Mamir Sathe Chodon- বেশ্যা মামীর গুদ মারা

mami ke chodar choti golpo

আমার যখন ষোলো বছর বয়েস তখন আমি প্রথম অনুভব করি যে আমার মামী একজন নোংরা স্ত্রীলোক। আমি মামারবাড়ীতে মানুষ হয়েছি। আমার জন্মের সময় মা মারা যান আর বাবাও এক বছরের মধ্যে পরলোক গমন করেন। আমার মায়ের একমাত্র ভাই আমাকে নিজের বাড়িতে নিয়ে এসে পালন করেন। আমার মামা-মামীর কোনো বাচ্চা হয়নি। আমি ওনাদের সন্তানের অভাব পুরণ করেছি। ছোটবেলা থেকেই আমি অনেককিছু লক্ষ্য করতাম, কিন্তু সেভাবে কোনদিন আমার মোটা মাথায় কোনকিছু বাড়ি মারেনি। ষোলো বছরে পা দিয়ে আমার দৃষ্টিশক্তি প্রখর হয়। যাক সে কথা, আমি বরঞ্চ প্রথম থেকে শুরু করি, নয়তো পাঠকদের বুঝতে অসুবিধে হবে।
আমি তখন সদ্য চোদ্দতে পা দিয়েছি। শুক্রুবারের রাত। মামার ইচ্ছেয় আমরা সবাই একটা নামী রেস্তোরায় খেতে গিয়েছি। সেটা কোনো বিশিষ্ট দিন ছিল, এমনিই মামার ইচ্ছে হয়েছিল সেদিন কোনো ভালো রেস্তোরায় ভালো করে ডিনার করবে। মামা একটা দামী স্যুট গায়ে দিয়েছে আর মামী একটা ডিজাইনার সিফন শাড়ি পরেছে। খাবার খুব চমত্কার ছিল। মামা-মামী ডিনার খেতে খেতে এক বোতল মদের ফরমাশ করে। সেটা দুজনে ভাগাভাগি করে শেষ করে ফেলে। ডিনার সারতে সারতে অনেক রাত হয়ে গিয়েছিল. আমার প্রচন্ড ঘুম পেয়ে যায়। দুই চোখের পাতা ভারী হয়ে আস্তে আস্তে বন্ধ হয়ে আসছে। আমি আমাদের গাড়িতে ঢুকে পিছনের সিটে বসে গা এলিয়ে দি।
আমি প্রায় ঘুমিয়ে পরেছিলাম। পুরোপুরি ঘুমোতে পারিনি কারণ আমার কানে মামা-মামীর কথাবার্তা ভেসে আসছিল। হঠাৎ করে চোখে রাস্তার আলো পরে আমার চটকা ভেঙ্গে যায়। আমি কিন্তু উঠলাম না। চুপচাপ চোখ বন্ধ করে ম্যাদা মেরে পরে রইলাম, যদি আবার ঘুম এসে পরে। কিন্তু আমার কানে এমন কিছু গেল যাতে করে আমার চোখ থেকে ঘুম পুরোপুরি ভাবে উবে গেল।
মামী মামাকে বলছেন, “আমি পুরো ভিজে গেছি!”
“ষঃ ষঃ, রাজু শুনে ফেলতে পারে।”
“আরে না! ও পুরো ঘুমিয়ে কাদা হয়ে গেছে। গাড়িতে উঠেই ও ঘুমের দেশে পাড়ি দিয়েছে।”
“তুমি নিশ্চিত?”
“রাজু, এই রাজু! তুই কি জেগে আছিস?”
আমি উত্তর দিলাম না। বুঝতে পারলাম এমন কিছু ঘটছে যেটা আমার জানা উচিত নয়। এটা অবশ্য সব বাচ্চারাই বুঝতে পারে, কোনো নতুনত্ব নেই। যখন বড়রা তাদের থেকে কিছু লোকাতে চায় তখন সব বাচ্চারাই ব্যাপারটা বুঝে যায়. আমি আগের মতই ম্যাদা মেরে পরে রইলাম, কোনো নরণ-চরণ করলাম না।
“দেখেছ, আমি কি বলেছিলাম. ও ঘুমিয়ে গেছে. আমি আমার ভাগ্নেকে চিনি।”
“একদম ঠিক।”
এবার মামী মামার দিকে ঘুরে বসলেন। “তোমার কি নিজেকে ভাগ্যবান বলে মনে হচ্ছে?”
“তোমার তো দেখছি খেলার মেজাজ চলে এসেছে।”
মামী ঝুঁকে পরে মামাকে একটা চুমু খেলেন। “একদম ঠিক!”
এবার বিস্ফারিত চোখে দেখলাম মামী তার শরীরটাকে পিছনে এলিয়ে ধীরে ধীরে শাড়িটা নিচ থেকে উপরে গুটাতে লাগলেন। গুটাতে গুটাতে একসময় তার লাল রেশমের প্যানটি বের করে ফেললেন।
“কৌশিক……”
“পা দুটোকে এমনভাবে ফাঁক করে রেখো না। রাজু দেখে ফেলতে পারে।”
“চিন্তা করো না, ও ঘুমোচ্ছে।” মামী আস্তে আস্তে প্যানটিটা পা থেকে গলিয়ে পুরোপুরি ভাবে দেহ থেকে আলাদা করে দিলেন।
“মৌ!”
“ষঃ ষঃ! আজ রাতে তুমি চুদতে চাও?”
দেখলাম মামা হালকা করে ঘাড় নাড়ালেন।
“তাহলে চুপচাপ আয়েশ করো।” মামী একবার ঘাড় ঘুরিয়ে আমাকে দেখে নিলেন।
আমি আগের মতোই মরার মতোন পরে রইলাম। আমি চাইনা এই প্রদর্শনী চট করে শেষ হয়ে যাক। মামী আবার ফিরে বসে একটা হাত তার খোলা গুদে রেখে হালকা করে একবার আঙ্গুল দিয়ে গুদ ঘষলেন। “উহঃ উহঃ! কি ভালোই না লাগছে!”
মামীর গুদে হালকা চুল দেখতে পেলাম আর উনি গুদে উংলি করার সময় গুদের ভিতরের গোলাপী আভাটাও চোখে পরলো।
“আমাকে খিঁচতে দেখো কৌশিক। দেখো তোমার বউ তার গরম গুদটাকে কিভাবে উংলি করে।” উনি ডানহাতের দুটো আঙ্গুল দিয়ে ওনার ভগাঙ্কুর ধীরভাবে গোল গোল করে ঘষতে লাগলেন। “উহঃ উহঃ! সত্যিই কি ভালোই না লাগছে!” উনি আঙ্গুল দুটো গুদের মধ্যে ঢুকিয়ে দিলেন আর অল্পক্ষণ রেখে আবার বের করে নিলেন। “চাখো!” মামার মুখে আঙ্গুল দুটো ঢুকিয়ে দিলেন। “কেমন লাগছে?”
“ম্ম্মম্ম্ম!”
“আমি জানতাম তোমার ভালো লাগবে। এইবার তোমার জন্য একটা খাস উপহার আছে……” আমি দেখলাম মামী মামার কোলে মাথা নামালেন। ফ্যাস্ করে একটা শব্দ হলো।
“ওহঃ! মৌ! চোষো! আহঃ!” মামার মুখ থেকে একটা বড় দীর্ঘশ্বাস বের হলো.
আমি জানতাম ওনারা কি করছেন। আমি আমার বন্ধুদের মুখে শুনেছি। মামী মামার ধোন চুষে দিচ্ছেন। আমার নুনুও পুরো শক্ত হয়ে গেছে। আমার খিঁচতে ইচ্ছে করছে, কিন্তু আমি ধরা পরতে চাই না।
মামী মামার কোলে মাথা দিয়ে রইলেন। সারাক্ষণ ধরে মামা গোঙালেন আর উল্টোপাল্টা বকে বকে মামীকে উত্সাহ দিয়ে গেলেন। মামীর হাত তার দুই ঊরুর মাঝে চলে গেল আর উনি আবার গুদে উংলি করতে লাগলেন। আমি ওনাকে দেখতে পাচ্ছিলাম। পিছনের সিটে বসে বসে আমি খুব ভালো করে ওনার একই সাথে নিজের গুদ খেচা আর মামার ধোন চোষা লক্ষ্য করছিলাম। আমি বসে বসে প্যান্টের উপর দিয়ে নিজের নুনুটা ঘষতে লাগলাম। খুব ভালো লাগলো।
“ওহঃ মৌ! আমার বেরোবে! আঃ আঃ আঃ! নাও, নাও, পুরো নাও! আহঃ আহঃ আহঃ!”
আমি শুনতে পেলাম মামার ধোন চুষতে চুষতে মামী মামার রস গবগব করে খেয়ে নিলেন। আমার নুনুও ফেটে পরতে চাইছে, মুক্তি পাবার জন্য মিনতি করছে।
“তোমার ভালো লেগেছে তো ডার্লিং?” দুষ্টু হেসে মামী প্রশ্ন ছুড়লেন।
“অবশ্যই! তুমি দুর্দান্ত চুষতে পারো!” হাঁফাতে হাঁফাতে মামা উত্তর দিলেন।
“তাড়াতাড়ি করে আমাকে বাড়ী নিয়ে চলো। আমি তোমার ডান্ডাটা আমার ফুটোয় ঢোকাতে চাই।”
মামা ঝড়ের গতিতে গাড়ি চালিয়ে আমাদের বাড়ী নিয়ে এলেন। মামারবাড়ী পৌঁছতেই মামী আমাকে টেনে তুলে ঘরে ঢুকিয়ে দিলেন। সেদিন রাতে আমি মামীর কথা কল্পনা করে হাত মারলাম। সেদিনের পর থেকে হাত মারার সময় অনেকবার আমি আমার মামীকে কল্পনা করেছি।
আমার বন্ধুরা সবসময় আমার মামীকে নিয়ে গরমাগরম মন্তব্য করতো। যদিও আমি ওদেরকে চুপ করতে বলতাম, কিন্তু সেদিন রাতের গাড়ির মধ্যে যা কিছু দেখেছি তারপর থেকে আমি মামীকে নতুন ভাবে দেখতে শুরু করি। আমার বন্ধুবান্ধবের মতো আমিও মামীকে চুদতে চাই।
আমি লুকিয়ে লুকিয়ে মামীর ঘরে ঢুকে মামীর ব্রা-প্যানটি নিয়ে খেলতে শুরু করলাম। মামীর জামাকাপড়ের গন্ধ শুঁকতে লাগলাম। সেগুলো ধরে হাত মারতে লাগলাম। একদিন আচমকা মামীর দেরাজে একটা কম্পযন্ত্র বা ভাইব্রেটর খুঁজে পেলাম। ব্যাটারী শেষ হয়ে গিয়েছিল। আমি আমার নুনুর চারপাশে ওটা ঘষতে লাগলাম, মনে মনে কল্পনা করলাম মামীর গুদে ঢোকালে কেমন লাগবে।
কয়েক মাস পর আমার মামা কাজের সুত্রে বাইরে গিয়েছিলেন। দিনটা ছিল শনিবার। আমি বিকেলে খেলতে বেরিয়েছিলাম। কিন্তু জলসার জন্য স্থানীয় ক্লাব মাঠ বন্ধ রাখায় খেলা হলো না। আমি বিষণ্ণ মনে বাড়ী ফিরে এলাম। বাড়ী ফিরে কাউকে না পেয়ে আমি সোজা আমার ঘরের দিকে পা বাড়ালাম। কিন্তু সিড়িতে আমি একটা শব্দ শুনতে পেলাম। আমি থেমে গেলাম। শব্দটা এমন যে শুনলে পরে মাথায় প্রথমেই যৌনতার চিন্তা ঢুকে পরে। আবার একই শব্দ কানে এলো। আমি চুপি চুপি সিড়ি দিয়ে নেমে মামীর ঘরের দরজার ফাঁকে চোখ রাখলাম। ভিতরে যা দেখলাম তাতে আমার নুনুটা সঙ্গে সঙ্গে শক্ত হতে শুরু করে দিলাম। দেখি আমার মামী পুরো ল্যাংটো হয়ে খিঁচ্ছেন। তার হাতে আমার সেদিনের আবিষ্কার করা কম্পযন্ত্র। এখন ওতে নতুন ব্যাটারী পোড়া আছে, যন্ত্র কাজ করছে। মামীকে চমত্কার দেখতে লাগছে। বালিশে মাথা দিয়ে উপুর হয়ে শুয়ে আছেন. গুদে লাল কম্পযন্ত্র ঢোকানো। যন্ত্রের কম্পন খেতে খেতে মামীর বিশাল পোঁদটা হাওয়ায় তিরতির করে কাঁপছে। একটা চাপা ভোঁ ভোঁ শব্দ যন্ত্র থেকে বের হচ্ছে। সেই গুঁজনধ্বনির সাথে তাল মিলিয়ে মামীর মুখ থেকে গোঁ গোঁ শব্দ বের হচ্ছে।
“উঃ উঃ আঃ আঃ! চোদ, চোদ, আমাকে চোদ!” মামী চিত্কার করে উঠলো আর ধপ করে বিছানায় দেহ ছেড়ে দিলো। মামীর গুদে তখনো কম্পযন্ত্র ঢুকে রয়েছে। আমার মাথা ভনভন করে ঘুরতে লাগলো। আমি চট করে ওখান থেকে সরে পরলাম। আমি দৌড়ে গিয়ে বাথরুমে ঢুকে খিল দিলাম আর মনের আনন্দে মামীকে কল্পনায় চুদতে চুদতে হাত মারতে লাগলাম।
এরপর আমি যখন আবার আমার মামীর আসল রূপ দেখতে পেলাম তখন আমি চোদ্দ ছাড়িয়ে পনেরোতে পা রেখেছি। আবার মামা কাজের সুত্রে বাইরে শহরের গিয়েছেন। আমার দুই বন্ধু তনয় আর সুব্রত আমাদের বাড়ীতে আড্ডা দিতে এসেছিল। আমরা একসাথে মাঠে খেলি। ওরা দুজন আমার থেকে বয়সে বড়, কুড়ি-একুশ হবে। একথা-সেকথা বলতে বলতে ওরা আমার মামীর রূপের তারিফ করা আরম্ভ করলো। বলতে লাগলো আমার মামী মারাত্মক সুন্দরী, ভীষণ গরম দেখতে। মামী বাড়ীতে ছিল. শুনে ফেললে আমার অবস্থা ঢিলে হয়ে যেতে পারে। আমি ওদের চুপ করতে বললাম।
“রাজু, তোর মামীকে ফাটাফাটি দেখতে। শালা দেখলেই ধোনটা টনটন করে। বোকাচোদা খানকি মাগির গুদে বাড়া ঢোকাতে ব্যাপক লাগবে।” তনয় বলে উঠলো।
“একদম ঠিক বলেছিস তনয়। ও আমার মামী হলে আমি সারাদিন খালি ওকে চোদার সুযোগ খুঁজতাম।” সুব্রত সম্মতি জানালো।
“চুপ কর তোরা! কি যা তা বলছিস! উনি আমার মামী হন।” আমি মামীকে রক্ষা করার চেষ্টা করলাম।
আমার বন্ধুরা কিন্তু আমার কথা কানে তুললো না। নিজেদের মধ্যে মামীকে নিয়ে বাজে আলোচনা চালিয়ে যেতে লাগলো।
“বুঝলি সুব্রত, আমার মনে হয় শালী নিশ্চয়ই পাক্কা বাজারে রেন্ডি মাগীদের মতো ধোন চুষতে পারে।”
“তা আর বলতে. আমি তো একদম ১০০% নিশ্চিত।”
“আমার মনে হয় বেশ্যাটা পোঁদেও নেয়।”
“একদম ঠিক বলেছিস।”
কথা বলতে বলতে দুজনে একসাথে হাঃ হাঃ করে উচ্চকন্ঠে হাসতে লাগলো।
আমরা বাড়ীর বাইরে বাগানে বসে আড্ডা দিচ্ছিলাম। মামী এসে জিজ্ঞাসা করলেন “তোরা কি বাগানটা একটু পরিষ্কার করে দিতে পারিস? যদি তোরা ভালো কাজ করে দেখাস তাহলে তোদের জন্য একটা খাস পুরস্কার আছে।”
উনি চলে গেলে তনয় বললো, “কিরে রাজু, বাগান পরিষ্কার করে দিলে কি তোর মামী আমাদের ধোন চুষে দেবে?” বলে আবার হাঃ হাঃ করে হাসতে লাগলো।
কিছুক্ষণ কাজ করার পর সুব্রত বাথরুম যাবে বলে বাড়ীর ভেতর গেল। ও অনেকক্ষণ ছিল না আর যখন ফিরে এলো তখন তনয়ের কানে কি যেন একটা ফিসফিস করে বলে দিয়ে আবার বাড়ীর ভেতর ঢুকে পরলো আর তারপর অনেকক্ষণ ফিরলো না। এর মধ্যে আমি যতবারই বাড়ীর ভেতর ঢুকতে গেলাম তনয় আমাকে আটকালো। যখন সুব্রত ফিরে এলো তখন আমি বাড়ীতে ঢুকে কিছু পানীয় নিয়ে এলাম। আমি পুরো বাড়ী একবার ঘুরে দেখলাম। আমার সন্দেহ হলো কিছু একটা বাড়ীতে চলছে যেটার আমি আঁচ পাচ্ছি না। আমি মামীকে তার শোবার ঘরে পেলাম। একটু হতচকিত হয়ে গেলাম যখন লক্ষ্য করলাম যে মামী ম্যাক্সি পরে রয়েছেন। যখন বাগানে আমাদের সাথে কথা বলতে গিয়েছিলেন তখন শাড়ি পরে ছিলেন।
“তোদের কি বাগানের কাজ হয়ে গেছে?”
“আরো একটুখানি বাকি আছে।”
“খুব ভালো কথা। তোদের হয়ে গেলে আমাকে বলিস। তোদের জন্য আইসক্রিম রয়েছে। তোর বন্ধুরা কি রাতে এখানে থাকবে?”
“জানি না। আমি জিজ্ঞাসা করবো।”
“আচ্ছা, আমি এখন পোশাক বদলাবো। তুই যা।”
সুব্রত আর তনয় চাপা স্বরে নিজেদের মধ্যে গুরুত্বপূর্ণ কিছু আলোচনা করছিল। আমি বাগানে বের হতেই থেমে গেল আর বাগান পরিষ্কার করতে শুরু করে দিলো।
সেদিন রাতে তনয় থাকতে পারলো না, কিন্তু সুব্রত থেকে গেল। সারাক্ষণ ও মামীকে ক্ষুধার্ত চোখে দেখে গেল। এমন হাবভাব যে পেলে খেয়েই দেবে। মামী ম্যাক্সি ছেড়ে যেই শাড়িটা আগে পরেছিলেন সেটা আবার গায়ে দিয়েছেন। ব্যাপারটা আমার ঠিক বোধগম্য হলো না। কেনই বা উনি কিচ্ছুক্ষণের জন্য ম্যাক্সি পরেছিলেন? আর যখন পরেই ছিলেন তখন আবার সেটা খুলে রেখে শাড়ি পরার কি দরকার ছিল? ডিনার শেষ করে আমরা ঘুমোতে চলে গেলাম। সুব্রত আমার সাথে শুলো।
আমি দুচোখের পাতা এক করতে পারলাম না। মনটা কেন জানি না খচখচ করছে। ঘন্টা খানেক বাদে সুব্রত চাপা গলায় আমাকে ডাকলো। কেন জানি না আমি সাড়া দিলাম না। দু-তিনবার আবার আমার নাম ধরে ডেকে আমাকে আশ্চর্য করে দিয়ে ও ঘর থেকে বেরিয়ে গেল। ও কি করতে চলেছে? আমার মনের খচখচানি আরো বেড়ে গেল। আমি উঠে পরলাম আর চুপিসারে ওর পিছু নিলাম। ও সোজা মামীর শোবার ঘরে গিয়ে ঢুকলো। ও কি করতে চায়? সুব্রতর গলা শুনতে পেলাম, “জেগে আছো?”
“হ্যাঁ, আমি জেগে আছি। এত দেরী করলি কেন? আমি কতক্ষণ ধরে তোর জন্য অপেক্ষা করে রয়েছি।” মামীর গলা ভেসে এলো।
“রাজু গুমিয়ে পরার জন্য অপেক্ষা করছিলাম।”
“ও কি ঘুমোচ্ছে?”
“হ্যাঁ।”
“খুব ভালো! এবার শুরু কর।”
আমি দরজার ফাঁকে চোখ রেখে দেখলাম আমার মামী একটানে তার ল্যাংটো শরীরের উপর থেকে চাদরটা সরিয়ে ফেললেন আর সাথে সাথে সুব্রত ওর পাজামাটা পা গলিয়ে খুলে ফেলে পুরো ন্যাংটো হয়ে গেল।
“আমি খুব খুশি যে তনয় নেই। আজ রাতে তোমাকে শুধু আমার জন্য পেতে চাই।”
“কিন্তু বিকেলে তো তনয়ের সাথে আমাকে ভাগ করে নিতে তোর কোনো অসুবিধা হয়নি। তোরা তো পালা করে আমাকে চুদলি।”
“আরে, আমাদের মধ্যে কোনো একজনকে তো রাজুকে ব্যস্ত রাখতে হতো।”
“তাই এখন স্বার্থপরের মতো আমাকে শুধু নিজের জন্য পেতে চাস, হুম্ম?”
কথা বলতে বলতে ততক্ষণে সুব্রত বিছানায় উঠে পরলো আর উঠেই মামীর উপর চড়ে গেল।
“হুম্ম, হয়তো।”
ঘরের অনুজ্বল আলোতে দেখলাম আমার বন্ধু ওর শক্ত মোটা ৮” লম্বা ধোন আমার মামীর গুদে পুরে মামীকে চুদতে আরম্ভ করে দিলো।
“উহঃ, তোর বাড়াটা আমার খুব পছন্দ! আমাকে ভালো করে চোদ!”
“তুমি কোনো চিন্তা করো না। শুধু আরাম করে আমার চোদন খাও। আমি তোমাকে খুব সুখ দেবো।”
কথা বলতে বলতে সুব্রত ঢিমে তালে ছোট্ট ছোট্ট ঠাপ মেরে ওর তরোয়াল মামীর খাপে ঢুকিয়ে দিলো। মামীর উপর ঝুঁকে পরে মামীকে জড়িয়ে ধরলো। মামীও ওকে জড়িয়ে ধরলেন। ও মামীর ঠোঁটে চুমু খেলো। বিনিময় মামীও ওর ঠোঁটে চুমু খেলেন। দুজনে একদম প্রেমীদের মতো একে অপরকে হামলে হামলে চুমু খেতে লাগলো। চুমু খেতে খেতে মামী আবেগের বশে গোঙাতে লাগলেন। কিছুক্ষণ বাদে ওদের বাঁধন আলগা হলো। সুব্রত ওর তরবারি মামীর খাপ থেকে টেনে বের করে নিলো। কিন্তু আবার সাথে সাথেই এক পেল্লাই গাদনে ওর অস্ত্র মামীর গর্তে আমূল পুরে দিলো। সঙ্গে সঙ্গে মামীর মুখ থেকে একটা চাপা কোঁকানির মতো শব্দ বের হলো। ও এবার কোমর দুলিয়ে দুলিয়ে মামীকে চুদতে শুরু করলো আর চোদার তালে তালে আমার মামী খাবি খেতে লাগলেন। ও চোদার গতি ধীরে ধীরে বাড়িয়ে দিলো। একসময় আবার মামীর উপর ঝুঁকে পরে মামীর বিশাল মাই দুটোর বোটা মুখে পুরে চুষতে লাগলো।
“উম্ম উম্ম! আমার ম্যানা দুটো ভালো করে চোষ! আঃ আঃ আঃ! আমাকে ভালো করে চোদ!”
দরজার ফাঁক দিয়ে আমি নিঃশ্বাস চেপে অবাক চোখে দেখলাম আমার বন্ধু আমার মামার অনুপস্থিতির সুযোগ নিয়ে আমার মামীকে আরাম করে চুদছে। ওরা আমার মামা-মামীর বিয়ের খাটে চোদাচুদি করছে। চোদাচুদি করতে করতে ওরা চুমু খাচ্ছে, খাবি খাচ্ছে, কোঁকাচ্ছে, শীত্কার করছে। সুব্রত যখন মামীর ভেতর ডুবে ডুবে যাচ্ছে তখন আমার মামীও ওনার গুদ তুলে তুলে সুব্রতর ধোনের সাথে মিলিত হচ্ছে।
এক সময় ওদের চদাচুদিতে সাময়িক বিরতি পরলো। ওরা চোদার ভঙ্গি বদলালো। সুব্রত ওনার জবজবে গুদে রসে ভেজা ওর চকচকে ধোন পুরে দেবার আগে আমার মামী সুব্রতর কাঁধের উপর পা তুলে দিলেন। আবার আমার বন্ধু আমার মামীকে চুদতে আরম্ভ করলো আর মামীও অমনি গোঙাতে শুরু করলেন। অবশেষে সুব্রত এক প্রচন্ড ধাক্কা মেরে আমার মামীর গুদের গভীরে ওর ফ্যাদা জমা করে দিলো।
আমি আর দাঁড়ালাম না। আমার ঘরে ফিরে গেলাম। ভেবেছিলাম সুব্রতও কিছুক্ষণের মধ্যে চলে আসবে। সুব্রতর মাল বেরোনোর পর নিশ্চয়ই সেদিনকার মতো ওদের চোদাচুদির সমাপ্তি ঘটে গেছে। কিন্তু ভুল ভেবেছিলাম। সুব্রত ফিরলো না। মামীর ঘরেই রাত কাটিয়ে দিলো। সারারাত ধরে আমার মামী আমার বন্ধুকে দিয়ে চোদালেন।
আমি আমার মামীর ল্যাংটো শরীর আর আমার বন্ধুকে দিয়ে ওনার চোদানো দেখে গরম হয়ে উঠেছিলাম। কিন্তু মামীকে চোদার জন্য বন্ধুর উপর আমার মাথা গরমও হয়ে গিয়েছিল। আমার সব রাগ গিয়ে পরলো মামীর উপর। কি সাহস! মামার অজান্তে ভাগ্নের বন্ধুকে দিয়ে চোদাচ্ছেন! শালী রেন্ডি!
পরের কয়েক মাস তনয় আর সুব্রত মাঝেমাঝেই আমার সাথে আড্ডা দিতে মামারবাড়ীতে আসতো। অবশ্য আমার থেকে বেশি আমার মামীর সাথে ওরা বেশি সময় কাটাতো। যখন দুজনের মধ্যে একজন মামীকে চুদতো, তখন অন্যজন আমার সাথে রয়ে যেত। ওরা ভাবতো ওরাই বুঝি চালাক আর আমি বোকা। কিন্তু আমি সবকিছু বুঝতে পারতাম।
অবশেষে হঠাৎ করে একদিন সমস্ত লুকোচুরি বন্ধ হয়ে গেল। তনয় আর সুব্রত এসে সোজা মামীর ঘরে চলে গেল আর দরজা ভিজিয়ে দিলো। আমাকে বলে গেল আমি যেন ঘরের ভেতর না ঢুকি। ভেজানো দরজা দিয়ে ওদের কথাবার্তা ভেসে আসতে লাগলো। সমস্ত শব্দ শোনা যেতে লাগলো। এবার দুজন মিলে একসাথে মামীকে চুদলো। আমার দুই বন্ধুর কাছে চোদন খেয়ে মামী তারস্বরে শীত্কার করতে লাগলেন। সেদিন আমি বুঝে গেলাম বাস্তবিকপক্ষে আমার মামী কতবড় একটা চোদনখোর ষোলয়ানা খানকি মাগী।
সেদিনের পর থেকে আমার মামী সমস্ত কান্ডকারখানা খোলাখুলি করতে শুরু করে দিলেন, আমার কাছ থেকে এক ফোঁটাও লোকালেন না। যখনি মামা বাইরে যেত তখনি মামী আমার দুই বন্ধু তনয় আর সুব্রতকে বাড়ী ডেকে আনতেন। এমনকি উনি আমার চোখের সামনেই ল্যাংটো হয়ে ওদেরকে দিয়ে চোদাতেন। ভেজানো দরজা ততদিনে হাট করে খুলে গেছে। উনি ল্যাংটো অবস্থাতেই সারা বাড়ী ঘুরে বেড়াতেন। ওনার প্রেমিকরা চলে যাবার পর আমি মামীর গুদ থেকে রস চুঁইয়ে চুঁইয়ে মোটা মোটা ঊরু দিয়ে গড়িয়ে পরতে দেখতাম।
আমার মামা কিন্তু এসবের কোনকিছুই জানতেন না। তাকে সম্পূর্ণরূপে অন্ধকারে রাখা হয়েছিল।
আমার মামীর সাহস দিন দিন বেড়ে যেতে লাগলো. উনি পাড়া-প্রতিবেশীদের বাড়ীতে ডাকতে আরম্ভ করলেন। পড়শীরা আনন্দের সাথে ওনার গুদের খিদে মেটাতে লাগলো। অল্প কিছুদিনের মধ্যেই পাড়ার প্রায় সমস্ত শক্ত-সমর্থ পুরুষদের ধোন মামীর গুদে ঢোকানো হয়ে গেল।
আমার উপর কোনো বাধানিষেধ ছিল না। আমি আমার ইচ্ছে মতো তাদের সাথে মামীর চোদাচুদি দেখতে পারতাম। দেখতে দেখতে আমি হাত মারতাম। কেউ কিছু বলতো না। উল্টে মামী আমাকে উত্সাহ দিতেন।
ক্রমে মামীর প্রেমিকদের সংখা বাড়তে লাগলো। বেপাড়ার লোকজন বাড়ীতে আসতে লাগলো। আমি যেই মাঠে খেলতাম সেখানকার অন্য সব ছেলেরা আর স্থানীয় ক্লাবের সদস্যরা বাড়ির সামনে ভিড় বাড়ালো। মামী কাউকে ফেরালেন না. সবাইকে দিয়ে চোদালেন। সবাইকে দিয়ে চোদাতে গিয়ে মামী আর একসাথে শুধুমাত্র দুজনকে দিয়ে চোদাতে পারেন না। তাতে করে সময়ের অভাব দেখা দিতে পারে। তাই সেই সংখাটাও ক্রমপর্যায় বেড়ে গেল। প্রথম প্রথম তিন-চারজন আর তারপর একসাথে পাঁচ-ছয়জনকে দিয়ে উনি চোদাতে লাগলেন।
একদিন মামী আমার ঘাড়ে একটা গুরুদায়িত্ব চাপিয়ে দিলেন। ওনার চোদাচুদিগুলো ক্যামেরায় রেকর্ড করতে হবে। আমিও মামীর ন্যাওটা। যেমনি বলা তেমনি কাজ। যত্ন সহকারে ভিডিও তুলে দিলাম। আমার তোলা ভিডিও মামীর এতই পছন্দ হলো যে তারপর থেকে মাঝেমধ্যেই আমাকে দিয়ে উনি চোদানোর ভিডিও তোলাতেন।
একদিন মামী আমাকে নিয়ে সুব্রতর বাড়ী গেলেন, উপলক্ষ সুব্রতর জন্মদিন। সুব্রত মামীকে বিশেষ ভাবে ওর জন্মদিনের পার্টিতে নিমন্ত্রণ করেছে। সুব্রত একটা মেসে থাকতো, ছেলেদের মেস। পার্টিতে একমাত্র মহিলা বলতে আমার মামী আর উনিই সেদিনকার বিনোদন। আমরা ঢুকতে ঢুকতে পার্টিটা পুরো গ্যাংব্যাং-এ বদলে গেল। পার্টিতে মোট আঠারোজন ছেলে ছিল। কমবেশি সবাই সুব্রতর বয়েসী। আমার মামী একে একে সবাইকে ওনার গুদে ঢুকিয়ে নিলেন। সকলে মামীর গুদের ভেতর ধোনের ফ্যাদা জমা করলো। ওনার সবকটা গর্তে বাড়া ঢোকানো হলো। ছেলেরা সব মামীকে পাগলের মতো চুদলো। ওনার মুখে-গুদে-পোঁদে রস ছাড়লো। মামীর গুদ-পোঁদ-মুখ সব ফ্যাদায় ভেসে গেল। মামীর কিন্তু কোনো ক্লান্তি নেই. চুদিয়েই চললেন। আমাকে অবাক করে দিয়ে উনি এমনকি একসাথে দুটো ধোন গুদে পুরে নিলেন। আমি সবকিছু ভিডিও করে নিলাম।
প্রায় ছয় ঘন্টা ধরে আঠারোজন ছেলে মিলে পাগলা কুকুরের মতো আমার মামীর সারা শরীরকে ছিঁড়ে ছিঁড়ে খেলো। বুনো সারের মতো মামীর মুখ-গুদ-পোঁদ চুদে চুদে লাল করে দিলো। মামীর সারা দেহে ফ্যাদা লেগে গেল। যখন সবাড় দম পুরোপুরি ভাবে শেষ হয়ে গেল তখন গভীর রাত। সুব্রতর মেস আমার মামারবাড়ী থেকে খুব একটা দূরে নয়, হেঁটে দশ মিনিট। আমি মামীকে ধরে ধরে বাড়ী নিয়ে গেলাম। মামী পোশাক পরতে অস্বীকার করলেন আর একদম ল্যাংটো হয়ে আমার সাথে হেঁটে হেঁটে বাড়ী ফিরলেন।
সুব্রতর জন্মদিনের পার্টির পর থেকে মামা শহরে না থাকলেই মামী ওর মেসে গিয়ে সময় কাটাতেন আর রোজ গভীর রাত করে বাড়ী ফিরতেন। আমি যদি ওনার সাথে যেতাম তাহলে আমি ওনাকে নিয়ে আসতাম। যেদিন আমি যেতাম না সেদিন সুব্রত বা ওর কোনো মেসের বন্ধু মামীকে বাড়ী পৌঁছিয়ে দিয়ে যেতো। প্রতিদিনই মামী পুরো উদম হয়ে বাড়ী ফিরতেন।
মামীর খ্যাতি চারদিকে ধীরে ধীরে ছড়িয়ে পরলো। মামীকে অনেকেই নানা উপলক্ষে আমন্ত্রণ জানাতো। মামী প্রায় সবার নিমন্ত্রনেই সাড়া দিতেন। কাউকে ফিরিয়ে দিতে উনি কষ্ট পেতেন। মামা না থাকলে সন্ধ্যের পর মামীকেও আর বাড়ী পাওয়া যেতো না। আমার পক্ষে সর্বথা মামীকে সঙ্গ দেয়া সম্ভব হতো না। আমার স্কুল ছিল, স্কুলের পরীক্ষা ছিল। কিন্তু যখনি সুযোগ পেতাম মামীর সাথে নিমন্ত্রণ রক্ষা করতে যেতাম আর ভিডিও তুলতাম। প্রতিবারই বাড়ী ফিরতে ফিরতে গভীর রাত হয়ে যেত। আগে থেকে নিমন্ত্রকর্তা আমাদের বাড়ী ফেরার ব্যবস্থা করে রাখতেন।
এভাবে কলেজ জীবন পর্যন্ত আমি মামারবাড়ীতে মামীর ছত্রছায়ায় ছিলাম। কলেজ পাশ করে আমি দেশের বাইরে একটা মোটা মাইনের চাকরি পেয়ে যাই। আমাকে মামারবাড়ী, তথা দেশ ছাড়তে হয়। এখন মাঝেমধ্যে মামা-মামীর সাথে টেলিফোনে কথা হয়। মামী এখনো সমান গতিতে ওনার চোদনলীলা চালিয়ে যাচ্ছেন। মামা আজও কিছুই টের পাননি।
Mamir Sathe Chodon- বেশ্যা মামীর গুদ মারা Mamir Sathe Chodon- বেশ্যা মামীর গুদ মারা Reviewed by Anila on 8:18 PM Rating: 5

No comments:

Powered by Blogger.