খালার সাথে চোদার চটি - Khala Ke Chodar Golpo

খালাকে চোদার চটি গল্প

আমার আম্মারা চার বোন দুই ভাই। একভাই মানে আমার মামা দেশের বাইরে থাকে, আরেক ভাই ছোট বেলায় মারা যান। আমার আম্মা সবার বড়। তারপরের জন যাকে নিয়ে কাহিনী উনি আমার আম্মার চার বছরের ছোট। খালুর সাথে তার ছাড়াছাড়ি হয়ে গেছে। উনার এক ছেলে এক মেয়ে। উনার বয়স হবে ৩৭/৩৮। ফিগার খুব বেশী সুন্দর না। স্লিম আর বুবসগুলো খুব বেশী বড় যে তা না তবে আকর্ষণীয়। তবে জিনিস আছে একখান, ওইটা উনার পাছা। যখন হাটে তখন ইচ্ছা করে পিছন থেকেই উনাকে ঠাপ মারি। যাই হোক, এইবার আসল কথায় আসি।

আমার আম্মা ট্যুরে গেলেই উনি এসে থাকেন আমাদের বাসায়। এমনিও মাঝে মাঝে এসে থাকেন। মনে কখনো খালামণিকে চুদার কথা মনে আসেনি। তো আমার আব্বা আম্মা থাইল্যান্ড গেলেন চেকআপ করাতে। যথারীতি উনিও আমাদের বাসায় আসলেন। একদিন আমি বাইরে থেকে আসলাম অনেক রাতে। গেট খোলাই ছিল। নিজের রুমে গিয়া মহাবিরক্ত হয়ে গেলাম। শালার লুঙ্গি নাই, মনে পড়লো বেলকনিতে হয়তো থাকতে পারে, হয়তো শুকানোর জন্য সেখানে দিয়েছে। বেলকনিতে যেতে হলে আমার খালামণি যে রুমে শোয় সেই রুম দিয়ে যেতে হবে। আমিও আস্তে আস্তে পা টিপে টিপে ঢুকলাম। লাইট অন করলাম। দেখলাম ওনি ঘুমিয়ে আছেন আর ওনার শাড়ীর আচল খুলে পড়ে আছে। দুধগুলা স্পষ্ট বুঝা যাচ্ছে। আমার ল্যাওড়া বাবা তো সাথে সাথেই একপায়ে দাঁড়িয়ে গেল। ভালো ভাবে দেখলাম সেই দিন আমার খালামণিকে। আর তখনি চিন্তা করলাম কিছু একটা করতেই হবে। আর সেইটা আজকেই। যা হবার হবে, এটেম্পট নেবো।

আমি আস্তে করে লাইট অফ করে দিলাম। তারপর দরজাটা আস্তে করে বন্ধ করে লক করে দিলাম। উনি পুরো ঘুমে কাদা। আমি উনার পাশে বসলাম। হঠাৎ করেই ওনার ঠোটে আমার ঠোট লাগিয়ে দিলাম আর এক হাতে উনার দুধ টিপতে শুরু করলাম। উনি চোখ খুলে আমাকে দেখে অবাক। কিন্তু কিছু বলার ক্ষমতা নাই। কারণ মুখ তো আমি বন্ধ করেই রেখেছি। জোরাজুরি করছেন ছাড়া পাওয়ার জন্য। তখন আমি উনাকে বললাম আজকে যতো কিছু হবে হোক আপনাকে চুদবোই চুদবো। যদি আপনি ভালভাবে চুদতে দেন তবে আপনিও আরাম পাইবেন আমিও আরাম পামু। আর যদি জোর করে করতে হয় তাহলে আমার সমস্যা নাই। আপনার কি হবে ওইটা আমার না দেখলেও হবে। এখন করতে দিলে দেন না দিলে বুঝবেন।
স্বভাবতই উনি আমাকে কনভিন্সড করার চেষ্টা করলেন এইটা সেইটা বলে। আমি তো নাছোড় বান্দা। কিছুতেই কিছু মানি না। চুদবো তো চুদবোই। উনি তখন আমাকে থ্রেট মারলেন এই বলে যে, আমি যদি কিছু করি উনার সাথে তাহলে উনি সুইসাইড করবেন। আমি তখন উনাকে বললাম, চোদা খাওয়ার পর যা খুশী করেন প্রবলেম নাই। শেষমেষ উনি বুঝতে পারলেন যে আমাকে ঠেকাইতে পারবেন না। তখন নিজেই বললেন, যা, যা খুশী কর। আমিও হায়েনার মতো উনার উপর ঝাপিয়ে পড়লাম। ঠোটের সাথে ঠোট লাগিয়ে উনাকে কিস করতে লাগলাম। ব্লাউজ আর ব্রা খুলে ফেললাম। দুধ দুইটা যদিও একটু ঝুলে গেছে তারপরও সেই অবস্থায় আমার কাছে ওটাকেই সবচাইতে সেক্সি দুধ মনে হলো। দুধ একটা ধরে টিপতে লাগলাম, নিপলস টিপতে লাগলাম। তখন দেখলাম উনি উহ আহ সাউন্ড দিচ্ছেন। বুঝলাম লাইনে আসতেছেন এতক্ষণে। আমি আবার লিপসে আমার লিপস লাগিয়ে দিলাম। এইবার দেখলাম উনারও রেসপন্স আছে। খুবই মজা পেলাম। আস্তে সায়ার ফিতা ধরে টান দিতেই সায়া খুলে গেল। সাদা রঙের একটা পেন্টি পরা। বললাম ওইটা খুলে ফেলন। তখন উনি উঠে আমার প্যান্ট খুললেন। আন্ডারওয়্যার খুলে মোটা কলাগাছটা বের করলেন। আর খুবই সারপ্রাইজড হয়ে গেলেন। বললেন, কিরে তোরটা এত বড়! নিজ হাতে ওটা রগরাতে লাগলেন। আর আফসোস করতে লাগলেন, ইস আগে যদি জানতাম তোরটা এত্তো বড় কত আগেই তোর সাথে করতাম! আমি বললাম, ক্যনো করছো নাকি আর কারো সাথে। তখন আমার খালামণি উত্তর দিলো, হ্যাঁ করছি সেইটাও অনেক বছর আগে। প্রায় ৬/৭ বছর। আমিতো মহাখুশী। তারমানে ওনাকে আজকে মজা সুখ দেওয়া যাবে।
আমি আস্তে করে আমার ল্যাওড়া ওনার মুখে ধরলাম। উনি খুব সাবলীলভাবে মুখে নিয়ে চুষতে আরম্ভ করলেন। আহ কি সুখ। খালামণিও বেস্ট সাকার। উফফফফফফফ আহহহহহহ যেভাবে সাক করতে লাগলেন উফফফফফ আহহহহহ …. । দশ মিনিট উনি আমারটা সাক করার পর আমিন উনাকে কিস করতে শুরু করলাম। দুধ দুইটা চুষতে চুষতে ছিবড়া বানানোর অবস্থায় নিয়ে আসলাম। তারপর ওনার গুদের ফাকে আস্তে আস্তে রগড়াতে লাগলাম। উনি কেপে কেপে উঠতে লাগলেন। আমি আমার মুখটা উনার গুদে রেখে লিখ করতে শুরু করলাম। উনি একবার জোরে কেপে উঠে আমার মাথাটা দুই হাতে শক্ত করে ধরে রাখলেন উনার গুদের মুখে। আমার তো দম বন্ধ হওয়ার অবস্থা। মাথা ঝাড়ি দিয়ে উনার গুদ চুষতে চুষতে উনার মাল একবার আউট করলাম।
আমার ল্যওড়ার অবস্থা পুড়া টাইট তখন। যেন রাগে ফুসতাছে। আমি আমার ল্যাওড়া উনার গুদে সেট করে দিলাম ঠাপ। এক ঠাপ …… দুই ঠাপ ….. তিন ঠাপ ….. আহ কি শান্তি পুরা ঢুকে গেছে আমার ল্যাওড়া বাবা। খালামণি আহহহহ উহহহহহ উফফফফ শব্দ করতে লাগলেন। আমি আস্তে আস্তে উনাকে ঠাপাতে লাগলাম। খুব মজা পাচ্ছেন উনি বুঝতে পারতেছি। ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে লাগলাম। উনি তখন পুরা হট। আমাকে বলতে লাগলেন প্লিজ জোরে দে …………. আরো জোরে ….. আহ জোরে প্লিজ জোরে ……. তোর খালার গুদ ফাটায়া ফেল ….. উফ আরো জোরে ….. প্লিজ প্লিজ …..
আমি উনার শব্দে আরো একসাইটেড হয়ে রাম ঠাপ দেওয়া শুরু করলাম। প্রায় ৬ মিনিট ঠাপ মেরে উনাকে বললাম পজিশন চেঞ্জ করেন। উনি আমাকে নিচে দিয়ে উপরে উঠে গেলেন। নিজেই আমার ল্যাওড়া গুদে সেট করে ঘোড়ার মতো লাফানো শুরু করলেন আর শীৎকার দিতে লাগলেন উফফফফফ কতো বছর পর আজকে গুদে আরাম পাচ্ছি, এতোদিন কোথায় ছিলি শুয়োরের বাচ্চা এখন থেকে ডেইলি চুদবি আমাকে এই বলে বলে আমাকে ঠাপাতে লাগলেন ৫ মিনিট উনি আমাকে ঠাপালেন। বুঝতে পারলাম খালা আমার ডেঞ্জারাস চোদনবাজ। নিজে নিজেই ডগি স্টাইলে গেলেন আর বললেন ঢুকা এইবার। আমিও উনাকে ডগি স্টাইলে চুদতে শুরু করলাম। এইবার আর আস্তে না কারণ আমার নিজেরও পরার সময় হইছে। জোরে জোরে ঠাপাতে লাগলাম। ৪-৫ মিনিট ঠাপানোর পরেই আমার মাল আউট হয়া গেল। উনার গুদেই পুরা মাল আউট কইরা দিলাম। আহহহহহহ কি শান্তি। পুরা শরীর ভেঙ্গে আসতে ছিল। উনার গায়ের উপর শুয়ে পরলাম। আহহ কি শান্তি পেলাম আজকে।
শুয়ে শুয়ে খালামণিকে বললাম, কেমন লাগলো আজকে। উনি বললেন, ওরে খালাচোদা যে মজা পাইছি আজকে। ডেইলি এই মজা দিবি। তোকে দিয়ে সাথী আর তিথিকেও (আমার অন্য দুই খালা) চোদাব। আমি বললাম, সিথি খালা? উনি বললেন হ্যাঁ। ওদের জামাই তো বিদেশে। তাই তুই ওদের শান্তি দিবি। আমি তো খুশী। এই কি ভাগ্য। ঘরের ভিতরেই মহাসুখ!
আমার মেজো খালামণিকে প্রথম চোদা দেওয়ার পর থেকে রেগুলার উনাকে চুদতাম। উনিও খুব এনজয় করতেন। একদিন আমি বললাম খালামণি সাথী খালা আর তিথি খালাকে কবে সাইজ করবো? খালামণি বললেন, ওয়েট কর, ব্যবস্থা করতছি। তিথি রাজী আছে, শুধু একটু চাণ্স খুজতাছে। ওই সময় আমার দুই খালার হাজবেন্ডই দেশে ছুটি কাটাইতে আসছে।
যাই হোক একজনকেই চুদতে থাকলাম। এর প্রায় দুই সপ্তাহ পর একদিন আমার মেজো খালামণি বললেন, তিথিকে চুদতে পারবি? আমি তো শুনে বেশ খুশী হয়ে উনাকে কিস করে বললাম, কি বলেন খালামণি! পারবো না মানে। চুদে ফাটায়া দিতে পারবো। তখন খালামণি বললেন, ঠিক আছে আগামীকাল দেখা যাবে। তুই সকাল ১০টায় তিথির বাসায় চলে যাবি। টাইম কিন্তু সাড়ে ১১টা পর্যন্ত। এরপর বাসায় লোকজন চলে আসতে পারে। আমি বললাম ঠিক আছে। ওই খুশীতে মেজো খালামণিকে আরেকবার চুদে দিলাম।
যথারীতি পরদিন আমি দশটার আগেই তিথি খালার বাসায় হাজির। কলিং বেল চাপ দিতেই মিস্টি শব্দ বেজে উঠলো। তিথি খালা দরজা খুললো। কিছু বললো না। আমিও নিরবে ভিতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। তিথি খালা বললো, কি খাবি বল। আর চা না কফি খাবি?
আমি আর সময় নষ্ট না করে উনাকে জড়িয়ে ধরে বললাম তুমি থাকতে চা নাস্তার দরকার আছে নাকি? উনিও আমার গালে একটা কিস দিয়ে বললো, সব জানি। আপু সব বলছে। তুই নাকি মহা সুখ দিছস? আমি বললাম, একটু পরেই বুঝবা। তিথি খালা আমাকে টেনে বেড রুমে নিয়ে গেল। আমি তিথি খালাকে জড়িয়ে ধরে শুয়ে পরলাম। আর জামার উপর থেকেই উনার দুধ টিপতে লাগলাম। তিথি খালা বললো কাপড় খুলে ফেল, আমারটাও খুলে দে। আমি বললাম কেন, তোমারটা আমি খুলি আর আমারটা তুমি খুলে দাও। তিথি খালা আমার কাপড় না খুলে প্যান্টের ওপর থেকেই ধোন হাতাতে লাগলো। আমি নিজে থেকে প্যান্টটা খুলে দিতেই খালা আন্ডারওয়্যারটা এক টানে খুলে দিল। আমর ধোন বাবা তখন মহা উত্তেজনায় শক্ত হয়ে পুরা আইফল টাওয়ার। তিথি খালা ধোন হাতে নিয়েই বলতে লাগলেন কিরে এই যন্ত্র কেমনে বানাইলি? আমি খালার দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে বললাম তোমাদের জন্যই তো এই জিনিস। তিথি খালা বললো, আমাদের জন্য মানে? আমি বললাম, তোমাদের জন্য মানে নারী জাতির জন্য এই জিনিস বানানো। চেহারা দরকার নাই। নারী হলেই বাড়ি খাবে।
খালা তখন আদর করে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। আমিও খালার ব্লাউজ খুলে দিয়ে ব্রার উপর থেকেই দুধ টিপতে লাগলাম। খালা ব্রাটা আস্তে করে খুলে দিল। আমিও খালাও ওপর ঝাপিয়ে পড়লাম। এক হাতে দুধ টিপতে লাগলাম আর অন্য দুধটা চুষতে লাগলাম। খালার উহহহ আহহহ শব্দে আমার ধন বাবাজি মোটামুটি কাপতে শুরু করলো। বুঝলাম এই মুহুর্তে যদি ধন বাবাজির কোন গতি না করি তবে ধোন বাবার মেজাজ হট হয়ে যাবে। আমি খালার মুখটা আস্তে করে আমার ধোনের ওপর দিলাম। খালা ধোনটা কয়েকবার ঝাকি দিয়ে চুষতে লাগলো। আমি আরামে চোখ বন্ধ করে খালার দুধ টিপতে লাগলাম। উফফফ কি যে আরাম! এতো সুখ! আমার সব খালা যে খুব ভালো সাক করতে পারে তা বুঝলাম। ১৫ মিনিট এক নাগারে সাক করার পর আমি আমার মাল খালার মুখে ঢেলে দিলাম। তিথি খালাতো মহা গরম হয়ে গেল আমার ওপর। আর বলতে লাগলো এই কি তুই চোদনবাজ? এতো তাড়াতাড়ি মাল আউট কইরা ফালাইছোস? আমার ভিতর কি ঢালবি। আমি খালাকে বললাম তুমি যে ভাবে আমার ধোন চুষলা মাল না ঢেলে কি বাল করবো নাকি। খালাকে আশস্ত করে বললাম, টেনশন নাই আরেকটু চোষো দেখ কি হয়। খালাও আরো ৫ মিনিট ধোন সাক করলো। ধোন বাবাজি খালার চোষা খেয়েই আবার দাড়িয়ে গেল পুরো তাল গাছের মতন। এইবার আমি খালাকে নিচে দিয়ে কিস করতে লাগলাম। কিস করে করে নিচে নামতে লাগলাম। খালার গুদে হাত দিতেই দেখি ওনার গুদ পুরা ভিজা। আমি আমার মধ্যের আঙ্গুল উনার গুদে আস্তে করে ঢুকিয়ে দিলাম। খালা কেপে উঠলো। আস্তে আস্তে আঙ্গুল দিয়েই ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আঙ্গুল বের কতরে খালার গুদে একটা কিস দিলাম। খালা আহহহহহ উফফফ সাউন্ড করতে লাগলো। আমি আস্তে করে মুখটা খালার গুদে লাগিয়ে দিলাম। খালা আর থাকতে পারলো না। আমার মাথাটা শক্ত করে তার গুদে চেপে ধরে রাখলো। আমিও খালার গুদ চাটতে লাগলাম। কি যে মজা লাগতাছিলো। লবন লবন গন্ধে মাতাল হয়ে গেলাম। ১০ মিনিট পর খালার গুদ থেকে মাথা উঠালাম। এরমধ্যে খালা মাল আউট করে ফেলছে। বেচারি হাপিয়ে উঠছে। আমি খালাকে বললাম এতো তাড়াতাড়ি হাপিয়ে উঠলে কেমনে হবে। এখনো তো অনেক বাকি।
খালা তখন বললো, বক বক না করে ঢুকাইয়া দে প্লিজ …. আমি আর সহ্য করতে পারতাছি না। প্লিজ ঢুকা … প্লিজ প্লিজ …. আমি খালাকে চিত করে শোয়ালাম। পা ফাক করে খালার গুদে আমার ধোন বাবাজিকে সেট করলাম। প্রথমে আস্তে করে একটা ঠাপ দিলাম। তারপর একটু জোরে। তারপর জোরে একবারেই খালার গুদে আমার আখাম্বা ধোনটাকে ঢুকাইয়া দিলাম। খালার মুখে গালি বের হলো, ওরে আমার হারামজাদা, ওরে কুত্তাচোদা, ওরে খানকিচোদা এতো জোরে ঠাপ মারছোস ক্যান। আমার গুদতো ছিড়ে গেলো। আমি বুঝলাম খালা আমার খুব বেশী মজা পাচ্ছে। আমিও আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম। পেচিয়ে পেচিয়ে ঠাপ মারতে লাগলাম। মিনিট ১০ ঠাপানোর পর খালার গুদ থেকে মাল আউট হয়ে গেল। খালা তখন বললো এইবার আমাকে ডগি স্টাইলো চুদ। আমি খালাকে ডগি স্টাইলে রেখে আমার ধোনটাকে সেট করলাম। তারপর আস্তে করে দিলাম ঢুকিয়ে। খালাতো মহা এনজয় করতাছে। আমি চোদা শুরু করলাম। খালার মুখ থেকে আহহহ আহহহ আহহহহ ছাড়া আর কোন শব্দ নাই। এই স্টাইলে ১০ মিনিট চোদার পর আমি খালাকে উপরে দিয়ে নিজে নিচে আসলাম। এইবার চোদা খাবো আমি। খালা আমার ধোন নিজের গুদে সেট করে আস্তে করে বসে পড়লো। পর পর করে গুদে ঢুকে গেল আমার ধন। পয়লা আস্তে আস্তে ঠাপ মারছিল খালা। তারপর হঠাৎ করে হর্সপাওয়ার বাড়াইয়া দিলো। এতো জোরে চুদতাছিল মনে হচ্ছিল এখুনি খাট খুলে পড়বে। ৫ মিনিট এইভাবে চোদার পর আমি খালাকে বললাম প্লিজ নিচে আসো আমার আউট হবে। খালা তাড়াতাড়ি নিচে আসলো। আমি গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে খালাকে রাম চোদা শুরু করলাম। ৫ মিনিট এইভাবে চলার পর আমার শরীর কেপে উঠলো। মাল ছেড়ে দিলাম খালার গুদের ভেতর। পুরা শরীর আর ভার সইলো না। শুয়ে পড়লাম খালার উপর। খালা আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো আর বলতো লাগলো, খুব তো চুদছিস নিজের খালারে। বিয়ে করলে বউকে চুদবি। তখন খালাকে তো ভুলে যাবি। আমি বললাম, খালা বউকে তো চুদবোই, তোমাদের সবাইকে না চুদলে আমার শান্তি হবে কেমনে। তোমাকে তো আমি আমার বাচ্চার মা বানাবো। মেজো খালাকে পারবো না, কারণ ওনি ডিভোর্সড। তোমাকে আর সাথী খালাকে আমার বাচ্চার মা বানালে কেউ কিছু সন্দেহ করবে না। খালা তো মহা খুশী। বললো, ঠিক বলছস। তবে সাথীকে কে কেমনে চুদবি? ওকি রাজি হবে? আমি বললাম, তুমি রাজি করাও। চোদন খেয়ে কেমন মজা পাইলা বলবা। তাইলেই রাজী হবে। খালা আমাকে কিস করে বললো ঠিক আছে আমাকে চুদতে আসিস, যখর পারবো তখনই চোদাব তোকে দিয়ে। এইবার উঠে যা কেউ চলে আসবে। আমি উঠে টয়লেটে গেলাম।
তিথি খালামণিকে চোদার পর মোটামুটি দিন ভালই যাচ্ছিল। মেজো খালামণি আর তিথি খালামণি … সমানতালে দুইজনকেই আনন্দ দিচ্ছিলাম। কিন্তু মনে সুখ নাই। কারণ কথায় আছে না বাঙ্গালীরে বসতে দিলে শুইতে চায়। মাথায় খালি খেলা করতো কেমনে সাথী খালামণিরে চোদা যায়। যাই হোক মেজো খালামণি আর তিথি খালামণিকে চুদতাম, তাদেরকে ঘ্যানর ঘ্যানর করতাম একটা সিস্টেম বের করে দিতে… তারাও ঠাপ খায় আর কথা দেয় খুব তাড়াতাড়ি ব্যবস্থা করবে।
একদিন তিথি খালামণি বললো, সাথীরে তো আমাদের মতো সিস্টেমে আনতে সময় লাগবে। এক কাজ কর, আমার বাসায় আয় কাল, একটা ব্যবস্থা করি। তুই সকাল ১০টায় থাকিস আমার বাসায়। আমিও খুশী। রাজি হয়ে গেলাম। যাই হোক যথারীতি ১০টার আগেই আমি তিথি খালামণির বাসায় হাজির। বাসা দেখলাম পুরা ফাঁকা। কেউ নাই। আমি কখন বসে টিভি দেখতে লাগলাম। ২০ মিনিট পর দরজা খোলার আওয়াজ আসলো। দেখলাম তিথি খালামণি আসতাসে। তার পিছনে সাথী খালামণি। আমার ধোন বাবা মোচড় দিয়ে উঠলো সাথী খালাকে দেখেই।
তিথি খালামণি আসলো আর মিষ্টি করে হেসে বললো কখন এসেছিস বলেই চোখ টিপ দিলেন বঝলাম সিস্টেম করতে হবে। আমি বললাম এইতো একটু আগে। সাথী খালামণি আমাকে দেখে পুরা অবাক। বললো তুই কেমনে ঢুকলি। দরজাতো লক করা ছিল। আমি বললাম ক্যনো জানো না ক্যমনে ঢুকি। তারপর তিথি খালামণিকে বললাম একটু কাছে আসো তো দেখি একটু মজা দিয়ে দাও। তিথি খালামণি দেরী না করে আমার প্যান্টের চেইন খুলে দিয়ে ধোনটা বের করেই মুখে নিয়ে নিলো। দেখি সাথী খালা চোখ বড় বড় করে তাকাচ্ছে। একবার আমার দিকে একবার বোনের দিকে। লজ্জায় তার গাল দুইটা পুরা লাল হয়ে গেল। তিথি খালা ২-৩ মিনিট ধোন চুষে সাথী খালাকে বললো এই তুই একটু চুষে দে দেখবি কতো মজা সাথী খালামণি গরম হয়ে বললো তোরা কিসব করতাছস। ছি ছি ছি। তখন তিথি খালা বললো ওই মাগী ঢং দেখাইস না বিয়ের পর নিজেই বলছোস তোর জামাইর টা ছোট মজা পাস না। এখন এইসব বলতাছিস ক্যান। তোর জন্যই কতো বড় ধোন ঠিক করলাম দেখ। মজা নে এইবার। সাথী খালা বললো বলছিলাম ওই কথা তাই বলে নিজের বোনের ছেলের সাথে না না ছি ছি এই ক্যমনে হয় না না না …
আমি বুঝলাম মাগী সহজে লাইনে আসবে না। সোজা উঠে গিয়ে সাথী খালামণিকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। উনি প্রথমে জোরাজুরি করতে লাগলেন আর বলতে লাগলেন, বেয়াদবের বাচ্চা সর, তোর মা বাপকে বলে দিবো, ছাড় আমাকে, ছাড়। উনার কথা শুনে আমি আরো বেশী শক্ত করে উনাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। ওদিকে তিথি খালামণি এসে আমার প্যান্ট পুরা খুলে দিল। তারপর আমার ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। কিছুক্ষণ পরে দেখি সাথী খালা আর জোরাজুরি করছে না। নিস্তেজ হয়ে আসলো, আমি বললাম তুমি ক্যনো এমন করছো, একটু পরেই আফসোস করবা ক্যানো এতোদিন কর না। সাথী খালা বললো, দেখ আমি তোর খালা, তুই কেমনে চিন্তা করতাছোস ছি ছি ছি … । আমি বললাম, খালামণি শোনো, বাইরে তুমি আমার খালামণি … কিন্তু এখন তুমি একটা নারী আর আমি পুরুষ। তোমারও চাহিদা আছে আমারও আছে। সো কথা বেশী না বলে আরাম করে করতে দাও। দেখবা তোমারও মজা লাগবে, শান্তিও পাবা। আর তুমি যদি রাজী না হও তবুও আমার করার কিছু নাই, আমি প্রয়োজনে রেপ করবো। কারণ আমার এখন একটা ফুটা দরকার যেখানে আমার রকেট ঢুকবে ….
সাথী খালা কান্না শুরু করলো। আমার দেখেই গেলো মেজাজ ৪২০ হয়ে। আর নিজেকে ধরে রাখতে পারলাম না। বললাম, মাগী কি শুরু করছস, বাইরে তো অন্য মানুষকে দিয়ে চোদাস এখন বড় বড় কথা বলছ ক্যান? অনুমানেই বলে দিলাম, পুরা আন্দাজের ওপরে। কিন্তু সাথী খালা দেখলাম চোখ বড় বড় করে আমার দিকে তাকিয়ে আছে। বলল, তুই কি বললি? তুই কেমনে জানস? আমিও অবাক …. আন্দাজে বলা কথাতেই লেগে গেল … আমিও তখন ভাব করলাম যেন আমি আসলেই জানি … বললাম যেমনেই হোক জানি … বাইরের মানুষ তোমাকে চুদতে পারলে আমি ঘরের মানুষ কি দোষ করছি … এখন আরাম করে করতে দাও … নাইলে কষ্ট পাইবা …
সাথী খালামণি আর না করলো না … বললো ইচ্ছা ঠিকই করতেছিলো কিন্তু বল তোর খালা হয়ে কেমনে তোকে বলবো চুদ আমাকে … আমি বললাম ঢং কম কর … তোমার বোনরা পারছে কেমনে? এখন কথা কম বল …
আমি সাথী খালামণিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। ওনার বুকে কাপড়ের উপর থেকেই টিপতে লাগলাম। ইয়া বড় ডবকা ডবকা দুধ, টিপতে মজাই লাগতেছিল। কিস করে উনাকে বসালাম বিছানায় … কাপড় খুলে দিলাম… আমার খালা আমার সামনে তাও পুরা ন্যাংটা.. উফফফ নিজের ধোন বাবাকে ধরে রাখতে পারছিলাম না। ধোন এমনভাবে খাড়াইয়া আছে যে ব্যাথা পাচ্ছিলাম। ধোন বাবাকে খালার মুখে ঢুকিয়ে দিলাম। সাথী খালাও ধোনটা চুষতে লাগলো। ঠিক যেন চকবার খাচ্ছে। পাক্কা দশ মিনিট চুষার পর আমি মাল ঢেলে দিলাম খালার মুখে। তারপর খালামণিকে শোয়ালাম… দুধ চুষতে লাগলাম … আর এক হাতে আরেকটা দুধ টিপতে লাগলাম। খালামণি শীৎকার করতে লাগলো। সুখে খালার চেহারাসহ পাল্টে গেছে। দুধ চুষতে চুষে আমি খালাকে কিস করতে লাগলাম। পেটের নিচে আস্তে আস্তে কিস করতে করতে নিচে নামলাম। খালার ভোদায় মধ্যের আঙ্গুলটা ঢুকায়া দিয়া আস্তে আস্তে নাড়তে লাগলাম। এরই মধ্যে খালা উহহহ আহহহ শুরু করছেন … আঙ্গুল বের করে খালামণির ভোদায় মুখ লাগালাম …. খালামণি কেপে উঠলো .. জিহবা দিয়ে লিচ করলাম … এরই মধ্যে খালামণি তার গুদের জল খসায়ছে ….
এইবার খালামণির পা দুইটা ফাস করে আমার ধোন বাবাকে সেট করলাম। খালামণি তার হাত দিয়ে বরাবর পজিশন সেট করলো। আমি আস্তে করে ঠাপ দিলাম। অল্প ঢুকালরাম। খালার গুদ পুরা ভিজা তখন। আর দেরী না করে দিলাম জোরে ঠাপ। খালা চিৎকার করে উঠলো। বললো, ওরে হারামী অত্ত জোরে চাপ দিলি কেন .. ব্যাথা পাচ্ছি … ওফফফ ব্যাথায় মরে গেলাম … উফফফফ। আমি দেরি না করে ঠাপাতে লাগলাম … কিছুক্ষণ পর খালার গোঙানি সুখে পরিণত হলো … খালা বলতে লাগলো … ঊফফফ আরেকটু জোরে…. আহহ … হচ্ছে…. উহহহ … আরাম … উফফফ … দে আরো দে …. ওহহহহ … আহহহহহহ … তুই কই ছিলি এতোদিন …. আহহহহহ … ইসসসসসস
আমিও পুরা হট হয়ে গেলাম .. জোরে জোরে ঠাপাতে লাগলাম আমার প্রিয় খালামণিকে। কিছুক্ষণ পর খালা মাল আউট করে দিল। এইবার খালামণিকে উপরে দিয়ে আমি নিচে আসলাম। খালামণি আমাকে ঠাপাতে লাগলো। আমিও তল ঠাপ দিতে লাগলাম। খালা সুখের আগুনে আমাকে জোরে জোরে ঠাপাতে লাগলো .. আমার ধোন বাবার অবস্থা তখন মহা খারাপ। আমি খালাকে ডগি স্টাইলে দিয়ে চুদতে লাগলাম। বেশীক্ষণ পারলান না। ৬/৭ ঠাপ দেওয়ার পর আমার মাল খালামণির গুদে ঢেলে দিলাম। নেতিয়ে পড়লাম। খালার গুদ থেকে ধোন বের করে শুয়ে পড়লাম। খালামণিও এসে আমার পাশে শুয়ে পড়লো। আমাকে জড়িয়ে ধরে বললো, তুই আসলেই একটা জিনিস … বল তো এইবার তর নেক্সট টার্গেট কে। আমি কিছু বললাম না, শুধু হাসলাম।
khala ke chodar golpo khala ke chudlam khala ke chuda khala ke chudi
খালার সাথে চোদার চটি - Khala Ke Chodar Golpo খালার সাথে চোদার চটি - Khala Ke Chodar Golpo Reviewed by Anila on 9:02 PM Rating: 5

No comments:

Powered by Blogger.