ভাবীর টাইট ভোদা চোদা - Vabi K Choda

 
ভাবিকে চোদার চটি গল্প

তখনকার কথা যখন  আমি বি,বি,এ পাস করে বের হওয়া একটা টগবগে যুবক
আর এম,বি,এতে ভর্তি হওয়ার অপেক্ষায় ছিলাম। এই বয়সী ছেলে হলে যেমন হয় আর কি আমিও ঠিক তেমনি ছিলাম।
লুকিয়ে ভাবির দেহদেখা আর ধোনের মালফেলাঃ
 বন্ধুদের সাথে আড্ডা মারা, ব্লুফিল্ম দেখা আরো অনেক কিছু। ব্লুফিল্ম দেখে দেখে হাত মেরে মাল ফেলাও শুরু করি।

আর যখন থেকে চোদা কি জিনিস বুঝতে শিখেছি তখন থেকে শুধু আমার বড় ভাবীকে দেখে চোদার কথা ভেবে ভেবে মাল ফেলি। আমার বড় এক ভাই আর আমি। যে ঘটনাটা বলতে যাচ্ছি তা আমার বড় ভাবীকে নিয়ে। বড় ভাই বিয়ে করে ২০০৩ সালে, আর ভাইয়া বিয়ে করে, আমার ভাবীর পরিবারের সবাই মিরপুরেতেই থাকে। আর বিয়ে দেয়া হয় একই জেলাতে মানে ঢাকাতে। আমি যখন ভাবীর প্রতি দুর্বলতা অনুভব করি তখন তার বয়স ২৩ বছর, বিয়ের পর ভাবীর শরীরটা হঠাৎ করে বেড়ে যায় আর বেড়ে যাওয়ার কারণে ভাবীকে আগের চেয়ে আরো বেশি সুন্দর লাগত। ভাবী দেখতে যেমন সুন্দরী ছিল তেমনই তার শরীরের গঠনটাও। ভাবীর শরীরের যে অংশটা আমার সবচেয়ে ভালো লাগত তা হলো তার দুই দুধ আর তার পাছাটা। তবে তখন এ সব নিয়ে কখনো ভাবিনি। তবে ভাবীর যখন একটা ছেলের জন্ম হয় তখন আমি লুকিয়ে  লুকিয়ে ভাবীকে দেখতাম যখন সে তার বাচ্চাকে দুধ খাওয়াতো। আমার খুব লোভ লাগত। ভাবতাম ইসসস আমিও যদিভাবীর দুধ খেতে পারতাম। কিন্তু আমার স্বপ্নটা, স্বপ্নেই রয়ে যায়। তবে আমি হাল ছাড়িনি, সুযোগের আপেক্ষায় ছিলাম আর একদিন সেই সুযোগটা এসে গেল।

ভাবিকে চুদার সুযোক হবে আজঃ

  হঠাৎ করে ভাবী বলল যে ভাবীর নাকি খুব শরীর খারাপ, বুকে নাকি অনেক ব্যাথা করছিল। দেরী না করে তাড়াতাড়ি আমি   ডাক্তার সাথে করে নিয়ে যাই। কারণ বড় ভাই তখন বাড়িতে ছিল না আর বড় ভাই ব্যবসার কারনে থাইল্যান্ডে গিয়েছিল। তো ডাক্তার গিয়ে ভাবীকে দেখে বলে দেরী না করে  ভালো একজন হার্টের ডাক্তার দেখাতে। আমি ঘটনাটা  বড়ভাইকে জানাই। বড়ভাই আমাকে বলল যে ভালো কোনো হসপিটালে নিয়ে যেতে। আমি তখন একটা প্রাইভেট কার করে মিরপুর থেকে ভাবীকে নিয়ে সৌরওয়ার্দী হসপিটালের উদ্দেশ্যে রওয়ানা হই। হসপিটালে পৌঁছাতে পৌছাতে আমাদের প্রায় কয়েক ঘন্টা লেগে যায়। আমি ভাবীকে নিয়ে আমার পরিচিত একজন হার্টের ডাক্তার দেখায়। ডাক্তার ভাবীকে দেখে কিছু টেস্ট দিল আর আমাকে কিছু ঔষুধ নিয়ে আসতে বললো। আমি ভাবীকে টেস্টগুলো করিয়ে ঔষুধ নিয়ে আসি। ডাক্তার ভাবীকে একটা স্যালাইন দিল। যা শেষ হতে প্রায় রাত ৮টা বেজে যায়। স্যালাইন শেষে ভাবীকে কিছুটা ভালো মনে হলো, ডাক্তার ভাবীকে দেখে আরো কিছু ঔষদের নাম লিখে দেয় আর একটা ব্যাথা কমানোর মলম নিয়ে আসতে বলে আর মলমদিয়ে বলে রাতে ভালো করে মালিশ করতে ব্যথা কমে যাবে আর বললো পরদিন আবার নিয়ে যেতে টেস্ট রিপোর্ট গুলো দেখে ফাইনাল প্রেসক্রিপসন দেবে। ডাক্তারের কথা শুনে আমিতো মনে মনে খুশি কারণ আজ হয়তো সেই দিন যে দিনের অপেক্ষা আমি অনেক আগে থেকে করছি।

মন যমুনায় জোয়ার আসবে আজঃ

 আমি ভাবীকে আমার মনের কথা বুঝতে না দিয়ে জিগ্গেস করলাম,  ভাবী এখন কি হবে, রাতে কথায় থাকবো আমি ?  অনেক ভেবে বলল এক কাজ করো তুমি যেহেতু থাকতেই হবে চল কোনো হোটেলে গিয়ে উঠি এই রাতটাইতো মাত্র, কোনো রকম কাটাতে পারলেই চলবে। (আমারতো ভাবীর কথা শুনে আকাশের চাঁদ পাওয়ার মত অবস্থা)  তাহলে বাসাতে আমি জানিয়ে দেই, কি বলো? হাঁ, তাই করো । আমি বাসাতে আর বড়ভাইকে ফোন করে সব জানাই। বড়ভাই থেকে যাওয়ার জন্য বলে। আমি ডাক্তারের দেয়া ঔষুধগুলো আর মলমটা নিয়ে বাইরে থেকে খাওয়া-দাওয়া সেরে ভালো দেখে একটা হোটেলে উঠি। হোটেলে ওঠার পর আমি ভাবীকে বলি তুমি আগে ফ্রেশ হয়ে নাও তারপর আমি তোমার বুকে মলম মালিশ করে করে দেবো। ভাবী আমার কথা শুনে একটু লজ্জা পেল। আর বললো তোমার মালিশ করতে হবে না আমি নিজেই মালিশ করতে পারবো।

ভাবির দুধে করবো মালিশঃ

এ কথা বলার সময় ভাবীর মুখে মুচকি হাঁসি ছিল। আমি বললাম তুমি আগে গিয়ে গোসল করে নাও তারপর দেখা যাবে। ভাবী গোসল করার জন্য বাথরুমে চলে যায়। আমি ভাবতে থাকি কিভাবে শুরু করবো। এই সব কথাগুলো ভাবছিলাম আর তখনই ভাবী গোসল শেষে বাথরুম থেকে বের হলো। ভেজা শরীরে ভাবীকে দারুন লাগছিল। আমি এক দৃষ্টিতে তার দিকে হা করে তাকিয়ে ছিলাম। সে আমার অবস্থা দেখে বললো,  এ্যাঁ এভাবে হাঁ করে তাকিয়ে কি দেখতেছো? ভাবী সত্যি কথা বলতে কি তোমাকে আজ অনেক সুন্দর লাগছে।  আজ কেনো, আগে বুঝি আমাকে সুন্দর লাগত না? তা না, আজ একটু বেশিই সুন্দর লাগছে তোমাকে।  যাও আর পাকামো করতে হবে না, গোসল করে নেও।  ওহঃ তাইতো আমিতো ভুলেই গিয়েছিলাম বলে তারাহুরো করে বাথরুমে ঢুকে গেলাম। গোসল শেষে হাফ প্যান্ট পরে যখন বের হলাম তখন ভাবী আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাঁসছিল।  এখানে হাসার কি আছে?  কি আমিতো হাঁসি নি।  আমি দেখছি। আচ্ছা তোমার এখন কেমন লাগছে ভাবী ? আগের চেয়ে একটু ভালো তবে বুকের ব্যথাটা এখনো তেমন কমেনি।  তুমি ঔষুধগুলো খেয়ে শুয়ে পর আমি তোমার শরীরে মালিশ করে দেব, দেখবে কমে যাবে।  বললাম না আমি নিজেই মালিশ করতে পারবো তোমাকে কষ্ট করতে হবে না বলে ভাবী ঔষুধগুলো খেল।  তুমি পারবে না, কেউ কি নিজের শরীর মালিশ করতে পারে। অযথা বাড়াবাড়ি না করে সুন্দর করে লক্ষী মেয়ের মতো শুয়ে পরো। ভাবী আর কি করবে আমার বায়নার কাছে হার মেনে শুয়ে পড়ল আর বলল অনেকতো মালিশ করার শখ আজ দেখব কেমন মালিশ করো। আমি বললাম, ও মা তুমি কাপড় পরে থাকলে মালিশ করবো কিভাবে?  আমি তোমার সামনে কাপড় খুলতে পারবো না।  আমি কি তোমার পর নাকি যে আমার সামনে লজ্জা পাচ্ছো আর আমিতো তোমাকে সব কাপড় খুলতে বলছিনা শুধুমাত্র শাড়িটা খোলার জন্য বলছি।  আচ্ছা বাবা ঠিক আছে, বলে উঠে শাড়িটা খুলতে শুরু করলো আমিতো এক পলকে তাকিয়ে আছি। শাড়ি খুলে সে আবার শুয়ে পড়লো।

দুধতো নয় জেন কমলা লেবুঃ

 তখন আমি মলমটা নিয়ে প্রথমে ভাবীর বুকে (ঠিক দুধের উপরে) মালিশ করা শুরু করলাম। ভাবী আমার হাতের ছোঁয়া পেয়ে চোখ বন্ধ করে ফেলে। আমি আস্তে আস্তে তার বুকের (দুধের) চারপাশে মালিশ করতে থাকি। আমি ভাবীকে জিজ্ঞাসা করলাম,  ভাবী এখন কেমন লাগছে তোমার?  অনেক ভালো লাগছে।  তুমি নিজেই করতে পরতে এমন মালিশ? কখনো না।  তাহলে তখনতো খুব বলছিলে তুমি নিজেই মালিশ করতে পারবে?
 এমনি বলেছিলাম, সত্যি কথা বলতে কি তোমাকে মালিশ করতে বলতে আমার লজ্জা করছিল।  এখন লক্ষী মেয়ের মতো চুপ করে শুয়ে থাকো, আমি ভালো করে মালিশ করে দেই দেখবে তোমার ব্যথা কমে যাবে।  ঠিক আছে, বলে চুপ করে শুয়ে রইলো। আমি এক মনে ভাবীর বুকে মালিশ করে যাচ্ছিলাম, মাঝে মাঝে ইচ্ছে করে ভাবীর ছোটো ছোটো দুধ দুইটাতে হাত লাগাচ্ছিলাম। দেখলাম ভাবী কিছু বলছে না, সাহস করে বললাম,  ভাবী একটা কথা বলি?  বলো।  ব্লাউসের কারণে তোমার বুকে মালিশ করতে সমস্যা হচ্ছে। ভাবী কিছু না বলে চুপ করে রইলো দেখে আমি আবার বললাম, ভাবী তোমার ব্লাউসটা খুলে দেই?  দেখো এগুলো ভালো না, তুমি আমার আপন দেবর আর আমি কিভাবে তোমার সামনে অর্ধ নগ্ন হবো? আর আমি তাড়াহুরোয় ভিতরে কিছু পরি নি। এখানেতো তুমি আর আমি ছাড়া আর কেও নেই আর এখানে খারাপের কি আছে আমিতো  তোমার ওগুলো অনেকবার দেখেছি তাই আমার সামনে লজ্জা কিসের আমিতো শুধু তোমার ভালোর জন্য বলছিলাম এই বলে একটু অভিমানের ভঙ্গি করে বললাম, থাক লাগবে না বলে আবার মালিশ করায় মন দিলাম। ভাবী কিছুক্ষণ ভেবে বলল, ও মা আমার দেবরটা দেখি আমার উপর রাগ করেছে বলে আমার মাথাটা তার দিকে তুলে নিলো আর বললো,  আচ্ছা তুমি বুঝি আমাকে লুকিয়ে লুকিয়ে দেখতে? তবে দেখ দেবর-ভাবী এ সব করা ঠিক না, আর কেউ জানলে আমারতো সর্বনাশ হয়ে যাবে। আমার ঘর সংসার সব শেষ হয়ে যাবে। তোমার কি মাথা খারাপ নাকি আমি কেন কাউকে বলতে যাবো তোমাকে লুকিয়ে দেখার কি আছে, তোমার ছেলেটাকে যখন তুমি দুধ খাওয়াতে তখনতো আমি অনেকবার দেখেছি। তবে সেটা অনেক আগে। আর একদিন বড়ভাই তোমার দুধ যখন চুষছিল তখন আমি দেখছি।  আচ্ছা তাই বুঝি এখন আমার এগুলো আবার কাছ থেকে দেখতে ইচ্ছে করছে, এই বলে  ভাবী তার ব্লাউসটা খুলে দিয়ে বললো দেখো তোমার যত ইচ্ছে দেখো আর এগুলোকে একটু ভালো করে মালিশ করে দাও। আমিতো খুশিতে ভাবীর গালে একটা চুমু বসিয়ে দেই। তারপর দুই হাত দিয়ে ভাবীর ডাসা ডাসা দুধ দুইটা মালিশ করতে থাকি। ভাবীর দুধগুলো দেখতে খুব সুন্দর ছিল। আমি মনের সুখে ভাবীর দুধ মালিশ করছিলাম। অনেকক্ষন মালিশ করার পর আমি ভাবীকে বললাম,  ভাবী তোমাকে একটা কথা বলি, রাগ করবেনা তো?  না রাগ করবো না।  আমি তোমাকে অনেক ভালোবাসি।  আমিও তোমাকে অনেক অনেক ভালোবাসি। আমি তোমার শরীরটাকেও অনেক ভালোবাসি। হতভম্ব হয়ে বলে আমাকে কি? আমি: সত্যি বলছি ভাবী, তোমাকে আমি সব সময় লুকিয়ে লুকিয়ে দেখতাম তুমি যখন গোসল করে ভেজা কাপড়ে পড়ে বের হতে আর কাপড় পাল্টাতে তখন আমি তোমাকে দেখতাম।  কি বলছো তুমি এসব কথা, আর কি কি দেখেছো আমার?  বললে তুমি রাগ করবে নাতো?  না করবো না বলো।  একদিন তোমাকে বড়ভাই করার কাজটাও আমি দেখছি। আর তখন থেকে আমারও তোমাকে খুব করতে ইচ্ছে করতো।  (না বোঝার ভান করে) কি করতে ইচ্ছে করতো তোমার আমার সাথে?  বড়ভাই যা করছিল।
 তোমার কি মাথা খারাপ হয়েছে নাকি, তুমি জানো তুমি এ সব কি বলতেছো, তাছাড়া আমরা ভাবী-দেবর।  তুমি তাহলে কিছুই জানো না। আজকাল সবই সম্ভব। আমি অনেকগুলো ছবি দেখছি যেখানে দেবর ভাবী এক সাথে করাকারি করে  আমি বিশ্বাস করি না। তুমি সব বানিয়ে বলতেছো।  কসম ভাবী আমি কিছুই বানিয়ে বলছি না, সবই সত্যি প্রথম প্রথমতো আমিও বিশ্বাস করতাম না কিন্তু যখন দেখলাম তখন বিশ্বাস না করে থাকতে পারিনি। আর এ ছাড়াও বাজারে অনেক গল্পের বইও পাওয়া যায় যেখানে ভাবী-দেবরের সেক্সর গল্পে ভরপুর।  তুমি কি সত্যি বলতেছো?  ভাবী আমি কি তোমাকে মিথ্যে বলবো নাকি, আর কসমতো করলামই। কসম করে কেউ কি মিথ্যে কথা বলে নাকি।  কিছুক্ষন চুপ করে থেকে বলল। আচ্ছা ঐসব বাদ দাও এখন আমার গায়ে মলম মালিশ করো ভালো করে। আমি বুঝতে পারলাম ভাবী কিছুটা দুর্বল হয়ে পরেছে। তাই আমি এবার ভাবীর দুধ থেকে শুরু করে নাভি পর্যন্ত মালিশ করতে থাকলাম, দেখি ভাবীর শ্বাস ঘন হচ্ছে। আমি দুই হাত দিয়ে মালিশ করতে করতে একবার উপরে যাই আবার নিচে নেমে আসি। কিছুক্ষন পর ভাবী আবার জিজ্ঞেস করে,  আচ্ছা আমরা যা করছি তা কি ঠিক? আমি: বেঠিকের কি আছে, আর আমরা দুইজনতো মানুষ আর যদি চায় তাহলে সেখানে সমস্যাতো থাকার কথা নয়। আর তুমি কি জানো পৃথিবী শুরু হয়েছে পারিবারিক সেক্স দিয়ে। আগেতো  দেবর-ভাবীর, ভাই-বোনের বিয়ে বৈধ ছিল আর তা হতো অনেক ধুমধাম করে। আর অনেক জায়গায় বাবার যদি কিছু হয় ছেলে তার মাকে বিয়ে করে। এ রকম আরো অনেক কাহিনী আছে। তাই নাকি। তুমি এত কিছু জানলে কি করে বই পড়ে।  তাইতো বলি আমার কাপড় খোলার প্রতি তোমার এত মনোযোগ কেন ছিল। আচ্ছা তুমি তাদের মতো আমার সাথে করবে নাকি?  তুমি যদি মত দাও তাহলে তোমাকে ভাল করে করবো আর এটা আমার অনেক দিনের আশা। একমাত্র তুমিই পারো আমার আশাটা পুরন করতে ভাবী।  আমি?  হাঁ তুমিই।  কিন্তু আমার খুব ভয় করছে যদি কেও জেনে যায়।  তুমি আর আমি যদি কাউকে না বলি তাহলে কে জানবে? তা ঠিক, তবে এটা করা কি ঠিক হবে? ভাবী তুমি শুধু শুধু চিন্তা করছো, কিছুই হবে না আর কেও জানবেও না, আমরাতো আর সবার সামনে করছি না। এ সব কথা বলতে বলতে আমি ভাবীর দুধ টিপছিলাম, তা ভাবী এতক্ষণ খেয়াল করে নি, আমি তার দুধ টিপছি দেখে সে বললো,  শুধুই কি টিপবে, খাবে না, তোমারতো আমার এগুলো খেতে ইচ্ছে করতো এখন ভালো করে খাও, আমার এগুলো খুব ব্যথা করছে একটু ভালো চুষে দাও না গো। তুমি বলছো তো  হাঁ, তোমার যতই ইচ্ছে খাও, আজ থেকে তুমিও আমার, তোমার মনে যা যা ইচ্ছে করতে চায়ে আমার সাথে করতে পারো, আমি তোমাকে আজ থেকে অনুমতি দিলাম। ভাবী তুমি অনেক অনেক লক্ষী একটা মেয়ে বলে আমি ভাবীর ঠোঁটে একটা আলতো করে চুমু দেই। ভাবীর শরীরটা শিউরে উঠে ভাবী বলে যে…… অনেকদিন পর এমন করে কেউ আমাকে আদর করলো।  কেন ভাবী, ভাইয়া বুঝি তোমাকে আদর করে না?  তার সময় কোথায়, সে অনেক রাত করে বাড়ি ফেরে আর খেয়েই ঘুমিয়ে পরে আবার সকালে ভোরে উঠে চলে যায়।  তার মানে ভাইয়া তোমাকে চোদে না?  করে, কিন্তু খুব কম, সপ্তাহে একবার বা ১৫ দিনে একবার তাও আবার বেশি কিছু করে না, শুধু সেক্স করে, আদর করে না।  আজ থেকে তোমাকে আর কোনো চিন্তা করতে হবে না, কারন তোমার এই দেবরটা আজ থেকে তোমাকেই প্রতিদিনই সব রকমের সুখ দেবে।  (কান্না গলায়) আমাকে জড়িয়ে ধরে বলে, তাই করো, আর আমি আজ থেকে সম্পূর্ণ তোমারী, আমি নিজেকে তোমার কাছে সমর্পণ করলাম বলে ভাবী আমার ঠোঁটে চুমু খায়। আমিও ভাবীকে জড়িয়ে ধরে তার ঠোঁট দুটো চুষতে শুরু করি, আর সাথে সাথে ভাবীর ডাসা ডাসা দুধগুলোকে কচলাতে থাকি। ভাবীও সমান তালে আমাকে সহযোগিতা করছে সেও আমার ঠোঁট চোষা শুরু করে। আমরা অনেকক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে থাকি। তারপর আমি তার একটা দুধের বোঁটা আমার মুখে পুরে চুষতে থাকি, কিছুক্ষণ পরপর একটাকে ছেড়ে আরেকটাকে চুষি, আমি বললাম ইসস ভাবী এখন যদি তোমার বুকের এই দুই স্তনে যদি দুধ থাকত তাহলে আমি পেট ভরে দুধ খেতাম। ভাবী বলল যে অসুবিধা নেই হিমেল, সামনের যে বাচ্চাটা হবে আমি সেটা তোমার দ্বারা নিতে চাই আর যখন বাচ্চা আমার হবে তখন তুমি আমার দুধ পেট ভরে খেতে পারবে । আমি বললাম সত্যি দিবেতো খেতে? ভাবী বললো, হাঁ বাবা দেব বললাম না, এখন কথা না বলে ভালো করে এই দুধ দুটোকে চোষ। আমি আবার দুধ চোষায় মন দিলাম, প্রায় ১০ মিনিটের মত ভাবীর দুধ দুইটা চুসলাম আর চোষার এক ফাঁকে আমি আমার একটা হাত ভাবীর গুদের উপর নিয়ে রেখে নাড়াতে থাকি। ভাবী কিছু বলছে না দেখে আমি আস্তে আস্তে ছায়ার উপর দিয়ে আঙ্গুল দিয়ে তার গুদের মুখে ডলতে থাকি, ভাবী শুধু আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ করছে। এ দিকে আমার বাড়াটারও করুন অবস্থা, যেন প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে। আমি ভাবীকে বললাম,  ভাবী তোমার ছায়াটা খুলে দেই? ভাবী (একটু লজ্জা পেয়ে) জানি না বলে দুই হাত দিয়ে চোখ মুখ ঢেকে ফেলে। আমি ভাবীর মনের কথা বুঝতে পেরে নিজেই ভাবীর ছায়ার ফিতেটা এক টান দিয়ে খুলে আস্তে আস্তে করে ভাবীর শরীরের শেষ সম্বল তার ছায়াটা পা দিয়ে নামিয়ে খুলে ফেলি। ভাবী আমার থেকে ৩ বছরের ছোটো হবে কিন্তু বড়ভাইকে বিয়ে করে ভাবী এখন আমার বড়ই হয়ে গেলো আর ভাবী এখন আমার সামনে সম্পূর্ণ নেংটা। আমিতো  ভাবীর সুন্দর শরীরটার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি, বিশেষ করে তার ভুদা খুব সুন্দর আর ফোলা। ক্লিন সেভ করা, মনে হই ২/১ দিন আগেই বাল কেটেছে। আমাকে ও ভাবে ভাবীর ভুদার দিকে হা করে তাকিয়ে থাকতে দেখে ভাবী বললো যে-  কি গো আমার রসের দেবর হিমেল, তুমি আমার ওটা ওভাবে কি দেখছো?

মেয়েদে ভুদা যে এত সুন্দর না দেখলে বোঝা যায় নাঃ


 ভাবী তোমার ভুদা খুব সুন্দর একদম ব্লুফিল্মের নায়িকাদের মতো।  যাও দুষ্ট, তোমার মুখে কিছুই আটকায় না দেখছি।  ভাবী সত্যি বলছি।  আচ্ছা হিমেল, একটা সত্যি কথা বলবে আমাকে?  কি কথা ভাবী? তুমি কি এর আগে কাউকে করেছো নাকি ? (না বোঝার ভান করে) কি করেছি ভাবী ,আ হাঁ, নেকা, যেন কিছুই বুঝে না, আমি জিজ্ঞাসা করলাম যে তুমি কি আগে কারো সাথে সেক্স করেছো? না ভাবী। সত্যি বলছো তো?   ভাবী সত্যই বলছি তোমাকে, এই বলে আমি ভাবীর ভুদায় একটা চুমু খাই। ভাবী কেঁপে উঠে। আমি বললাম, আচ্ছা ভাবী, ভাই কি তোমার ভুদায় কখনো মুখ দিয়ে চোষেছে না।  কি বলো, এতেই তো আসল মজা, আর তুমি সেটা থেকে বঞ্চিত?  বললাম না তোমার ভাই শুধু ঢুকিয়ে মাল বের করে, আর তেমন কিছু করে না। আজ দেখো তোমার এই দেবর তোমাকে কতো মজা দেয়, বলে আমি মুখটা ভাবীর ভুদার দিকে নিয়ে গেলাম। এই কি করছো, ওখানে মুখ দিচ্ছিস কেন, খবিশ কোথাকার? তুমি শুধু চেয়ে চেয়ে দেখো আমি কি করি, পরে তুমি নিজেই বলবে ভাই আমার ভুদা একটু চুসে দেও না।  তুমি এত কিছু জানলে কি করে? আমি: বললাম ব্লুফিল্ম দেখে দেখে শিখেছি, এই বলে ভাবীর ভুদা চোষা শুরু করলাম (বন্ধুরা তোমরা বিশ্বাস করবে না আমার যে কি ভালো লাগছিল তখন)। আমার চোষায় ভাবী বার বার কেঁপে উঠছিল আর হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরছিল। আমি জিজ্ঞসা করলাম ভাবীকে……….

ভাবীর ভুদায় মধু মাখাঃ

ভাবী কেমন লাগছে?  অনেক ভালো লাগছে যাদু আমার, এত ভালো লাগে জানলেতো অনেক আগেই তোমাকে দিয়ে চোদাইতাম, এতটাদিন আমার কষ্ট করতে হত না।  এখন থেকে আর কষ্ট করতে হবে না ভাবী, আমি প্রতিদিনই তোমাকে না করে হলেও তিন কি চারবার তোমাকে ইচ্ছে মতো চুদবো। চোষো ভাই, ভালো করে চোষো, চুষে চুষে আজ আমার ভুদার সব রস খেয়ে ফেলো। আমাকে শান্তি দাও ভাই — আমাকে শান্তি দাও। আমি চোষার ফাঁকে ভাবীর ভুদায়  একটা আঙ্গুল ঢুকিয়ে দেই, বললে বিশাস করবে না তোমরা, আমার তখন মনে হয়েছিল আমি কোনো আগুনের কুন্ডুলিতে আঙ্গুল ঢুকিয়েছি, আর ভাবীর বয়স তেমন না হলেও কি হবে তার ভুদা

ভাবির ভুদা খুব টইটঃ

এখনো অনেক টাইট, মনে হচ্ছিল কোনো ১৪ বছরের কুমারী মেয়ের ভুদায় আঙ্গুল ঢুকিয়েছি। যাই হোক আমি আমার কাজ করে যাচ্ছিলাম চোষার ফাঁকে ফাঁকে আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করছিলাম ভাবীকে। কখনো এক আঙ্গুল কখনো দুই আঙ্গুল। এভাবে অনেকক্ষণ চলার পর দেখলাম ভাবীর ভুদা বেঁয়ে পিছলা কামরস বের হচ্ছিল, আমি আমার আঙ্গুলে লেগে থাকা কিছুটা রস চেটে দেখলাম, ভাবীতো আমার কান্ড দেখে ছি: ছি: করছে, আমি হেঁসে বলি,  ভাবী তোমার রসগুলো দারুন টেস্টি, নোনতা নোনতা।  তুমি আসলেই একটা খবিশ, কেউ কি এগুলো মুখে দেয়?  দেয় মানে, তুমি একটু টেস্ট করে দেখো তোমার ভুদার রস  কি সুস্বাধু বলে আমার আঙ্গুল ভাবীর মুখের কাছে নিয়ে গেলাম। ভাবী আমার হাতটা এক ঝটকায় সরিয়ে দিলো, বললো- আমি পারব না, আমারতো এখনি বমি আসতে চাইছে। আমি এবার গুদ ছেড়ে উঠে বসলাম ভাবীর বুকের উপর বললাম এবার তোমার পালা।  কি এবার তুমি আমার বাড়াটা চুষে দাও?  আমি পারবো না, আমার ঘেন্না করছে। ঘেন্নার কিছুই নাই, আমি যেমন তোমারটা চুসছি তুমিও আমারটা চোষ দেখবে অনেক ভালো লাগবে।
এই বলে আমি হাফ পান্টটা খুলে আমার সাড়ে ৬ ইঞ্চি বাড়াটা ভাবীর মুখের সামনে উম্মুক্ত করে দিলাম। ভাবীতো আমার বাড়া দেখে একদম চুপ হয়ে গেল। ভাবীকে চুপচাপ দেখে আমি জিগ্গেস করলাম,  কি ব্যাপার ওঁভাবে তাকিয়ে আছো কেন, তুমি কি তোমার এই দেবরের বাড়াটা বুঝি পছন্দ হয়নি?  কেন হবে না, অবাক হচ্ছি এই বয়সে তোমার ওটার এই অবস্থা তাহলে ভবিষ্যতে কি হবে?  এমন বলছ কেন, আমারটা কি বড়ভাইয়েরটার চেয়েও বড়ো নাকি? বড়ো মানে তোমারটার সামনে তোমার বড়ভাইয়ের ওটা কিছুইনা, ওরটাতো অনেক ছোট। তা আমি জানি, আমি দেখছি।  কিভাবে ? তোমার হয়তো মনে আছে একদিন বাবা-মা গ্রামের বাড়িতে গিয়েছিল আমাদের রেখে তখন তুমি আর ভাই করেছিলে। হাঁ, মনে আছে।  তখন একদিন তুমি আর ভাইয়া মিলে গোসল করতে বাথরূমে গিয়েছিলে আর তুমি আর ভাই মনে করেছিলে যে বাড়িতে কেও ছিলো না, আমি হঠাৎ করে  শুনতে পেলাম যে তোমাদের বাথরুমের থেকে কথা  আওয়াজ শুনি, আমি মনে করেছিলাম তোমরা বুঝি গল্প করছো তাই আমি জানালার পাশে গিয়ে তোমাকে দেখার জন্য ভিতরে উঁকি দিলাম, দেখি ভাইয়া সম্পূর্ণ নেংটা হয়ে তোমার কাপড় কোমরের উপরে তুলে তোমাকে চুদছে, আমি চুপচাপ তোমাদের চোদাচুদি দেখি, আর তখন ভাইয়া বাড়াটাও দেখি। ভাবীতো আমার কথা শুনে একেবারে থ হয়ে গেল, বলে বলো কি?  হাঁ, সেদিন ভাইয়া যতক্ষণ তোমাকে চুদেছিল আমি ততক্ষনই জানালার বাইরে থেকে সব দেখছি আর সেদিন থেকে তোমার প্রতি আমি দুর্বল হয়ে পরি আর তোমাকে সব সময় ফলো করতে থাকি, তোমার গোসল, বাচ্চাকে দুধ খাওয়ানো সব দেখতাম আর হাত দিয়ে খেঁচে মাল ফেলতাম।  ওরে দুষ্ট, লুকিয়ে লুকিয়ে আমাদের চোদাচুদি দেখতে  আর একা একা মজা নিতে, এই বলে ভাবী

ভাবীর ভুদায় ধোন দিয়ে মেটাব মনের জালাঃ

আমার বাড়াটা হাত দিয়ে ধরে উপর নিচ করতে লাগলো। আমার খুব ভালো লাগছিল তখন জীবনে এই প্রথম কোনো নারীর হাত আমার বাড়ার মধ্যে পড়ল আবার সে আমার বড়ো ভাইয়ের স্ত্রী। সবকিছুকে স্বপ্নের মত লাগছিল। ভাবীর নরম কোমল হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা যেন ত্রিগুন শক্তি ফিরে পেল আর ভাবীর হাতের মধ্যে তার বাস্তব রুপ ধারণ করলো। আমি ভাবীকে বললাম দেখলেতো তোমার নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা খুশিতে কেমন লাফাচ্ছে? তোমার এটা খুব সুন্দর, যেমন বড়ো তেমন মোটা।  তোমার পছন্দ হয়েছে? হুমমম  তাহলে এবার মুখে নাও, আর ভালো করে চুষে দাও। ভাবী কিছুক্ষণ কি ভেবে পরে আলতো করে তার জিভ দিয়ে আমার বাড়ার মাথাটা স্পর্শ করলো। আমি শিউরে উঠি, ভাবী তখন আস্তে আস্তে বাড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে, আমার যে কি ভালো লাগছিল তখন তা বলে বোঝানো যাবে না। আমি দুই হাত দিয়ে ভাবীর মাথাটা আমার বাড়ার উপর চাপ দিতে লাগলাম যার ফলে বাড়ার প্রায় অর্ধেক অংশ ভাবীর মুখের ভিতর ঢুকিয়ে দেই, ভাবীকে জিজ্ঞাসা করলাম, ভাবী কেমন লাগছে তোমার এই ছোট  দেবরের বাড়াটা চুষতে? খুব ভালই লাগতেছে ভাবী জবাব দিল। আমি বললাম পুরোটা পারলে মুখের ভিতরে ঢুকাও দেখবে আরো ভালো লাগবে বলে আমি তার মুখের ভিতর ঠাপ মারতে লাগলাম, এক একটা ঠাপে আমার বাড়ার মুন্দিটা তার কন্ঠ নালিতে গিয়ে ধাক্কা মারছে, ভাবীরতো তখন করুন অবস্থা  তার মুখ দিয়ে বেয়ে লালা পরছিল আর চোখ দিয়ে পানি, আমি তখন ভুলেই গিয়েছিলাম যে  ভাবীর শরীর ভালো না, আমি তার চুলের মুঠি ধরে ঠাপাতে লাগলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবী আমাকে ঠেলে দিয়ে বললো আর পারবো না এবার আমার ভোদার মধ্যের তোমার বাড়াটা ঢুকাও তাড়াতাড়ি, আমি আর পারছিনা। আমি ভাবীর কথা শুনে আবার নিচে নেমে তার ভুদার ভিতরে আমি আমার জিহ্বটা ঢুকিয়ে দিয়ে কিছুক্ষণ চুসলাম, চুষে কিছুটা পিচ্ছিল করে নিলাম। তারপর ভাবীকে বললাম এবার কি আমি তোমার ভোদার ভিতরে আমার বাঁড়াটা ঢুকাই? (আমার শরীরটা তখন শিরশির করছিল জীবনের প্রথম সেক্স তাও আবার আমার বড়ো ভাবীর সাথে, মনে মনে ভয় পাচ্ছিলাম ঠিকমতো করতে পারবো কিনা)ভাবী বললো, দেরী করোনা সোনা লক্ষী ভাই আমার জলদি ঢোকাও আমি আর পারছিনা। আমি আমার ৬।৫” ইঞ্চি বাড়াটা ভাবীর ভুদার মুখে সেট করে মারলাম এক ধাক্কা, ভাবীর ভুদাটা ছিল অনেক টাইট যার ফলে আমার পুরো বাড়াটা ঢুকেনি তবে আমার বাড়ার অর্ধেকটা ভাবীর ভুদায় হারিয়ে গেল, ভাবী ওয়াক করে মাগো বলে আওয়াজ করে উঠলো, আমি তাড়াহুড়ো করে তার মুখটা আমার মুখ দিয়ে চেপে ধরে বললাম কি করছ আশেপাশের লোকজন জেনে যাবে যে, কোনো আওয়াজ করোনা লক্ষীটি আমার। দেখলাম ভাবীর চোখ দিয়ে পানি গড়িয়ে পরছে। আমি ওদিকে আর খেয়াল না জোরে বাকি অর্ধেকটা ঢুকানো অবস্থায় কিছুক্ষণ ঠাপালাম, আর যখন দেখলাম ভাবী কিছুটা শান্ত হয়েছে তখন আবার বাড়াটা বের করে একটা বড় নিশ্বাস নিয়ে ভাবীর ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে সজোরে মারলাম আরেক একটা রাম ঠাপ দিলাম ভাবীর ভোদার ভিতরে, ভাবী চেস্টা করেছিল চিত্কার দিতে কিন্তু আমি তার ঠোঁটে আমার মুখের ভিতর রাখতে আওয়াজটা বের হতে পারেনি আর ওদিকে আমার পুরো বাড়াটা ভাবীর ভুদার মধ্যে অদৃস্য হয়ে গেল। আমি এবার ঠাপানো শুরু করলাম ভাবীর ভুদার ভিতর, ভাবী শুধু আঃ আহঃ উহঃ উহঃ করে শব্দ করছে আর বলছে ভাই আরো জোরে দেও আরো জোড়ে জোড়ে চোদ চুদে আজ তোমার এই ভাবীকে শান্তি দাও। আমি বললেম, খানকি মাগী কোথাকার দেবরের চোদা খাওয়ার খুব শখ না আজ দেখবো তুই কত চোদা খেতে পারিস। ভাবীতো আমার মুখের গালি শুনে হতভম্ব, এই হিমেল তুমি এইসব কি বলছো? আমি ভাবীকে বলি যে চোদা চুদির সময় এই রকম কথা না বললে চোদার মজাই পাওয়া যায় না তাই আজ তোকে এমন চোদা চুদবো তোর এই দেবরের  কাছ থেকে চোদা খাওয়ার শখ তোর মিটে যাবে। আমি সমান তালে ভাবীকে ঠাপিয়ে যাচ্ছিলাম আর গালি দিচ্ছিলাম আর দুই হাত দিয়ে খানকির দুধ দুইটাকে দলাই মলাই করে ময়দা মাখা করছিলাম। ভাবীতো আমার কান্ড দেখেতো হতবাক। প্রায় ৩০ মিনিটের মত ঠাপিয়ে তাকে বললাম এবার উঠে হাত পায়ে ভর দিয়ে কুকুরের মতো হও, আমি তোমাকে কুত্তাচোদা করব এখন। ভাবী  কিছু না বলে উঠে ডগি স্টাইল নিল, আমি প্রথমে পেছন থেকে তার ভুদা আবারও একটু চুষে দিয়ে আমার বাড়াটা

ভাবীর  ভুদায় মাল ফেলে পালাম বড় সুখঃ

ভরে দিলাম ভাবীর ভুদার ভিতর, ঢুকিয়ে ঠাপানো শুরু করি, ভাবী এবার আস্তে আস্তে পেছন দিকে ধাক্কা মারছিল যার ফলে বাড়াটা একেবারে তার গর্ভাশয়ে গিয়ে ঠেকছিল। আমি ঠাপ মারছিলাম আর ভাবীর ঝুলে থাকা ডাসা ডাসা দুধ দুইটা টিপছিলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবীকে বললাম আমার এখন বের হবে কি করব ভিতরে ফেলবো নাকি বাইরে ফেলবো, কোনটা করবো ? ভাবী বলল ভিতরে ফেলো। আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম যদি প্রেগনান্ট হয়ে যাও তখন কি হবে, ভাবী বললো কিছুই হবে না আর যদি হয়ে যায়ে তাহলে সেটা আমি তোমার ভাইয়ের বলে চালিয়ে দেব আর আমি চাই না আমার এই লক্ষী দেবরের প্রথম বীর্য বৃথা যাক, আমি তোমার বীর্যের সন্তান গর্ভে ধারণ করে তাকে জন্ম দিতে চাই। আমিতো নিজের কানকে বিশ্বাস করাতে পারছিলাম না ভাবীর মুখে এমন কথা শুনে (বন্ধুরা তোমরাও হয়ত এটাকে বানিয়ে বলা মনে করতে পারো কিন্তু এটা একদম সত্যি ঘটনা প্রথম চোদনেই ভাবী আমাকে এই কথাটা বলেছিল)। যাই হোক, তার কথা শুনে আমি তাকে বললাম তুমি কি সিরিয়াসলি বলছো? ভাবী বলল হাঁ, আমি সব জেনেশুনে বলছি তুমি কোনো কিছু চিন্তা করিওনা আমি ম্যানেজ করে নেব। আমিতো অনেক খুশি এই ভাবে যে আমার প্রথম চোদনের ফল আমি পাবো, এই বলে আমি ভাবীকে পিছন থেকে জড়িয়ে ধরে কয়েকটা রাম ঠাপ দিয়ে আমার বাড়াটা একেবার ভাবীর ভুদার গভীরে ঠেসে ধরে ভাবীরে আ মা র বের হচ্ছে বলে হড় হড় করে সব গরম বীর্য ভাবীর ভুদার ভিতরে ঢেলে দিলাম। কয়েক মিনিট আমি ভাবীর পিঠের উপরে শুয়ে রইলাম আর সেই অবস্থায় থেকে বীর্যের শেষ বিন্দু শেষ হওয়া পর্যন্ত আমার বাড়াটা ভাবীর ভুদায় ঢুকিয়ে রাখলাম, যখন বুঝতে পারলাম বাড়াটা নিস্তেজ হয়ে আসছে তখন ভাবী শুইয়ে দিয়ে আমি তার উপর শুয়ে পরলাম। ভাবী আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো যে হিমল তুমি আমার এই কথাটা বিশ্বাস করবে কি না আমি জানি না আজ এই প্রথম  তোমার চোদা খেয়ে আমার কি যে অসম্ভব ভালো লাগলো, আমি তোমাকে ভাষায় প্রকশ করতে পারবো না, তাই আমি তোমাকে আমার এই দেহটা তোমার জন্যে উম্মুখ করে দিলাম, তুমি যখনই আমাকে করতে চাইবে তখনই আমি তোমাকে দিতে বাধ্য থাকিবো। আমি বললাম তাই নাকি ভাবী ? ভাবী বললো, তোমার ভাইয়া আজ পর্যন্ত কোনদিন আমাকে এত সুখ দিতে পারেনি যা তুমি আজ আমাকে দিলে, যা আমি তোমার কাছে আজীবন কৃতজ্ঞ থাকবো। আমি ভাবীকে বললাম আচ্ছা ভাবী তুমি যদি সত্যি সত্যি আমার বীর্যের গর্ভবতী হয়ে যাও তখন কি হবে? ওটা নিয়ে তোমাকে কোনো কিছুই ভাবতে হবেনা। আমি শুয়ে শুয়ে ভাবীর দুধগুলো চুষতে চুষতে বললাম ভাবী তুমি কতো ভালো, আমার লক্ষী ভাবী তুমি বলে একটা দুধের বোটায় হালকা করে কামর দেই। ভাবী উহঃ করে উঠে বলে ওই দুষ্ট কি করছো, আমি বুঝি ব্যথা পাই না। আমি বললাম সরি ভাবী আর করব না বলে ভাবীর ঠোঁট চুষতে থাকি। ওই রাতে আমি আরো ৪ বার ভাবীকে চুদেছি, তবে একবার ভাবীর পুটকিতে চুদেছি, আর ভাবীর পুটকি মারতে গিয়ে ভাবী কতই না অভিনয়ে করলো,  আনেক কষ্ট করে ভিতরে ঢুকিয়ে দিলাম পরে আচ্ছা রকম আমি ভাবীর পুটকি মেরেছি, ভাবী বলল যে, পুটকি মারাতে এতই ব্যথা আর পরে অনেক মজা পেলো।  একবার তার ভুদায় আরেকবার ভাবীর পুটকিতে আরেকবার তার মুখে  বীর্যপাত করলাম যা ভাবী আমার বীর্যগুলো খেয়ে ফেলে। পরদিন সকালে ফ্রেশ হয়ে হোটেল ছেড়ে দিয়ে আমরা নাস্তা করে হালকা মার্কেটিং করে সকাল ৯ টার দিকে আবার হসপিটালে যাই, ডাক্তার বলে চিন্তার কোন কিছু নাই রিপোর্ট নরমাল তবে যে ওষুধগুলো দিয়েছি তা চালিয়ে যান আর ১ মাস পর এসে আরেকবার চেকআপ করে নিবেন। আমরা ডাক্তার থেকে বিদায় নিয়ে বাসার দিকে রওয়ানা দেই। আর ওই দিনের পর থেকে আমাদের চোদা-চুদি প্রতিদিনই হয়ে থাকে আবার কখনো ভাইয়া যদি দেশের বাহিরে যায় তখন আমাদের রাতেও মিলন হয় আর এভাবেই আমাদের ভাবী-দেবরের সম্পর্ক চলতে থাকে যা আজ পর্যন্ত চলছে।

bhabhi ke chodar kahini bhabhi ke jor kore chudlam vabi k chuda www.bangla vabi choti.com
ভাবীর টাইট ভোদা চোদা - Vabi K Choda ভাবীর টাইট ভোদা চোদা - Vabi K Choda Reviewed by Anila on 8:46 PM Rating: 5

1 comment:

Powered by Blogger.