Desi Bangla Choti Collection

desi choti golpo

তখন ক্লাস ১০ এ পড়ি। যখন তখন যেখানে সেখানে ওস্তাদ যায় দাঁড়িয়ে! কি আর করা । খেঁচে স্বাদ মিটাতে হতো। কয়েকবার বাথরুমের জানালায় উঁকি মেরে কাজিনের গোসল করা আর কাপড় চেঞ্জ দেখেছিলাম। অতটুকুই ( আর পর্ন তো আছেই। কিন্তু নিজ থেকে যে গোল্ডেন সুযোগ আসবে বিশ্বাস করতে পারিনা এখনও।)

ছোট বেলার কাজের মেয়ে আমেনা বুয়া। আমি হয়ার আগ থেকে ছিল। এখন আর কাজের মেয়ে নেই, বয়স হওয়ার পর বুয়া হয়ে গেছে। বয়স ২০ এর কোঠায়। ছোট কাল থেকে আছে বলে খুব আদর যত্ন করতো। আর বুয়ার শরীর নিয়ে কথা বলতে গেলে এখনও হর্নি হয়ে যাই। আমার কালো, পাল্প আর হেয়ারী মহিলা নিয়ে ফেটিস আছে, এটা কিন্তু বলে রাখলাম। বুয়া ছিল একটু হিউজ টাইপের মহিলা। লম্বা, মোটা, কালো, ডাগর ডাগর দুইটা তরমুজের মতন দুধ, ইয়া বড় এক পাছা। হাঁটার সময় এক দিক থেকে আরেক দিক দুলতো। বাসা মোছার সময় ব্লাউস এর ভেতর থেকে জিনিস যেন ছিটকে বেরিয়ে আসতে চাইতো ঝোলা দুধ গুলোর ভারে। আমি কয়েকবার ভাল করে তাকাতে গিয়ে ধরা পড়ে গেছিলাম প্রায়। আমেনা বুয়া ছিল সহজ সরল। বুঝতোনা হয়তো, বা বুঝেও কিছু বলতোনা। ইনোসেন্ট একটা হাসি দিয়ে কাজ ফেরত যেত। একটাবার শরীরের আঁচল বা ব্লাউসটাও ঠিক করতোনা। এইজন্য বুয়াকে পছন্দ করতাম।

একবার স্টাফ বাথরুমে গিয়ে ফ্যামেলি হেন্ডিকেমটা লুকিয়ে রাখলাম কিছু কাপড়ের মাঝে। পরে এনে যা দেখলাম তাতে প্যান্টে মাল ভিজে একাকার হয়ে গেল। কিছুক্ষন পর বুয়া ঢুকলো। প্রথমে দেখি কাপড় ধুচ্ছে, দেখে গেল মনটা খারাপ হয়ে। কিন্তু কিছু পরে দেখি ধোয়া কাপড় সরিয়ে রেখে নিজের কাপড় খুলছে। কমলা শাড়ী পড়া ছিল, আর সবুজ ব্লাউস। আস্তে আস্তে কিসব গুনগুন করতে করতে শাড়ী খুলে এক পাশে রাখল। অফ হওয়াইট একটা পেটিকোট পড়া। এতটুকু দেখেই আমার লেওড়া পুরা আইফেল টাওয়ার! গুন গুন করতে করতে ব্লাউসটাও খুলে ফেলল। গরমের মাঝে ব্রা পড়েনি। ঝোলা ঝোলা বিশাল দুইটা দুধেল দুধ। কি যেন উঠাতে ঝুকলো। দুধ পারলে গিয়ে মাটিতে ঠেকে! এই দেখে জিব্বায় পানি আমার। তারপর আস্তে আস্তে খুলল পাটিকোট। কালো ঘন বালে ছেয়ে ছিল পুরা ভোদা। একদম থাইয়ের নিচ থেকে প্রায় নাভি পর্যন্ত বাল। কুচকুচে কালো বাল+ভোদা। হা করে দেখলাম তার পুরা গোসল দৃশ্য। বগলের লোমগুলোয় মনে হয় কতদিন রেজারের আঁচরও পড়েনি। ঘন আর কোঁকরা। কখন যে খেচে মাল-টাল ফেলে দিলাম খেয়ালই ছিলনা।

যাই হোক, উপরেরটা আমাদের মূল গল্প নয়, একটা ছোট প্রলগ।

সেদিন বাসায় কেউ নেই। আব্বু দেশের বাইরে, মা ফ্যামেলি বিজনেস হেন্ডেল করতে সাভারে। বড় ভাই ইউনিতে। আমি বাসায় একা কমান্ডস না কি যেন একটা খেলতেছি। বুয়া তখন ছুটিতে। কাজের ছেলে হল রুমে বসে টিভি দেখছে। এর মাঝে হঠাৎ কোথা থেকে আমেনা বুয়া হাজির। এসে আমার কাছে কান্নাকাটি।

“বাজান!!, খালাম্মা কখন আসবে?? আজকে ভাড়ার টাকা না নিয়ে গেলে আমাদের বস্তি থেইকা ভাগায় দিবো ওখানকার মালিকরা!”
“বুয়া, আম্মু তো আসতে রাত হবে, তুমি কালকে আস।”
“বাজান! আজকে না দিলে আমগো বাহির কইরা দিবো। তুমি দাও না কথাও থেইকা”
“আরে আমি কথা থেকে টাকা দিব? আর যা আছে, এগুলা আমার জমানো টাকা”। আমি একটু রাগি প্রকৃতির ছিলাম, তাই একটু শক্ত করেই বল্লাম কথাটা আর বুঝিয়ে দিলাম যে দিতে চাইনা টাকা। তখনও মাথায় কোন আজেবাজে ভাবনা ছিলনা। কিন্তু এর পর বুয়া পুরা পা ধরে কাঁদতে লাগল। ঝুঁকে পড়াতে ব্লাউসের উপর দিয়ে সুন্দর দুধ গুলোর উপরের অংশ দেখা যাচ্ছিল। তখন মাথায় চাপলো শয়তান।

“বুয়া, দিতে পারি টাকা, কিন্তু।”
“না বাপজান!! দাও।। ছোটকাল থেকে মানুষ করসি তমগো, কত কিছু দিসি, আজকার দিনটা এই সাহায্যটা কর দোহাই লাগি”
“দিব, এক শর্তে”, বলতেই বুয়া মাথা উঁচু করে তাকাল।।।
“বলো বাজান”
“আগে সাবধান করে দিচ্ছি, এই ব্যাপারে কাউ জানলে কিন্তু আপনি যে আম্মার আলমারি থেকে টাকা চুরি করসেন আর আমি দেখছি। ওইটা আব্বুর কানে দিব। তখন কিন্তু আপনার চাকরী শেষ”। এটা শুনার পর বুয়া হয়তো আন্দাজ করলো আমার মাথায় কি খেলছে। তাও সাহস করে বললো।।।
“ঠিক আছে বাজান, বলো”।
উঠে গিয়ে রুমের দরজা আটকিয়ে বল্লাম।।

“কাপড় খুলেন আপনার”।

বলার সাথে সাথে বুয়া পুরা একটা ফাঁকা দৃষ্টিতে চেয়ে রইল আমার দিকে। যেন বিশ্বাস হচ্ছেনা আমার মুখ থেকে বের হওয়া কথা গুলো। চুপ করে চেয়ে রইল মাটির দিকে, অনেক্ষন। আমি তো ভাবলাম ধুর, চলে যাবে মনে হয়। ঠিক তখনই তাকালো আমার দিকে। বললো।

“ঠিক আছে বাজান, এটাতে যদি তোমার শান্তি হয় আর টাকাটা দাও, তাতেই আমি খুশি” বলে।
আস্তে শাড়ীর আঁচল সরিয়ে নিলো। নিচে ব্লাউস। কি হচ্ছে ভেবেই আমি হা করে চেয়ে রইলাম। বুয়া তা দেখে একটু হেসে দিলো। সহজ হয়ে আসলো অবস্থা। আস্তে আস্তে পুরো শাড়ীটা খুলে এক পাশে রাখল। আমি গিয়ে জড়িয়ে ধরলাম বুয়াকে। নরম গরম শরীরটা যেন একটা বিশাল বালিশ। জড়িয়ে ধরে মুখ দিয়ে ঘসতে লাগলাম বুয়ার দুধ গুলো। আস্তে আস্তে হাত দুটা পিছনে নিয়ে বড় পাছাটা হাতালাম। কিছুক্ষনের মধ্যেই বুয়াও যেন গরম হয়ে উঠলো। পাছায় সুন্দর করে চাপ দিতেই তার মুখটা হা হয়ে যাচ্ছিল আর জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিল। তারপর হঠাৎ ঘসা থামিয়ে দিলাম। বুয়াও অবাক হয়ে তাকালো আমার দিকে। আমি আস্তে আস্তে ব্লাউসের মাঝখানের বোতাম গুলো খুললাম। ৩টা বোতাম মাত্র। খুলে দিতেই লুজ হয়ে আসলো কাপড়টা। কিন্তু পড়ে গেলনা। আমার হাত কাঁপছিল। বুয়া তা বুঝতে পেরে নিজেই আলতো টানে ফেলে দিলো ব্লাউস। বড়, ডাগর, দুধেল, আর কালো দুইটা দুধ আমার সামনে। ঝুলে ছিল। আর নিপল গুলো ছিল আরো কালো, লম্বা। আমি আর অপেক্ষা করতে পারিনি। দলাই মলাই করতে লাগলাম। মাঝখানে থেমে বুয়াকে শুইয়ে দিলাম আমার বিছানায়। এক হাত দিয়ে একটা দুধ চাপছিলাম আরেক হাত বিছানায় (সাপোর্টের জন্য!) আর মুখ দিয়ে অন্য দুধটা খাচ্ছিলাম। বুয়া আস্তে আস্তে গংগানি মতন আওয়াজ করতে লাগল। একটা হাত দিয়ে আমার পায়জামার উপর দিয়েই আমার লেওড়াটা চাপ দিয়ে ধরলো। গরম হয়ে আমি আরো জোরে চুসতে শুরু করলাম তার দুধ। এক দুধ থেকে অন্যটায় গেলাম। মুখের মধ্যে দুধটা রেখে নিপলটা জিভ দিয়ে এদিক ওদিক ঠেলছিলাম। বুয়া আরাম পেয়ে আরো জোরে চাপে ধরলো আমার লেওড়া। তারপর আমার ঢিলা পায়জামার ভেতর হাত দিয়ে লেওড়াটা ধরে আস্তে আস্তে ওনার হাত উপর নিচ করতে লাগল। ক্লাশ ১০ এর পোলা। কতক্ষনইবা আর এত কিছু সয়। পট পট করে মাল বের হয়ে গেল। শুয়ে পড়লাম ওনার উপর। মাল পড়েছিল ওনার পেটে। আমি একটু চিন্তিত হয়ে তাকালাম সেদিকে, বুয়া বললো।।

“চিন্তা করেনা বাজান, ঔষধ নেওয়া আছে আমার”

বুঝলাম পিল নিয়েছে সে। আমার জন্য ভাল! কিন্তু মাল বের হওয়ার পর সেক্স ডেরাইভটা কমে গেছে একটু। বুয়া বললো

“স্বাদ মিটছে বাজান?”
আমি কিছু বল্লাম না।

“আচ্ছা দাঁড়াও”।। বলে একটা হাসি দিলো।

উঠে আস্তে আস্তে পেটিকোটটা খুলতে লাগল। কোমরের কাছে ফিতাটা এক টানেই খুলে আসলো। তারপর পাটিকোট ধরে আমার দিকে চেয়ে রইল। আমার মতন ভার্জিন পোলার এক্সপ্রেসন ওনার মনে হয় মজাই লাগছিল। পড়ে চট করে দিলো ছেড়ে পাটিকোট। এক পলকে পেটিকোট মাটিতে। কালো, চর্বিযুক্ত বিশাল দুটো পা। আর তার মাঝে ঘন কালো বালে ভরা ভোদা। ভোদা দেখা যাচ্ছিলনা বালের চোটে। বুয়া ঘুরে দাঁড়ায় পাছাটা দেখালো আমাকে। ঝাঁকি দিয়ে একটা দোল দিলো। সাগরের ঢেউয়ের মতন দুলে উঠলো যেন তার বিশাল পাছাটা। এসব দেখে আমি আবার গরম হয়ে গেলাম। স্বপ্নের সুযোগ সামনে। আর দেরী করলাম না। বুয়াকে ধরে শুইয়ে দিলাম আবার বিছানায়। পা দুটো ফাক করে হাত দিলাম তার গুপ্তধনে। গরম কামে ভিজে আছে বাল গুলো। একটা লোনা গন্ধ বের হচ্ছিল যায়গাটা থেকে। বাল সরিয়ে ভোদাটা বের করলাম। কালো দুইটা লিপসের নিচে ঢাকা উজ্জল গোলাপী এক ভোদা। ঝাপ দিলাম যেন তার উপর। চেটে পুটে একাকার করে দিলাম। ভোদার স্বাদ জীবনে সেদিন প্রথম। বলার মতো নয়। সাদা সাদা রস গুলো ক্রমেই গিলে খাচ্ছিলাম। ১০/১৫ মিনিট ধরে চেটেই চললাম। বুয়া আরামে মুখ দিয়ে জ়োরে জ়োরে শব্দ করতে লাগল। এক পর্যয়ে চেটে আর স্বাদ মিটছিলনা, একটানে পায়জামা খুলে লেওড়াটা বের করলাম। আর লেওড়া হালাও দেখি পুরা রেডি। বুয়া তখন শুয়ে ছাদের দিকে তাকিয়ে আছে। জানেনা কি হতে যাচ্ছে।। আমি লেওড়াটা সোজা করে ধরে ভারে দিলাম বুয়ার ভোদায়। পট পট করে ঢুকে গেল। যেন গরম মাখন। বিশাল বড় ভোদা বুয়ার। জামাই হালায় মনে হয় রেগুলারলি চোদে। যাই হোক। আমার কথা বলি। সুর্যের আগুনের মতন গরম বুয়ার ভোদা। সেখানে আস্তে আস্তে, পরে জোরে জোরে ঠাপ মারতে কেমন লাগছিল বলে বোঝাতে পারবোনা। বুয়াও কম আনন্দ পাচ্ছিলনা। গংগাচ্ছিল, কাপছিল আর একটু পর পর আমার দিকে তাকাচ্ছিল আর হাসছিল। কিছুক্ষন চোদার পড়েই আমার লেওড়া তার কর্মক্ষমতার শেষ সীমানাতে। দুই হাত বুয়ার পাছার দুই পাশ ধরে গরম গরম মাল গুলো ঢেলে দিলাম সব ভিতরে। দিয়ে পড়ে গেলাম বুয়ার উপড়ে।

বুয়া একটু নড়ে উঠতেই আমি দাঁড়িয়ে গেলাম। সেক্স আবার কিছুটা কমে আসছে, তখন বুয়া তাকিয়ে হাসছিল। এখন আর সেই ইনসেন্ট হাসি নয়, হর্নি আর চুদির মতন একটা হাসি!
“আরো চাও বাজান?”

বলা শেষ না করেই বিছানায় বসা অবস্থায় আমাকে কাছে টেনে আমার পড়ে থাকা লেওড়াটা মুখে পুরে দিলো। নরম লেওড়া মুখে দিয়ে কি আনন্দ পাচ্ছিল জানিনা। কিন্তু বুয়ার মুখের স্বাদ পেতেই লেওড়া আবার গরম হয়ে উঠতে লাগল। সময় নিচ্ছিল অনেক যদিও, কিন্তু তাও গরম হচ্ছিল। তাতে উৎসাহ পেয়ে বুয়া আরো জোরে চুসতে লাগল। জিভ দিয়ে সুরুপ সুরুপ শব্দ করে পুরা লেওড়াটা সামনে পিছে করতে লাগল। এক হাত দিয়ে বলস ধরে লেওড়ার মাথাটা যত্ন করে খাচ্ছিল। নরম থেকে শুরু করেছে বলেই মনে হয় অনেকক্ষন দাঁড়িয়ে ছিল ধোন আমার। বুয়াও তার স্বাদ নিচছিল পুরা ভরে ভরে। কতক্ষন যে চেটেছে খেয়াল নেই। চুসে চুসে একাকার করে দিচ্ছিল আমার বড় লেওড়াটাকে। ভেজা লেওড়াটা বের করে আবার মুখে ঘসছিল। ঘসা মাজা করে আবার মুখেই পুরে দিচ্ছিল। এভাবে চলল অনেকক্ষন। তার পর আমার ওস্তাদের শক্তি কমে আসলো। কাম করলাম। পচত পচত করে মাল গুলো সব ঢেলে দিলাম বুয়ার মুখে। বুয়া হঠাৎ গরম মাল মুখে পড়াতে একটু চোখ বড় করে তাকালো আমার দিকে, মুখে লেওড়া থাকা অবস্থায়। তারপর আবার নিচে তাকালো। একটুক্ষন চুসে মুখটা সরিয়ে নিলো। অবাক হয়ে দেখলাম বুয়া মাল গুলো গিলে ফেললো সব। গিলে একটা হাসি দিয়ে ফেরত গেল ফিনিশিং টাচ দিতে। আরো কিছুক্ষন চাটাচাটি করে পুরো লেওড়াটা ড্রাই করে শান্ত হলো। মুখ বের করে এনে একটা জয়ীর মতন হাসি দিলো আমার দিকে। আমি টায়ার্ড হয়ে বুয়ার পাশে গিয়ে বসে পড়লাম।

“এইবার স্বাদ মিটসে বাজান?”
আমার কথা বলার শক্তি ছিলনা। মাথা নাড়লাম। খুশি হয়ে বুয়া মুখের চারপাশের মাল মুছে আমাকে ধরলো। বললো,
“বাজান, তুমি কিন্তু কোন দিন মন খারাপ কইরোনা। তুমিও মজা পাইসো। তুমি আমাকে সাহায্য করসো, আমি তোমাকে মজা দিলাম। দরকার হইলে আরো দিমু”।

বলে আবার আসলো বুয়া। খুশির চোটে আমি বুয়ার ভোদার বাল গুলোয় মুখ দিয়ে আবার শুরু করলাম অভিযান।

bangla choti biz bangla choti bangla language bangla choti update bangla choti world bangla choti list bangla choti download bangla choti jokes.
Desi Bangla Choti Collection Desi Bangla Choti Collection Reviewed by Anila on 8:26 PM Rating: 5

No comments:

Powered by Blogger.