চন্দনার বিয়ে ঠিক করে জোর জবরদস্তি তার বিয়ে দেবার জন্য উঠে পরে লেগেছিল ! চন্দনার এক কথা সে এখন বিয়ে করবে না ! আরও পড়াশুনা করবে ! আর তার বাবা যার সাথে বিয়ের ঠিক করেছে সে একজন লরির খালাসী ! তাকে বিয়ে করলে চন্দনার ভবিস্যত খারাপ হয়ে যাবে ! কলকাতা থেকে আমার বউ এবং আমার বাবা আমাকে ফোনে সমস্ত কথা জানানোর পর আমি অরুপকে নিয়ে কলকাতা গেলাম এবং চন্দনার বাবার সাথে কথা বললাম ! “দেখো সুদেব তোমার মেয়ের জন্য আমার ছেলে ঠিক করা আছে আর সেই ছেলেটি হলো অরূপ ! আমার কম্পানিতে চাকরি করে, মাসে কিছু না হলেও ২৫০০০ টাকা মাইনে পায়! ওর সাথে যদি চন্দনার বিয়ে হয় তবে চন্দনা খুব সুখে থাকবে আর তোমাদেরও অনেক সাহায্য হবে ! ” সুদেব অরূপ কে দেখে এবং তার মাইনের কথা শুনে একপায়ে রাজি ! আমি বললাম কিন্তু চন্দনার বিয়ে দিতে এখনো দুবছর সময় লাগবে কারণ আগে চন্দনা গ্রাজুয়াসন করবে আর ততদিনে অরুপও নিজের বাড়িঘর একটা কিছু করে ফেলবে !
মোটামুটি সমস্ত কথা বার্তা ফাইনাল করে আমরা আবার দিল্লি তে ফিরে এলাম কিন্তু অরুপকে সাবধান করে দিয়েছিলাম যেন বিয়ের আগে আমার বাড়িতে না আসে আর না চন্দনার সাথে যোগাযোগ করার চেষ্টা করে ! তাতে চন্দনার কন্সেনত্রেসন নষ্ট হবে ! অরুপ ও মেনে নিয়ে ছিল !!
ধুর শুরু করলাম চন্দনাকে চোদার কথা বলব বলে আর কি বলে যাচ্ছি !! চলুন বিকালে বলছি কি করে আমি চন্দনাকে চুদলাম !
বেশ কিছুদিন কেটে গেছে ! আপনাদের আগেই বলেছি যে আমার সেক্সচুয়াল জীবন সুখের নয় ! প্রায় প্রতিদিন আম রাতের বেলায় আমার বউ কে চুদার চেষ্টা করি ! কিন্তু আমার বউ আমাকে চুদতে দিতে চায়না ! এইরকম একদিন আমার বৌএর সাথে আমার ঝগড়া খুব তুঙ্গে উঠলো ! আমি বললাম “ঠিক আছে, তুমি যদি চুদতে না দাও তো তোমার মা আর বোনকে রাজি করাও আমাকে চুদতে দিতে !” আমার বউও রেগে গিয়ে বলল তোমার মাকে চোদ না গিয়ে ! ” আমি বললাম ” তোমার মা বাবা আমার সাথে তোমার বিয়ে দিয়েছে তোমাকে চোদার জন্য ! তুমি যদি চুদতে না দাও তবে তাদের দায়িত্ব আমাকে সুখী করার ! সুতরাং আমি তোমার বোনকে না হলে তোমার মাকে চুদবই চুদবো ! !” ঝগড়া যখন তুঙ্গে তখন আমি রেগে গিয়ে বাথরুমে গিয়ে খেঁচেতে যাব বলে যেই দরজা খুলেছি মনে হলো কে যেন আমার দরজা থেকে খুব দ্রুত সরে গেল ! কিন্তু কোথায় গেল বুঝতে পারলাম না ! কারণ এমনিতেই মাথা গরম হয়ে ছিলো তার উপর মালের নেশাও ছিলো ! তাই সেদিন ভাবলাম হয়ত আমার মনের ভুল ! কিন্তু পর পর তিনচারদিন একটাই ভুল হতে পারে না ! প্রায় প্রতিদিনই আমার যেনো মনে হোত কেউ আমার দরজায় আরি পাতে ! কিন্তু কে সে? আমার মেয়ে?? আমার মেয়ের বয়স মাত্র ১৪ বছর, আর সে বিছানায় শুতে না শুতেই ঘুমের ঘোরে চলে যেত !! আমার ছেলে সে তো সারাদিন ছোটাছুটি করে এত ক্লান্ত থাকত যে সন্ধ্যে হোতেই ঘুমের দেশে চলে যেত ! তাহলে কে?? সে কি চন্দনা? কিন্তু চন্দনা কেন?? ওকে তো আজ পর্যন্ত কোনো রকম কোনো খারাপ ভাবে দেখিনি! না অর আজ পর্যন্ত কোনো ব্যবহারে সেরকম কোনো আভাস পেয়েছে !! খুবই মার্জিত এবং ভদ্র ব্যবহার তার ! আমাকে তার বাবা হিসাবে দেখে আর আমার বউ কে সে মা হিসাবে দেখে !! সত্যি বলছি খুবই ধন্দে পরে গেলাম ! প্রায় প্রতিদিন যখন এইরকম হতে থাকলো তখন আমি ঠিক করলাম যে করেই হোক আমাকে খুঁজে বার করতে হবে কে আমাদের ঝগড়া লুকিয়ে লুকিয়ে দেখে আর আমাদের বুঝতে দেয়না !! প্রথম প্রথম আমার সন্দেহ আমার মেয়ের দিলেই গেলো ! কারণ প্রায় প্রতিদিনই আমার বউ আমাকে কমপ্লেন করত যে মেয়ে নাকি কোনো ছেলে বন্ধুর সাথে প্রেম করছে আর লুকিয়ে লুকিয়ে রোজ রোজ তার সাথে ফোনে কথা বলে ~! !
দাদারা এই মাত্র আমার কম্পেউটার ঠিক হয়েছে ! আর আমি তাতে বাংলা লেখার চেষ্টা করছি !! আশা করি আজ এইটুকুতেই আপনাদের সন্তুষ্টি করতে পারব !! কাল রাতে পুরো গল্পটা দেবো প্লিস গালাগালি দেবেন না !! কাল আবার দেখা হবে !!
না আর চিন্তা করার কোনো প্রয়োজন নেই ! আমাকে খুঁজে বার করতে হবে কে আমাদের ঝগড়া লুকিয়ে লুকিয়ে দেখে !! সসি প্ল্যান মতই আবার একদিন রাতে আমার বৌএর সাথে ঝগড়া করতে শুরু করলাম এবং ঝগড়া করতে করতেই হটাত করে যেই ঘরের দরজা খুলেছি দেখি চন্দনা ! আমাকে দেখেই হতভম্ভো এবং ভিত ! আমি শুধু কঠিন গলায় বললাম শুতে যা অনেক রাত হয়েগেছে ! কাল আমি তোর সাথে কথা বলব ! চন্দনা তারাতারি ঘরের ভিতর চলে গেল ! আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে চিন্তা করতে লাগলাম কেন চন্দনা আরি পেতে আমাদের ঝগড়া শোনে ? ওকে কি আমাদের বাড়ি থেকে সব জানতে বলেছে?? চিন্তা করতে করতে আমি শুএ পরলাম. তারপরের দিন থেকে চন্দনা আমার সামনেই আসতো না ! হয়ত বা ভয়ে ! যদিও আসতো তখন হয় আমার বউ বা আমার মেয়ে বা ছেলে কেউ না কেউ যখন থাকত | বেশ কিছুদিন কেটে গেছে আমিও আর চন্দনাকে জিজ্ঞাসা করিনি ! মে মাসের প্রথম দিকে আমার ছেলে মেয়ের স্কুলে ছুটি পরাতে আমার বউ এবং ছেলেমেয়েরা বায়না ধরল যে তারা মামার বাড়ি যাবে | আমিও বললাম ঠিক আছে যাও সবাই মিলে ঘুরে আস আর চন্দনাকেও ওর বাড়িতে ছেড়ে আসো তাহলে কিছুদিন ও ওর বাবামায়ের সাথে কাটিয়ে আসতে পারবে ! কিন্তু চন্দনা বলল যে সে বাড়ি যাবে না কারণ তার পরীক্ষার প্রস্তুতি করতে হবে আর তার হাতে একদম সময় নেই তাই সে থেকে যাবে| আর তার থেকেও বড় কথা সে এখানে থাকলে আমার খাওয়া পরা নিয়ে কোনো সমস্যা থাকবে না ! আমার বউ বলল “সেই ভালো, সামনের বছর চন্দনার পরীক্ষা আর ও যদি এখানে থাকে তবে আমার কোনো অসুবিধা হবে না আর চন্দনার আসা যাওয়ার খরচ ও বাঁচবে !
সেই মতই কথা ফাইনাল হয়ে গেল আর আমার বউ ও মনের আনন্দে বাপের বাড়ি চলে গেল ছেলে মেয়েকে নিয়ে ! কারণ আমার বউ কোনদিন সপ্নেও ভাবতে পারিনি যে আমি চন্দনাকে চুদতে পারি !! আর সেটা আমি নিজেও কোনদিন ভাবিনি !
যাই হোক রাতের বেলায় আমি তারাতারি বাড়ি ফিরে নিজের পেগ নিয়ে টিভি চালিয়ে বসে পরলাম , চন্দনাকে বললাম আমার খাবার ঢেকে রেখে নিজে খেয়ে যেন শুএ পরে ! কিছুক্ষণ পরে চন্দনার আর কোনো সারা না পেয়ে আমি ওদের ঘরে গিয়ে দেখলাম যে চন্দনা শুএ পরেছে ! রাত তখন প্রায় ১১ টা | আমি আমার খাবার খেয়ে নিয়ে ভিসিডি তা চালু করলাম | কারণ কাল ই বাংলাদেশের একটা উনিভার্সিটির ছেলে মেয়ের রগ রগে সেক্ষ ক্লিপ নেট এ পেয়ে ছিলাম, সেটা ডাউনলোড করে সিডিতে রাইট করে নিয়ে এসেছিলাম | সেটা চালিয়ে দিয়ে ভলুইম টা কম করে দেখতে থাকলাম ! ওফফ ! সে কি দৃশ্য ! তার সাথে বাংলা ভাষায় কথোপকথন ! কয়েক নিমেষেই আমাকে প্রচন্ড গরম করে দিলো ! সেই দৃশ্য দেখতে দেখতে আমার 7 ইঞ্চি বাঁড়াটা একেবারে খাঁড়া হয়ে লাফাতে লাগলো !! নিজে কে আর কন্ট্রোল করতে পারলাম না !! খুব জোরে জোরে খাঁড়া বাঁড়া টাকে ধরে খেঁচতে লাগলাম !
একে তো গরম কাল তার উপর দিল্লির গরম , তার উপর আমার শরীরের গরম ! আমার নাক মুখ দিয়ে আগুনের হল্কা বেরুতে শুরু করলো !! এত গরম আপনারা কেউ কোনদিন হয়েছেন কিনা তা আমি জানিনা ! বিশেষ করে যখন ক্লিপ এর মেয়েটা বাংলায় গালাগালি দিচ্ছিল এত সেক্সি লাগছিল যে সেটা বলার নয় ! ওদের সেক্সি কথা শুনে আর ওদের সেক্স করা দেখে আমার বডির টেম্পারেচার তখন ২০০র উপরে !! খেঁচতে এত মজা লাগছিল যে সেটা ভাষায় বর্ণনা করার ভাসা আমার নেই !! হটাত আমার ধোনের ডগায় মালের ফওয়ারা !! তারাতারি ধোন টাকে চেপে ধরে ছুটলাম বাথরুমের দিকে !! বাথরুমে গিয়ে চিরিক চিরিক করে মাল ফেলে মনে হলো আমার সমস্ত সরির অবশ হয়ে গেছে !! একে গরম তার উপর খেঁচা সব মিলিয়ে আমার শরীরের অবস্থা খুবই খারাপ লাগছিল ! মনে হলো একবার যদি চান করে নেওয়া যায় তো মন্দ হবে না ! যেমন ভাবা তেমন কাজ !
চান করে যখন ঘরের দিকে যাচ্ছি তখন দেখি চন্দনার ঘরের দরজা অল্প ফাঁক হয়ে রয়েছে !! ঘরেতে নাইট লাইটের আলো বেশ জোরদার ! ফুল স্পিডএ পাখা চলছে ! একটু বেশি করে দরজাটা ফাঁক করে দেখলাম চন্দনা অঘোরে ঘুমোচ্ছে , আর তার ঢিলে ঢালা ম্যাক্সিটা শরীর ঢাকতে অসমর্থ ! হালকা গোলাপী রঙের ম্যাক্সিটা হাঁটু থকে অনেকটা উঠে গেছে যেখান থাকে চন্দনার প্যানটি তা বেশ কিছু টা বেরিয়ে এসেছে ! বুকের দিকে একটু বেশ বরই ফাঁক হয়ে রয়েছে আর চন্দনার একটা মাই পুরোটাই বেরিয়ে আমাকে তার দিকে ডাকছে !! নীল লাইটের আলোয় চন্দনার উজ্জল শ্যামবর্ণ মাই খুব বড়োও নয় আবার খুব ছোটও নয় কিন্তু একটা সুন্দর আপেলের মত বুক উঁচিয়ে মুখ তুলে দাড়িয়ে আছে !! তার বুক উঁচু করা মুখ তলা মাই আমাকে ক্রমাগত ইশারা করছে “এস আমাকে চোস, আমাকে টেপ, আমাকে তোমার হাতের মুঠোর মধ্যে নিয়ে খেলা কর !!” ধীরে ধীরে চন্দনার দিকে পা টিপে টিপে এগিয়ে গেলাম !
চুপি চুপি চন্দনার খাটের এককোনে হাঁটু গেড়ে বসে পরলাম ! একবার ইচ্ছে হচ্ছে হাত দিয়ে চন্দনার মাই দুটোকে ধরি আবার ভয়ও হচ্ছে যদি চন্দনা জেগে যায়? প্রবল ইচ্ছা কিন্তু নিজের বিবেকের দংসানি, কি করবো ভেবে পাচ্ছিলাম না ! শেষে প্রবল কামেরই জয় হলো ! আমি আস্তে আস্তে হাত বাড়িয়ে চন্দনার বেরিয়ে থাকা ডান মাইতে হাথ দিলাম ! চন্দনা যেন মনে হলো শিউরে উঠলো | তারাতারি হাত সরিয়ে নিয়ে খাটের নিচে লুকালাম ! বেশ কিছুক্ষণ পর ধীরে ধীরে খাটের নিচ থেকে বেরিয়ে আবার চন্দনার মাই তে হাত দিলাম, এবার আর কিছুই হলো না ! আমি আস্তে আস্তে মাইটাকে টিপতে লাগলাম ! ও ও ও ও ও কি সুন্দর কচিও নয় ডাঁসাও নয় যেন একটা পিয়ারা আমার হাতে চলে এসেছে ! টাটকা কচি মাই টা হালকা নরম হালকা গরম হালকা শক্ত ! জীবনে অনেক মেয়ের মাই টিপেছি কিন্তু চন্দনার মাইএর কাছে সেগুলো কিছুই নয় ! টিপতে টিপতে কখন বিভোর হয়ে গেছি নিজেরই খেয়াল নেই ! হুঁস ফিরল যখন চন্দনা ধরমর করে উঠে বসলো ! ধরা পরে গেছি ! কিছুই করার নেই ! লজ্জায় তারাতারি নিজের ঘরে চলে এলাম ! বিছানায় শুএ শুএ ভাবছি ” এ আমি কি করলাম ! লোকের কাছে মুখ দেখাবো কেমন করে, বিশেষ করে চন্দনার কাছে কি করে মুখ দেখাবো ! ও আমাকে বাবার মত শ্রদ্ধা করে ! কি ভুল করে ফেললাম ! যদি আমার বাবা মা জানতে পারে যে আমি একটা চত মেয়ের শরীরএ হাথ দিয়েছি তো কি হবে !! চন্দনা নিশ্চয় অর বাবা সুদাম কে বলবে, এবং আমার বাবা মাকেও বলবে ! তখন আমি কি করবো ! হে ভগবান এ আমি কি করলাম !!” আর ভাবতে পারছি না !! মাথা টা গরম হয়ে গেছে ! কি করবো কি হবে, চন্দনার মনে আমার জন্য কতটা ঘৃণার উদ্বেগ হবে চোখ বন্ধ করে সেগুলোই চিন্তা করছিলাম !!
নিজের প্রতি নিজেই ঘৃণায় লজ্জায় মরমে মরতে লাগলাম ! এ আমি কি করলাম ! কেন করলাম ! আমি তো এইভাবে নিজেকে এত নিচে নামাইনি, একটা বাচ্চা মেয়ের শরীরে হাত দেওয়া যে কত বড় অপরাধ সেটা এখন ভেবে ভেবে নিজের উপর ধিক্কার দিয়ে যাচ্ছি ! চোখ বন্ধ করে যখন এই সমস্ত কথা ভাবছি ঠিক যখন মনে হলো কে যেন আমাকে জড়িয়ে ধরেছে ! দেখি চন্দনা ! দুচোখে জলের ধারা ! আমার বুকে মাথা ডুবিয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে ! আমি চন্দনা বুকের মধ্যে জড়িয়ে ধরে বললাম ” আমায় ক্ষমা করে দিস মা ! আজ আমার নিজের উপর নিজেরই কোন কন্ট্রোল ছিল না ! খুব ভুল করেছি , আর জীবনে কোনদিন করব না ! আমায় ক্ষমা করে দে মা “ও তখন আমার বুকের মধ্যে মুখ ডুবিয়ে কেঁদে চলেছে ! আমি বললাম মুখ তল চন্দনা ! আমার দিকে তাকা, বলেছিতো আর এএইরকম ভুল কোনদিন হবে না ! চন্দনা amr মুখ থেকে এই কথা গুলো শোনার পর বুক থেকে মুখ তুলে তাকালো আর বলল “তার মানে তুমি আমাকে কোনদিন ক্ষমা করবে না?” আমি বললাম “কেন তুই আবার কি করলি যে তোকে ক্ষমা করতে হবে?” ও বলল “কাকা আমি অনেক পাপ করেছি ! আমি তোমাদের ঝগড়া লুকিয়ে লুকিয়ে দেখতাম আর মনে মনে তোমার জন্য খুব দুক্ষ হত, সব সময় ভাবতাম যে তুমি আমাদের জন্য কত কিছু করছ যদি কোনো ভাবে আমি তোমাকে একটু সুখ দিতে পারি ! ” আমি বললাম ধুর পাগলি ! সংসার করতে গেলে তো ঝগড়াঝাঁটি তো লেগে থাকবেই ! সেখানে তোর ও কিছু করার নেই আমারও কিছু করার নেই ! যা শুএ পর অনেক রাত হয়েছে ! চন্দনা বলল “না কাকা তুমি বুঝবে না ! তোমার কষ্ট বুঝতে বুঝতে কখন যে আমি তোমাকে ভালোবেসে ফেলেছি সেটা নিজেও বুঝে উঠতে পারিনি ! আমার ভালবাসা দিয়ে আমি তোমার সমস্ত কষ্ট ঘন্চাতে চেয়েছি ! তাই তো বারে বারে লুকিয়ে লুকিয়ে তোমাদের ঝগড়া শুনতাম আর কাকিকে মনে মনে খুব গালাগালি দিতাম আর ভাবতাম যদি কোনদিন সুযোগ পাই তো তোমার সমস্ত কষ্ট আমি দূর করে দেব ! তাই তো পরার নাম করে এখানে থেকে গেলাম !!
আমি ভাবতে লাগলাম এ চন্দনা কি বলছে?? আমি বললাম চন্দনা কি পাগলের প্রলাপ বকছিস ? তুই জানিস তুই আমার থেকে কত ছোট? এইধরনের চিন্তা করাও পাপ ! আর আমাকে ভালোবেসে তোর তো কোনো লাভ হবে না ! তোর বিয়ে আগেই আমি ঠিক করে রেখেছি ! তোর পরা শেষ হলেই আমি তোর বিয়ে দিয়ে দেব !
বিয়ে তো আমি করব কিন্তু তার আগে তোমার দেনা শোধ করতে চাই ! তোমাকে আমি সুখী দেখতে চাই ! কাকি তো তোমাকে সুখী করতে পারেনি | সারা জীবন তোমার একটা আফসোস থেকে যাবে ! এসো না কাকা তোমার ঋণ আমাকে একটু অন্তত শোধ করতে দাও ! কি করবো বা কি বলব ভেবে উঠতে পারছিলাম না ! একদিকে চন্দনাকে চোদার খুব ইচ্ছে আবার অপর দিকে নিজের মান সম্মান আর তার থেকেও বড় কথা চন্দনার মত একটা ছোট মেয়ের ভবিস্যত ! সব মিলিয়ে কেমন যেন দিশাহারা হয়ে পরলাম | আমি বললাম, ঠিক আছে এখন যা শুএ পর, আমি ভেবেচিন্তে তোকে কাল বলব | চন্দনা বলল না তোমাকে যা ডিসিসন নেবার আজই নিতে হবে ! আমি খুবই অসহায় হয়ে বললাম ঠিক আছে তুই বরণ আমার পাগুলো ততক্ষণ টেপ আমি চিন্তা করে দেখছি ! চন্দনা আমার পা টিপতে লাগলো ! সত্যি ওর হাথে জাদু আছে , কি সুন্দর মাসাজ করে ! আমি তো সত্যি খুব উপভোগ করছি ওর মাসাজ কখন যেন মাসাজের জন্য আরামে চোখ বুজে গেছিল ! অনুভব করলাম চন্দনার হাথ আমার হাঁটুর উপর মাসাজ করতে সুরু করেছে ! একবার করে ওর হাথটা আমার বিচির ঠিক নিচের থেকে ঘুরে যাচ্ছে আবার কখনো আমার বিচিতে টাচ করছে | এমনিতেই যদি কোনো পুরুস্মানুসের হাঁটুর উপরের অংশের মাসাজ করা হয় তো তার ধন অটোমেটিকলি দাঁড়িয়ে যাবে তাহলে আমার অবস্থাটা একবার ভাবুন ! তারউপর চন্দনার হাথের স্পর্স আমার বিচিতে বার বার পেয়ে আমার ধন বাবাজীবন লুঙ্গি টাকে একেবারে তাঁবু বানিয়ে দিল !
আমি সেটাকে লোকানোর জন্য পাস ফিরে শুতে চাইলাম কিন্তু চাইলেও শুতে পারলাম না ! অনেক অনেক দিন পর আমার বিচিতে কোনো মেয়ের হাত আমকে উত্তেজনার শিখরে পৌঁছে দিতে থাকলো ! সেই উত্তেজনাকে বেশি করে অনুভব করতে চাইলাম ! কোনদিন সপ্নেও ভাবিনি যে একটা ছোট্ট মেয়ে আমার শরীর নিয়ে খেলা করবে ! এক নতুন ধরনের শিহরণ ! নিজেকে মনে হচ্ছে আমি আবার সেই কৈশোরের যৌবনে ফিরে গেছি ! সেই উন্মাদনা !সেই উত্তেজনা ! কি যে ভালো লাগার ছোঁওয়া ! আমাকে আবার নতুন করে জীবনের সওগাত দিল !! উত্তেজনার বশে নিজের কোমর টাকে কখন যে নাড়াতে শুরু করেছি নিজেই জানিনা ! সম্বিত ফিরে পেলাম যখন অনুভব করলাম লুঙ্গির তলা দিয়ে হাত ঢুকিয়ে চন্দনার আমার বাঁড়া টাকে ধরেছে !! আহাআআআআআআআআআঅ কি সুখ ! চন্দনার হাতেতে সত্যিই জাদু আছে ! আমার ধন ধরতেই সেটা আনন্দে তড়াক তড়াক করে চন্দনার হাতের মধ্যেই কই মাছের মত লাফাতে সুরু করলো ! চন্দনার ছোট হাতের মধ্যে আমার মোটা হয়ে যাওয়া ধন তা আসতে চাইছিল না !! ” এটা কি বড় আর কি মোটা গো কাকা !! কি সুন্দর লাফাচ্ছে !! লুঙ্গি টা খোল না একটু খেলা করি !!” চন্দনার আদুরে আর ফ্যাসফেসে গলার আওয়াজ ! উত্তেজনায় চন্দনাও নিজেকে কন্ট্রোল করতে পারছে না !!
আমি কোমর টা তুলতেই চন্দনা একটানে আমার লুঙ্গি টা নিচে নামিয়ে দিল ! লুঙ্গি নিচে নেমে যেতেই আমার ৭ ইঞ্চি লম্বা মোটা বাঁড়াটা বেশি করে লাফাতে শুরু করলো ! চন্দনার চোখে অপার বিস্ময় ! জীবনে প্রথম একটা জলজ্যান্ত বাঁড়া দেখছে ! ” আচ্ছা কাকা ভাইয়ের নুনু টাতো খুবই ছোট এবং ঈইরোম শক্তও নয় ! কিন্তু তোমার নুনু তা এতবড় আর শক্ত হলো কি করে ?” আমি বললাম তর ভাই এখন মাত্র ৭ বছরের ! সাত বছরের ছেলেদের নুনু শুধুমাত্র হিসি করার জন্য ! চোদার জন্য নয় ! তাই ওদের নুনুকে বলে নুনু ! নুনু যখন চোদার জন্য বড় হয়ে যায় তখন টাকে বলে বাঁড়া ! বুঝলি !! ” আচ্ছা কাকা চোদাচুদি ক করে করে?” যখন তোকে চুদবো তখন বুঝতে পারবি !! ” সেত বুঝতে পারব ! কিন্তু আগে জানতে চাই কি করে চোদাচুদি করে ! বল না প্লিস !!” আমি বললাম আমার ববি বাঁড়াটা যখন তর ওই গুদের মধ্যে ঢুকবে তখন বোঝতে পারবি ! ” তোমার এই মোটা বাঁড়াটা আমার এই ছোট্ট নুনুর মধ্যে কি করে ঢুকবে?? ওটা তো ফেটে যাবে !! না রে পাগলি তর নুনু এখন আর নুনু নেই গুদ হয়ে গেছে !! যেদিন তর প্রথম মাসিক হয়েছিল সেদিন থেকে তর নুনু গুদ হয়ে গেছে !! আর আমার এই নুনু তর গুদে ঢুকলে তর কিছুই হবে না ! উল্টে মীয়জা পাবি ! জানি পুরো দুনিয়া এই গুদের জন্য পাগল ! কতকিছু এই গুদের মধ্যে ঢুকে গেছে আরও কত ঢুকবে তার ইয়ত্যা নেই !! দুনিয়া তা এই গুদের জন্যই পাগল ! এই গুদের জন্যই যত মারামারি, রেসারেসি , খুনখারাপি ! ” সেই জন্যেই তো বলে ” ভগবানের কি আশ্চর্য্য সৃষ্টি ! চিনির চেয়ে গুদ মিষ্টি !”
ধ্যাত ! তুমি শুধু শুধু উল্টাপাল্টা কথা বলে যাচ্ছ ! এএইরকম হতেই পারে না !!
না রে সত্যি বলছি ! এই গুদের জন্য দুনিয়ার সমস্ত কিছু ! একটা সভ্যতা গড়ার পিছনেও গুদ আবার একটা পৃথিবীর ধংসের আসল কারণও গুদ ! বলতে বলতে আমি চন্দনাকে এক হেঁচকা টানে আমার বুকের উপর এনে ফেললাম ! বললাম তোর চোদানোর খুব সখ না? চল আজ তোর সব সাধ মিটিয়ে দেব ! বলে ওর ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরে কিস করতে শুরু করে দিলাম ! প্রথমে চন্দনা বুঝতে পারেনি কি করতে হবে, কিন্তু যখন আমি জোর করে ওর মুখের মধ্যে আমার জিভ ঢুকিয়ে ওর জিভের সাথে খেলা করতে শুরু করলাম তখন ও বোধহয় বুঝতে পারল কি করে কিস করতে হয় আর সাথে সাথেই রেসপন্স করলো আমার জিভ টাকে চুষতে শুরু করলো ! বেশ ভালই বুঝতে পারছিলাম চন্দনার শরীরে একটা থিরথিরে কাঁপুনির আভাস চন্দনাকে ক্রমাগত কাঁপিয়ে যাচ্ছে ! ওর ঠোঁট চুসতেচুসতেই আমার হাথ চন্দনার মাই এর উপর রেখে দিলাম ! উরিবাবা !!!!!! কি গরম ! জামার উপর দিয়েও সেই গরমের আভাস আমি পেতে থাকলাম !! ইচ্ছা হলো একবার খুলে দেখি ! কিন্তু চন্দনার নিশ্বাস তখন বেশ জোরে জোরে পরছে আর নাকের পাটা ফুলে ফুলে উঠছে ! দেখে মনে হলো চন্দনাকে বোধহয় আর চোদা হবে না ! ওর এই রূপ দেখেই আমার মাল ঝরে যাবে ! ঝট করে আমি উঠে পরে চন্দনাকে আমার বুক থেকে সরিয়ে বসিয়ে দিলাম | আপনারা কখনো বোধহয় কোনো উজ্জল শ্যামবর্ণ মেয়ের উত্তপ্ত হয়ে ওঠা চেহেরা দেখেন নি ! যারা দেখেননি তাদের জন্য আমার খুব আফসোস হচ্ছে ! ওহ ! সে কি দৃশ্য ! লোহা কে যেমন গরম করা হলে লাল হয়ে ওঠে ঠিক সেইরকম চন্দনার মুখচোখের অবস্থা !! আমি ধীরে ধীরে চন্দনার নাইটি টা ওর মাথা গলিয়ে খুলে ফেললাম ! আগেই বলেছিলাম চন্দনা নাইটির নিচে ব্রা পরেনি ! নাইটিটা যখন মাথা গলিয়ে খুলছিলাম তখন চন্দনার হাথ দুটো উপরের দিকে তলা ছিল ! ফলে ওর বগলের হালকা চুলের প্রলেপ দেখা যাচ্ছিল ! বগলের চুল দেখার মত আমার তখন সময় নেই ! তাই চোখ এসে স্থির হয়ে গেল মাঝারি সাইজের উদ্ধত দুটো মাইএর উপর ! কমলালেবু সাইজের দুটো মাই আর তাতে দুটো ছোট ছোট হালকা বাদামী রঙের নিপিল ! কি কালার কম্বিনেসন ! শ্যামবর্ণ মাইএর সাথে বাদামী রঙের নিপিল ছোট কিন্তু শক্ত হয়ে দাঁড়িয়ে আছে যেন আমায় ডাকছে ! সেই মাইদুটির ডাক কে অবহেলা করতে পারলাম না ! সোজা আমার মুখ টা চন্দনার দান মাই টাতে বসিয়ে দিলাম ! আর দান হাথ টা বাম মাই তে ! আ হা ! একটু হালকা শব্দ বেরিয়ে এলে চন্দনার মুখ থেকে !! সেই আ হা শব্দটা আমাকে যেন আরও পাগল করে দিল !! ছোট্ট নিপিল টাকে পাগলের মত চুসতে লাগলাম !! চন্দনার স্বাস প্রশ্বাস খুব দ্রুত গতিতে চলতে লাগলো ! গলার মধ্যে দিয়ে এক ধরনের গর্র্র্রর্র্র্র আওয়াজ বেরুতে থাকলো ! ঠিক যেন কোনো বিড়াল আদরের অতিসজ্যে তার আরামের উপস্থিতি জানাচ্ছে ! চন্দনা আমার মাথাটা ওর মাইয়ের সাথে চেপে ধরল ! আমার ডান হাথ টা যেটা চন্দনার বাঁ মাই টাকে টিপছিল সেটাও চন্দনার বাঁ হাথ দিয়ে চেপে ধরল !! আআআআআআ !! কাকা গ কি আরাম লাগছে !! মনে হচ্ছে আমার শরীর দিয়ে যেন কোনো সুঁওপোকা চলে বেড়াচ্ছে ! আআআ মনে হচ্ছে আমার গুদেতে যেন কোনো পিপড়ে কামড়াচ্ছে !! ঊঊঊঊঊও কি সুখ !!!ওর কামনার সুখের আর বাসনার আনন্দের সিতকার আমাকে সপ্তম সর্গে নিয়ে চলল !! আমি ধীরে ধীরে ডান হাতটা ওর পান্টির ভিতরে ঢুকিয়ে দিলাম !! দখানোর সঙ্গে সঙ্গে আমি চমকে উঠলাম ! একি ! এটা কি রকম হলো??
একদম মসৃন !! হাথ যেন পিছলে যাচ্ছে !! তার উপর হালকা পসমের মখমলের বিছানা ! ছোট্ট ছোট্ট কিন্তু খুবই মোলায়েম গুদের উপর বালের ঝারি !! এত নরম আর এত ছোট মনেহচ্ছে যেন সবে বাল গজাতে সুরু হয়েছে !! দেখার লোভ সামলাতে পারলাম না ! চন্দনাকে হেঁচকা টানে সোজা দাঁড় করিয়ে দিয়ে প্যানটিটা এক ঝটকায় নিচে নামিয়ে দিলাম ! ওফফফ ! কোনো নারী যে এত সুন্দরী হতে পারে আমার কোনো ধারনাই ছিল না ! সত্যি বলছি এত সুন্দর নারী আমি জীবনে কখনো দেখিনি ! অনেক মেয়েকে চুদেছি ! আমার বউ, আমার শালী, আমার শালার বউ, আমার মামাত দাদার বউ, পিস্তত বোন কিন্তু এইরকম সুন্দর শরীর কারো মধ্যে দেখিনি !! যেন মনে হচ্ছে ! কোনো শিল্পীর তুলির টানে চন্দনার শরীর তৈরী করা ! এমন নিখুঁত কারিগরী বোধহয় ভগবান একবারই করতে পেরেছিলেন আর সেটা চন্দনা ! ” একটা চিপচিপে সুন্দর শ্যামবর্ণ শরীর ! যার শিল্পভাস্কর্য নিপুন হাতের ছোঁওয়ায় উদ্ধত দুটি মাই !, তার নিচে থেকে একেবারে মসৃন ভাবে নেমে গাছে একেবারে নাভিকুন্দলি অবধি ! তার নিচে হালকা পসমের রাশির পর ছোট্ট একটা গুদ ! কি নিখুঁত শিল্পকর্ম ! ” একহাথে মাইদুটিকে লুকিয়ে রাখার আর আরেক হাথে গুদ কে লুকানোর নিস্ফল প্রচেষ্টা ! লজ্জায় চোখ অধনমিত ! নাক কান লজ্জায় আর উষ্ণতায় রাঙ্গা হয়ে ওঠা !! আর তার সাথে তার শরীরের থিরি থিরি কাঁপন ! কি অপূর্ব দৃশ্য ! অনেক মেয়ে দেখেছি ! সেক্সের আগে বা পরে এই রকম অনুভুতি আমার মনে খাখনো জন্মায়নি ! আমি চন্দনার নগ্ন শরীর দেখতে দেখতে বিছানাতে আধশওয়া হলাম ! বেশ কিছুক্ষণ চন্দনাকে অপলক দৃষ্টিতে দেখতে লাগলাম ! নজর পড়ল আবার চন্দনার কচি ছোট গুদের উপর ! ! মনে পরে গেল ছোটবেলায় আমরা যখন সবে সেক্স এর সম্মন্ধে জ্ঞানার্জন করছি ঠিক তখন গুদ নিয়ে আমরা একটা কবিতা আওরাতাম
“চললেই খঞ্জনি, দাঁড়ালেই চুপ ! বসলেই হাঁ করে কোন দেবীর মুখ !”
হটাতকরে সেই কথা টা মনে পরে গেল আর আমি হেঁসে উঠলাম ! চন্দনা অবাক হয়ে আমার দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলো কি হলো কাকা? আমাকে দেখতে ভালো নয় বলে তুমি হাঁসলে ?? আমি বললাম না রে পাগলি ! তোকে দেখে আমি আমার সপ্ন পূরণ করলাম ! রোজ সপ্ন দেখতাম তর মত কোনো মেয়েকে আমি চুদছি আর সারা জীবন চুদে যাব ! আজ সেই সপ্নটা সফল হচ্ছে তাই হাঁসলাম !
আধসোয়া হয়ে চন্দনার দিকে দু হাথ বাড়িয়ে দিলাম ! চন্দনা আমার বাহুজালে ধরা দিল ! বুকের মাঝে চেপে ধরে চন্দনার ঠোঁট দুটোকে আবার চুষতে লাগলাম ! আর চন্দনার মাই টিপতে লাগলেম !! আবার চন্দনার নিশ্বাসের গতি বাড়তে থাকলো ! আমাকে জাপটে ধরে চন্দনা ছটফট করতে থাকলো ! তার গায়ের উষ্ণতা আমাকে গরম করতে লাগলো ! চন্দনাকে শুইয়ে দিয়ে আমি ওর সারা শরীরে চুমুর বন্যা বৈয়ে দিতে লাগলাম ! চন্দনা কেঁপে কেঁপে উঠতে লাগলো ! চুমু দিতে দিতে আমার ঠোঁট যখন চন্দনার নাভিতে এসে দাড়ালো ! চন্দনার সমস্ত শরীর মুচড়ে মুচড়ে উঠতে লাগলো ! বেশ কিছুক্ষণ ওর নাভির সাথে আমার জিভের খেলা চলার পর আমি ধীরে ধীরে আমার মুখটাকে ওর গুদের উপর নামিয়ে দিলাম !! আহাহাহা !!! সে কি দৃশ্য ! গুদের ঠোঁট দুটো চন্দনার রসে ভিজে চপচপ করছে ! মনেহচ্ছে ঠিক যেন শীতকালে কেউ তার ঠোঁট দুটোতে ভালো করে ভেসলিন জেলি লাগিয়ে রেখেছে !! হালকা করে আমার নাকটা গুদের উপর ঠেকাতেই চন্দনা বিভত্স ভাবে কেঁপে উঠলো !! আর এখাথে আমার চুলের মুঠি ধরে আমার মুখটাকে সরাতে চেষ্টা করতে ঠেকলো ! মুখের থেকে, নাকের থেকে অদ্ভুত সব শব্দ বেরুতে থাকলো ।
bangla choti kajer meye kajer meye choti kajer meye chodar golpo kajer meye ke chodar golpo kajer meye k chodar golpo bangla kajer meye chodar golpo kajer meye chuda kajer meye videos kajer meye dhorshon kajermeye kochi kajer meye.
Bangla Choti Kajer Meye- কাজের মেয়ের বিশাল পাছা Bangla Choti Kajer Meye- কাজের মেয়ের বিশাল পাছা Reviewed by Anila on 8:50 PM Rating: 5

No comments:

Powered by Blogger.