bangla choti bf

bangla choti golpo

আমি দ্বিগুন মনোযোগ দিয়ে ব্লোজব দিতে লাগলাম। রাব্বি আর নিজেকে সামলাতে পারল না । সব টুকু মাল ঢেলে দিল আমার মুখে আরও জোরে জোরে আমাকে চুদতে শুরু করে । মাত্র ৫ মিনিটের মধ্যেই আমাদের দুজনের একত্রে মাল আউট হয়।সকাল থেকে অজর ধারা বৃষ্টি, বৃষ্টির দিনে কাথার নিচে শুয়ে আছি। হটাৎ বান্দবির ফোন, ফোন রিসিভ করতেই বান্দবি বল্ল  মিতু তুই কোথায়, আজ আমার গায়েহলুদ তুই জানিস না আর তুই শুয়ে আছিস তারাতারি তর আম্মু কে নিয়ে আমাদের বাসায় আয়। মনে মনে ভাবলাম আম্মু কে নিলে আমার দিনটাই মাটি হবে তাই,  আম্মু কে বললাম এক বাসায় সবাই একদিনে চলে গেলে মানুষ খারপ বলবে তুমি কাল চলে আস আমি আজ যাই।  bangla choti bf

এরপর আমি তাঁরা তারি রেডি হয়ে আম্মু কে না নিয়ে সন্ধ্যায়  চলে গেলাম বান্দবির বাসায়। বান্দবির সাথে দেখা করতেই বান্দবি বল্ল তুই এত দেরি করে এসেছিস তর জন্য একটা জিনিস সকাল থেকে রেডি করে রেখেছি।  আমি বললাম কি? বান্দবি বল্ল তুই কখনও ও্য়াইন খাস নাই তাই রাব্বি কে বলে তর জন্য একাটা এনে রেখেছি। আমি বললাম রাব্বি টা আবার কে? বান্দবি বল্ল তার ফুফাত ভাই। আমি বললাম- তারাতারি বল নিয়ে আসতে আমি এখনি টেস্ট করতে চাই?বান্দবি বল্ল এখানে সবাই দেখে বুজে যাবে তুই ও্য়াইন খেয়েছিস রাব্বি কে নিয়ে পাশের বাসায় চলে উখানে একদম খালি, যা আমি আসছি এক দুই ঘণ্টা পরে। bangla choti bf

আমিও না বুজে রাব্বি কে নিয়ে পাশের বাসায় চলে গেলাম, সেখানে গিয়ে রাব্বি বোতল খুলে আমাকে এক গ্লাস দিতেই আমি ডক ডক করে গিলে ফেল্লাম। আমি এরি মধ্যে বেশ হরনি হয়ে গেলাম। মনে হচ্ছিল রাব্বি যদি আমার গুদে একটু কিস করত। ওদিকে ওর ধোন ও প্যান্ট এর ভেতর থেকে বেরিয়ে আসতে চাচ্ছিল আমার পাছা আর থাই দেখে । আমিও পরিবেশ টাকে একটু গরম করার জন্য আমার মুখে একটু ও্য়াইন নিয়ে ওকে ঠোটে কিস করতে লাগলাম । রাব্বি আমার মুখের ভেতরের ওয়াইন টুকু খেয়ে ফেললো। এর পরে রাব্বি আমাকে ফ্রেঞ্চ কিস দিতে লাগলো। আর ওর একটা হাত আমার কোমর থেকে নামতে নামতে পাছায় গিয়ে থামলো। bangla choti bf

সেক্সি চাচাতো বোনের গুদ মারা

ও পাছায় চাপ দেওয়ার সাহস পাচ্ছিল না প্রথম প্রথম । কিন্তু যখন আমি ওর প্যান্টের উপর থেকে ধোনএর উপর হাত ঘোষতে লাগলাম তখন রাব্বি সাহস পেয়ে পাছায় জোরে একটা চাপ দিল। আমি একটু ব্যাথা পেয়ে উফ করে উঠলাম। আমার সেক্সি ভয়েসের উফ শুনে রাব্বি আমার জামা টা খুলতে লাগলো। আমার মাই দেখে রাব্বি ঝাপিয়ে পরল ব্রা না খুলেই । শুধু ব্রা এর ফিতা টুকু নিচে নামিয়ে মাইএর বোটা চুসতে শুরু করল। আমার তো তখন চরম সেক্স উঠে গেছে । আমি ওর প্যান্ট এর জিপার টা খুলে ওর ধোন টা হাতে নিলাম। bangla choti bf

হাতে নিয়েই বুঝলাম যে কম করে হলেও ৮ ইঞ্চি হবে। মনের আনন্দে আমি তখন হাত দিয়ে ওর ধোন খেচতে লাগ্লাম আর রাব্বি আমার দুধ চুশতে লাগল। আমরা দুজনেই তখন দাঁড়িয়ে ছিলাম। আমি সোফার উপরে বসে ওর প্যান্ট টা খুলে দিলাম । নিজের চোখে এত বড় ধোন দেখে আমার গুদে রস না এসে পারল না। আমি লোভ সামলাতে না পেরে ওর বলস চেপে ধরে ধোনের একদম আগা থেকে গোড়া পরযন্ত জিহবা দিয়ে সাপের মত করে চেটে দিলাম। তারপর পূরো ধোনটা মুখে মধ্যে পুরে নিয়ে শুরু করলাম ধুমসে চোষা।আমার চোষায় রাব্বি আমার চুলের মুঠি ধরে অহ ইয়া অহ ইয়া বেবি আরো জোরে চোষ এসব বলতে লাগল । bangla choti bf

আমি দ্বিগুন মনোযোগ দিয়ে ব্লোজব দিতে লাগলাম। রাব্বি আর নিজেকে সামলাতে পারল না । সব টুকু মাল ঢেলে দিল আমার মুখে । প্রথমে একটু অন্যরকম লাগলেও আমি ওকে খুশি করার জন্য পুরো মাল চেটে চেটে খেয়ে নিলাম। ভাব দেখালাম যে রাব্বির মাল খেতে খুব ভাল লাগছে। এরপরে ও আমাকে সোফার উপরে কুত্তি চোদা স্টাইলে বসিয়ে আমার গুদ চাটতে শুরু করল । সাথে সাথে এমন মন হল যে কেউ আমার শরীরে আগুন ধরিয়ে দিয়েছে। রাব্বি আইস্ক্রিমের মত করে আমার ভোদা চাটতে লাগল। আমি তখন সুখের চোটে রাব্বিকে খিস্তি করতে লাগলাম । চোশ কুত্তা , আমার গুদ ভাল করে চোষ আরো জোরে চোষ বল আমি তোর মাগি অহ। bangla choti bf

বুড়ো বয়সে বন্ধুর কচি মেয়েকে চুদে চলেছি

আআহহহহহহহহ করে জোরে জোরে চিৎকার করতে শুরু করলাম।আমার চিৎকার আর খিস্তি শুনে রাব্বির লেওড়াটা আবার খাড়া হয়ে গেল । রাব্বি আমাকে কোলে করে তুলে বেড রুমে নিয়ে এল। । আমি আবারও কুত্তিচোদা হয়ে বসলাম ওর ধেড়ে লেওরাটা গুদে নেওয়ার জন্য । ও আমার ভোদাটা দুই আঙ্গুল দিয়ে ফাক করে তাতে একদলা থুতু দিল। এরপরে রাব্বির ধোন টাকে গুদে ঘষতে শুরু করল। দুই তিন বার চাপ দেওওার পরে অর ধোন টা পুরো আমার গুদে পচাত করে ঢুকে গেল। আমি বেথায় আহ করে উঠলাম। প্রথমে কিছুটা ধীরে করলেও ও আসতে আসতে গতি বাড়াতে লাগল। জোরে জোরে ঝাকি দিয়ে ঠাপাতে ঠাপাতে রাব্বি পেছন থেকে আমার দুদু খামচি দিয়ে ধরে রাখলো। আমি তখন আহ আহ আহ আরো জোরে ঠাপা আমাকে আমি তোর রানডি তোর মাগি কে তুই যেভাবে খুশি সেভাবে চোদন দেয় এসব বলতে লাগলাম। bangla choti bf

প্রায় বিশ মিনিট গাদন খাওয়ার পরে রাব্বি আমাকে পজিশন চেঞ্জ করতে বলল।আমি ওর উপরে উঠে আর লম্বা আখাম্বা ধোনের উপর বসে পরলাম। উপর নিচ করতে করতে আমার মাই দুটো ঝাকি খেতে লাগল। ও আমাকে কাছে নিয়ে মাই চুষতে লাগ্ল আর আমি ওর ধোনের উপর ওঠানামা করতে লাগলাম । রাব্বির ধোন আমার জরায়ুতে অনেক জোরে আঘাত করছিল তাই আমি জোরে জোরে আহ আহ করছিলাম। এভাবে কিছুক্ষন করার পরে আমার গুদ থেকে ধোন বের না করেই রাব্বি আমাকে জড়িয়ে ধরে ওর নিচে শুইয়ে দেয় । 

তার পরে শুরু করে মিশনারী স্টাইলে চোদা । আমি আমার পা দূটোকে একসাথে লাগিয়ে আমার গুদ টাকে আরও টাইট করে ফেলি । ও আরও জোরে জোরে আমাকে চুদতে শুরু করে । মাত্র ৫ মিনিটের মধ্যেই আমাদের দুজনের একত্রে মাল আউট হয়। কি যে ত্রিপ্তি বৃষ্টির রাতে পেয়েছিলাম তা  এর দর্শকদের লিখে বুঝানো যাবে না।বৃষ্টির টাপুর টুপুর শব্দ যেন আমার উপরে পরছে। বৃষ্টির পানিতে ভেসে গেল আমার সবকিছু কাউকে কিছু বলতে পারি নি তাই যখন বৃষ্টি পরে মন চায় বৃষ্টিতে গিয়ে কেদে সবাই কে বলি দয়া করে কেউ আমার মত আবেগে কিছু করনা পিতা-মাতা কখনো তাদের ছেলে মেয়ের অমজ্ঞল চায় না যদিও ভুবা কিংবা কালো কিংবা খারাপ হোক।

bangla choti bf bangla choti bf Reviewed by Anila on 8:53 AM Rating: 5

No comments:

Powered by Blogger.